কেমন কাটবে এই সপ্তাহ ? পড়ুন সাপ্তাহিক রাশিফল ০৩/১০ থেকে ০৯/১০/২০২১

   

রাশিফল - ১২ রাশির এই সপ্তাহের রাশিফল পড়ে নিন । অভিজ্ঞ জ্যোতিষীদের সাহায্যে তৈরি নিখুঁত রাশিফল । 

ব্যাবসার হিসাব করতে এখন আর ভুল হবে না , ডাউনলোড করুন CASIO ক্যালকুলেটার অ্যাপ   ☞ এখানে ক্লিক করুন 


এই সপ্তাহের সব রাশির রাশিফল 

মেষঃ সংযত বাক্য ও আচরণে বহুদিন আটকে থাকা কাজ সম্পন্ন হতে পারে। কর্মে বাধা থাকবে। কৃষক ও খাদ্যদ্রব্য ব্যবসায়ীদের শুভ সময়। সামাজিক কর্মে সফলতা ও সুনাম বাড়বে। অর্থনৈতিক দিক শুভ। প্রেম-প্রণয়ে মনঃকষ্ট ও দাম্পত্যে চাপ বৃদ্ধি৷ গলা, কোমরের সমস্যায় দেহকষ্ট। বিদ্যায় বাধা থাকলেও দর্শন, গণিত ও গবেষণায় শুভ। ভবিষ্যৎ চিন্তা বৃদ্ধি। ধর্মকর্মে বাধা। 


☞ একজিমা থেকে ক্যান্সার - হাজারো রোগ সারাতে পারে নিম - জেনে নিন 

বৃষঃ কর্মোন্নতি ও অর্থকড়ি উপার্জনের দিক থেকে শুভ। আয় যােগ একাধিক সূত্রে। বিদেশে কর্মলাভ বা ব্যবসাও হতে পারে। শিল্পী, চিকিৎসকদের শুভ সময়। বেশি প্রত্যয়ী হয়ে অসাবধানতায় ক্ষতির যােগ। বিদ্যার্থীদের শুভ। প্রতিযােগিতামূলক পরীক্ষায় মনােমতাে ফল পেতে পারেন। বাত ও পেশির সমস্যা বৃদ্ধি পেতে পারে। রাজনীতিকদের সুনাম বাড়বে। শত্ৰু সক্রিয় হবে। ধর্মকর্ম শুভ। 


হকার থেকে হলেন পৃথিবীর সেরা বিজ্ঞানী । পড়ে নিন আলভা এডিসন এর আশ্চর্য জীবনী । 

 মিথুনঃ কর্মে বাধা ও অনিশ্চয়তা থাকবে। মঙ্গলবার থেকে চাপটা। কমবে। অর্থকড়ি উপার্জন হবে। ভালাে। শিল্পী, লেখকদের শুভ সময়। লেখাপড়ায় অমনােযােগিতা বাড়বে। দৈব চিন্তা ও কৃপায় মানসিক বল-বৃদ্ধি। স্বামী-স্ত্রী-সন্তানের মধ্যে সম্পর্ক এক প্রকার ভালাে থাকবে। আর্থাইটিসের বেদনা ও সুগার বৃদ্ধির আশঙ্কা। ব্যয় যােগ আছে। প্রিয়জনের দ্বারা কোনও মূল্যবান দ্রব্য লাভ হতে পারে।


কর্কটঃ শ্লেষ্মা, গলা-বুকে জীবাণু সংক্রমণে অসুস্থতার আশঙ্কা। আলাপ-আলােচনায় সম্পত্তি বিবাদ মিটতে পারে। কর্মোন্নতি ও কর্মের প্রসার হবে। ধনাগম যােগটি শুভ। অংশীদারি ব্যবসায় বাধা। বিদ্যাচর্চায় বাধা ও মনােমতাে ফলের অভাব। দাম্পত্যে শুভ। প্রেম প্রণয় যােগ আছে।উচ্চমহলের সহায়তায় কর্মোদ্ধার। দেবারাধনায় হঠাৎ বাধা আসতে পারে।

বাচ্চাদের কি ডাইপার পরানো উচিৎ ? কি বলছেন বিশেষজ্ঞ ডাক্তার বাবুরা ? 


সিংহঃ নামী প্রতিষ্ঠানে কর্মলাভ হতে পারে। কর্মোন্নতি ও কর্মসফলতা পাবেন মঙ্গলবার থেকে। বাধা ও হ্রাস পাবে। শিল্পী কলাকুশলী, প্রতিরক্ষা কর্মী ও ওষুধ ব্যবসায়ীদের শুভ সময়। দাম্পত্যে শুক্রবার থেকে একটু চাপ আসতে পারে। গবেষণা ও কলা বিদ্যায় শুভ৷ গলা ও পেটের সমস্যায় দেহসুখের অভাব। অর্থাগম যােগ শুভ। সগ্রন্থ পাঠ ও দেবারাধনায় আগ্রহ বৃদ্ধি৷৷ 





কন্যাঃ কর্মে সাফল্য, উন্নতি, প্রভাববৃদ্ধি ও শত্রু বিজয়। সাহিত্যিক, কলাকার আইনজীবীদের উপার্জন। জনপ্রিয়তা বৃদ্ধি। ধনাগম যােগটি অনুকুল। পারিবারিক দিকে পারস্পরিক বােঝাপড়ার অভাব ও চাপ বৃদ্ধি। হঠাৎ ব্যয় বৃদ্ধি পেতে পারে। মাথার যন্ত্রণা ও বাতের বেদনায় বিব্রত হতে পারেন। বাণিজ্য শাস্ত্রচর্চায় অগ্রগতি। গুণীজনের সভায় মধ্যমণি হতে পারেন। বাতের বেদনায় বিব্রত হতে পারেন ।



