কেমন যাবে এই সপ্তাহ ? পড়ুন ১২টি রাশির সাপ্তাহিক রাশিফল ১৫ই আগস্ট থেকে ২১ই আগস্ট ২০২১

  


কেমন যাবে এই সপ্তাহ ? পড়ুন ১২টি রাশির সাপ্তাহিক রাশিফল । জেনে নিন কি লেখা আছে আপনার ভাগ্যে । জেনে নিন প্রতিটি রাশির সাপ্তাহিক ভাগ্যফল । আপডেট দেওয়া হয় প্রতি রবিবার সকাল বেলা ।

বাড়িতে মাধ্যমিক পরীক্ষার্থী আছে ? অনলাইনে পড়াশুনা চালিয়ে যেতে ডাউনলোড করুন  মাধ্যমিক বন্ধু অ্যাপ   ☞ এখানে ক্লিক করুন 


এই সপ্তাহের সব রাশির রাশিফল 

মেষঃ স্বদেশবিদেশে উচ্চশিক্ষা ও গবেষণার সুবর্ণ সুযােগ পেতে পারেন। কর্মে বাধা থাকলেও উন্নতির যােগ। বহুজাতিক সংস্থায় কর্মলাভের সম্ভাবনা। প্রচুর পরিশ্রম ও কাজের চাপে দেহক্লান্তি, অবসাদ বাড়বে! বাতের ব্যথায় অস্বস্তিবােধ। ভাইয়ের রূঢ় ব্যবহারে মনঃকষ্ট। দাম্পত্য সম্পর্ক ভালাে থাকবে। অর্থকরী উপার্জনে বাধা থাকবে। সম্পত্তিগত আইনি ঝামেলার আশঙ্কা।


বৃষঃ কর্মে অগ্রগতি হবে। অর্থকড়ি উপার্জন ও সাফল্য বাড়বে। দাঁতের ব্যথা, গলা পেটের সমস্যা ও বাতের। বেদনায় দেহক্লেশের আশঙ্কা। সংসারে পারস্পরিক সম্পর্ক নরমে গরমে থাকবে। সম্পত্তির বাটোয়ারা নিয়ে ভাই-বােনে অশান্তির যােগ। সামাজিক সেবাকর্মে অপযশ হতে পারে। বক্তৃতা ও রাজনীতিতে সুনাম বাড়বে। উচ্চাকাঙ্ক্ষার কথা ব্যক্ত করলে পূরণ হবেনা। 


 মিথুনঃ উচ্চশিক্ষা ও গবেষণায় বৃহস্পতিবার থেকে বাধা আসবে। পরিশ্রমের পর কর্মে উন্নতি ও প্রশংসা প্রাপ্তি। ধনাগমন শুভ। কর্ম নিয়ে স্থানান্তর গমনে লাভ হবে। পারিবারিক সম্পর্কে বড় কোনও অশান্তির যােগ নেই। স্বাস্থ্য গতানুগতিকভাবে কাটবে। তবে দেহক্লান্তিতে বিড়ম্বিত হতে পারেন। লেখালেখির কাজে মনে শান্তি। ব্যয় যােগ বাড়বে। 


কর্কটঃ সবদিকেই একটা চাপ থাকবে। কর্মে উন্নতি হবে ধীরে। অংশীদারি ব্যবসায়। অর্থন্নতির যােগ। অমনােযােগিতায , বিদ্যায় আশানুরূপ ফলের অভাব। চোখ, গলা ও শ্লেষ্মদি ব্যাধিতে বিব্রত বােধ করতে পারেন। ভালাে, মন্দে মিশিয়ে পারিবারিক সম্পর্ক বজায় থাকবে। স্ত্রীর স্বাস্থ্য নিয়ে চিন্তা বৃদ্ধি। দানকর্ম ও ধর্মাচরণে মনে তৃপ্তিলাভ। 


সিংহঃ আপনার ও পরিবারের সম্মানহানির চেষ্টা করবে পরিচিত শত্রু। সাহিত্য ও সঙ্গীতচর্চা ভালাে হবে। অপ্রত্যাশিত ক্ষেত্র থেকে অর্থপ্রাপ্তি হতে পারে। শত্রুর বাধা অতিক্রম করে কর্মে উন্নতি। শুভ অর্থ উপার্জন যােগ। পেটের সমস্যা ও দেহের দুর্বলতা বৃদ্ধি। রাগ বাড়বে। বাক্যে সংযত না হলে শত্ৰু বৃদ্ধি পাবে। ঈশ্বর আরাধনায় তৃপ্তিলাভ। স্থায়ী সম্পত্তি বৃদ্ধি হতে পারে। 


কন্যাঃ ঈর্ষাপরায়ণ ব্যক্তি কর্মোন্নতিতে বাধা প্রদান করতে পারে। তবুও কর্মোন্নতি ও আর্থিক সাফল্য হবে অপ্রতিরােধ্য গতিতে। নতুন গৃহাদি নির্মাণ বা সংস্কারের অর্থ সংস্থান। উচ্চশিক্ষায় কোনও শুভ যােগাযােগে উপকৃত হতে পারেন। কারও মিষ্টি কথায় ভুলে অপর কারও বিরুদ্ধাচরণ করবেন না। শারীরিক যন্ত্রণায় দেহকষ্ট। দাম্পত্যের সম্পর্ক একপ্রকার চলবে।


