এই সপ্তাহে কি লেখা আছে আপনার ভাগ্যে ? পড়ুন সাপ্তাহিক রাশিফল ২০ থেকে ২৬শে জুন

   


ব্যাবসার হিসাব করতে এখন আর ভুল হবে না , ডাউনলোড করুন CASIO ক্যালকুলেটার অ্যাপ   ☞ এখানে ক্লিক করুন 


এই সপ্তাহের সব রাশির রাশিফল 

মেষঃ সপ্তাহের প্রথম দিকে এক নিত্যনতুন কর্মপরিকল্পনার সঞ্চার। অন্তর্নিহিত কর্মানুসন্ধানে সাফল্য। ব্যবসাক্ষেত্রে অগ্রগতি। সপ্তাহের মধ্যভাগে। পারিবারিক জীবনে ভুল বােঝাবুঝির অবসান। আধ্যাত্মিক কৃপায় শরীর- স্বাস্থ্যের উন্নতি। সপ্তাহের অন্তভাগে সন্তানের বিদ্যাশিক্ষায় একাগ্রতা সন্তোষজনক অগ্রগতিতে মানসিক ভার লাঘব। স্বনিযুক্তি কাজকর্ম বা প্রকল্পে যুক্ত ব্যক্তিদের আয়-উপার্জন বৃদ্ধিতে মানসিক প্রফুল্লতা। প্রেম-পরিণয়ে অতিরিক্ত মান- অভিমানে সমস্যা জটিলতা বৃদ্ধি।


☞ একজিমা থেকে ক্যান্সার - হাজারো রোগ সারাতে পারে নিম - জেনে নিন 

বৃষঃ সপ্তাহের প্রথম দিকটা যতটা সম্ভব বাদানুবাদ এড়িয়ে চলাই শ্রেয়। নতুবা বিপত্তি বাড়তে পারে। চাকরিজীবীদের আয়-ব্যয়ের মধ্যে সমতা বজায় রাখা প্রয়ােজন। সপ্তাহের মধ্যভাগে ওষুধের ব্যবসায়ী ও চিকিৎসা সামগ্রীর সঙ্গে যুক্ত ব্যক্তিদের আয়-উপার্জন বৃদ্ধির যােগ সুস্পষ্ট। ঈর্ষাকাতর ব্যক্তির দূরভিসন্ধি সম্পর্কে সচেতনতা প্রয়ােজন। সপ্তাহের অন্তভাগে উচ্চশিক্ষা ও গবেষণামূলক কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিদের সফলতা ও স্বীকৃতি প্রাপ্তির যােগ। দাম্পত্যজীবনে মনমালিন্যের অবসান। প্রেম-পরিণয়ে মানসিক প্রফুল্লতা বৃদ্ধি।


হকার থেকে হলেন পৃথিবীর সেরা বিজ্ঞানী । পড়ে নিন আলভা এডিসন এর আশ্চর্য জীবনী । 

 মিথুনঃ উচ্চপদস্থ ব্যক্তিদের সঙ্গে মনােমালিন্যে কর্মক্ষেত্রে অহেতুক জটিলতা বৃদ্ধির যােগ। তাই সপ্তাহের প্রথম দিকে অত্যন্ত ধৈর্য ও বুদ্ধিমত্তার সঙ্গে পরিস্থিতির সদ্ব্যবহার করা প্রয়ােজন। সপ্তাহের মধ্যভাগে নিকট আত্মীয়, বন্ধুবর্গের সহায়তায় ব্যবসাক্ষেত্রে ক্রমিক অগ্রগতি। বিদ্যাশিক্ষায় অমনােযােগিতা ও চঞ্চলতা উত্তরােত্তর বৃদ্ধি দুশ্চিন্তার কারণ হয়ে দাঁড়াতে পারে। সপ্তাহের অন্তভাগে বাতজবেদনা, শ্বাসকষ্ট, হৃদযন্ত্রের সমস্যায় বিব্রত হওয়ার যােগ থাকলেও খুব বেশি দুশ্চিন্তার কিছু নেই। সহৃদয় ব্যক্তির সহায়তায় বিকল্প কর্মানুসন্ধানের সাফল্য। 


কর্কটঃ অত্যধিক দুশ্চিন্তা ও অর্থনৈতিক টানাপােড়েনে মানসিক চাপ বৃদ্ধি। মনে স্থিরতা রাখা প্রয়ােজন এই অবস্থা খুব বেশিদিন চলবে না। ঈশ্বরের কৃপায় খুব শীঘ্রই সমস্যা মুক্তির যােগ আসন্ন। সপ্তাহের মধ্যভাগে গুরুজন স্থানীয় ব্যক্তির শরীর-স্বাস্থ্যের উল্লেখযােগ্য অগ্রগতিতে মানসিক ভার লাঘব। স্বামী-স্ত্রীর সম্পর্কের টানাপােড়েন অব্যাহত। সপ্তাহের অন্তভাগে উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত সম্পত্তি নিয়ে পারিবারিক বিবাদে আইনি শলা-পরামর্শ করা নিতান্তই জরুরি। 

বাচ্চাদের কি ডাইপার পরানো উচিৎ ? কি বলছেন বিশেষজ্ঞ ডাক্তার বাবুরা ? 


