কেমন যেতে পারে এই সপ্তাহ ? পড়ুন সব রাশির রাশিফল ২৪ থেকে ৩০শে অক্টোবর' ২০২১ পর্যন্ত

      


রাশিফল - ১২ রাশির এই সপ্তাহের রাশিফল পড়ে নিন । অভিজ্ঞ জ্যোতিষীদের সাহায্যে তৈরি নিখুঁত রাশিফল । 

এই সপ্তাহের সব রাশির রাশিফল 


মেষঃ অন্যমনস্কতা, বুদ্ধিবিভ্রম বা সিদ্ধান্তহীনতায় কর্মে বাধার যােগ। কর্ম পরিবর্তনও অসম্ভব নয়। বিকল্প কর্মে সাফল্য। আর্থিক অগ্রগতি বজায় থাকবে। বিদ্যার্থীদের শুভ সময়। পেটে জীবাণু সংক্রমণ, হাঁটু-গােড়ালির ব্যথায় কষ্টের আশঙ্কা। কর্মে বিশেষ কোনও ব্যক্তির সহায়তা পেতে পারেন। দাম্পত্য সম্পর্ক একপ্রকার ভালাে। ধর্মকর্ম শুভ। 



☞ ছবি সহ কয়েকটি অসাধারন কয়েকটি গুড মর্নিং স্ট্যাটাস 


বৃষঃ নিজ প্রচেষ্টা, নৈপুণ্য ও বুদ্ধিবলে কঠিন কর্মে সাফল্য ও খ্যাতিলাভ আর্থিক উন্নতি হবে। আটকে থাকা কাজ হয়ে যাবে। সামাজিক কর্মে সক্রিয় অংশগ্রহণ। বেশি ভাব-প্রবণতায় বিপদে পড়তে পারেন। লেখাপড়ায় শুভ। গবেষণার কাজে বিশেষ অগ্রগতি। শারীরিক সমস্যা বাড়তে পারে। দাম্পত্য শুভ। মূল্যবান দ্রব্যাদি উপহার পেতে পারেন। 

আগুন ও ভালোবাসা নিয়ে ছবি সহ বানী 


 মিথুনঃ কর্মে বাধা থাকলেও অগ্রগতি হবে। কর্মক্ষেত্রে সহকর্মীর সাহায্যে কার্যোদ্ধার। মঙ্গলবার কর্মোন্নতি গতিলাভ করবে। অর্থকড়ি উপার্জন ভালােই হবে। উচ্চশিক্ষায় মনােমতাে সুযােগ পেতে পারেন। গুণীজনসঙ্গে আনন্দলাভ। প্রেম- প্রণয় ও দাম্পত্যে শুভত্ব বজায় থাকবে। স্বাস্থ্য একপ্রকার ভালাে থাকবে। সম্পত্তি ভাগে স্বজন বিরােধ হতে পারে। ধর্মাচরণ শুভ । 


কর্কটঃ কর্ম ও ব্যবসায় শুভ৷  কর্মোন্নতি সফলতা আসবে। অংশীদারি কারবারে  অর্থতি ও বিবাদের আশঙ্কা। ধনাগম যােগ শুভ। মানসিক চঞ্চলতা বৃদ্ধি। কলাবিদ্যায় বিশেষ অগ্রগতি। সর্দি-কাশি ও জীবাণু সংক্রমণে বিব্রত বােধ। মূল্যবান সামগ্রী কেনা ও ভ্রমণে অর্থ ব্যয়। মায়ের শরীর চিন্তা বাড়াবে। দাম্পত্য সম্পর্কে হঠাৎ চাপ আসতে পারে। ধর্মকর্ম হবে। অসুস্থতার যােগ আছে।


গৌতম বুদ্ধের এই বানী গুলো আপনাকে করবে আরো বেশী জাগ্রত । আরো বেশী সচেতন। পড়ে নিন । 


সিংহঃ কর্মের প্রসার এবং উন্নতির যােগ। বাধা মুক্তি হবে ধীরে ধীরে। অর্থকড়ি উপার্জন মন্দ হবে না। সাংসারিক ব্যয়-বৃদ্ধির যােগও আছে। গৃহে আনন্দানুষ্ঠানের পরিকল্পনা। অ্যালার্জি ও পেটের সমস্যায়: দেহকষ্ট। কলা ও বাণিজ্য শাস্ত্র পড়ুয়াদের শুভ৷ আধ্যাত্মিক উন্নতি এবং সদগুরু লাভও অসম্ভব নয়। রাজনৈতিক ব্যক্তিদের সুনাম বাড়বে। 




কন্যাঃ কর্মোন্নতি হবে বেশি পরিশ্রম করে। উদাসীনতা বর্জনে সাফল্য। নতুন জীবিকার পথ খুলে যেতে পারে। মিত্ৰবেশী শত্রু বাড়বে। বিয়ের আলােচনায় কেউ ভাঙচি দিতে পারে। অর্থকড়ি উপার্জন বাড়বে। লেখাপড়ায় বাধা কাটবে। পরীক্ষার ফল ভালাে হবে। ঘাড়, শিরদাঁড়া ও পায়ের যন্ত্রণা বাড়তে পারে। রাগ ও মানসিক অস্থিরতা এবং দাম্পত্য প্রেম বাড়বে। 



