এই সপ্তাহ আপনার কেমন কাটবে ? পড়ুন ০৬ ঐ জুন থেকে ১২ই জুনের নিখুঁত রাশিফল


কেমন যাবে এই সপ্তাহ ? পড়ুন ১২টি রাশির সাপ্তাহিক রাশিফল । জেনে নিন কি লেখা আছে আপনার ভাগ্যে । জেনে নিন প্রতিটি রাশির সাপ্তাহিক ভাগ্যফল । আপডেট দেওয়া হয় প্রতি রবিবার সকাল বেলা ।

ডাউনলোড করুন ১৪২৮ সালের সেরা বাংলা ক্যালেন্ডার   ☞ এখানে ক্লিক করুন 


এই সপ্তাহের সব রাশির রাশিফল 

মেষঃ  কর্মসূত্রে দায়িত্ববৃদ্ধির মাধ্যমে সপ্তাহটি শুরু হতে পারে। ব্যবসা-বাণিজ্যের ধীর গতিতে অগ্রগতিতে ধৈর্য বজায় রাখা প্রয়ােজন। সপ্তাহের মধ্যভাগে দাম্পত্য কলহের কারণে পারিবারিক শান্তি বিঘ্নিত হতে পারে। বিবাহযােগ্য পুত্র/ কন্যাকে নিয়ে দুশ্চিন্তা বৃদ্ধি। শেয়ার, ফাটকা, লটারিতে অত্যধিক লগ্নি করা উচিত হবে না। সপ্তাহের অন্তভাগে বৃত্তিগত প্রশিক্ষণ, চারুকলা, হস্তশিল্পে প্রতিভার স্বীকৃতি। আধ্যাত্মিক কৃপায় শরীর-স্বাস্থ্যের উন্নতিতে মানসিক বল বৃদ্ধি। সন্তানের বিদ্যাশিক্ষায় মনঃসংযােগ হীনতায় হতাশাবৃদ্ধি।

☞ মাত্র ১৩ বছর বয়সে শুরু করেন লেখা - মানিক বন্দ্যোপাধ্যায়ের জীবনী পড়ুন - অনুপ্রানিত হবেন 

বৃষঃ এই সপ্তাহের প্রথম দিকেই পুরনাে মামলা মােকদ্দমা, আইনি সমস্যায় সুচিন্তিত আইনি পরামর্শ নেওয়ার আবশ্যকতা দেখা দিতে পারে। ব্যবসা বৃদ্ধিতে আরও বেশি উদ্যমী হওয়ার প্রয়ােজন দেখা যাচ্ছে। সপ্তাহের মধ্যভাগে বিরূপ সহকর্মীর উস্কানিতে কর্মক্ষেত্রে অস্থিরতা বৃদ্ধি পেতে পারে। ঠান্ডা মাথায় উক্ত সমস্যার সমাধানে উদ্যোগী হওয়া প্রয়ােজন। সপ্তাহের অন্তভাগে নিজের ও পরিবারের সদস্যদের সম্মান রক্ষায় বাড়তি সতর্কতার প্রয়ােজন হতে পারে। উপস্থিত বুদ্ধি ও সময়ােচিত দৃঢ় সিদ্ধান্তে ব্যবসায় ভরাডুবি কাটিয়ে অগ্রগতি।


☞ ইমিউনিটি বাড়াতে ওষুধ না খেয়ে প্রতিদিন খান খুব পরিচিত এই ৭টি সবজী - ইমিউনিটি বাড়বেই 


 মিথুনঃ এই রাশির জাতক/ জাতিকাদের আলােচ্য সপ্তাহের প্রথম দিকে বেশি দূরবর্তী যাত্রা এড়িয়ে যাওয়াই প্রয়ােজন। কর্মক্ষেত্রে বহু প্রত্যাশিত দায়িত্ববৃদ্ধি/পদোন্নতিতে মানসিক প্রফুল্লতা। সপ্তাহের মধ্যভাগে আয়- উপার্জন বৃদ্ধি, দূরযাত্রা। প্রেম-পরিণয়ে বিতর্ক-বিবাদে মানসিক স্থিরতা ভঙ্গ হতে পারে। সপ্তাহের অন্তভাগে ব্যবসায়ীদের ব্যবসা বৃদ্ধির সুযােগ আসতে পারে। স্থির সংকল্পের মাধ্যমে পুরনাে গৃহ-বিবাদের সন্তোষজনক সমাধান।


