কেমন কাটবে এই সপ্তাহ ? পড়ুন সব রাশির এই সপ্তাহের আগাম রাশিফল ০৭ থেকে ১৩ই নভেম্বর ২০২১

        


রাশিফল - কেমন কাটবে এই সপ্তাহ ? কি লেখা আছে ভাগ্যে ? জেনে নিন ১২ রাশির এই সপ্তাহের রাশিফল । অভিজ্ঞ জ্যোতিষীদের সাহায্যে তৈরি নিখুঁত রাশিফল । 

এই সপ্তাহের সব রাশির রাশিফল 


মেষঃ সাংগঠনিক কাজে সাফল্য ও যশলাভ। সত্যানুসন্ধানে উল্লেখযােগ্য সাফল্যের যােগ। প্রশাসনিক দক্ষতা ধীরে ধীরে বাড়বে। ব্যবসায় অগ্রগতি। চাকরি ক্ষেত্রে উন্নতি ও বদলির সম্ভাবনা। বিচার ব্যবস্থার সঙ্গে যুক্তদের অভাবনীয় উন্নতি। দাম্পত্যে আনন্দ থাকবে। সন্তানের অর্থলাভ যােগ। আর্থিক শুভ। বিদ্যায় বাধা। শারীরিক ক্লেশ ভােগের আশঙ্কা।



বৃষঃ চাকরি ক্ষেত্রে আয় উন্নতির যােগ। ব্যবসায় অগ্রগতি। নতুন কর্ম আরম্ভের পরিকল্পনা। উচ্চমহলে যােগাযােগ বৃদ্ধি। একাধিক সূত্রে অর্থ প্রাপ্তি ও সঞ্চয় যােগ। গুপ্ত শত্রু থেকে সতর্ক থাকুন। বাতের বেদনা ও পায়ের অস্থি বৃদ্ধিতে কষ্ট ভােগ। পিতার কাছ থেকে আর্থিক লাভ হতে পারে। দাম্পত্যে ও গৃহে সুখ বৃদ্ধি। বিদ্যার্থীদের বিদ্যায় মনােযােগ বৃদ্ধি ও সাফল্য।



 মিথুনঃ আপনার আচরণ ও কর্ম দক্ষতায় সুযােগসন্ধানীরা দূরে পালাবে। কিছু ঘটনায় প্রকৃত শত্রু-মিত্র চিনতে পারবেন। কর্মপ্রার্থীদের কর্মলাভের সম্ভাবনা। অর্থকড়ি প্রাপ্তি ও কর্মযােগ শুভ। ব্যবসায় সাফল্য বেশি হবে। শিল্পী সাহিত্যিকদের শুভ সময়; রাজকীয় সম্মান পেতে পারেন। নতুন জমি, গৃহাদি সম্পত্তি কিনতে পারেন। দাম্পত্যে শুভ। সন্তান সুখের হানি হতে পারে।



কর্কটঃ বাধা থাকলেও কর্মে অগ্রগতি আটকাবে না। আর্থিক সমৃদ্ধি বাড়বে। মতের অমিলে বন্ধু। বিচ্ছেদের সম্ভাবনা। বৃহত্তর পরিবারে সবাইকে খুশি করতে গিয়ে বিড়ম্বনায় পড়তে পারেন। ফটোগ্রাফি, চিত্রকলায় যুক্তদের সম্মান লাভ ও খ্যাতি বৃদ্ধি। পেটের সমস্যা ও সর্দি কাশিতে জেরবার হতে পারেন। উচ্চ শিক্ষায় শুভ। প্রণয়ে বাধা। ধর্মকর্ম শুভ। 


সিংহঃ চাকরি ক্ষেত্রে বাধা থাকলেও নিজ প্রভাব প্রতিপত্তিতে ঘাটতি হবে না। ব্যবসায় কর্মোন্নতি ও সাফল্য বেশি হবে। আর্থিক উপার্জন গতি পাবে। সপ্তাহের মধ্যভাগ থেকে। দাম্পত্য ও সন্তান সুখে সুখী হবেন। মনের মতাে বন্ধু পেতে পারেন। তীর্থভ্রমণের ভাবনাচিন্তা। কণ্ঠ সংক্রমণ ও নিম্নাঙ্গের সমস্যা বৃদ্ধি। স্ত্রীর ভাগ্যে ধনলাভ। ঈশ্বর চিন্তায় মনে শান্তি।




কন্যাঃ কর্ম সাফল্য। দায়িত্ব ও চাপ বৃদ্ধি। সঠিক সময়ে কর্ম সম্পাদনে মানসিক তৃপ্তি। আপনার দূরদৃষ্টি ও নিখুঁত চিন্তাধারায় কর্মস্থলে প্রশংসা ও সমীহ পাবেন। সন্তানের বিয়ের ব্যাপারে চিন্তাভাবনা শুরু করতে পারেন। আর্থিক অগ্রগতি হবে এবং স্ত্রীভাগ্যে ধনলাভও অসম্ভব নয়। দাম্পত্য শুভ। শরীর মােটামুটি যাবে। বিদ্যায় শুভ। ধর্মাচরণে বিঘ্ন । 





