কেমন কাটবে এই সপ্তাহ ? পড়ুন সাপ্তাহিক রাশিফল ১১ই জুলাই থেকে ১৭ই জুলাই ২০২১

                    


পড়ুন বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের অসাধারণ কিছু বানী ☞ এখানে ক্লিক করুন 


এই সপ্তাহের সব রাশির রাশিফল 

মেষঃ সপ্তাহের প্রথম দিকে ব্যবসাক্ষেত্রে অগ্রগতি। চাকুরিক্ষেত্রে অচলাবস্থার সাময়িক অবসান। উপস্থিত বুদ্ধি ও পরিকল্পনার দ্বারা কর্মক্ষেত্রে দায়িত্ব পদোন্নতি। সপ্তাহের মধ্যভাগে গৃহসংস্কার ও নির্মাণের পরিকল্পনা সফল হতে পারে। ঈর্ষাপরায়ণ জ্ঞাতি-পরিজনের সম্পর্কে সতর্ক থাকা প্রয়ােজন। পারিবারিকক্ষেত্রে আলাপ-আলােচনার মাধ্যমে সমস্যার সমাধান। সপ্তাহের অন্তভাগে আধ্যাত্মিক কৃপায় শরীর- স্বাস্থ্যের উন্নতি ও মানসিক বলবৃদ্ধি।

☞ একজিমা থেকে ক্যান্সার - হাজারো রোগ সারাতে পারে নিম - জেনে নিন 

বৃষঃ সপ্তাহের প্রথম দিকটা এই রাশির জাতক-জাতিকার পক্ষে বেশ শুভ। বিকল্প কর্মসংস্থান ও উপার্জনের প্রচেষ্টা সফল হতে পারে। সপ্তাহের মধ্যভাগে শারীরিক সমস্যার সমাধান। দাম্পত্যক্ষেত্রে মনােমালিন্যের অবসান। প্রেম-প্রণয়ে রাগ-অনুরাগ বৃদ্ধি। সপ্তাহের অন্তভাগে কর্মসূত্রে দূরযাত্রার বিষয়ে সতর্কতা প্রয়ােজন। আয়-উপার্জন বৃদ্ধির যােগ সুস্পষ্ট। গুপ্তশত্রু সম্পর্কে সজাগ থাকা প্রয়ােজন। বিষয়-সম্পত্তিজনিত বিষয়ে জ্ঞাতি বিরােধ ও মনােমালিন্য বৃদ্ধি।

হকার থেকে হলেন পৃথিবীর সেরা বিজ্ঞানী । পড়ে নিন আলভা এডিসন এর আশ্চর্য জীবনী । 

 মিথুনঃ আলােচ্য সপ্তাহের প্রথমভাগে প্রিয়জনের শরীর-স্বাস্থ্যের উন্নতিতে মানসিক ভার লাঘব। সন্তানের বিদ্যা শিক্ষায় ক্রমিক অবনতিতে হতাশা বৃদ্ধি। সপ্তাহের মধ্যভাগে উচ্চতর বিদ্যার্জন ও গবেষণায় কৃতিত্ব/সাফল্য। স্বামী-স্ত্রীর সম্পর্কের উন্নতি। প্রেম-প্রণয়ে মননামালিন্যের অবসান। সপ্তাহের অন্তভাগে কায়িক শ্রম ও ক্লান্তি বৃদ্ধি। ব্যবসাক্ষেত্রে প্রত্যাশিত অগ্রগতি না হওয়ায় হতাশা বৃদ্ধি। কর্মক্ষেত্রে অস্থিরতা বজায় থাকায় হতাশা বৃদ্ধি৷ স্বনিযুক্তি পেশায় ব্যক্তিবর্গের বিকল্প কর্মানুসন্ধানে আশার আলাে। 



কর্কটঃ সপ্তাহের প্রথম দিকে দাম্পত্য সমস্যায় ভুল বােঝাবুঝিকে আর বাড়তে না দেওয়ায় শ্রেয়। আলাপ আলােচনার মাধ্যমে উক্ত সমস্যার সমাধানে উদ্যোগী হওয়া প্রয়ােজন। সপ্তাহের মধ্যভাগে প্রেম-পরিণয়ে সাফল্য। কর্মক্ষেত্রে অস্থিরতা বজায় থাকলেও বিকল্প কর্মানুসন্ধানে সাফল্য। সপ্তাহের অন্তভাগে, প্রিয়জনের শরীর- স্বাস্থ্যের উন্নতি। শেয়ার, ফাটকা, লটারিতে অত্যধিক লগ্নি না করাই শ্রেয়। সন্তানের বিদ্যাশিক্ষায় উন্নতি। বিবাহযােগ্য সন্তানের বিবাহ বিষয়ক উদ্যোগ ও পরিকল্পনা সফল হতে পারে।


বাচ্চাদের কি ডাইপার পরানো উচিৎ ? কি বলছেন বিশেষজ্ঞ ডাক্তার বাবুরা ? 