কর্কটঃ সপ্তাহের প্রথম দিকে আয়-উপার্জন বৃদ্ধির সুবর্ণ সুযােগ কাজে লাগাতে আরও উদ্যোগী হওয়া প্রয়ােজন। শত্রুর সঙ্গে এখনই সংঘাতে না গিয়ে আপস-মীমাংসা করে নেওয়াই বুদ্ধিমানের কাজ হিসাবে পরিগণিত হতে পারে। সপ্তাহের মধ্যভাগে সন্তানের বিদ্যাশিক্ষায় অগ্রগতি। প্রেম-পরিণয়ে নৈরাশ্য বৃদ্ধির অবসান ঘটিয়ে রাগ-অনুরাগের প্রাবল্য। সপ্তাহের অন্তভাগে ভেষজ চিকিৎসা, যােগ, প্রাণায়াম শরীর-স্বাস্থ্যের অভূতপূর্ব অগ্রগতি। ঋণ আদায়কারী ব্যক্তি, সংস্থার আচরনে সামাজিক সম্মানহানি। 


☞ জানেন কি দু'বেলা খাবার জুটতো না হোমিওপ্যাথির জনক হ্যানিম্যানের ? পড়ুন জীবনী 


সিংহঃ মন ও বুদ্ধির অস্থিরতায় কর্মক্ষেত্রে সঠিক সিদ্ধান্ত নিরূপণে সিদ্ধান্তহীনতা। এই কারণে সপ্তাহের প্রথম দুটি দিন কোনও দৃঢ় সিদ্ধান্ত না  নেওয়াই শ্রেয়। সপ্তাহের মধ্যভাগে ব্যবসা-বাণিজ্যের ক্রমিক অগ্রগতিতে মানসিক অস্থিরতার অবসান। উচ্চতর বিদ্যার্জন, গবেষণামূলক অধ্যয়নে সফলতা। সপ্তাহের অন্তভাগে কর্মসূত্রে দূরযাত্রার প্রয়ােজন দেখা দিলেও তা এড়িয়ে যেতে পারলেই ভালাে হয়। জ্ঞাতি-পরিজনের হৃদয়হীন আচরণে পারিবারিক শান্তি বিঘ্নিত। 




কন্যাঃ এই সপ্তাহের গােড়ার দিকে সৃজনশীল উপাদানমূলক ও ইমারতী দ্রব্যের ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা ব্যবসা- বাণিজ্যে বেশ কিছুটা সফলতা আশা করতে পারেন। সপ্তাহের মধ্যভাগে পারিবারিক ও দাম্পত্য জীবনে মতানৈক্য এড়িয়ে চলাই শ্রেয়। প্রেম-পরিণয়ে বিতর্ক-বিবাদ এড়িয়ে চলুন। সপ্তাহের অন্তভাগে ঋণ পরিশােধে মানসিক ভার লাঘব। অঙ্কন, চারুকলা, অভিনয় ও অন্যান্য শিল্পকর্মের সঙ্গে যুক্ত ব্যক্তিদের নতুন কর্মোদ্যোগ ও কর্মপ্রেরণার সঞ্চার।



তুলাঃ এই রাশির জাতক/জাতিকাদের সপ্তাহের প্রথম দিকে কর্মক্ষেত্রে নতুন দায়িত্ব ন্যস্ত হতে পারে। ব্যবসাক্ষেত্রে ঋণবৃদ্ধিতে মানসিক চাপ বৃদ্ধি। সপ্তাহের মধ্যভাগে জমি-সম্পত্তি ক্রয়-বিক্রয়ে জ্ঞাতি-পরিজনের সঙ্গে মনােমালিন্য। বলবান শত্রুর কার্যকলাপ সম্পর্কে সজাগ দৃষ্টি রাখা প্রয়ােজন। প্রবাসী আত্মীয়ের শরীর-স্বাস্থ্য নিয়ে উৎকণ্ঠা বৃদ্ধি। সপ্তাহের অন্তভাগে পারিবারিক মতবিরােধের সন্তোষজনক মীমাংসা। সন্তানের বিদ্যাশিক্ষায় ক্রমিক অবনতিতে উৎকণ্ঠা উদ্বেগ বৃদ্ধি। 

☞ এই একটি মাত্র ব্যায়াম করলেই আপনি ধরে রাখতে পারবেন সুস্বাস্থ্য । কোন ব্যায়াম ? জেনে নিন 

বৃশ্চিকঃ সপ্তাহের প্রথম দিকে কারিগরি বিদ্যা বৃত্তিমূলক, প্রশিক্ষণ, হস্ত সূচী শিল্পের ব্যক্তিবর্গদের কর্মসংস্থানের নতুন দিগন্ত উন্মােচন। প্রেমিক-প্রেমিকাদের পক্ষেও সপ্তাহটা বেশ ভালােই যাবে। সপ্তাহের মধ্যভাগে কর্মক্ষেত্রে যে অনুযায়ী দায়িত্ব বৃদ্ধি হবে, সেই অনুযায়ী স্বীকৃতি, প্রাপ্তিতে বাধাবিঘ্ন। ব্যবসাক্ষেত্রে সন্তোষজনক অগ্রগতি। সপ্তাহের অন্তভাগে গুরুজন স্থানীয় ব্যক্তির শরীর-স্বাস্থ্য নিয়ে অত্যধিক দুশ্চিন্তার কারণ না থাকলেও সতর্কতা আবশ্যক। 



