কেমন যাবে এই সপ্তাহ ? পড়ুন ১২টি রাশির সাপ্তাহিক রাশিফল ০৮ই আগস্ট থেকে ১৪ই আগস্ট ২০২১

 


কেমন যাবে এই সপ্তাহ ? পড়ুন ১২টি রাশির সাপ্তাহিক রাশিফল । জেনে নিন কি লেখা আছে আপনার ভাগ্যে । জেনে নিন প্রতিটি রাশির সাপ্তাহিক ভাগ্যফল । আপডেট দেওয়া হয় প্রতি রবিবার সকাল বেলা ।

ডাউনলোড করুন ২০২১ সালের সেরা বাংলা+ইংরাজি ক্যালেন্ডার ☞ এখানে ক্লিক করুন 


এই সপ্তাহের সব রাশির রাশিফল 

মেষঃ অতিরিক্ত উচ্চাশা অপূর্ণ থাকবে। হতাশ হতে পারেন। বহু শ্রম, অধ্যবসায় ও দক্ষতায় কর্মে সাফল্য আসবে, তবে আশানুরূপ নয় । সম্পত্তি সংক্রান্ত মামলার ফল অনুকূল হতে পারে। বুধবার থেকে ঈর্ষাপরায়ণ সহকর্মীর ষড়যন্ত্রে কর্মে বাধার সম্ভাবনা। উচ্চশিক্ষা ও গবেষণায় সাফল্য যোগ দেখা যাচ্ছে । অকারণে স্বজনের সঙ্গে ভুল বােঝাবুঝির আশঙ্কা। কীটপতঙ্গের দংশন, জীবাণু সংক্রমণে দেহকষ্ট অসম্ভব নয়। ধর্মাচরণে অশুভ ফল নাশ হবে। 

☞ মাত্র ১৩ বছর বয়সে শুরু করেন লেখা - মানিক বন্দ্যোপাধ্যায়ের জীবনী পড়ুন - অনুপ্রানিত হবেন 

বৃষঃ কর্মের বাধা কেটে উন্নতি হবে, সুনাম, উপার্জন বাড়বে। সাধুজন সান্নিধ্যে তৃপ্তিলাভ করবেন ৷ তাড়াহুড়াে করে সিদ্ধান্ত নিলে ক্ষতি হতে পারে। লেখাপড়া ভালাে হবে। প্রিয় বন্ধুর ব্যবহারে মনঃকষ্টের যােগ দেখা যাচ্ছে । স্নায়বিক সমস্যা ও মূত্রাশয়ের পীড়ার আশঙ্কা। সপ্তাহের শেষ দিনে মানসিক অবসাদ হতে পারে। সপ্তাহের শেষের দিকে বিকল্প কর্মলাভ হতে পারে। দাম্পত্য শান্তি বজায় থাকবে। ধর্ম কর্মে মন বসবে না। 


☞ ইমিউনিটি বাড়াতে ওষুধ না খেয়ে প্রতিদিন খান খুব পরিচিত এই ৭টি সবজী - ইমিউনিটি বাড়বেই 


 মিথুনঃ স্থানান্তর গমনে কর্ম সাফল্য। সৃজনশীল কর্মে স্বীকৃতি ও প্রশংসালাভ। কর্মে অতিরিক্ত দায়িত্ব ও ওপরওয়ালার আস্থা লাভ। ব্যবসায় বেশি বিনিয়ােগে ক্ষতির আশঙ্কা । বুঝে শুনে নতুন বিনিয়োগ করবেন । ব্যয় যােগ থাকলেও অর্থাগম শুভ। বদহজম, বায়ু বৃদ্ধি, শ্লেম্মাদি রােগের আশঙ্কা। পতি-পত্নী সন্তানকে নিয়ে গৃহে সুখের অভাব হবে না। বিদ্যা ও ধর্মাচরণে অমনোেযােগ। 