সিংহঃ সপ্তাহের প্রথম দিকে ব্যবসাক্ষেত্রে আয়-উপার্জন | বৃদ্ধি ও অগ্রগতির যােগ সুস্পষ্ট। ব্যয়ভাব বেশি থাকবে। দাম্পত্য জীবনে মনোেমালিন্যের অবসান। সপ্তাহের মধ্যভাগে ভাগ্যবিড়ম্বনা ও হতাশায় মনােবল হ্রাস পেলেও গুরুজন স্থানীয় সহৃদয় ব্যক্তির পরামর্শে নতুন উদ্যোগ ও উদ্যমে নব কর্মপ্রেরণার সঞ্চার। বাক্যে ও আচরণে সংযম জরুরি। নতুবা পারিবারিক বিরােধ দাম্পত্য অশান্তির আশঙ্কা। সপ্তাহের অন্তভাগে পিত্ত, শ্লেষ্ম বৃদ্ধি ও বাতজবেদনায় কাহিল হওয়ার সম্ভাবনা। যােগ, ধ্যান ও প্রাণায়ামে শরীর-স্বাস্থ্যের উন্নতি।





কন্যাঃ সপ্তাহের প্রথমভাগে কর্মক্ষেত্রে দায়িত্ববৃদ্ধি। মৌলিক চিন্তা ও সুযােগের সদ্ব্যবহারে ব্যবসায়িক অগ্রগতি। সপ্তাহের মধ্যভাগে রক্তে শর্করা বৃদ্ধিতে এবং ইউরিক অ্যাসিডের প্রাবল্যে নানাধরনের শারীরিক জটিলতা। রােজকার সাংসারিক দায়-দায়িত্ব পালনে ভবিষ্যৎ সঞ্চয়ে হাত পড়তে পারে। সপ্তাহের অন্তভাগে আধ্যাত্মিক কৃপায় শরীর-স্বাস্থ্যের উন্নতি। কন্যাসন্তানের বিবাহ সংক্রান্ত বিষয়ে উদ্যোগ ও .পরিকল্পনা।



তুলাঃ সপ্তাহের প্রথম দিকে বাস্তববাদী পরিকল্পনা ও উপস্থিত বুদ্ধিমত্তার জোরে কর্মক্ষেত্রে দুর্জন সহকর্মীর যাবতীয় চক্রান্ত বানচাল করে দিতে সক্ষম হবেন। শরীর ও মনের অস্থিরতায় যােগ, প্রাণায়ামে উদ্যোগী হওয়া প্রয়ােজন। সপ্তাহের মধ্যভাগে শেয়ার, ফাটকায় অর্থতির যােগ সুস্পষ্ট। মানসিক শক্তির বিকাশে পারিবারিক সমস্যা ও শত্রুভয় থেকে মুক্তি। সপ্তাহের অন্তভাগে রাজনৈতিক ক্ষেত্রে পদ ও দায়িত্ব বৃদ্ধি। শিল্পী, কলাকুশলীদের নতুন কর্মোদ্যোগ। আইন ব্যবসায়ীদের আয়-উপার্জনের ক্রমিক অগ্রগতি। 


☞গৌরি মাতার এই বানীগুলো আপনার জীবন বদলে দিতে পারে - পড়ুন 

বৃশ্চিকঃ সপ্তাহের প্রথমভাগে ঋণশােধে মানসিক ভার লাঘব। ব্যবসাক্ষেত্রে ধীরে ধীরে আয়-উপার্জন বৃদ্ধিতে উৎসাহ, উদ্দীপনার সঞ্চার। বিবাহ উপযুক্ত সন্তানের বিবাহ পরিকল্পনা বিষয়ে এবার উদ্যোগী হওয়া প্রয়ােজন। সপ্তাহের মধ্যভাগে দিনের পর দিন কর্মী-সংকোচনে মানসিক উদ্বেগ বৃদ্ধি। ভবিষ্যতের সঞ্চয়ে হাত। দাম্পত্য জীবনে অত্যধিক আবেগে সম্পর্কের জটিলতা বৃদ্ধি। সপ্তাহের অন্তভাগে প্রেম-পরিণয়ে পুরানাে বিবাদের নিষ্পত্তি। বিকল্প কর্মানুসন্ধানে উল্লেখযােগ্য সাফল্যে মানসিক ভার লাঘব।




