কেমন কাটবে এই সপ্তাহ ? পড়ুন সাপ্তাহিক রাশিফল ০৪ জুলাই থেকে ১০ জুলাই

    


পড়ুন ১২ রাশির সাপ্তাহিক রাশিফল । জেনে নিন কি লেখা আছে আপনার ভাগ্যে ? 

বিজ্ঞাপনঃ ডাউনলোড করুন CASIO ক্যালকুলেটার অ্যাপ   ☞ এখানে ক্লিক করুন 


এই সপ্তাহের সব রাশির রাশিফল 

মেষঃ এই সপ্তাহের প্রথমদিকে কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির যােগ রয়েছে। তবে ব্যবসায়ীদের ক্ষেত্রে সপ্তাহের মধ্যভাগে লাভের সম্ভাবনা বেশি। প্রিয়জনের শরীর স্বাস্থ্য বিষয়ে দুশ্চিন্তার কিছু নেই। ঈশ্বরের কৃপায় শীঘ্রই নিজের/প্রিয়জনের শরীর- স্বাস্থ্যের উন্নতির যােগ পরিষ্কার। সপ্তাহের শেষের দিকে দাম্পত্য জীবনে মতানৈক্য এড়িয়ে চলা প্রয়ােজন, নতুবা বিতর্ক-বিবাদ বৃদ্ধি পাবে। প্রেম-পরিণয়ে যাবতীয় মনােমালিন্যের নিষ্পত্তিতে মানসিক ভার লাঘব। বিবাহযােগ্য সন্তানের বিবাহ সংক্রান্ত বিষয়ে আরও উদ্যোগী হওয়া প্রয়ােজন।


 কানে শুনতে পেতেন না বিটোভেন , করেছেন পৃথিবীর সবথেকে বিখ্যাত সুর সৃষ্টি । কিভাবে ? 

বৃষঃ সপ্তাহের প্রথমভাগে আয়-উপার্জন বৃদ্ধির যােগ রয়েছে। তবে ব্যবসাক্ষেত্রে বুঝেশুনে লগ্নি করা প্রয়ােজন। ঋণবৃদ্ধির যােগ থাকছে। সপ্তাহের মধ্যভাগে যােগ-প্রাণায়াম ও উপযুক্ত চিকিৎসায় শরীর-স্বাস্থ্যের অভূতপূর্ব উন্নতি৷ কর্মক্ষেত্রে দায়িত্ব ও দাপট বৃদ্ধি পাবে। সপ্তাহের অন্তভাগে মনশক্তির দৃঢ়তায় শত্রুভয় থেকে মুক্তি। দাম্পত্য জীবনে ভুল বােঝাবুঝির অবসান। পারিবারিক ক্ষেত্রে সিদ্ধান্তের দৃঢ়তায় প্রতিপক্ষের যাবতীয় অপচেষ্টা ব্যর্থ হবে। সন্তানর বিদ্যাশিক্ষায় মনােযােগ বৃদ্ধিতে মানসিক উদ্বেগের অবসান।

☞ একজিমা থেকে ক্যান্সার - হাজারো রোগ সারাতে পারে নিম - জেনে নিন 

 মিথুনঃ সপ্তাহের গােড়ার দিকেই দেখা যাচ্ছে। ব্যবসায়ীদের ক্ষেত্রে আর বেশি ঋণ না করাই শ্রেয়। পাওনাদারের তাগাদায় বিব্রত হওয়ার সম্ভাবনা থাকছে। সপ্তাহের মধ্যভাগে প্রেম পরিণয়ে অযথা আবেগতাড়িত না হওয়াই শ্রেয়। নতুবা মানসিক ব্যবধান আরও বৃদ্ধি পাবে। উচ্চশিক্ষা ও বিদ্যার্জনে সফলতা। কর্মক্ষেত্রে দূরযাত্রা, বদলির যােগও দেখা যাচ্ছে।সপ্তাহের অন্তভাগে উপযুক্ত চিকিৎসা ও মানসিক দৃঢ়তায় রােগ মুক্তি। গৃহসংস্কার নির্মাণে উদ্যোগ আর কিছুদিন পরে নেওয়াই সমীচীন।

কর্কটঃ সপ্তাহের প্রথমদিকে উচ্চতর বিদ্যার্জন গবেষণামূলক কার্যে সাফল্য। সপ্তাহের মধ্যভাগে আয় ব্যয়ের মধ্যে সমতা বিধান করে চলাই জরুরি। সঞ্চয়ের দিকে কিছুটা হলেও মনােনিবেশ করা প্রয়ােজন। শিল্পী, কলাকুশলী, স্বনিযুক্তি প্রকল্পে যুক্ত ব্যক্তিবর্গের পক্ষে সপ্তাহের অন্তভাগটা বেশ আশাপ্রদ। সমাজসেবামূলক কার্যে শ্রম ও অর্থ দানের সুবাদে সমাজে প্রভাব, প্রতিপত্তি বৃদ্ধি। বলবান শত্রুর যাবতীয় দূরভিসন্ধিবানচাল। দাম্পত্য জীবনে মনােমালিন্যের অবসানে পারিবারিক সুখ- ও শান্তি পুনরুদ্ধার ,প্রফুল্লতা বৃদ্ধি।