তুলাঃ অতি উচ্চাকাঙ্ক্ষা ও অসংযত আচরনে লােকের কাছে অপ্রিয় হতে পারেন। কর্মে অগ্রগতি হবে বাধার মধ্যে। ধনাগম মন্দ হবে না। পরীক্ষার ফল ভালাে হবে। স্বাস্থ্য বিষয়ে সতর্কতা প্রয়ােজন। পরিবারে পারস্পরিক সম্পর্কে চাপ থাকবে। মূল্যবান দ্রব্য হারিয়ে/চুরি যেতে পারে। অযাচিত সস্ত্রীক তীর্থ ভ্রমণে মনে শান্তি।



বৃশ্চিকঃ  চলাফেরায় সাবধানতা অবলম্বন করুন। | পৈতৃক সম্পত্তি পুনরুদ্ধারে কার্যকরী পদক্ষেপ গ্রহণে সাফল্য। সময়ােচিত সিদ্ধান্তে সাংসারিক সঙ্কট মুক্তি। জনসেবায় সুনাম বৃদ্ধি। কর্মে শুভ অগ্রগতি৷ আর্থিক প্রাপ্তি হবে একাধিক সূত্রে। দাম্পত্যে মধুরতা কমবেশি থাকবে। বিদ্যাচর্চায় বাধা। শারীরিক অসুস্থতার যােগ আছে।




ধনুঃ কর্মে অগ্রগতি, সাফল্য ও শত্রু বিজয়। আর্থিক উন্নতি  হবে ভালােই। সংবাদমাধ্যমের কর্মীদের দায়িত্ব বৃদ্ধি৷ বিতর্কে জয় হবে। স্নায়বিক সমস্যা বৃদ্ধি। ফোড়া বা চর্মরােগে বিব্রত হতে পারেন। পড়ুয়াদের বিদ্যাচর্চায় বাধা থাকবে। হটকারী সিদ্ধান্ত গ্রহণে বিরত হােন। দাম্পত্য সুখের হানি হবে না। সামাজিক জনপ্রিয়তা ও সুনাম বাড়বে। সদ্গ্রন্থ পাঠে মনে আনন্দ বৃদ্ধি। 




মকরঃ কর্মে উল্লেখযােগ্য অগ্রগতি৷ সামাজিক সম্মান লাভও হতে পারে। ধনাগম হবে একাধিক সূত্রে। লুক্কায়িত দানে মনে আনন্দ। লেখাপড়ায় বন্ধুর শত্রুতায় বাধা আসতে পারে। মাতৃস্থানীয়া কারও স্বাস্থ্য চিন্তা বাড়াবে। পায়ে আঘাত ও নিম্নাঙ্গের সমস্যায় দেহকষ্ট। প্রেম ও দাম্পত্যে আনন্দ বাড়বে। অপরিচিতের অযাচিত আপ্যায়ন এড়িয়ে চলুন। | ধর্মকর্ম শুভ । 


কুম্ভঃ  আর্থিক প্রাপ্তি হবে প্রচুর। ঋণ পরিকল্পনা। বহুদিনের বন্ধ থাকা কাজ সাফল্যের সঙ্গে আবারও চালু করতে পারেন। কর্মোন্নতি ও কর্মব্যস্ততা বাড়বে। নিম্নাঙ্গে আঘাতের আশঙ্কা। শারীরিক সমস্যা বাড়তে পারে। পারিবারিক পারস্পরিক সম্পর্ক ভালাে থাকবে। মা-বাবার স্বাস্থ্য হঠাৎ খারাপ হতে পারে। মানসিক অস্থিরতা বাড়বে। ধর্মকর্মে বাধা। 


☞ বাজারে এসেছে ভেসপা কোম্পানীর ইলেক্ট্রিক স্কুটার , ১ বার চার্জ দিলে চলবে ১০০ কিমি দেখে নিন

মীনঃ কর্মক্ষেত্রে পদোন্নতি ও সাফল্য আসবে। বদলি বা কর্ম নিয়ে দূরস্থানে কিছুদিন থাকতে হতে পারে। অর্থভাগ্যের শুভত্ব বজায় থাকবে। সুকর্মের দ্বারা বহু লােকের মন জয় অসম্ভব নয়। খাদ্যগ্রহণে সতর্কতা আবশ্যক, খাদ্যে সংক্রমণের আশঙ্কা। পায়ে আঘাত লাগতে পারে। উচ্চশিক্ষা ও গবেষণায় শুভ। প্রেম ও দাম্পত্যে বুধবার থেকে চাপ আসতে পারে। 





ডাউনলোড করুন ১৪২৮ সালের সেরা বাংলা ক্যালেন্ডার এখানে ক্লিক করুন 



কেমন যেতে পারে এই সপ্তাহ ? পড়ুন সব রাশির রাশিফল ২৪ থেকে ৩০শে অক্টোবর' ২০২১ পর্যন্ত কেমন যেতে পারে এই সপ্তাহ ? পড়ুন সব রাশির রাশিফল ২৪ থেকে ৩০শে অক্টোবর' ২০২১ পর্যন্ত Reviewed by WisdomApps on অক্টোবর ২৪, ২০২১ Rating: 5

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.