কেমন কাটবে এই সপ্তাহ ? ০১লা আগস্ট থেকে ০৭ই আগস্ট ২০২১ রাশিফল

                   


ডাউনলোড করুন ১৪২৮ সালের সেরা বাংলা ক্যালেন্ডার এখানে ক্লিক করুন 


এই সপ্তাহের সব রাশির রাশিফল 

মেষঃ সপ্তাহটি শুভাশুভভাবে কাটবে। লেখাপড়ায় শুভ সময় ,পরীক্ষার ফল ভালাে হবে। ক্ষমতার অহংকারে কোনও কাজ করবেন না। পারিবারিক ও অর্থনৈতিক দিকে অনুকূল পরিবর্তনের সম্ভাবনা। অংশীদারি কারবারে বিবাদ হতে পারে। সুহৃৎজনের ব্যবহারে মানসিক আঘাত পেতে পারেন। আইনি পথে সমস্যায় মােকাবিলাই শ্রেয়। বিয়ের বার্তালাপের পক্ষে অনুকূল সময়। বাতের ব্যথা, শরীরে ক্লান্তিবােধ বাড়বে। সংক্রমণজনিত রােগে ভােগান্তির যােগ।


☞ ধুলোয় অ্যালার্জি ? এই হোমিওপ্যাথি ওষুধ সম্পূর্ণ সুস্থ করে দিতে পারে আপনাকে । দেখুন 

বৃষঃ  শত্রুর সঙ্গে সন্ধি করে চলুন৷ সব দিকে একটা চাপ থাকবে। এরই মধ্যে হবে উন্নতি। কর্মে সাফল্য , উন্নতি ও উপার্জন বাড়বে। নামী প্রতিষ্ঠানে কর্মলাভ হতে পারে। বিদ্যার্থীদের পরীক্ষার ফল ভালাে হবে। উচ্চশিক্ষায় শুভ। প্রেম-প্রণয় ও দাম্পত্য জীবনে পারস্পরিক সম্পর্ক মধুময় হবে। কন্যাসন্তানের স্বাস্থ্য একটু খারাপ হতে পারে। মাথা-ঘাড়ে যন্ত্রণা, বদহজম, হাঁটুর ব্যথায় কষ্টের যােগ। 

হকার থেকে হলেন পৃথিবীর সেরা বিজ্ঞানী । পড়ে নিন আলভা এডিসন এর আশ্চর্য জীবনী । 

 মিথুনঃ পেট-বুক, সর্দি কাশির সমস্যায় সপ্তাহটি কাটবে৷ মােহের বশে কাজ করে ক্ষতির আশঙ্কা।  বিদ্যাচর্চা ও পরীক্ষার ফল অনুকুল হবে। কাজে সামান্য বাধা থাকলেও সাফল্য। আসবে। উপার্জন বাড়বে মঙ্গলবার থেকে। অংশীদারি ব্যবসায়ে হঠাৎ সমস্যা আসতে পারে। প্রেম-প্রণয় ও দাম্পত্য সম্পর্ক গতানুগতিক কাটবে। সন্তানের ভবিষ্যৎ নিয়ে আপনার চিন্তা বাড়বে। ধর্মাচরণে মনে শান্তিলাভ। 



কর্কটঃ রূঢ়-অপ্রিয় কথায় শত্রু বাড়বে। কর্মে সাফল্য, সুনাম, উপার্জন কম বেশি সকলেরই বাড়বে।  সােমবার দুপুর থেকে সার্বিক বাধা কিছুটা কমবে। বিশেষ কারও সহায়তায় সম্পত্তি সমস্যার সুরাহা  হতে পারে। শিক্ষা ও প্রতিযােগিতার ক্ষেত্রে সফলতার প্রবল যােগ। পায়ে। আঘাত লাগতে পারে। সর্দি-কাশি- হাঁপানি, গলার গ্রন্থি রােগে ভােগান্তির আশঙ্কা। হঠাৎ কাউকে দান করে পরে আফশােস হতে পারে। 


