কেমন যেতে পারে এই সপ্তাহ ? ১০ থেকে ১৬ই অক্টোবর ২০২১ - সাপ্তাহিক রাশিফল

    

রাশিফল - ১২ রাশির এই সপ্তাহের রাশিফল পড়ে নিন । অভিজ্ঞ জ্যোতিষীদের সাহায্যে তৈরি নিখুঁত রাশিফল । 


এই সপ্তাহের সব রাশির রাশিফল 

মেষঃ আইটি স্বরাষ্ট্রমী ও ব্যবসায়ীদের কর্মোন্নতি বেশি হবে। গবেষণা ও উচ্চশিক্ষার সুবর্ণ সুযােগ আসতে পারে স্বদেশে বা বিদেশে। সদগ্রন্থ পাঠ শ্রবণ চর্চা ও সদসঙ্গে মনে প্রফুল্লতা বৃদ্ধি ও ধর্মকর্মে আকর্ষণ বৃদ্ধি। পেটের সমস্যা ও সংক্রমণে। দেহ সুখের অভাব। গৃহাদি সম্পত্তি সংস্কারে ব্যয়। ঠান্ডা মাথায় ও বিচক্ষণতার সঙ্গে দাম্পত্য শান্তি বজায় রাখতে পারবেন। প্রেমে ধাক্কা পেতে পারেন।


☞ একজিমা থেকে ক্যান্সার - হাজারো রোগ সারাতে পারে নিম - জেনে নিন 

বৃষঃ ব্যবসায় শুভ অগ্রগতি। রাসায়নিক দ্রব্য ও ওষুধ ব্যবসায়ীদের বিশেষ শুভ সময়। অংশীদারি কারবারে অংশীদারদের কূটচালে আপনি বেসামাল হতে পারেন। নতুন কর্ম প্রাপ্তি বা পদোন্নতি- দায়িত্ব বৃদ্ধিও অসম্ভব নয়৷ ধনাগম যােগ শুভ। সন্তানের জন্য গর্ববৃদ্ধি হতে পারে। মাথা ঠান্ডা রাখুন। প্রিয়জনের সঙ্গে বিবাদ,অপযশ এবং স্বাস্থ্যহানির আশঙ্কা। দাম্পত্যে শুভ । 


হকার থেকে হলেন পৃথিবীর সেরা বিজ্ঞানী । পড়ে নিন আলভা এডিসন এর আশ্চর্য জীবনী । 

 মিথুনঃ সন্তান ও স্ত্রীর ভবিষ্যৎ নিয়ে মানসিক চিন্তা বাড়বে। অসংযত বাক্য ও রূঢ় ব্যবহারে অপ্রস্তুতে পড়তে পারেন। ব্যবসায় মনােমতাে লাভ। বিনিয়ােগ বৃদ্ধির সিদ্ধান্ত গ্রহণে বিরত থাকুন। আর্থিক দিকে শুভত্ব থাকলেও ব্যয় বাড়বে। প্রণয় ও দাম্পত্যে মধুরতা বজায় থাকবে। শারীরিক সমস্যা। হঠাৎ বিব্রত হতে পারেন। সামাজিক দায়িত্ব পালনে মুন্সিয়ানা। 


কর্কটঃ কর্মোন্নতি বজায় থাকবে। কঠিন কর্ম সম্পাদনে সাফল্য। হঠাৎ করে কোনও সিদ্ধান্ত নেবেন না। আর্থিক উন্নতি হবে। প্রেম-প্রণয় ও দাম্পত্য সুখময়। কলাবিদ্যায় অগ্রগতি। জীবন ও সংক্রমণে শারীরিক সমস্যায় হঠাৎ বিব্রত হতে পারেন। অংশীদারি কারবারে বাধার যােগ। সামাজিক কর্মেও বিবাদ ও আইনি ঝামেলা হতে পারে।

বাচ্চাদের কি ডাইপার পরানো উচিৎ ? কি বলছেন বিশেষজ্ঞ ডাক্তার বাবুরা ? 


সিংহঃ অসংযমী বাক্য ও অহঙ্কারী আচরণে সামাজিক ক্ষেত্রে বিড়ম্বিত হতে পারেন। লাগামছাড়া বহির্মুখিতা ত্যাগ করে পরিবারের সঙ্গে সময় দিন বেশি। দাম্পত্য শান্তি বজায় থাকবে। প্রিয়জনের আচরণে মনঃকষ্ট। সন্তানের বিদ্যায় সাফল্য। সেবাকার্য ও সজ্জনের সান্নিধ্যে মানসিক প্রফুল্লতা বৃদ্ধি। দাঁতাল প্রাণী থেকে সতর্কতা দরকার। আর্থিক শুভ।





কন্যাঃ স্থপতি, ব্যবসায়ী ও সাহিত্যিকদের কর্মোন্নতি ও সাফল্য যােগ। কর্মে অগ্রগতি। বহুদিনের আটকে থাকা কর্ম সম্পন্ন করে ওপরওয়ালার প্রশংসা লাভ। অর্থভাগ্য শুভ। পারস্পরিক সন্দিগ্ধতায় দাম্পত্যে চাপ আসতে পারে। গলা, পেটের সমস্যা ও বাতের ব্যাথায় বিব্রত হতে পারেন। কোনও সুখবরে মনে প্রফুল্লতা বৃদ্ধি। ধর্ম কর্মে বাধা। 



