এই সপ্তাহ আপনার কেমন কাটবে ? পড়ুন ১৩ ঐ জুন থেকে ১৯ই জুনের নিখুঁত রাশিফল

  


ব্যাবসার হিসাব করতে এখন আর ভুল হবে না , ডাউনলোড করুন CASIO ক্যালকুলেটার অ্যাপ   ☞ এখানে ক্লিক করুন 


এই সপ্তাহের সব রাশির রাশিফল 

মেষঃ এই রাশির জাতক/জাতিকাদের পক্ষে সপ্তাহটা বেশ আশাব্যাঞ্জক। সপ্তাহের প্রথমদিকে আয়-উপার্জন বৃদ্ধির ভাব সুস্পষ্ট। পারিবারিক সমস্যার সন্তোষজনক মীমাংসা। সপ্তাহের মধ্যভাগে উর্ধতন কর্তৃপক্ষের আনুকূল্যে কর্মজগতের জটিল থেকে জটিলতর সমস্যার সমাধান। ব্যাবসাক্ষেত্রে এতদিনের পরিশ্রমের ফল এবার পেতে শুরু করবেন। সপ্তাহের অন্তভাগে শরীর-স্বাস্থ্যের উন্নতি। প্রবাসে বসবাসকারী আত্মীয়-পরিজনের বিষয়ে দুশ্চিন্তা বৃদ্ধি। সন্তানের বিদ্যাশিক্ষায়। তুলনামূলক অগ্রগতিতে মানসিক প্রশান্তি। 


☞ একজিমা থেকে ক্যান্সার - হাজারো রোগ সারাতে পারে নিম - জেনে নিন 

বৃষঃ সপ্তাহের প্রথমদিকে কর্মক্ষেত্রের অত্যধিক জটিলতা মানসিক উত্মার প্রধানতম কারণ হয়ে দাঁড়াতে পারে। সন্তানের বিদ্যাশিক্ষায় ক্রমিক অমনােযােগিতায় হতাশা বৃদ্ধি। সপ্তাহের মধ্যভাগে ব্যাবসাক্ষেত্রে আয় উপার্জন বৃদ্ধিতে মানসিক বল বৃদ্ধি গুরুজন স্থানীয় ব্যক্তির শরীর-স্বাস্থ্যের অগ্রগতি। ঋণ বৃদ্ধিতে পারিবারিক অসন্তোষ। সপ্তাহের অন্তভাগে মাত্রাছাড়া সন্দেহবাতিকতা দাম্পত্য অসন্তোষের অন্যতম প্রধান কারণ হয়ে দাঁড়াতে পারে। প্রেমিক প্রেমিকার অত্যধিক আবেগপ্রবণতা . 

হকার থেকে হলেন পৃথিবীর সেরা বিজ্ঞানী । পড়ে নিন আলভা এডিসন এর আশ্চর্য জীবনী । 

 মিথুনঃ সপ্তাহের প্রথমদিকেই পারিবারিক বিতর্ক-বিবাদ-অসন্তোষের মীমাংসা করে। নিতে বদ্ধপরিকর হওয়া প্রয়ােজন। উচ্চতর গবেষণা, অভিনয়াদি,চারুকলা ও শিল্পকলার সঙ্গে যুক্ত ব্যক্তিবর্গের পক্ষে সপ্তাহের মধ্যভাগটা অত্যন্ত শুভ। বিষয় সম্পত্তি ক্রয়-বিক্রয় নিয়ে জ্ঞাতি-পরিজনের সঙ্গে অশান্তি বৃদ্ধি। শরীর-স্বাস্থ্যের প্রতি যত্নবান হওয়া এখনই প্রয়ােজন। নতুবা বিপত্তি বৃদ্ধির যােগ সুস্পষ্ট। সপ্তাহের অন্তভাগে কর্মস্থলে প্রশাসনিক দায়দায়িত্ব বৃদ্ধিতে মানসিক চাপ। ব্যাবসা-বাণিজ্যের ক্রমিক অগ্রগতিতে মানসিক ভার লাঘব।


কর্কটঃ এই সপ্তাহের গােড়ার দিকে আধ্যাত্মিক কৃপায় শরীর-স্বাস্থ্যের অত্যাশ্চর্য অগ্রগতিতে মানসিক বল বৃদ্ধি। উচ্চ শিক্ষা বা কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির কারণে দূর যাত্রার যােগাযােগ সুস্পষ্ট। সপ্তাহের মধ্যভাগে সহৃদয় ব্যবহার ও যুক্তিপূর্ণ সিদ্ধান্তে শত্রুর হৃদয় জয় করে কার্যোদ্ধারের উপায় উদ্ভাবন করে নেওয়াই শ্রেয়। নতুবা আইনি ঝামেলা বৃদ্ধি পাওয়ার যােগাযােগ থাকছে। সপ্তাহের অন্তভাগে। ব্যাবসাক্ষেত্রে অত্যধিক বিনিয়ােগ এখনই করার জন্য পার্টনারের চাপ বৃদ্ধি। 

বাচ্চাদের কি ডাইপার পরানো উচিৎ ? কি বলছেন বিশেষজ্ঞ ডাক্তার বাবুরা ? 