তুলাঃ ঝুঁকিপূর্ণ বিনিয়ােগ থেকে বিরত থাকুন। অর্থকড়ি উপার্জনে বাধা থাকবে। সাহিত্য চারুকলায় সাফল্য বেশি হবে। ভাইবােনের সম্পর্কে ভুল বােঝাবুঝি হতে পারে। সাইনাস, বাতের বেদনায় দেহ সুখের অভাব। বিদ্যার্থীদের শুভ সময়। দাম্পত্য শান্তি বজায় থাকবে। বিবাহিত সন্তানের সমস্যায় চিন্তাবৃদ্ধি। মানসিক অস্থিরতায় ধর্মকর্মে বাধা। 


বৃশ্চিকঃ ব্যবসায়ে বড় সাফল্য আসতে পারে। নতুন ব্যবসায় অর্থ-বিনিয়ােগের চিন্তা। নামী প্রতিষ্ঠানে শিক্ষালাভের সুযােগ আসতে পারে। উচ্চস্থান থেকে পড়ে হাড় ভাঙতে পারে। প্রেম-প্রণয় দাম্পত্য সম্পর্কে জটিলতার আশঙ্কা। সন্তানের ব্যবহারে মনঃকষ্ট। স্ত্রী/স্বামীর স্বাস্থ্য চিন্তা বাড়বে। বেফাঁস মন্তব্যে বিপদ হতে পারে। ধর্মকর্মে মনঃসংযােগের অভাব। 


ধনুঃ কর্মে শত্রুর বাধা টপকে সাফল্য। কঠিন কর্ম সম্পন্ন করে প্রশংসা প্রাপ্তি। উচ্চমহলে যাতায়াত ও ধনাগম বাড়বে। একাধিক সদুপায়ে অর্থকড়ি প্রাপ্তিও অসম্ভব নয়। বাতের ব্যথা ও পেটে গ্যাস বৃদ্ধিতে বিব্রতবােধ। পারিবারিক সুসম্পর্ক বজায় থাকবে। দান কর্ম ও ধর্মকর্মে আত্মিক শান্তিলাভ। উচ্চশিক্ষায় সাফল্যের সম্ভাবনা বেশি। 



মকরঃ রাসায়নিক ও ওষুধ ব্যবসায়ীরা সীমিত বিনিয়ােগ করতে পারেন। ভবিষ্যৎ পরিকল্পনা রূপায়ণের শুভ সময়। শক্রর বাধায় ব্যবসার অগ্রগতি ব্যাহত। কারও কুপরামর্শে ক্ষতির আশঙ্কা। ধনাগম হবে। লটারি, শেয়ারে অধিক প্রাপ্তি যােগ। সুসংবাদে মানসিক চিন্তার অবসান। প্রেসার, সুগার ও বাতের বেদনা বাড়বে। শ্রীজগন্নাথ স্মরণ মননে অশুভ ফলের হ্রাস ও শুভ ফল বাড়বে।



কুম্ভঃ সুযুক্তি, সুচিন্তা ও মিষ্টি ব্যবহারে কর্মসমস্যা কেটে সাফল্য আসবে। কঠিন কাজ সুসম্পন্ন করে কর্তৃপক্ষের প্রশংসালাভ। অর্থভাগ্য উত্তম। অযথা উত্তেজনায় স্বাস্থ্যহানি হতে পারে- পেটের সমস্যা ও সুগার বৃদ্ধির আশঙ্কা। স্ত্রী সন্তানকে নিয়ে সংসারে সুখের অভাব হবে না। ধর্মাচরণে আগ্রহ বাড়বে। গুরুজনের চিকিৎসা ব্যয় বাড়বে। 


মীনঃ হঠাৎ পতন-অস্থিভঙ্গ এবং স্বাস্থ্যহানীর আশঙ্কা। কর্মে বাধা থাকলেও অগ্রগতি হবে। ঘরে-বাইরে শত্রু বাড়বে। চারুকলায় বিশেষ নৈপুণ্যের পুরস্কার ও প্রশংসা পেতে পারেন। সব বিদ্যার্থী, বিশেষ করে উচ্চশিক্ষায় সাফল্য আসবে। উটকো ঝামেলা ঝঞ্জাট থেকে নিজেকে সরিয়ে রাখুন। ঈশ্বর চিন্তা ও আরাধনায় মনঃসংযােগের অভাব।




ডাউনলোড করুন ১৪২৮ সালের সেরা বাংলা ক্যালেন্ডার এখানে ক্লিক করুন 



কেমন যাবে এই সপ্তাহ ? পড়ুন ১২টি রাশির সাপ্তাহিক রাশিফল ১৫ই আগস্ট থেকে ২১ই আগস্ট ২০২১ কেমন যাবে এই সপ্তাহ ? পড়ুন ১২টি রাশির সাপ্তাহিক রাশিফল ১৫ই আগস্ট থেকে ২১ই আগস্ট ২০২১ Reviewed by WisdomApps on আগস্ট ১৫, ২০২১ Rating: 5

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.