ধনুঃ সপ্তাহের প্রথমভাগেই শরীর-স্বাস্থ্যের ক্রমিক অগ্রগতিতে মানসিক বল- বৃদ্ধি। ব্যবসা, বিকল্প জীবিকায় নব উদ্যম ও কর্মপ্রেরণার সঞ্চার তরে, পাওনাদারের তাগাদায় বিড়ম্বনার যােগ সুস্পষ্ট। ঠান্ডা মাথায় উক্ত সমস্যার সমাধান করা প্রয়োজন। সপ্তাহের মধ্যভাগে কর্মে স্থাগত পরিবর্তনের উদ্যোগ ও পরিকল্পনা করা প্রয়ােজন। গৃহসংস্কারে এখনই অত্যধিক বিনিয়ােগ না করাই শ্রেয়। সপ্তাহের অন্তভাগে সম্পত্তিঘটিত বিবাদে আইনি পরামর্শ নেওয়া জরুরি। প্রেমপরিণয়ে নৈরাশ্যবৃদ্ধি।



মকরঃ সপ্তাহের প্রথম দিকে বিকল্প জীবিকা কর্মানুসন্ধানে আশাতীত সাফল্যে মানসিক বল বৃদ্ধি। স্বামী-স্ত্রীর সম্পর্কের উন্নতিতে মানসিক প্রফুল্লতা বৃদ্ধি। সপ্তাহের মধ্যভাগে জ্ঞাতিআত্মীয়ের অমানবিক আচরণে হতাশা বৃদ্ধি। বলবান শক্রর দূরভিসন্ধি সম্পর্কে সতর্কতা প্রয়োজন। সপ্তাহের অন্তভাগে রাজনৈতিক ক্ষেত্রে কৃতিত্বের পরিচয়। শেয়ার, ফাটকায় খুব বেশি লগ্নি থেকে বিরত থাকা প্রয়ােজন। সন্তানের বিদ্যাশিক্ষায় উত্তরােত্তর অমনােযােগিতায় হতাশা বৃদ্ধি।


কুম্ভঃ সপ্তাহের আদ্যভাগে সময়ােচিত চিকিৎসা ও ঐশ্বরিক কৃপায় প্রিয়জনের শরীর-স্বাস্থ্যের উল্লেখযােগ্য উন্নতিতে মানসিক উদ্বেগের অবসান। কর্মক্ষেত্রে জটিলতা বৃদ্ধিতে মানসিক অস্থিরতা বৃদ্ধি। সপ্তাহের মধ্যভাগে স্বামীস্ত্রীর যৌথ বােঝাপড়ায় পারিবারিক মনােমালিন্যের অবসান। গৃহনির্মাণ ও গৃহসংস্কারে ব্যাঙ্ক ঋণ অনুমােদনের সম্ভাবনা অতীব। সপ্তাহের অন্তুভাগে কর্মক্ষেত্রে বহুদিনের অচলাবস্থার সন্তোষজনক সমাধান। সন্তানের বিদ্যাশিক্ষায় মনােযােগ হ্রাসে হতাশার উদ্রেক। 

☞ বাজারে এসেছে ভেসপা কোম্পানীর ইলেক্ট্রিক স্কুটার , ১ বার চার্জ দিলে চলবে ১০০ কিমি দেখে নিন

মীনঃ এই সপ্তাহের প্রথম দিকে আয়-উপার্জন বৃদ্ধির যােগ সুস্পষ্ট। তবে ঋণবৃদ্ধিতে এবার রাশ টানা প্রয়ােজন। প্রেম-পরিণয়ে মনােমালিন্য বৃদ্ধিতে নৈরাশ্যের সঞ্চার। সপ্তাহের মধ্যভাগে শরীর-স্বাস্থ্যের বিষয়ে সতর্কতা অবলম্বন প্রয়ােজন। পারিবারিক ক্ষেত্রে আবেগের বশবর্তী হয়ে কোনও সিদ্ধান্ত নেওয়া উচিত হবে না। সপ্তাহের অন্তভাগে ব্যবসাক্ষেত্রে। খুব বেশি লগ্নি করা উচিত হবে না। উচ্চশিক্ষা, বৃত্তিমূলক প্রশিক্ষণ, গবেষণামূলক কার্যে প্রয়ােজনীয় স্বীকৃতি প্রাপ্তিতে মানসিক প্রফুল্লতা।





ডাউনলোড করুন ১৪২৮ সালের সেরা বাংলা ক্যালেন্ডার এখানে ক্লিক করুন 



এই সপ্তাহে কি লেখা আছে আপনার ভাগ্যে ? পড়ুন সাপ্তাহিক রাশিফল ২০ থেকে ২৬শে জুন এই সপ্তাহে কি লেখা আছে আপনার ভাগ্যে ? পড়ুন সাপ্তাহিক রাশিফল ২০ থেকে ২৬শে জুন Reviewed by Wisdom Apps on জুন ২০, ২০২১ Rating: 5

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.