সিংহঃ সপ্তাহের প্রথমদিকে এই রাশির জাতক-জাতিকারা মাতৃ-পিতৃ-শ্বশুর কুল থেকে আদর-আপ্যায়ন সহযােগিতা পেতে পারেন। প্রেম-পরিণয়ে মতানৈক্য এড়িয়ে চলাই প্রয়ােজন। নতুবা মনােমালিন্য বৃদ্ধি হওয়ার যােগ সুস্পষ্ট। সপ্তাহের মধ্যভাগটা ব্যবসায়ীদের পক্ষে বেশ আশাপ্রদ। তবে। প্রয়ােজনের অতিরিক্ত লগ্নিতে এখনই রাশ টানা প্রয়ােজন। সপ্তাহের অন্তভাগে অপ্রাপ্তির বেদনায় নিত্য কর্তব্যে অমনােযােগিতা পারিবারিক অশান্তির কারণ হয়ে দাঁড়াতে পারে।





কন্যাঃ এই রাশির জাতক- জাতিকাদের পক্ষে সপ্তাহের প্রথমদিনগুলি যাবতীয় বাকবিতণ্ডা-মতানৈক্য এড়িয়ে চলাই সমীচীন। বিশেষ করে কর্মক্ষেত্রে ঠান্ডা মাথায় যাবতীয় অস্থিরতা সমাধানে উদ্যোগী হওয়া প্রয়ােজন। সপ্তাহের মধ্যভাগে ব্যাবসাক্ষেত্রে ঋণ বৃদ্ধি বিড়ম্বনার কারণ হয়ে দাঁড়াতে পারে। শিল্পী, কলাকুশলীদের পক্ষে সপ্তাহের অন্তভাগটা যথেষ্ট গুরুত্বপূর্ণ। পারিবারিক জীবনে জ্ঞাতি-পরিজনের অমানবিক আচরণে হতাশা বৃদ্ধি। বিদ্যাশিক্ষায় সন্তানের মনােযােগ বৃদ্ধিতে মানসিক প্রশান্তি। উদ্যোগী হওয়া প্রয়ােজন।



তুলাঃ সপ্তাহের প্রথমদিকে বিকল্প উপার্জনও সুস্পষ্ট। বৃত্তিশিক্ষা, কলাশিক্ষা, চারুকলার সঙ্গে যুক্ত ব্যক্তিরাও কর্মক্ষেত্রে নজর কাড়তে পারবেন। সপ্তাহের মধ্যভাগে দুজন ব্যক্তির অপচেষ্টা ব্যাহত করে চাকুরিক্ষেত্রে দায়দায়িত্ব সুনাম বৃদ্ধি। তৃতীয় ব্যক্তিকে ঘিরে দাম্পত্যকলহ ও  পারিবারিক অসন্তোষের যথােপযুক্ত সমাধানে এখনই উদ্যোগী হওয়া প্রয়ােজন। সপ্তাহের অন্তভাগে বিবাহবহির্ভূত সমস্যা সামাজিক বিড়ম্বনার কারণ হয়ে দাঁড়াতে পারে। প্রিয়জন। গুরুজনের শরীর-স্বাস্থ্যের অগ্রগতিতে মানসিক ভার লাঘব।

☞গৌরি মাতার এই বানীগুলো আপনার জীবন বদলে দিতে পারে - পড়ুন 

বৃশ্চিকঃ সম্পত্তি সুরক্ষায় প্রয়ােজনীয় আইনি পরামর্শ। ব্যবস্থাদি সপ্তাহের প্রথমদিকেই নেওয়া প্রয়ােজন। ব্যবসাক্ষেত্রে ঢিলেঢালা মনােভাব যত শীঘ্র সম্ভব পরিহার করে আরও উদ্যোগী হওয়া প্রয়ােজন। সপ্তাহের মধ্যভাগে কর্মক্ষেত্রে নিরন্তর কর্মী সংকোচনে মানসিক অস্থিরতা বৃদ্ধি। আমদানি-রপ্তানি ব্যাবসা, নেটওয়ার্কিং-এর ব্যবসায় বাড়তি বিনিয়ােগের সুফল এবার পেতে শুরু করবেন। সপ্তাহের অন্তভাগে বহু শ্রম ও প্রচেষ্টার সুফল কর্মজগতে পাওয়ার যােগ সুস্পষ্ট। প্রেম-পরিণয়ে অত্যধিক আবেগ বর্জন করে বাস্তবােচিত সিদ্ধান্তে অটল থাকাই সমীচীন।