সিংহঃ  সপ্তাহের প্রথমভাগে উচ্চতর বিদ্যার্জন বৃত্তিমূলক প্রশিক্ষণে সাফল্য। কর্মক্ষেত্রে দায়িত্ব ও পদবৃদ্ধি। ব্যবসাক্ষেত্রে আয়-উপার্জন সন্তোষজনক নাও হতে পারে। সপ্তাহের মধ্যভাগে। পারিবারিক মতবিরােধ আলাপ- আলােচনার মাধ্যমে মিটিয়ে নেওয়া। প্রয়ােজন। গৃহ সমস্যা/বাস্তু সমস্যায় যথাবিহিত সমাধানে উদ্যোগী হওয়া আবশ্যক। সপ্তাহের অন্তভাগে ঈশ্বরের কৃপায় শরীর-স্বাস্থ্যের উন্নতি ও উদ্বেগ, উৎকণ্ঠার অবসান। প্রেম-পরিণয়ে হতাশা ও নৈরাশ্য।




কন্যাঃ সপ্তাহের প্রথম দিকে কর্মক্ষেত্রে উপস্থিত বুদ্ধি ও পরিকল্পনায় সাফল্য। স্বনিযুক্তি প্রকল্পে যুক্ত ব্যক্তিবর্গের পক্ষে সপ্তাহটা বেশ আশাপ্রদ।  সপ্তাহের মধ্যভাগে দাঁতের যন্ত্রণা,অ্যাসিডিটি, বাতজ বেদনায় কাবু হতে পারেন। প্রয়ােজনীয় চিকিৎসা ও আগাম সতর্কতায় উক্ত শারীরিক সমস্যায় আরােগ্য। সপ্তাহের অন্তভাগে উচ্চতর বিদ্যার্জন ও গবেষণামূলক কার্যে সফলতা ও স্বীকৃতি। পারিবারিক সমস্যায় মতবিরােধ ও মনােমালিন্য বৃদ্ধি প্রবল।




তুলাঃ সপ্তাহের প্রথম দিকে প্রেমজ ক্ষেত্রে মাত্রাতিরিক্ত আবেগ, অনুরাগ বর্জনীয়। পারিবারিক ও দাম্পত্যজীবনে ভুল বােঝাবুঝির অবসান। সপ্তাহের মধ্যভাগে বিকল্প কর্মানুসন্ধানে সাফল্য। আয়-উপার্জন বৃদ্ধির সঙ্গে সঙ্গে ব্যয়ভাবও রয়েছে। ন্যূনতম সঞ্চয়ে উদ্যোগী হওয়া প্রয়ােজন। সপ্তাহের অন্তভাগে শরীরস্বাস্থ্যের উন্নতি, যােগ, প্রাণায়ামে মনােবল বৃদ্ধি। সন্তানের বিবাহ পরিকল্পনায় উদ্যোগী হওয়া প্রয়ােজন। বাস্তু ও গৃহসংস্কারে জ্ঞাতিপরিজনের সঙ্গে মতবিরােধ ও মনােমালিন্য বৃদ্ধি। ঋণ আদায়কারী সংস্থা/ ব্যক্তির আচরণে সামাজিক সম্মানহানি।।

☞গৌরি মাতার এই বানীগুলো আপনার জীবন বদলে দিতে পারে - পড়ুন 

বৃশ্চিকঃ সপ্তাহের প্রথমভাগটা এই রাশির জাতক-জাতিকার জন্য বেশ আশাপ্রদ। বিকল্প কর্মানুসন্ধানে সাফল্য। শিল্পী, কলাকুশলী ব্যক্তিদের পক্ষে সপ্তাহের মধ্যভাগটা অপেক্ষাকৃত শুভ। ব্যবসাক্ষেত্রে অত্যধিক ঋণবৃদ্ধিতে রাশ টানা প্রয়ােজন। পারিবারিক সমস্যায় ভুল বােঝাবুঝির অবসান। সপ্তাহের অন্তভাগে অগ্নি, বিদ্যুৎ, কীট-পতঙ্গ দংশন, জীবাণু সংক্রমণ বিষয়ে সতর্কতা আবশ্যক। প্রেম-পরিণয়ে সম্পর্কের উন্নতিতে মানসিক ভার লাঘব। সন্তানের বিদ্যাশিক্ষায় ক্রমিক অবনতিতে হতাশা বৃদ্ধি।