তুলাঃ কর্মে বাধা থাকলেও কর্মোন্নতি হবে। সহকর্মীদের শত্রুতায় বিপদে পড়তে পারেন। শিল্পী, ধাতু ও বস্ত্র ব্যবসায়ীদের শুভ সপ্তাহ। আর্থিক উন্নতি হবে। দাম্পত্য কাটবে নরমে গরমে। হঠকারী সিদ্ধান্ত ও রূঢ় আচরণে বদনামও হতে পারে। জীবাণু সংক্রমণে শারীরিক সমস্যা বৃদ্ধি ও আঘাত যােগ আছে। বিদ্যার্থীদের শুভ সময়। মন চঞ্চল হবে। 


☞গৌরি মাতার এই বানীগুলো আপনার জীবন বদলে দিতে পারে - পড়ুন 

বৃশ্চিকঃ কারও দায়িত্ব গ্রহণে বিড়ম্বনা। কর্মের প্রসার ও অগ্রগতি। অর্থকড়ি উপার্জন হবে যথেষ্ট। নতুন বন্ধুর দ্বারা ক্ষতি ও অর্থহানি হতে পারে। পুরনাে শত্রু সক্রিয় হবে। নতুন কর্মে বাধা। সন্তানের ব্যবহারে মনঃকষ্ট হতে পারে। দাম্পত্য সুখের অভাব শুক্রবার হ্রাস পাবে। উপকারী ব্যক্তির থেকে দূরত্ব বৃদ্ধিতে বিপদে পড়বেন। মানসিক অস্থিরতা বৃদ্ধি পাবে। স্বাস্থ্য সতর্কতা দরকার। 



ধনুঃ সংযত বাক ও রাগ ত্যাগ করে কাজ করুন। কর্মে বাধার মধ্যে অগ্রগতি। আর্থিক উপার্জন হঠাৎ অর্থপ্রাপ্তিও হতে পারে। শত্রু অপবশের চেষ্টা করবে। দাম্পত্য সম্পর্কে মধুরতা থাকবে। প্রণয় পূর্ণতা পেয়ে বিয়ের পরিকল্পনা। ধর্মগ্রন্থ পাঠ ও সাধুসঙ্গে শান্তি। ধর্মাচরণে বাধা। পেট ও বুকের সংক্রমণ ও বাতের বেদনায় বিব্রত হতে পারেন ।




মকরঃ কর্মে একটা চাপ ও বাধা থাকবে। মঙ্গলবার থেকে বাধা কমবে ও কর্ম গতিলাভ করবে। কঠিন কর্মে সাফল্য ও নিজের প্রভাব বৃদ্ধিতে উচ্চকর্তৃপক্ষের প্রশংসালাভ। পঞ্চাশ উৰ্ধদের কর্মে বাধা কম ও সফলতা বেশি হবে। আর্থিক উপার্জন সন্তোষজনক। ব্যয়ের চাপ থাকবে। সৎকর্মে অর্থব্যয়ে মনে শান্তি। দাম্পত্য ও বিদ্যাচর্চায় চাপ থাকবে। শত্ৰু বাড়বে। 



কুম্ভঃ ভাই-বােনের সম্পত্তি বিবাদ আদালতে যেতে পারে। কর্মে বাধা থাকলেও অগ্রগতি হবে। অর্থকড়ি প্রাপ্তি একসঙ্গে হবে না। ব্যবসায়ীদের আয় হবে সবথেকে বেশি। নতুন সংকল্পে ভবিষ্যৎ কর্মপন্থা নির্ণয় ও সাফল্য। পেট, গলা, রক্তের সমস্যায় দেহকষ্ট হতে পারে। দাম্পত্য কাটবে গতানুগতিকভাবে। রাগ বাড়বে। চঞ্চল মনে ধর্মেকর্মে বাধা। 

☞ বাজারে এসেছে ভেসপা কোম্পানীর ইলেক্ট্রিক স্কুটার , ১ বার চার্জ দিলে চলবে ১০০ কিমি দেখে নিন

মীনঃ শত্রুর চক্রান্তে বিপদ ও অপযশ হতে পারে। কর্মে বাধা থাকবে বেশি। অর্থকড়ি উপার্জন হবে ধীর লয়ে। কাজ করেও স্বীকৃতির অভাব হতে পারে। পেট ও অশাদি গুহ্য রােগের এবং পড়ে যাবার আশঙ্কা। দাম্পত্য একপ্রকার থাকবে। বিয়ের পরিকল্পনা গ্রহণ। মানসিক অস্থিরতা বাড়বে। গ্রন্থ পাঠে আনন্দ। ধর্মকর্মে বাধা।





ডাউনলোড করুন ১৪২৮ সালের সেরা বাংলা ক্যালেন্ডার এখানে ক্লিক করুন 



কেমন কাটবে এই সপ্তাহ ? পড়ুন সাপ্তাহিক রাশিফল ০৩/১০ থেকে ০৯/১০/২০২১ কেমন কাটবে এই সপ্তাহ ? পড়ুন সাপ্তাহিক রাশিফল ০৩/১০ থেকে ০৯/১০/২০২১ Reviewed by WisdomApps on অক্টোবর ০৩, ২০২১ Rating: 5

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.