ধনুঃ বিকল্প কর্মোদ্যোগের দীর্ঘ প্রচেষ্টার সুফল সপ্তাহের গােড়ার দিকেই পেয়ে যাবেন। ঈশ্বরের কৃপায় ব্যাবসাক্ষেত্রে ধীর গতিতে হলেও উত্তরােত্তর আয় উপার্জন বৃদ্ধিতে মানসিকবল বৃদ্ধি। সপ্তাহের মধ্যভাগে গৃহসংস্কার-ক্রয়-বিক্রয় সংক্রান্ত বিষয়ে পরিজনের সঙ্গে বাদানুবাদ মনােমালিন্য। উচ্চতর বিদ্যার্জনে সফলতা স্বীকৃতিতে মানসিক প্রশান্তি। সপ্তাহের অন্তভাগে গুরুজন-প্রিয়জনের পুরানাে জটিল রােগ ব্যাধির অনেকটা উপশম। দাম্পত্য জীবনে ভুল বােঝাবুঝির অবসান।



মকরঃ সপ্তাহের শুরুর দিকে সন্তানের বিদ্যাশিক্ষায় উত্তরােত্তর অমনােযােগিতায় হতাশা বৃদ্ধি। কর্মক্ষেত্রে অতিরিক্ত দায়দায়িত্ব বৃদ্ধিতে এতদিনের নৈরাশ্যকর অবস্থার সমাপ্তি। সপ্তাহের মধ্যভাগে বিকল্প জীবিকায় আশাতিরিক্ত উপার্জনে যাবতীয় উদ্বেগ-উৎকণ্ঠার অবসান। সপ্তাহের অন্তভাগে উপযুক্ত আইনি ব্যবস্থায় পুরানাে মামলা-মােকদ্দমায় আপাতত স্বস্তি। সামান্য ভুল বােঝাবুঝি, মনােমালিন্যের কারণে পুরানাে প্রেম পরিণয় যাতে আর চিড় না খায় সেজন্য এখনই উদ্যোগী হওয়া প্রয়ােজন। পৈতৃক সম্পত্তিতে করার জন্য পার্টনারের চাপ বৃদ্ধি।


কুম্ভঃ সপ্তাহের প্রথম দিকে হাতে বেশ কিছু টাকা আসবে। ঠিকমতাে বুঝেশুনে তা লগ্নি করা প্রয়ােজন। নতুবা অর্থ ক্ষতির সম্ভাবনা প্রবল। সপ্তাহের মধ্যভাগে। বিকল্প রােজগার/কর্মে উল্লেখযােগ্য সাফল্য। বিদেশে কর্মরত ব্যক্তিদের শরীরস্বাস্থ্য নিয়ে যথেষ্ট চিন্তার অবকাশ রয়েছে। সপ্তাহের অন্তভাগে দাম্পত্য সমস্যা বৃদ্ধি। উচ্চতর বিদ্যা, গবেষণামূলক কার্যে স্বীকৃতির অভাবে হতাশা বৃদ্ধি।

☞ বাজারে এসেছে ভেসপা কোম্পানীর ইলেক্ট্রিক স্কুটার , ১ বার চার্জ দিলে চলবে ১০০ কিমি দেখে নিন

মীনঃ সপ্তাহের প্রথমদিকে শিল্পী, কলাকুশলী, অভিনেতাদের কর্মতৎপরতা বৃদ্ধি৷ পারিবারিক বিতর্কিত বিষয়ে মন্তব্য করা থেকে বিরত থাকুন। নতুবা পারিবারিক অসন্তোষ বৃদ্ধির যােগ কিন্তু সুস্পষ্ট। সপ্তাহের মধ্যভাগে বাতজবেদনা, স্নায়ু পীড়া, শিরঃপীড়ায় মানসিক ও শারীরিক ক্লেশ বৃদ্ধি। সপ্তাহের অন্তভাগে ব্যাবসা ক্ষেত্রে উত্তরােত্তর আয় উপার্জন বৃদ্ধিতে যাবতীয় হতাশা ও নৈরাশ্য থেকে মুক্তি। প্রেম-পরিণয়ে বিতর্ক বিবাদের অবসানে প্রফুল্লতা বৃদ্ধি।





ডাউনলোড করুন ১৪২৮ সালের সেরা বাংলা ক্যালেন্ডার এখানে ক্লিক করুন 



এই সপ্তাহ আপনার কেমন কাটবে ? পড়ুন ১৩ ঐ জুন থেকে ১৯ই জুনের নিখুঁত রাশিফল এই সপ্তাহ আপনার কেমন কাটবে ? পড়ুন ১৩ ঐ জুন থেকে ১৯ই জুনের নিখুঁত রাশিফল Reviewed by Wisdom Apps on জুন ১৩, ২০২১ Rating: 5

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.