তুলাঃ মনােযােগের অভাবে। পড়াশােনায় সাফল্যে বাধা।। শারীরিক সমস্যা বৃদ্ধি ও চিকিৎসা বিভ্রাটের আশঙ্কা। ব্যবসা ও কর্মে শুভত্ব বজায় থাকবে। আর্থিক ক্ষেত্ৰ অনুকুল। অতিরিক্ত অহঙ্কার ক্ষতির কারণ হতে পারে। নিজ ভাবমূর্তি টিকিয়ে রাখতে যথােচিত উদ্যোগ নিন। গৃহে আনন্দ উপভোেগ। প্রণয়ে বাধা। ধর্মাচরণে মন আকৃষ্ট হবে। 




বৃশ্চিকঃ কাজের চাপ বাড়বে প্রচণ্ড; সদাই কর্মব্যস্ততা। কর্ম ও ব্যবসায়ে উন্নতির যােগ। আর্থিক উন্নতি হবে ভালােই। মানসিক চাপ ত্যাগ করুন। দাম্পত্যে চাপ থাকলেও পরিবারে। আপনার মতই গ্রাহ্য হবে। অতিরিক্ত মিতব্যয়িতায় কর্মে সাংসারিক জটিলতা সৃষ্টি করতে পারে। সন্তানের জন্য চাপ একটু থাকবে। শরীরের যত্ন নিন। বিদ্যায় শুভ। ধর্মকর্ম হবে।





ধনুঃ উচ্চ পদাধিকারীর সাহায্যে কর্মে উল্লেখযােগ্য সাফল্য। গৃহাদি সম্পত্তি ক্রয়/ নির্মাণ/ সংস্কারের অর্থের জোগাড় হতে পারে। যত্র আয় তত্র ব্যয়। চালাকিতে কিস্তিমাত করতে চাইলে বিপত্তি। দাম্পত্য জীবনে সুখ বৃদ্ধি। সন্তানের জন্য গর্ববােধ। মাতুলের স্বাস্থ্যহানিতে মানসিক উদ্বেগ৷ নিকট ভ্রমণ হতে পারে। শারীরিক ভােগান্তির যােগ। বিদ্যায় শুভ। ধর্মাচরণে বিগ্ন। সুখের হানি হতে পারে।




মকরঃ আর্থিক বিনিয়ােগে সতর্ক হন। সৃষ্টিশীল কর্মে সর্বাধিক উন্নতি ও সাফল্য। নতুন কর্মলাভ এবং বিদেশ যাত্রার সুযােগ আসতে পারে। ধনাগম হবে একাধিক সূত্রে। উচ্চতর বিদ্যা ও গবেষকদের শুভ। দাম্পত্য সুখ থাকবে। প্রণয়ে বাধা। শারীরিক সতর্কতা দরকার। দেবারাধনা ও ধর্ম কর্মে অর্থ ব্যয়ে মনে তৃপ্তি লাভ।



কুম্ভঃ জলযাত্রা পরিহার করুন। কর্মক্ষেত্র অতীব শুভ৷ কর্মে বাড়তি দায়িত্ব গ্রহণ। আর্থিক প্রাপ্তি হবে আশাতীত। রাজনৈতিক ক্ষেত্রে প্রতিপত্তি বৃদ্ধি। নিজ বৃত্তের স্বার্থান্বেষী বন্ধুদের আসল রূপ চিনতে পারবেন। অস্থি সংক্রান্ত সমস্যা বৃদ্ধি। মানসিক অস্থিরতা দাম্পত্যে ব্যাঘাত ঘটাতে পারে। সদগুরু লাভ ও আধ্যাত্মিক জীবনে অগ্রগতি। 



মীনঃ কর্মে ও ব্যবসায় শুভত্ব বাড়বে। সত্যে প্রতিষ্ঠিত থাকলে ভাবমূর্তি উজ্জ্বল হবে। অতি ভােজনে দেহকষ্ট ভােগ। টাকার প্রলােভনে বিপথগামী হয়ে বিপদের প্রবল আশঙ্কা। সমাজের প্রভাবশালী ব্যক্তির সঙ্গলাভ। আর্থিক প্রাপ্তি যােগ শুভ। চিকিৎসক ও শিল্পীদের অধিক সাফল্য। দাম্পত্য নরম গরমে কাটবে। সদগ্রন্থ পাঠে তৃপ্তি।






ডাউনলোড করুন ১৪২৮ সালের সেরা বাংলা ক্যালেন্ডার এখানে ক্লিক করুন 



কেমন কাটবে এই সপ্তাহ ? পড়ুন সব রাশির এই সপ্তাহের আগাম রাশিফল ০৭ থেকে ১৩ই নভেম্বর ২০২১ কেমন কাটবে এই সপ্তাহ ? পড়ুন সব রাশির এই সপ্তাহের আগাম রাশিফল ০৭ থেকে ১৩ই নভেম্বর ২০২১ Reviewed by WisdomApps on নভেম্বর ০৭, ২০২১ Rating: 5

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.