সব রাশির রাশিফল ১৪ই মার্চ থেকে ২০শে মার্চ পর্যন্ত

               


এই সপ্তাহের সব রাশির রাশিফল 


মেষঃ সপ্তাহের শুরুর দিকে বেশ কিছুটা অর্থ হাতে আসতে পারে। ব্যবসায়ীদের পক্ষে সপ্তাহের মধ্যভাগটা যথেষ্ট আশাব্যঞ্জক। চাকুরিজীবীদের ক্ষেত্রে কর্মক্ষেত্রে অস্থিরতা বিদ্যমান। দাম্পত্য জীবনে বিতর্ক-বিবাদ এড়িয়ে চলা প্রয়ােজন। বিবাহযােগ্য সন্তানের বিবাহ বিষয়ে শুভ উদ্যোগ। সপ্তাহের শেষের দিকে শরীর-স্বাস্থ্যের উল্লেখযােগ্য উন্নতি। প্রিয়জনের সান্নিধ্য লাভ। উচ্চশিক্ষা ও গবেষণায় সফলতা প্রাপ্তি।


☞ জানেন কি ? টেলিগ্রাম নয় , সন্দেশ অ্যাপ হল ভারতের নিজস্ব মেসেজিং অ্যাপ - সরকারী ভাবে , পড়ে নিন বিস্তারিত 

বৃষঃ আলােচ্য সপ্তাহের প্রথম দিকে পারিবারিক বিবাদে আইনানুগ পরামর্শ নেওয়ার প্রয়ােজন দেখা দিতে পারে। কর্মক্ষেত্রে অচলাবস্থা ও সঙ্কট অব্যাহত থাকলে বিকল্প জীবিকা/কর্মানুসন্ধানে সাফল্য। সপ্তাহের মধ্যবর্তী সময়ে ব্যবসা ক্ষেত্রে উল্লেখযােগ্য অগ্রগতি। বন্ধুরূপী শত্ৰু বিষয়ে সতর্কতা অবলম্বন প্রয়ােজন। প্রেম-পরিণয়ে নৈরাশ্য বৃদ্ধি। সপ্তাহের শেষের দিকে সন্তানের চাকুরি বিদ্যা শিক্ষায় মনােযােগ বৃদ্ধিতে মানসিক সন্তোষ। শিল্পী, কলা-কুশলীদের নতুন যােগাযােগ ও আয়-উন্নতি লাভ।


☞ ঘরোয়া কিছু পদ্ধতি ব্যবহার করেই আটকানো যায় চুলপড়া , খুশকি ও পাকা চুল । জেনে নিন 

 মিথুনঃ  সপ্তাহের প্রথম দিকে দাম্পত্য অসন্তোষ মাথাচাড়া দিতে পারে। প্রেম-পরিণয়ে তৃতীয় পক্ষের সন্দেহজনক আচরণ বিষয়ে সতর্কতা অবলম্বন প্রয়ােজন। সপ্তাহের মধ্যবর্তী সময়ে জ্ঞাতি-পরিজনের হৃদয়হীন আচরণে হতাশা বৃদ্ধি। ব্যবসাক্ষেত্রে ঋণবৃদ্ধি। প্রত্যাশিত সাফল্য লাভে বাধা-বিঘ্ন। সপ্তাহের শেষের দিকে আধ্যাত্মিক কৃপায় শরীর-স্বাস্থ্যের উল্লেখযােগ্য উন্নতি। সন্তানের বিবাহ বিষয়ে শুভ উদ্যোগ। শেয়ার, ফাটকা, লটারিতে খুব বেশি লগ্নি না করাই শ্রেয়। ঋণ আদায়কারী ব্যক্তি/সংস্থার বিরূপ আচরণে সামাজিক সম্মানহানির বিষয়ে সতর্কতা অবলম্বন প্রয়ােজন।

☞ লোকনাথ বাবার কিছু বানী আপনার জীবনে আশার আলো আনতে পারে । একটু সময় দিয়ে পড়ে নিন । 

