কেমন কাটবে এই সপ্তাহ ? পড়ুন সব রাশির সাপ্তাহিক রাশিফল ৩১ অক্টোবর থেকে ৬ই নভেম্বর পর্যন্ত

       

রাশিফল - কেমন কাটবে এই সপ্তাহ ? কি লেখা আছে ভাগ্যে ? জেনে নিন ১২ রাশির এই সপ্তাহের রাশিফল । অভিজ্ঞ জ্যোতিষীদের সাহায্যে তৈরি নিখুঁত রাশিফল । 

এই সপ্তাহের সব রাশির রাশিফল 


মেষঃ গােয়েন্দা ও স্বরাষ্ট্র দপ্তরের কর্মে সাফল্য। অস্থিরমতি ও আলস্যে কর্মে বাধা আসতে পারে। অর্থকর্মে অগ্রগতি বজায় থাকবে। গৃহের সৌন্দর্য বৃদ্ধিতে মােটা অর্থ ব্যয়। সন্তানের সাফল্যে গৌরব বৃদ্ধি। স্ত্রীর সম্পত্তি প্রাপ্তি যােগ। ডাক্তার, আইনবিদদের শুভসময়। দাম্পত্যে শান্তি বজায় থাকবে। শারীরিক সমস্যা বৃদ্ধি পেতে পারে। ধর্মকর্মে বাধা।


গৌতম বুদ্ধের এই বানী গুলো আপনাকে করবে আরো বেশী জাগ্রত । আরো বেশী সচেতন। পড়ে নিন । 


বৃষঃ দেবারাধনা ও দেবভক্তি বৃদ্ধি পাবে। গৃহে বন্ধু সমাগমে আনন্দলাভ। আর্থিক প্রগতি ক্রমশ বাড়বে। কর্মের প্রসার, সাফল্য, সুনাম বৃদ্ধি। আইনি বিবাদে বিজয়প্রাপ্তি। সর্দি ও দাঁতের সমস্যায় বিব্রত হতে পারেন। অযথা উপকারে বিড়ম্বনা। ঝামেলা থেকে দূরে থাকুন। বিদায় শুভ। ব্যবসায়ীদের অনুকূল সময়। দাম্পত্যে সুখ বৃদ্ধি। নিকট ভ্রমণ যােগ।

☞ নেতাজী সুভাষ চন্দ্রের অজানা কিছু বানী  


 মিথুনঃ সহজপাচ্য খাবার খান। পেটের ও নার্ভের সমস্যা হতে পারে। কর্মে ও ব্যবসায় উন্নতি অব্যাহত থাকবে। অর্থনৈতিক উন্নতিতে আত্মীয়-বন্ধুদের ঈর্ষা। প্রতিবেশী বা ভাড়াটের সঙ্গে বিবাদ-সংঘাত। অপ্রয়ােজনীয় খরচ বৃদ্ধি। সংসারে নতুন সদস্যের আগমনে আনন্দ। গৃহপালিত পােষ্য থেকে সাবধান। দাম্পত্যে সুখ কমবেশি থাকবে। 



কর্কটঃ সত্যানুসন্ধানকারী ও পুলিসদের কর্ম নৈপুণ্য ও সাফল্য। বন্ধুকে অযাচিত আর্থিক উপকার করে অর্থতি। সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তা। বয়স্কা স্ত্রীলােকের দ্বারা ভাগ্যোন্নতি। কর্মে, ব্যবসায় ধনাগম বাড়বে প্রচুর। যে কোনও পরীক্ষায় সাফল্য পাবেন। দাম্পত্যে পারস্পরিক সম্মানবােধ ও শান্তি থাকবে। স্বার্থান্বেষী প্রিয়জন থেকে এবং স্বাস্থ্য নিয়ে সতর্ক থাকুন।


☞ ছবি সহ কয়েকটি অসাধারন কয়েকটি গুড মর্নিং স্ট্যাটাস 

সিংহঃ সাহিত্যিক, শিল্পী ও কৃষিপণ্য। ব্যবসায়ীদের কর্ম সাফল্য। কর্মস্থলে শত্ৰু বিজয় ও কর্মোন্নতি। দ্রুত সিদ্ধান্ত গ্রহণ ও  গরম ব্যবহারে বিড়ম্বনা। আর্থিক সমৃদ্ধি দ্রুত বাড়বে। গৃহে পারস্পরিক সম্পর্ক মধুময়। অপ্রয়ােজনীয় ব্যয় হঠাৎ বাড়বে। আনন্দ উৎসবে সপরিবারে যােগদান। পেটের সমস্যা বৃদ্ধি। বিদ্যায় শুভ। ধর্মকর্ম হবে। 



কন্যাঃ কর্মে প্রতিভার স্বীকৃতি। সামাজিক কর্মে সক্রিয়তা বৃদ্ধি, সুনাম ও প্রভাব বৃদ্ধি। আর্থিক প্রগতি বজায় থাকবে। হিসাব অভিনয় শিল্পীদের শুভ। ভ্রমণে বিপত্তির আশঙ্কা। বাণিজ্য ও গণিত শাস্ত্রের পড়ুয়াদের সাফল্য বেশি হবে। স্বাস্থ্য কমবেশি ভালাে থাকবে। দাম্পত্য সম্পর্ক কাটবে নরমে গরমে। মানসিক অস্থিরতা, বাড়বে। অনুকুল সময়। 