ত্রিপিটক কি বলছে ? মানুষের পালনীয় ৯টি নিয়ম জেনে নিন 


সিংহঃ  শিক্ষার্থীদের শুভ সময়। কর্মের কঠিন দায়িত্ব  সাফল্যের সঙ্গে সমাধা করে প্রশংসা পাবেন। কারও কিছু বাধা আসতে পারে। পরিবারে পারস্পরিক সম্পর্ক শান্তিময় হবে। বড় কোনও অশান্তির যােগ নেই। বুধবার থেকে আর্থিক বাধা কাটবে। কর্মে নিজমত প্রতিষ্ঠা করতে পারবেন। বদহজম, বায়ু বৃদ্ধি। দুর্বলতা বােধ ও সংক্রমণে অল্প কষ্ট হতে পারে। মাঝে মানসিক চিন্তা হঠাৎ বাড়বে। ধর্মকর্মে শান্তি লাভ হবে।



কন্যাঃ জাতিকাদের কর্মে সুনাম, কর্মের প্রসার ও অর্থ। উপার্জন হবে প্রচুর। কর্মক্ষেত্রে ঈর্ষাপরায়ণ ব্যক্তি বাধার সৃষ্টি করবে। শিক্ষার্থী, খেলােয়াড়দের খুবই শুভ সময় স্বক্ষেত্রে সাফল্য। উন্নত সুযােগ প্রাপ্তি, জনপরিচিতির সম্ভাবনা। শিরদাঁড়া, পায়ের হাঁটু গােড়ালি, মাথার যন্ত্রণা হতে পারে। প্রেম-প্রণয়ে, দাম্পত্য সম্পর্ক এক প্রকার ভালােই থাকবে। সৃষ্টিশীল কাজ ও ঈশ্বর চিন্তা মনে উঁকি দেবে।  



তুলাঃ সার্বিক চাপ ও বাধা থাকবে। মাঝে মধ্যে মনে। হতাশা আসতে পারে। অহেতুক। নিজ ব্যবহার মার্জিত করুন। অন্যথায় ঘরে বাইরে সম্পর্কহানি হতে পারে। কর্মে সাফল্য ও অগ্রগতি বজায় থাকবে। ডাক্তার, বড় ও ছােট পর্দার অভিনেতা-অভিনেত্রী, পেশাদারগণদের উপার্জন বেশি হবে। বাকিদের থেকে। বাম চোখ, পেট ও বুকের সমস্যায় ভােগান্তির আশঙ্কা। ধর্ম আচরণbভালাে হবে।

☞ স্তন ক্যান্সার হয়েছে কিনা কিভাবে নিজেই বুঝবেন ? কি চিকিৎসা করাবেন ? জেনে নিন  

বৃশ্চিকঃ কর্মযােগ শুভ , সকলেরই অর্থ উপার্জন হবে। যানবাহন ক্রয়ের স্বপ্ন বাস্তব হতে পারে। কর্মে অগ্রগতি হলেও শত্রুরা বাধা দানের চেষ্টা করবে। পারিবারিক পারস্পরিক সম্পর্ক ভালাে নাও যেতে পারে। অপ্রিয় বাক্য প্রয়ােগ ও অতিরিক্ত চালাকি করে ঘরে বাইরে আপশ হতে পারে। মাথার যন্ত্রণা, বাতের ব্যথা ও সংক্রামক রােগের আশঙ্কা। শুক্রবার থেকে পতিপত্নী সম্পর্ক ভালাে যাবে। ব্যয় যােগ প্রবল। বিদ্যার্থীদের শুভ সময়। পরীক্ষার ফল হবে আশাতিরিক্ত। 