কর্কটঃ  এই সপ্তাহের গােড়ার দিকে আর্থিক দিক থেকে লাভবান হতে পারেন। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধি হলেও প্রত্যাশিত বেতন বৃদ্ধি নাও হতে পারে। সপ্তাহের মধ্যবর্তী সময়ে পারিবারিক ক্ষেত্রে সম্পত্তি ক্রয়-বিক্রয়ে অজ্ঞাতি-বিরােধ। প্রবাসী প্রিয়জনের বিষয়ে দুশ্চিন্তা বৃদ্ধি। সপ্তাহের শেষের দিকে প্রেম-পরিণয়ে বিতর্ক বিবাদের অবসান। দাম্পত্য জীবনে তৃতীয়পক্ষের কলকাঠিতে অসন্তোষ বৃদ্ধি।

কোলকাতার কাছাকাছি ৯ টি অসাধারন পিকনিক স্পটের সন্ধান জেনে নিন 

সিংহঃ   সপ্তাহের শুরুর দিকে ব্যবসাক্ষেত্রে আয়-উন্নতি বৃদ্ধি হলে ঋণভার লাঘব করা প্রয়ােজন। চাকুরিজীবীদের ক্ষেত্রে দায়-দায়িত্ব বৃদ্ধি। সপ্তাহের মধ্যভাগে সম্পত্তি ক্রয়-বিক্রয়-সংস্কার বিষয়ে জ্ঞাতি-পরিজনের সঙ্গে আপস মীমাংসা করে নেওয়া প্রয়ােজন। সপ্তাহের অন্তভাগে সন্তানের বিদ্যাশিক্ষায় সফলতা। কর্মসূত্রে দূরযাত্রার প্রয়ােজনীয়তা দেখা দিলেও তা এড়িয়ে যাওয়া প্রয়ােজন। 

☞ বাজারে এসেছে ভেসপা কোম্পানীর ইলেক্ট্রিক স্কুটার , ১ বার চার্জ দিলে চলবে ১০০ কিমি দেখে নিন

কন্যাঃ  আলােচ্য সপ্তাহের প্রথমভাগে ব্যবসাক্ষেত্রে প্রত্যাশিত লাভে বাধা-বিপ্ন দেখা দিতে পারে। সতর্কতা আবশ্যক। কর্মক্ষেত্রে অস্থিরতা বজায় থাকবে। সপ্তাহের মধ্যভাগে ঐশ্বরিক কৃপা ও সুচিকিৎসায় শরীর- স্বাস্থ্যের সন্তোষজনক অগ্রগতি। দাম্পত্য জীবনে ভুল বােঝাবুঝির অবসান। সপ্তাহের 'অন্তভাগে প্রবাসী প্রিয়জনের বিষয়ে দুশ্চিন্তা বৃদ্ধি। উচ্চশিক্ষা ও গবেষণায় সন্তানের কৃতিত্ব ও সম্মান লাভ।



তুলাঃ এই সপ্তাহের প্রথম দিকে  কর্মক্ষেত্রে অনেক দিন ধরে চলে আসা জটিলতার অবসান হতে পারে। ব্যবসা ক্ষেত্রে ঋণবৃদ্ধিতে রাশ টানা প্রয়ােজন। সপ্তাহের মধ্যবর্তী সময়ে বিকল্প জীবিকা/উপার্জনে সফলতা। সুচিকিৎসায় শরীর-স্বাস্থ্যের উল্লেখযােগ্য অগ্রগতি। সপ্তাহের শেষের দিকে পারিবারিক ক্ষেত্রে ভুল বােঝাবুঝির অবসান। প্রেম- পরিণয়ে বিতর্ক-বিবাদ এড়িয়ে চলা প্রয়ােজন। শিল্পী কলাকুশলী ব্যক্তিদের পক্ষে সপ্তাহের শেষ দিকটা যথেষ্ট আশাপ্রদ।

☞ জানেন কি দাঁতের পোকা বলে কিছু হয়না ? আর দাঁত ভালো রাখার সিক্রেট জেনে নিন 

বৃশ্চিকঃ এই রাশির জাতক/ জাতিকাদের পক্ষে সপ্তাহের শুরুর দিকটা অতীব শুভ। গুরুত্বপূর্ণ কাজকর্ম সপ্তাহের প্রথম দিকেই করে নেওয়া প্রয়ােজন। সপ্তাহের মধ্যবর্তী সময়ে ব্যবসাক্ষেত্রে গােলযােগ বৃদ্ধি। ঋণ আদায়কারী ব্যক্তি/সংস্থার আচরণে সামাজিক সম্মানহানি। সপ্তাহের শেষের দিকে চাকুরি ক্ষেত্রে দায়-দায়িত্ব বৃদ্ধি। প্রেম-পরিণয়ে বিতর্ক বিবাদের সাময়িক অবসান। শেয়ার, ফাটকায় বেশ কিছু অর্থ আসতে পারে। 