তুলাঃ বেশি খুঁতখুঁতে মানসিকতায় ও অপ্রিয় বাক্য প্রয়ােগে অসম্মানিত হতে পারেন। বিদ্যা চর্চায় অমনোেযযাগিতা বৃদ্ধি। কর্মোন্নতি হবে। আর্থিক সমৃদ্ধি বাড়বে। দংশক প্রাণীর দ্বারা আক্রান্ত হতে পারেন। দাম্পত্যে সুখ বাড়বে। তবে হঠাৎ সম্পর্কে চাপও আসতে পারে। দেহে ক্লান্তি,সুগার বৃদ্ধির সমস্যা ও আঘাত যােগ আছে। 



বৃশ্চিকঃ কর্মে ও ব্যবসায় বাধা থাকলেও কেটে যাবে; উন্নতি ও সাফল্য আসবে। নতুন ব্যবসা স্থাপন। আধা সেনাবাহিনীর লােকেদের সাফল্য ও আর্থিক প্রাপ্তি হবে সর্বাধিক। সন্তান/কুটম্বের সঙ্গে সম্পত্তি বিবাদ হতে পারে। রাজনীতিবিদ ও শিল্পীদের জনপ্রিয়তা ও সুনাম বাড়বে। স্বাস্থ্য সচেতনতা দরকার। আঘাত যােগ আছে দেহে। দাম্পত্যে চাপ। নিকট ভ্রমণ যােগ।





ধনুঃ মানসিক উত্তেজনা ও অস্থিরতা ত্যাগ করে কাজে মন দিন; সাফল্য আসবে। সুসিদ্ধান্ত ও নৈপুণ্যে জটিল কাজ অনায়াস সম্পন্ন; সুনাম ও দায়িত্ব বৃদ্ধি। ধনাগম হবে। সামাজিক ও পারিবারিক ক্ষেত্রে অর্থদান। পেট, নিম্নাঙ্গের সমস্যায় বিব্রত। মূল্যবান উপহার পেতে পারেন দাম্পত্য সুখ বজ হবে।



মকরঃ কর্মে সাফল্য ও সুনাম বৃদ্ধি। নতুন ব্যবসা আরম্ভের প্রস্তুতি। আর্থিক প্রগতি বজায় থাকবে। নতুন কর্মলাভ/ যােগাযােগে ভাগ্যোন্নতি। রাগ ও মানসিক অস্থিরতা বাড়বে। সামাজিক সম্মানপ্রাপ্তির যােগ। নার্ভ, বাতের ব্যাথা ও সুগার বৃদ্ধি পেতে পারে। দাম্পত্য শুভ। উচ্চতর বিদ্যা বা গবেষণায় সাফল্য। আইটি কর্মীদের অনুকূল সময়। নিয়ে সতর্ক থাকুন।


কুম্ভঃ হিসাব পরীক্ষক ও গােয়েন্দা বিভাগের কর্মীদের সাফল্য। মা বাবার স্বাস্থ্যহানিতে মানসিক উদ্বেগ। গৃহে অতিথি সমাগমে মনে খুশির ভাব। কর্মে বাধা কমবে। আর্থিক দিকটি শুভ।হঠাৎ অপ্রয়ােজনীয় ব্যয় বৃদ্ধি পাবে। বিদ্যা চর্চায় বাধা আসবে। দাম্পত্যে শান্তি বজায় থাকবে। উচ্চস্থান থেকে পতনে দেহে আঘাতের আশঙ্কা।


☞ বাজারে এসেছে ভেসপা কোম্পানীর ইলেক্ট্রিক স্কুটার , ১ বার চার্জ দিলে চলবে ১০০ কিমি দেখে নিন

মীনঃ রাতারাতি বড়লােক হবার স্বপ্ন ত্যাগ করে কর্ম করুন, তাতে নিজের ও পরিবারের কল্যাণ। কর্মে উল্লেখযােগ্য সফলতা ও স্বীকৃতি লাভ। ব্যবসায় অগ্রগতির ধারা বজায় থাকবে। অর্থকড়ি প্রাপ্তি ভালাে হবে। সামাজিক ও দৈবকার্যে অর্থ ব্যয়। পায়ে আঘাত স্বাস্থ্যহানির যােগ। দাম্পত্যে সুখ থাকবে। নিকট ভ্রমণের যােগ থাকলেও বিপত্তি হতে পারে।





ডাউনলোড করুন ১৪২৮ সালের সেরা বাংলা ক্যালেন্ডার এখানে ক্লিক করুন 



কেমন কাটবে এই সপ্তাহ ? পড়ুন সব রাশির সাপ্তাহিক রাশিফল ৩১ অক্টোবর থেকে ৬ই নভেম্বর পর্যন্ত কেমন কাটবে এই সপ্তাহ ? পড়ুন সব রাশির সাপ্তাহিক রাশিফল ৩১ অক্টোবর থেকে ৬ই নভেম্বর পর্যন্ত Reviewed by WisdomApps on অক্টোবর ৩১, ২০২১ Rating: 5

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.