কেমন কাটবে এই সপ্তাহ ? পড়ুন সাপ্তাহিক রাশিফল ১৭ থেকে ২৪শে অক্টোবর ২০২১

     


রাশিফল - ১২ রাশির এই সপ্তাহের রাশিফল পড়ে নিন । অভিজ্ঞ জ্যোতিষীদের সাহায্যে তৈরি নিখুঁত রাশিফল । 

এই সপ্তাহের সব রাশির রাশিফল 


মেষঃ পরিশ্রম দ্বারা কর্মে সাফল্য নিশ্চিত। সহকর্মীর শত্রুতায় কর্মস্থলে বাধা আসতে পারে। তবে আপনি নিজেও বুদ্ধি বলে সেই বাধা অতিক্রম করে উঠতে পারবেন । আইনি বিষয়ে অনুকুল ফললাভ হতে পারে। ব্যবসায় শুভ। ধনাগম যােগ অনুকূল। নতুন কোনও উদ্যোগের পরিকল্পনা। পেট ও নিম্নাঙ্গের সমস্যায় বিব্রত হতে পারেন। উচ্চ ও উচ্চতর শিক্ষায় শুভ। দাম্পত্যে চাপা সংগঠক রূপে। সামাজিক কাজে সাফল্য ও সুনাম বৃদ্ধি। 



☞ ছবি সহ কয়েকটি অসাধারন কয়েকটি গুড মর্নিং স্ট্যাটাস 


বৃষঃ মিত্ৰবেশী শত্রু চিনে সেই মতাে পদক্ষেপ গ্রহণ করুন। অংশীদারি কারবারে পারস্পরিক মতপার্থক্য ।  সমস্ত কাজ খাতায়-কলমে করার চেষ্টা করুন এতে সমস্যা কম হবে। অন্যথায় অর্থক্ষতির যোগ প্রবল । ব্যবসা ও কর্মে অগ্রগতি। অর্থাগম হবে একাধিক সূত্রে। পারিবারিক পারস্পরিক সম্পর্কে চাপ থাকবে। সঙ্গীত বিদ্যায় অভাবনীয় সাফল্য ও জনপ্রিয়তা। বৃদ্ধি কলা ও বাণিজ্য বিদ্যায় অগ্রগতি। শারীরিক সমস্যা বাড়বে।

আগুন ও ভালোবাসা নিয়ে ছবি সহ বানী 


 মিথুনঃ নতুন জীবিকার পথ খুলে যেতে পারে। ব্যবসায়ীদের অপেক্ষাকৃত শুভ সময়; নতুন উদ্যোগ গ্রহণ। সম্পত্তির ভাগকে ঘিরে শরিকি বিবাদ চরম আকার নিতে পারে। পুলিশ প্রশাসন এবং কোর্ট পর্যন্তও যেতে পারে। সময় মতাে চিকিৎসায় স্নায়ুপীড়া ও পেটের সমস্যা থেকে মুক্তিলাভ। অপ্রয়ােজনীয় ব্যয় বাড়বে। দাম্পত্য চাপ কমবে। নিকট ভ্রমণের পরিকল্পনা ভেস্তে যেতে পারে। 


কর্কটঃ মিত্ৰবেশী শত্রু দ্বারা অর্থ ও সম্মানহানি হতে পারে; অংশীদারি ব্যবসায় মােটা অর্থক্ষতিও অসম্ভব নয়। সপ্তাহের মধ্যভাগ থেকে কর্মোন্নতি ও আর্থিক শুভত্ব সূচিত হয়। দাম্পত্যে ভালােবাসা ও পারস্পরিক সম্মান বৃদ্ধি সুখলাভ। ফুসফুস ও পেটের জটিলতায় শারীরিক কষ্টভভাগের সম্ভাবনা। নির্মাণ ব্যবসায়ীদের শুভ। ধর্ম কর্মে বাধা। 


গৌতম বুদ্ধের এই বানী গুলো আপনাকে করবে আরো বেশী জাগ্রত । আরো বেশী সচেতন। পড়ে নিন । 