তুলাঃ জমি, বাড়ি বা যানবাহনাদি সম্পত্তি ক্রয়ের পরিকল্পনা। কর্মক্ষেত্রে হঠাৎ কোনও সমস্যা। আসলেও অগ্রগতি হবে। আর্থিক দিক শুভ। প্রেমপ্রণয় যোগ আছে। দাম্পত্যে শুভত্ব বজায় থাকবে। বিদ্যার্থীদের বিদ্যা চর্চায় বাধা। জ্ঞাতিদের সঙ্গে সম্পর্কের অবনতি এবং বন্ধুর দ্বারা সম্মানহানি হতে পারে। বিদ্যুৎ, আগুন ও জল থেকে সাবধান। 


☞গৌরি মাতার এই বানীগুলো আপনার জীবন বদলে দিতে পারে - পড়ুন 

বৃশ্চিকঃ কষ্ট করে কর্মোন্নতি হবে। পারিবারিক ও সামাজিক ক্ষেত্রে শত্রুর ষড়যন্ত্র ছিন্ন করে কার্যোদ্ধার ও প্রশংসা লাভ। আর্থিক অগ্রগতি হবে বিলম্বে। অপ্রিয় সত্যি কথা ও রূঢ় ব্যবহারে হঠাৎ বিপদে পড়তে পারেন। অপব্যয় ও অপচয় বৃদ্ধিতে সঞ্চয়ে বাধা। মাথা, কোমর ও পায়ের বাতজ বেদনার প্রকোপ বাড়ায় বিব্রত হতে পারেন। ধর্মকর্মে বাধা আসবে। 




ধনুঃ কর্মোন্নতি অব্যাহত থাকবে। পৈতৃক সম্পত্তিগত সমস্যায়। পারিবারিক সম্পর্কহানি পুলিসি ঝামেলার আশঙ্কা। প্রিয়জনের স্বাস্থ্য নিয়ে চিন্তাবৃদ্ধি। সামাজিক কর্মে সক্রিয় উপস্থিতি ও পরিচালনায় নৈপুণ্য প্রদর্শন। কোনও হঠাৎ আসা সুযােগ থেকে উপকৃত হতে পারেন। প্রেম ও দাম্পত্য সম্পর্ক সুখময় হবে। পেট ও বুকের সমস্যার আশঙ্কা। গ্রন্থ পাঠে মনে প্রফুল্লতা।




মকরঃ কর্মে অগ্রগতি ও সফলতা আশা করা যায়। পঞ্চাশ বছর উর্ধে যাদের বয়স তাদের কর্ম বাধাহীন ও শত্রু বিজয় হবে। ভবিষ্যৎ নতুন কর্ম পরিকল্পনায় সাফল্য। মাতৃস্থানীয় কারও স্বাস্থ্যহানিতে মানসিক অস্থিরতা বৃদ্ধি। দাম্পত্যে পারস্পরিক সম্পর্ক ভালাে থাকবে। পতন ও আঘাত যােগ আছে। স্বাস্থ্য সতর্কতা দরকার। লুক্কায়িত দান, গ্রন্থ পাঠ ও ধর্মকর্মে মন আকৃষ্ট হতে পারে। 



কুম্ভঃ  সামাজিক কর্মের জন্য সামাজিক প্রতিষ্ঠা ও সম্মান | প্রাপ্তি অসম্ভব নয়। কর্মে সাফল্য ও দায়িত্ব-চাপ বাড়বে। বছরের বেশি বয়সিদের বাধা অপেক্ষাকৃত কম থাকবে। আর্থিক শুভ হলেও ব্যয় যােগ আছে। প্রেম-প্রণয় যােগ আছে। দাম্পত্য সুখ বজায় থাকবে। মানসিক উত্তেজনা কমাতে না পারলে শারীরিক সমস্যা হতে পারে। 

☞ বাজারে এসেছে ভেসপা কোম্পানীর ইলেক্ট্রিক স্কুটার , ১ বার চার্জ দিলে চলবে ১০০ কিমি দেখে নিন

মীনঃ বাধা থাকবে। তবে তার জন্য কর্মোন্নতি আটকে যাবে । কর্মে সুনাম বৃদ্ধি ও পদোন্নতিও পারে। আর্থিক অগ্রগতি হবে চেনা ছন্দে। উচ্চতর শিক্ষায় শুভ সপ্তাহ। কারও জন্য প্রচুর অর্থব্যয় হতে পারে। দাম্পত্য সম্পর্কে হঠাৎ চাপ আসতে পারে। সামাজিক অনুষ্ঠানে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। মানসিক অস্থিরতা বাড়বে।





ডাউনলোড করুন ১৪২৮ সালের সেরা বাংলা ক্যালেন্ডার এখানে ক্লিক করুন 



কেমন যেতে পারে এই সপ্তাহ ? ১০ থেকে ১৬ই অক্টোবর ২০২১ - সাপ্তাহিক রাশিফল কেমন যেতে পারে এই সপ্তাহ ? ১০ থেকে ১৬ই অক্টোবর ২০২১ - সাপ্তাহিক রাশিফল Reviewed by WisdomApps on অক্টোবর ১০, ২০২১ Rating: 5

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.