ধনুঃ আলােচ্য সপ্তাহের প্রথম দিকে বিবাহযােগ্য সন্তানের বিবাহ বিষয়ে তৎপরতা। আবশ্যক। ব্যবসাক্ষেত্রে উল্লেখযােগ্য অগ্রগতিতে মনােবল ও উৎসাহ বৃদ্ধি। সপ্তাহের মধ্যভাগে পারিবারিক বিতর্ক বিবাদে রাশ টানা প্রয়ােজন। বাস্তু সমস্যায় নাজেহাল হলেও বসতবাড়ি বিক্রয় করার চিন্তা না করাই সমীচীন। প্রয়ােজনীয় বাস্তুসংস্কারে বাস্তু সমস্যার সমাধান মিলতে পারে। সপ্তাহের অন্তভাগে প্রেম-পরিণয়ে হতাশা বৃদ্ধি। দাম্পত্য জীবনে ভুল বােঝাবুঝির অবসান।


মকরঃ এই সপ্তাহের শুরুর দিকটা এই রাশির জাতক/জাতিকাদের জন্য যথেষ্ট আশাব্যঞ্জক। কর্মক্ষেত্রে সুনামের সঙ্গে সঙ্গে দায়-দায়িত্ব ও পদ বৃদ্ধি। সপ্তাহের মধ্যভাগে | উত্তরাধিকার সূত্রে সম্পত্তি থেকে হাতে বেশ কিছুটা অর্থ আসতে পারে। বাতজ বেদনা,স্নায়ু-পীড়া, অ্যাসিডিটির সমস্যা, জীবাণু সংক্রমণ বিষয়ে সতর্কতা প্রয়ােজন। সপ্তাহের শেষের দিকে ব্যবসায়িক ক্ষেত্রে  সন্তোষজনক অগ্রগতি। উচ্চশিক্ষা গবেষণায় প্রত্যাশিত সাফল্য লাভে বাধা- বিগ্নের যােগ। 

কুম্ভঃ আলােচ্য, সপ্তাহের প্রথম দিকে ঐশ্বরিক কৃপায় শরীর স্বাস্থ্যের উল্লেখযােগ্য অগ্রগতি। দাম্পত্য জীবনে ভুল বােঝাবুঝির অবসান। সপ্তাহের মধ্যভাগে ব্যবসাক্ষেত্রে আশানুরূপ সাফল্য লাভে বাধা। ঋণ বৃদ্ধিতে মানসিক চাপ বৃদ্ধি। সপ্তাহের শেষের দিকে দূর শিক্ষায় সফলতা ও কৃতিত্ব। সম্পত্তি সংস্কার, || ক্রয়-বিক্রয় জ্ঞাতিবিরােধ। শেয়ার, ফাটকায় আশাতীত উপার্জন।

☞ বাজার থেকে পচা টম্যাটোর সস কিনে খাওয়ার থেকে বাড়িতে সস বানানোর এই পদ্ধতি জেনে নিন 

মীনঃ এই রাশির জাতক/ জাতিকাদের জন্য সপ্তাহের শুরুর দিকটা যথেষ্ট আশাপ্রদ। ব্যবসাক্ষেত্রে অগ্রগতি সন্তোষজনক। কর্মক্ষেত্রে দায়-দায়িত্ব ও সুনাম বৃদ্ধি হলেও অর্থনৈতিক প্রাপ্তি সেভাবে হচ্ছে না! সপ্তাহের মাঝামাঝি সময়ে রক্তে শর্করা ও  ইউরিক অ্যাসিড বৃদ্ধিতে সমস্যা দেখা দিতে পারে। সপ্তাহের শেষের দিকটায় পারিবারিক মত বিরােধের সন্তোষজনক সমাধান।

সব রাশির রাশিফল ১৪ই মার্চ থেকে ২০শে মার্চ পর্যন্ত সব রাশির রাশিফল ১৪ই মার্চ থেকে ২০শে মার্চ পর্যন্ত Reviewed by WisdomApps on মার্চ ১৪, ২০২১ Rating: 5

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.