ধনুঃ সপ্তাহটি শুভ। ব্যয়ের চাপ বাড়বে। পাওনা অর্থ প্রাপ্তিতে বাধা। গৃহ ক্রয় বা। নির্মাণ বা সংস্কারের কাঙ্ক্ষিত অর্থ হঠাৎ জোগাড় হতে পারে। কর্মের প্রসার ও সাফল্য থাকলেও অহেতুকচিন্তা বাড়বে। যিনি যে কাজই করুন, অর্থকরি আয় হবে ভালাে। বিদ্যার্থী, গবেষক ও শিক্ষাব্রতীদের পক্ষে অনুকূল সময়। সােম বা মঙ্গলবার অপ্রত্যাশিত ক্ষেত্র থেকে  অর্থ প্রাপ্তি হতে পারে। বাত ও রক্তচাপ বৃদ্ধি। পেটের সমস্যায় কষ্টের সম্ভাবনা। নিম্নাঙ্গে আঘাত পাওয়া অসম্ভব নয়।




মকরঃ  সপ্তাহটি শুভ। স্বাস্থ্য নিয়ে বড় কোনও ভােগান্তি নেই। সামান্য সমস্যা হতে পারে বুক-পেট ও নিম্নাঙ্গে। অল্প বাধা থাকলেও সবার কাজের অগ্রগতি হবে। পেশাদার, ব্যবসায়ীদের কর্মসাফল্য প্রসার, অর্থ যশ প্রাপ্তি হবে অন্যদের থেকে বেশি। চাকরিজীবীদের কাজে বাধা থাকতে পারে। বিকাল-সন্ধের সময় মনে হতাশা বৃদ্ধি ও অতিরিক্ত ভবিষ্যৎ চিন্তা আসতে পারে। গৃহে পারস্পরিক সম্পর্ক মাধুর্যপূর্ণ থাকবে। মিত্ৰবেশী শক্র থেকে সতর্কতা দরকার। জ্ঞাতি সমস্যা সৃষ্টি করতে পারে। ধৰ্মাৰ্চনায় আনন্দলাভ হবে। আফশােস হতে পারে।


কুম্ভঃ অলসতা বাড়বে। কাজে মন বসতে চাইবে না। তার মধ্যেও আপনার কর্ম সাফল্য আসবে। তবে তা কষ্টসাধ্য। বিদ্যার্থী, বিশেষ করে উচ্চতর শিক্ষার শিক্ষার্থীদের বিদ্যার পক্ষে সময়টা খুবই অনুকূল। দৈহিক দুর্বলতা, রক্তের ব্যাধি ও পেটের রােগ হতে পারে। কর্মে শত্রু শক্তিশালী হয়ে ক্ষতি সাধনে সক্রিয় হতেই কাটবে। তবে মাঝে মধ্যে স্ত্রীর ঝাঁঝালাে বাক্য সহ্য করতে হবে। দেবকর্ম ও দানকর্মে মনে শান্তির সম্ভাবনা।

☞ বাজারে এসেছে ভেসপা কোম্পানীর ইলেক্ট্রিক স্কুটার , ১ বার চার্জ দিলে চলবে ১০০ কিমি দেখে নিন

মীনঃ কর্ম সমস্যার সমাধান হবে কোনও অভাবশালীর আনুকূল্যে। ব কর্মে উন্নতি ও উপার্জন হবে এবং সঞ্চয়ও হতে পারে। কর্মে প্রতিদ্বন্দ্বী শত্রুর শক্তি ক্ষয় আপনাকে বিজয়ী করবে৷ স্বনিযুক্তি প্রকল্পে সফল হবেন। গ্যাসট্রাইটিস, হাঁটুর ব্যথা বৃদ্ধির সম্ভাবনা আছে। বিদ্যার্থীদের পক্ষে অনুকূল সময়৷ কারও প্রতি আশক্তি বৃদ্ধি দাম্পত্য অশান্তি ডেকে আনতে পারে। দৈব বা দানকার্যে অর্থ ব্যয় হতে পারে।




ডাউনলোড করুন ১৪২৮ সালের সেরা বাংলা ক্যালেন্ডার এখানে ক্লিক করুন 



কেমন কাটবে এই সপ্তাহ ? ০১লা আগস্ট থেকে ০৭ই আগস্ট ২০২১ রাশিফল কেমন কাটবে এই সপ্তাহ ? ০১লা আগস্ট থেকে ০৭ই আগস্ট ২০২১ রাশিফল Reviewed by WisdomApps on আগস্ট ০১, ২০২১ Rating: 5

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.