সিংহঃ অতি প্রিয়জনের বিশ্বাসঘাতকতায় মানসিক কষ্ট কিন্ত  আপনি চাইলেও প্রিয়জনদের সাথে খারাপ ব্যবহার করতে পারবেন না। বুদ্ধিমত্তা ও সময়ােচিত সিদ্ধান্তে সাংসারিক সঙ্কট থেকে মুক্তি পাবেন। কর্মোন্নতি ও আর্থিক শ্রীবৃদ্ধির সঙ্গে গৃহ/ ফ্ল্যাট কেনার পরিকল্পনা। পেটের ও গলার অসুস্থতা মানসিক স্বাচ্ছন্দ্যে বিঘ্ন ঘটাতে পারে। চলাফেরায় সাবধানতা অবলম্বন দরকার। সন্তানের কর্ম কৃতিত্ব। দাম্পত্যে সুখ বৃদ্ধি। ধর্ম-কর্মে বাধা। 




কন্যাঃ বাস্তবমুখী পরিকল্পনা ও পরিশ্রম দ্বারা কর্মে সাফল্য। সহকর্মী ও ওপরওয়ালার প্রশংসা পেতে পারেন। সম্পত্তি ভাগাভাগিতে ন্যায্য প্রাপ্তিতে বাধা। সাংস্কৃতিক কর্মে নিযুক্ত ব্যক্তিদের ব্যবসায়ী, উকিলদের অনুকূল সময়। নতুন নতুন যোগাযোগের মাধ্যমে অনেক কাজ পাবেন। সুগার, ইউরিক অ্যাসিড বৃদ্ধি ও বাতের বেদনায় বিব্রত হতে পারেন। দাম্পত্য শুভ। প্রেম-প্রণয়ে বাধা। বহু দিক থেকে আর্থিক উপার্জন। 



তুলাঃ নামী স্বদেশি ও বিদেশি প্রতিষ্ঠানে কাজের সুযােগ আসতে পারে। কঠিন কর্ম নিজ দক্ষতা ও পরিকল্পনায় সম্পন্ন করে উচ্চ কর্তৃপক্ষের থেকে স্বীকৃতি লাভ করবেন  এবং কাজের তৃপ্তি পাবেন। কারবার বা শেয়ারে অর্থ বিনিয়ােগ করুন সীমিতরূপে।ঘরে বাইরে শত্ৰু বাড়বে। সংসারে অশান্তি মনঃকষ্টের যােগ। কুটুম্বিতা ও প্রিয়জনের জন্য ব্যয় বৃদ্ধি। কাঙ্ক্ষিত প্রতিষ্ঠানে বিদ্যালাভের সুযােগ আসতে পারে।




বৃশ্চিকঃ কুটুম্বাদি ও বন্ধুর কারসাজিতে সংসারে অশান্তি মনঃকষ্ট। কর্মস্থলে শত্রুর বাধায় কর্মে বাধা আসতে পারে। | ব্যবসায় সাফল্যের সম্ভাবনা। শিল্পীরা নতুন কোনও সুযােগ পেতে পারেন। উচ্চশিক্ষা ও গবেষণায় বাধার মধ্যে অগ্রগতি হবে। আর্থিক উপার্জন হবে ধীরে। সুগার, নিম্নাঙ্গের সমস্যা ও বাতের ব্যথায় দেহকষ্ট। কোন একটি কর্মে গভীরভাবে মনঃসংযোগ করার চেষ্টা করুন।  ভ্রমণসুখে বাধা। মানসিক চঞ্চলতা বৃদ্ধি।