☞ জানেন কি দু'বেলা খাবার জুটতো না হোমিওপ্যাথির জনক হ্যানিম্যানের ? পড়ুন জীবনী 


সিংহঃ আলােচ্য সপ্তাহের প্রথমদিকে বিবাহযােগ্য সন্তানের বিবাহ বিষয়ে আশাব্যঞ্জক সূচনা হতে পারে। কর্মক্ষেত্রে পদবৃদ্ধি পেলেও আয়-উন্নতি সেই অর্থে বৃদ্ধি নাও পেতে পারে। সপ্তাহের মধ্যভাগে গৃহসংস্কার ও নির্মাণ বিষয়ে পারিবারিক মনােমালিন্য বৃদ্ধি। দাম্পত্য জীবনে শ্বশুর বাড়ির লােকজনের বাড়- বাড়ন্ত বিতর্ক-বিবাদ বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা প্রবল। সপ্তাহের অন্তভাগে ব্যবসাক্ষেত্রে আয়-উন্নতি বৃদ্ধি। বিকল্প কর্মানুসন্ধান/জীবিকায় আশাতীত সাফল্য।




কন্যাঃ এই সপ্তাহের প্রথমদিকে পারিবারিক মতবিরােধের সম্ভাবনা থাকছে। তাই অযথা বিতর্ক বিবাদ এড়িয়ে চলাই প্রয়ােজন। সপ্তাহের মধ্যভাগে উচ্চতর বিদ্যার্জন, গবেষণামূলক কার্যে সফলতা। মনের জোরে পারিবারিক মতবিরােধের বাধাকে অতিক্রম। সপ্তাহের অন্তভাগে আয়-উপার্জন বৃদ্ধি। ব্যবসাক্ষেত্রে সফলতা। দাম্পত্য বিরােধের নিষ্পত্তির সম্ভাবনা। ঐশ্বরিক কৃপায় উন্নতি। সন্তানের বিদ্যাশিক্ষায় সাফল্য। শরীর-স্বাস্থ্যের পরিকল্পনা এখন স্থগিত রাখাই শ্রেয়।


তুলাঃ এই সপ্তাহের গােড়ার দিকে কাজেকর্মে নতুন আশা আকাঙ্ক্ষা-উদ্যমের পরিচয় রাখতে পারেন। ব্যবসাক্ষেত্রে সফলতার যােগ রয়েছে। সপ্তাহের মধ্যভাগে শেয়ার, ফাটকা, লটারিতে, আকস্মিকভাবেই বেশ কিছুটা অর্থ হাতে আসতে পারে। বিবাহযােগ্য সন্তানের বিবাহ বিষয়ে আরও একটু উদ্যোগী হওয়া প্রয়ােজন। সপ্তাহের অন্তভাগে শিল্পী,কলাকুশলী, স্বনিযুক্তি প্রকল্পে যুক্ত ব্যক্তিবর্গের সাফল্য বেশ আশাপ্রদ। দূরবর্তীস্থলে কর্মরত প্রিয়জনের শরীরস্বাস্থ্য ঠিকই থাকবে। তাই অত্যধিক দুশ্চিন্তা করাই সমীচীন।


বৃশ্চিকঃ সপ্তাহের প্রথমদিকেই পারিবারিক সমস্যার নিষ্পত্তি হয়ে যেতে পারে। ব্যবসাক্ষেত্রে পুরানাে লগ্নির সুফল ধীরে ধীরে পেতে থাকবেন। সপ্তাহের মধ্যভাগে প্রেম-পরিণয়ে মতবিরােধের সম্ভাবনা প্রবল। অপ্রত্যাশিতভাবে মাতৃকুল থেকে কিছু অর্থ হাতে আসতে পারে। সপ্তাহের অন্তভাগে ঈর্ষাকাতর পরিবার পরিজনের আচরণে মানসিক ক্লেশ বৃদ্ধি। মনের জোরে পারিবারিক সমস্যার সমাধান। সন্তানের বিদ্যাশিক্ষায় ক্রমিক অবনতিতে হতাশা বৃদ্ধি। আধ্যাত্মিক কৃপায় শরীর স্বাস্থ্যের অভূতপূর্ব অগ্রগতিতে মানসিক প্রফুল্লতা বৃদ্ধি।