কর্কটঃ ভুল সিদ্ধান্তে গৃহে ও কাজের জায়গায় অশান্তি, বাধা। অর্থভাগ্য শুভ। অর্থ বা দ্রব্য চুরির আশঙ্কা। উচ্চ ও উচ্চতর শিক্ষায় সফলতার সম্ভাবনা। বিভিন্ন কলাকুশলীদের সাফল্য উপার্জন বাড়বে। প্রেম-প্রণয় ও দাম্পত্যে সপ্তাহের শেষভাগ বেশ মনঃকষ্ট হতে পারে। স্ত্রীর সম্পত্তি প্রাপ্তির যােগ। সর্দি, জীবাণু সংক্রমণ ও পেটের রােগের এবং আঘাত প্রাপ্তির আশঙ্কা। 



☞ জানেন কি দু'বেলা খাবার জুটতো না হোমিওপ্যাথির জনক হ্যানিম্যানের ? পড়ুন জীবনী 


সিংহঃ সােমবার কর্মে বাধা থাকলেও অন্যদিনগুলি শুভ। বাস্তবমুখী সিদ্ধান্ত গ্রহণে কর্মে গতিলাভ করবে। উন্নতি ও আয় বাড়বে। কোনও অভিন্ন হৃদয় ব্যক্তির আন্তরিক সহায়তায় পাবেন। গৃহাদি সম্পত্তি ক্রয়ে অর্থ ব্যয়। গুরুজনের স্বাস্থ্য চিন্তা বৃদ্ধি করতে পারে। গৃহসুখ থাকবে। ঠান্ডা মাথায় কাজে সাফল্য পাবেন। সংক্রমণ ও বাতের ব্যথায় বিব্রতবােধ। ঈশ্বর স্মরণে মনে শান্তিলাভ।




কন্যাঃ কর্মক্ষেত্রে সাফল্যের সঙ্গে নিজমত, প্রতিষ্ঠা করতে পারবেন। শত্রুর প্রচেষ্টা ব্যর্থ হবে। দায়দায়িত্ব, সম্মান বৃদ্ধির সঙ্গে উপার্জন বাড়বে। ওপরওয়ালার অস্নেহ ভালােবাসায় কর্মে উৎসাহ বৃদ্ধি পাবে। মাথা ধরা ও বাতের যন্ত্রণায় দেহ সুখের অভাব। প্রেম- প্রণয় ও দাম্পত্য আনন্দময় হবে। সাহিত্যিক, উকিল ও ডাক্তারদের শুভ সময়। রাগ ও মানসিক চঞ্চলতা বাড়বে। স্থায়ী সম্পত্তি প্রাপ্তি বা লাভ হতে পারে। শান্তিলাভ।



তুলাঃ রূঢ় ব্যবহারে ঘরে বাইরে অপ্রিয় হবেন এবং নিজেই কর্মে বাধা সৃষ্টি করবেন । বিদ্যায় প্রবল অমনােযােগ। গভীর রাত পর্যন্ত জেগে স্বাস্থ্যহানী হতে পারে। পেট ও সর্দি কাশির সমস্যা হতে পারে। এই সপ্তাহ জুড়ে চলচ্চিত্র ও কলা শিল্পীদের উন্নতি ও উপার্জন যােগ বেশি। বাধার মধ্যে কর্মোন্নতি ও সুনাম আসবে। মানসিক চঞ্চলতা ও হতাশা বােধ হতে পারে। ধর্মাচরণে মনােযােগের অভাব থাকবে।

☞ এই একটি মাত্র ব্যায়াম করলেই আপনি ধরে রাখতে পারবেন সুস্বাস্থ্য । কোন ব্যায়াম ? জেনে নিন 

বৃশ্চিকঃ কর্মে সফল। বিপরীত কর্মও পেতে পারেন। অর্থাগম উত্তম। আত্মীয়কে অর্থদান, লৌকিকতায় ব্যয় বৃদ্ধি। উচিত কথায় রাগ করলে বিপদ। পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্কে চাপ ও সন্দেহ বৃদ্ধির যোগ প্রবল । স্থাপত্যবিদ ও প্রযুক্তিবিদদের সাফল্য বেশি। বিদ্যায় শুভ। নিম্নাঙ্গ, মাথার যন্ত্রণা ও আঘাতের আশঙ্কা। দেবারাধনায় অনীহা, অমনােযােগের সম্ভাবনা থাকবে। ধর্ম কর্মে মন বসবে না।