ধনুঃ সংযমের অভাব ও রূঢ় আচরণে ঘরে-বাইরে সমালােচিত হতে পারেন। ঈর্ষাকাতর লােকেরা সচেষ্ট হবে আপনার বিরােধিতায়। কর্মোন্নতি  হবে। আর্থিক অগ্রগতি অব্যাহত থাকবে। বিজ্ঞান ও গণিত শিক্ষায় উল্লেখযােগ্য সাফল্য। শারীরিক সমস্যায় বিব্রত হতে পারেন। দানকর্মে খরচ বাড়বে। দাম্পত্য শুভ। ধর্মকর্মে বাধা। মানসিক উদাসীনতা বৃদ্ধি হতে পারে।




মকরঃ ব্যবসায়ীদের সময়টা অপেক্ষাকৃত নতুন কোনও উদ্যোগ গ্রহণের পরিকল্পনা। কর্মক্ষেত্রে উল্লেখযােগ্য পদোন্নতি ও কর্মের মেয়াদ বৃদ্ধির সম্ভাবনা। পেটের সমস্যা ও কোমর থেকে নিম্নাঙ্গে বাতজ বেদনার বৃদ্ধিতে দেহসুখের অভাব। গুরুজনের চিকিৎসায় আর্থিক ব্যয় বৃদ্ধি। দাম্পত্য জীবনে শিথিল হওয়া ভালােবাসা ফিরে আসবে।  বিভিন্ন কারণে মানসিক অস্থিরতা বৃদ্ধি পাবে ,ধ্যান, প্রাণায়াম এবং ইষ্টনাম জপ এর মাধ্যমে নিজের মানসিক স্থিরতা কে ধরে রাখার চেষ্টা করুন। ধর্মাচরণ শুভ। 


কুম্ভঃ  কর্মে সাফল্য ও বাড়তি দায়িত্ব। আসায় মানসিক উত্তেজনা বৃদ্ধি। মাত্রাতিরিক্ত পরিশ্রমে দেহকষ্ট, মানসিক অস্থিরতা এবং সুগার ও বাতজবেদনা বৃদ্ধির আশঙ্কা ।  সঠিক সময়ে ডাক্তার দেখিয়ে এবং উপযুক্ত ঔষধ সেবনের মাধ্যমে সুস্থ হয়ে উঠতে পারবেন। কর্ম নিয়ে স্থানান্তর বা বিদেশ গমনের সম্ভাবনা। বিদ্যায় অগ্রগতি। দাম্পত্যে চাপ বৃদ্ধি। আর্থিক দিক শুভ। অপ্রকাশিত আশাপূরণ হতে পারে। ধর্মকর্মে মনে শান্তি। 


☞ বাজারে এসেছে ভেসপা কোম্পানীর ইলেক্ট্রিক স্কুটার , ১ বার চার্জ দিলে চলবে ১০০ কিমি দেখে নিন

মীনঃ আলস্য ত্যাগ করলে সাফল্য পাবেন সব দিকেই। সাহিত্য ও দর্শন শাস্ত্রের গবেষণায় উল্লেখযােগ্য সাফল্য আসতে পারে। ব্যবসায়ীদের শুভ। অর্থাগম হবে বহু সূত্রে। স্থায়ী আমানত, বীমা বা শেয়ার থেকেও মােটা টাকা আসতে পারে। আধ্যাত্মিক চিন্তা ও ধর্মাচরণে মনে প্রফুল্লতা বৃদ্ধি। দাম্পত্য সুখ থাকবে । স্ত্রীর সঙ্গে কোথাও ঘুরতে যাওয়ার যোগ রয়েছে। সন্তানের বিবাহ ব্যাপারে পদক্ষেপ গ্রহণ করবেন ।





ডাউনলোড করুন ১৪২৮ সালের সেরা বাংলা ক্যালেন্ডার এখানে ক্লিক করুন 



কেমন কাটবে এই সপ্তাহ ? পড়ুন সাপ্তাহিক রাশিফল ১৭ থেকে ২৪শে অক্টোবর ২০২১ কেমন কাটবে এই সপ্তাহ ? পড়ুন সাপ্তাহিক রাশিফল ১৭ থেকে ২৪শে অক্টোবর ২০২১ Reviewed by WisdomApps on অক্টোবর ১৭, ২০২১ Rating: 5

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.