ধনুঃ সপ্তাহের আদ্যভাগে ব্যবসাক্ষেত্রে /বিকল্প জীবিকায় লাভের যােগ রয়েছে। সন্তানের বিদ্যাশিক্ষায় সাফল্যতে মানসিক প্রফুল্লতা বৃদ্ধি। সপ্তাহের মধ্যভাগে সেবামূলক কার্যে শ্রম ও অর্থ দানের ফলে সামাজিক সম্মান বৃদ্ধি। চাকুরিজীবিদের ক্ষেত্রে সময়টা কিছুটা অস্থির। মতানৈক্য এড়িয়ে বুঝে-শুনে সিদ্ধান্ত নেওয়া উচিত। সপ্তাহের অন্তভাগে শেয়ার, ফাটকায় অত্যধিক লগ্নি না করাই শ্রেয়। বাস্তু সংক্রান্ত সমস্যায় নাজেহাল হলেও এখনই গৃহ পরিবর্তনের সিদ্ধান্ত নেওয়া উচিত হবে না। বরং বাস্তুসংস্কারের মাধ্যমে পুরানাে গৃহতেই বসবাস করাই শ্রেয়।





মকরঃ সপ্তাহের প্রথমদিকে ব্যবসাক্ষেত্রে আয়-উপার্জন বৃদ্ধি। তবে আয়-ব্যয়ের মধ্যে এবার সমতা বিধানও জরুরি হয়ে পড়ছে। কিছুটা সঞ্চয়ের দিকেও মনােনিবেশ করা প্রয়ােজন। সপ্তাহের মধ্যভাগে প্রবাসী প্রিয়জনের সম্পর্কে দুঃশ্চিন্তা বৃদ্ধি পাবে। নিজের শরীর স্বাস্থ্যের প্রতি আরও যত্নবান হওয়া প্রয়ােজন। সপ্তাহের অন্তভাগে পৈতৃক সম্পত্তি নিয়ে জ্ঞাতি-পরিজনের সঙ্গে গবেষণামূলক কার্যে বিদেশ/দূরযাত্রার পরিকল্পনা এখন স্থগিত রাখাই শ্রেয়। 


কুম্ভঃ সপ্তাহের প্রথমভাগে এই রাশির জাতক/জাতিকারা শুভ সংবাদ লাভ করতে পারেন। কর্মক্ষেত্রে অস্থিরতা বজায় থাকায় কর্ম পরিবর্তন/বিকল্প কর্মানুসন্ধানে উদ্যোগী হওয়ার আবশ্যকতা দেখা যাচ্ছে। সপ্তাহের মধ্যভাগে শরীর-স্বাস্থ্যের কিছুটা অবনতি হলেও অত্যধিক দুশ্চিন্তার কোনরূপ কারণই দেখা যাচ্ছে না। সপ্তাহের অন্তভাগে দাম্পত্য সমস্যায় বিতর্কিত বিষয় এড়িয়ে চলাই শ্রেয়। প্রেম-পরিণয়ে আবেগ বর্জন করে চলাই সমীচীন।

☞ বাজারে এসেছে ভেসপা কোম্পানীর ইলেক্ট্রিক স্কুটার , ১ বার চার্জ দিলে চলবে ১০০ কিমি দেখে নিন

মীনঃ সপ্তাহের প্রথমদিকে একাধিক উপায়ে অর্থউপার্জনের প্রচেষ্টা সফল হতে পারে। বলবান শক্রর সঙ্গে আপস মীমাংসা করে নেওয়াই শ্রেয়। সপ্তাহের মধ্যভাগে কর্মক্ষেত্রে স্বীয় প্রতিভার পরিচয় রাখতে পারেন। উর্ধতনকর্তৃপক্ষের সুনজরে থাকায় সহকর্মীদের বিদ্বেষমূলক মনােভাবের শিকার হতে পারেন। সপ্তাহের অন্তভাগে প্রিয়জনের শরীর-স্বাস্থ্যের অগ্রগতিতে মানসিক ভার লাঘব। সন্তানের বিদ্যাশিক্ষায় অগ্রগতি।






ডাউনলোড করুন ১৪২৮ সালের সেরা বাংলা ক্যালেন্ডার এখানে ক্লিক করুন 



কেমন কাটবে এই সপ্তাহ ? পড়ুন সাপ্তাহিক রাশিফল ০৪ জুলাই থেকে ১০ জুলাই কেমন কাটবে এই সপ্তাহ ? পড়ুন সাপ্তাহিক রাশিফল ০৪ জুলাই থেকে ১০ জুলাই Reviewed by WisdomApps on জুলাই ০৪, ২০২১ Rating: 5

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.