ধনুঃ  আলােচ্য সপ্তাহের প্রথম দিকটা গৃহসংস্কার/নির্মাণের বিষয়ে বেশ শুভ। তবে পারিবারিক ক্ষেত্রে জ্ঞাতি বিরােধের সম্ভাবনাও থাকছে। উক্ত বিষয়ে সতর্ক থেকে তবেই গৃহসংস্কারে উদ্যোগী হওয়া সমীচীন। সপ্তাহের মধ্যভাগে শারীরিক সমস্যায় যথাবিহিত চিকিৎসায় সাফল্য। যােগ, প্রাণায়ামে মানসিক প্রফুল্লতা বৃদ্ধি। সপ্তাহের অন্তভাগে বিবাহযােগ্য সন্তানের বিবাহ পরিকল্পনায় উদ্যোগ। উচ্চতর বিদ্যার্জন গবেষণামূলক কার্যে সাফল্য। প্রেম পরিণয়ে উদ্বেগ ও উৎকণ্ঠা বৃদ্ধি। 




মকরঃ এই সপ্তাহের গােড়ার দিকেই যাবতীয় শুভ কার্য সম্পাদনে উদ্যোগী হওয়া প্রয়ােজন। বিশেষত গৃহ সংস্কার, নির্মাণ ও বাস্তু সমস্যার যথাবিহিত উদ্যোগ গ্রহণ করা আবশ্যক। সপ্তাহের মধ্যভাগে স্বামী-স্ত্রীর সম্পর্কের উন্নতি। সন্তানের বিদ্যাশিক্ষায় সাফল্য। প্রেমপরিণয়ে অহেতুক বাদানুবাদ। সপ্তাহের অন্তভাগে কর্ম পরিবর্তনের সম্ভাবনা বেশ উজ্জ্বল। স্বামী-স্ত্রীর যৌথ প্রচেষ্টায় পারিবারিক সমস্যার সমাধান। শেয়ার, ফাটকা, লটারিতে অর্থক্ষতির সম্ভাবনা প্রবল হতে পারে।


কুম্ভঃ আলােচ্য সপ্তাহের প্রথম দিকে গুরুজনের শরীর স্বাস্থ্যের অগ্রগতিতে মানসিক ভার লাঘব। যােগ-প্রাণায়াম ও ধর্মালােচনায় মানসিক উৎকণ্ঠা ও উদ্বেগ  মুক্তি। সপ্তাহের মধ্যভাগে কর্মক্ষেত্রে সংস্থাগত পরিবর্তনের সম্ভাবনা বেশ উজ্জ্বল। শিল্পী, কলাকুশলী, ব্যক্তিত্বের পক্ষে সপ্তাহের অন্তভাগটা অপেক্ষাকৃত শুভ। প্রেম-পরিণয়ে নৈরাশ্যের অবসান। দাম্পত্য সমস্যায় তৃতীয় পক্ষের প্রভাব বরদাস্ত করবেন না। নিজেদের সমস্যা নিজেরাই মেটান।


☞ বাজারে এসেছে ভেসপা কোম্পানীর ইলেক্ট্রিক স্কুটার , ১ বার চার্জ দিলে চলবে ১০০ কিমি দেখে নিন

মীনঃ সপ্তাহের প্রথম দিকে আধ্যাত্মিক কৃপায় শরীর স্বাস্থ্যের উন্নতি। প্রবাসী প্রিয়জন/আত্মীয়ের সম্পর্কে দুশ্চিন্তা থাকলেও তা অধিকাংশই অমূলক। সপ্তাহের মধ্যভাগে উপস্থিত বুদ্ধি ও যুক্তিতে বলবান প্রতিপক্ষের মােকাবিলায় সাফল্য। সপ্তাহের অন্তভাগে বৃত্তিমূলক প্রশিক্ষণে সফলতা প্রাপ্তি। অর্থনৈতিক ক্ষেত্রে আয়-ব্যয়ের মধ্যে সমতা বিধান জরুরি। অত্যধিক ঋণে লাগাম দেওয়া প্রয়ােজন। প্রেম-পরিণয়ে দাম্পত্য জীবনে ভুলবােঝাবুঝির অবসান।





ডাউনলোড করুন ১৪২৮ সালের সেরা বাংলা ক্যালেন্ডার এখানে ক্লিক করুন 



কেমন কাটবে এই সপ্তাহ ? পড়ুন সাপ্তাহিক রাশিফল ১১ই জুলাই থেকে ১৭ই জুলাই ২০২১ কেমন কাটবে এই সপ্তাহ ? পড়ুন সাপ্তাহিক রাশিফল ১১ই জুলাই থেকে ১৭ই জুলাই ২০২১ Reviewed by WisdomApps on জুলাই ১১, ২০২১ Rating: 5

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.