ধনুঃ পেট ও বুকের সমস্যার আশঙ্কা। বিদ্যার্থীরা উচ্চশিক্ষার ভালাে সুযােগ পাবেন। তবে মনঃসংযােগের অভাব থাকবে। সংসারে শান্তি থাকবে। বিতর্ক এড়িয়ে কর্মে অগ্রগতি ও অর্থাগম এবং একাধিক ক্ষেত্র থেকে অর্থ আসবে । দান কাজে মন যাবে। ক্ষণকালের জন্য মনে বৈরাগ্য আসাও অসম্ভব নয়। সন্তানের কৃতিত্বে গৌরব বােধ। ঈশ্বর চিন্তায় শান্তিলাভ।


মকরঃ অপেক্ষাকৃত শুভ সপ্তাহ। কর্মসাফল্যে তৃপ্তি, মর্যাদা বৃদ্ধি। শত্রু বাড়লেও আপনার বিজয় নিশ্চিত। ফাটকা বা শেয়ারে বিনিয়ােগ শুভ হবে না। চাকরিজীবীদের থেকে ব্যবসায়ীদের কাজে বাধা কম; সাফল্য, উপার্জন অনেক বেশি হবে। স্ত্রী-সন্তানের শরীর খারাপ হতে পারে। অতি পরিশ্রমে দেহে দুর্বলতা, নার্ভ, পেট ও বাতের সমস্যায় বিড়ম্বিত হতে পারেন। দান ও সৎগ্রন্থ পাঠে শান্তিলাভ।



কুম্ভঃ কর্মকেন্দ্রিক ঘােরাঘুরি, অধিক শ্রমে উন্নতি হবে। উপার্জনে বাধা থাকলেও তা মন্দ হবে না । প্রিয়জনের বিষয়গত কারণে অশান্তি ,মনঃকষ্ট পত্নী ও সন্তান সুখে আনন্দলাভ। অপ্রিয় বাক্য প্রয়ােগ ,রাগ বর্জন করুন। শিক্ষার্থীদের শুভ সময়। প্রয়ােজনীয় এবং অপ্রয়ােজনীয় ক্ষেত্রে প্রচুর ব্যয় যােগ। ধর্মাচরণে শান্তি। স্বাস্থ্য নিয়ে সতর্ক থাকতে হবে।




☞ বাজারে এসেছে ভেসপা কোম্পানীর ইলেক্ট্রিক স্কুটার , ১ বার চার্জ দিলে চলবে ১০০ কিমি দেখে নিন

মীনঃ শুভ সপ্তাহ। স্বনিযুক্ত প্রকল্পে উন্নতি বেশি। সব দিকেই শত্ৰু বৃদ্ধি পেতে পারে। কর্মসাফল্য, প্রতিষ্ঠা ও অর্থাগম বৃদ্ধির যােগ। স্পেকুলেশন কাজে অর্থপ্রাপ্তি হতে পারে। বিদ্যার্থীদের শুভ সময়; উচ্চশিক্ষায় সাফল্য। সামাজিক কাজে দান। প্রশংসালাভ। পেট, বুকের সমস্যা, শরীরে আঘাতের আশঙ্কা। গৃহের পরিবেশ শান্তিময় থাকবে। 





ডাউনলোড করুন ১৪২৮ সালের সেরা বাংলা ক্যালেন্ডার এখানে ক্লিক করুন 



কেমন যাবে এই সপ্তাহ ? পড়ুন ১২টি রাশির সাপ্তাহিক রাশিফল ০৮ই আগস্ট থেকে ১৪ই আগস্ট ২০২১ কেমন যাবে এই সপ্তাহ ? পড়ুন ১২টি রাশির সাপ্তাহিক রাশিফল ০৮ই আগস্ট থেকে ১৪ই আগস্ট ২০২১ Reviewed by WisdomApps on আগস্ট ০৮, ২০২১ Rating: 5

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.