ধনুঃ সপ্তাহের প্রথম দিকে কর্মক্ষেত্রে অত্যধিক জটিলতা মানসিক উদ্বেগের প্রধানতম কারণ হয়ে দাঁড়াতে পারে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে বিতর্ক-বিবাদে না গিয়ে আপস করে নেওয়াই এই মুহূর্তে সমীচীন। সপ্তাহের মধ্যভাগে আয়ের থেকে ব্যয়ের ভাব বেশি। পাওনাদারের নিত্যনৈমিত্তিক তাগাদা বিড়ম্বনার বড় কারণ হয়ে দাঁড়াতে পারে। দাম্পত্য জীবনে অতিরিক্ত আশা-প্রত্যাশা না করাই বাঞ্ছনীয়। সপ্তাহের অন্তভাগে প্রবাসী আত্মীয়স্বজনের খোঁজখবরে মানসিক ভার লাঘব। উচ্চতর বিদ্যা, গবেষণামূলক কার্যের সঙ্গে যুক্ত ব্যক্তিদের পক্ষে সপ্তাহটা অত্যন্ত শুভ ফলপ্রদ বলে বিবেচিত হতে পারে।


মকরঃ কর্মজগতে নিত্য নৈমিত্তিক কর্মী সংকোচনের ঘটনা সপ্তাহের প্রথম দিকে মানসিক চাপ বৃদ্ধি করতে পারে। ব্যবসাক্ষেত্রে অনেকদিনের শ্রম ও প্রচেষ্টার শুভ ফল এবার হাতেনাতে পাবেন। সপ্তাহের মধ্যভাগে স্বামী-স্ত্রীর বােঝাপড়ায় তৃতীয় পক্ষের অবান্তর আগমন অশান্তি বৃদ্ধির কারণ হয়ে উঠতে পারে। তাই উক্ত বিষয়ে সতর্ক থাকা প্রয়ােজন। সপ্তাহের অন্তভাগে শেয়ার, ফাটকা, লটারিতে অর্থাগমে মানসিক প্রফুল্লতা। প্রথম দিকে এই আচরনে সামাজিক সম্মানহানি। 


কুম্ভঃ  সপ্তাহের প্রথম দিকে এই রাশির জাতক/জাতিকারা বিকল্প কর্মানুসন্ধানে সফলতা পেতে পারেন। ব্যবসাক্ষেত্রে ধীরে ধীরে আয়-উপার্জন বৃদ্ধি যােগ সুস্পষ্ট। সপ্তাহের মধ্যভাগে বিদ্যাশিক্ষা, কারিগরি ও বৃত্তিমূলক প্রশিক্ষণে সন্তোষজনক অগ্রগতি। গুরুজন স্থানীয় ব্যক্তির শরীর-স্বাস্থ্যের অগ্রগতিতে মানসিক ভার লাঘব। সপ্তাহের অন্তভাগে পুরানাে মামলা-মােকদ্দমায় জটিলতা বৃদ্ধি। উক্ত বিষয়ে সত্বর আইনি ব্যবস্থা/ পরামর্শ নেওয়া জরুরি।



☞ বাজারে এসেছে ভেসপা কোম্পানীর ইলেক্ট্রিক স্কুটার , ১ বার চার্জ দিলে চলবে ১০০ কিমি দেখে নিন

মীনঃ সপ্তাহের প্রথমভাগেই উপস্থিত বুদ্ধি প্রত্যুৎপন্নমতিত্বে কর্মক্ষেত্রে শত্রুতা সৃষ্টিকারী ব্যক্তির ষড়যন্ত্র প্রতিহত করতে সফল হবেন। সপ্তাহের আইনজীবী, চিকিৎসক, জরুরি পরিষেবায় ব্যক্তিবর্গদের উপার্জন বৃদ্ধির যােগ সুস্পষ্ট। আধ্যাত্মিক কৃপায় বহু পুরনাে রােগব্যাধির উপশমে মানসিক ভার লাঘব। সপ্তাহের অন্তভাগে উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত সম্পত্তি ক্রয়, বিক্রয়, বন্টনাদিতে জ্ঞাতি-পরিজনের সঙ্গে  মনােমালিন্য। প্রেম-পরিণয়ে সন্তোষজনক মীমাংসায় মানসিক প্রফুল্লতা বৃদ্ধি।





ডাউনলোড করুন ১৪২৮ সালের সেরা বাংলা ক্যালেন্ডার এখানে ক্লিক করুন 



এই সপ্তাহ আপনার কেমন কাটবে ? পড়ুন ০৬ ঐ জুন থেকে ১২ই জুনের নিখুঁত রাশিফল এই সপ্তাহ আপনার কেমন কাটবে ? পড়ুন ০৬ ঐ জুন থেকে ১২ই জুনের নিখুঁত রাশিফল Reviewed by WisdomApps on জুন ০৬, ২০২১ Rating: 5

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.