কেমন কাটবে এই সপ্তাহ ? পড়ুন ভাগ্যফল ২৫শে জুলাই থেকে ৩১ শে জুলাই রাশিফল

কেমন কাটবে এই সপ্তাহ ? পড়ুন ভাগ্যফল ২৫শে জুলাই থেকে ৩১ শে জুলাই রাশিফল এই সপ্তাহের সব রাশির রাশিফল - 


ব্যাবসার হিসাব করতে এখন আর ভুল হবে না , ডাউনলোড করুন CASIO ক্যালকুলেটার অ্যাপ   ☞ এখানে ক্লিক করুন 


এই সপ্তাহের সব রাশির রাশিফল 

মেষঃ সপ্তাহের প্রথমদিকেই হাতে বেশকিছু অর্থপ্রাপ্তির যােগাযােগ রয়েছে। আধ্যাত্মিক কৃপায় শরীর-স্বাস্থ্যের উন্নতি, মানসিক বলবৃদ্ধি। সপ্তাহের মধ্যভাগে পারিবারিক সমস্যা আপাত সমাধানে মানসিক ভার লাঘব। সন্তানের বিদ্যাশিক্ষায় ক্রমিক অমনােযােগিতা দুশ্চিন্তার কারণ হতে পারে। শেয়ার, ফাটকায় অত্যধিক নিবেশ না করাই শ্রেয়। সপ্তাহের অন্তভাগে ব্যবসায়িক যােগাযােগ বৃদ্ধি।চাকুরীজীবীদের দায়িত্ববৃদ্ধি ও কর্মসূত্রে দূরযাত্রার যােগাযােগ। প্রেম-পরিণয়ে নৈরাশ্য।


☞ পড়ুন শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের অসাধারন কিছু বাণী 

বৃষঃ সপ্তাহের প্রথমভাগে অত্যাবশ্যকীয় কাজগুলি করে নেওয়া দরকার। বলবান শত্রুর সঙ্গে আপস মীমাংসা করে নেওয়াই সমীচীন। চাকুরিক্ষেত্রে অস্থিরতা বৃদ্ধি। সপ্তাহের মধ্যভাগে ব্যবসায়িক মন্দা। পাওনাদারের তাগাদায় বিব্রত হওয়ার যােগ। শিল্পী-কলাকুশলীদের পক্ষে সপ্তাহের শেষভাগটা বেশ আশাপ্রদ। দাম্পত্য জীবনে যাবতীয় ভুলবােঝাবুঝির অবসান। প্রেম-পরিণয়ে আশার আলাে। প্রিয়জনের শরীর-স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তা বৃদ্ধি। বিবাহযােগ্য সন্তানের বিবাহবিষয়ক যােগাযােগ।

☞ মায়াপুর ঘুরতে যেতে চান ? - জেনে নিন বিস্তারিত 


 মিথুনঃ আলােচ্য সপ্তাহের প্রথমভাগে জাতক/জাতিকার বাতজবেদনা, শিরঃপীড়া, অ্যাসিডিটির সমস্যা, জীবাণু সংক্রমণের আশঙ্কা দেখা গেলেও তা নিয়ে খুব বেশি উতলা হওয়ার সেরকম কোনও কারণ নেই। সুচিকিৎসা, যােগ, প্রাণায়াম ও ঐশ্বরিক কৃপায় সপ্তাহের মধ্যভাগেই শারীরিক আরােগ্যের সম্ভাবনা প্রবল। বৈষয়িক সম্পত্তি নিয়ে পারিবারিক মতবিরােধের সম্ভাবনা থাকছে। প্রেম- পরিণয়ে নৈরাশ্য মুক্তি। সপ্তাহের অন্তভাগে স্বামী-স্ত্রীরসম্পর্কেরঅবনতি। চাকুরিক্ষেত্রে অস্থিরতা বহাল থাকায় হতাশা বৃদ্ধি। বিকল্পজীবিকা/অর্থোপার্জনে মনােনিবেশ করা প্রয়ােজন।


☞ কোলকাতার কাছেপিঠে এই ৯টি ঘোরার জায়গার কথা অনেকেই জানে না - জেনে নিন  


কর্কটঃ আলােচ্য সপ্তাহের গােড়ার দিকে কর্মক্ষেত্রে দায়িত্ববৃদ্ধি হলেও আশানুরূপ অর্থকরী লাভের যােগাযােগ দেখা যাচ্ছে না। ব্যবসাক্ষেত্রে ক্রমিক অগ্রগতির যােগাযােগ বেশ স্পষ্ট। সন্তানের মধ্যভাগে উচ্চতর বিদ্যার্জন গবেষণামূলক কার্যে সফলতা প্রাপ্তি। পারিবারিক ক্ষেত্রে গৃহসংস্কার, ক্রয়-বিক্রয় নিয়ে মতবিরােধ। সপ্তাহের অন্তভাগে। দাম্পত্যজীবনে মতানৈক্য বাক-বিতণ্ডায় পারিবারিক শান্তি ব্যাহত হতে পারে। স্বনিযুক্তি প্রকল্পে/কার্যে যুক্ত ব্যক্তিদের আয়-উন্নতি বৃদ্ধি। 


☞ সাধক বামাখ্যাপার কিছু বাণী পড়ুন 


সিংহঃ এইসপ্তাহের প্রথমদিকে ব্যবসায়িক যােগাযােগ ও রয়েছে। সুপরিকল্পিত পথে কর্মক্ষেত্রে দায়িত্ব ও সুনাম বৃদ্ধি। সপ্তাহের মধ্যভাগে উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত সম্পত্তি নিয়ে স্বজন বিরােধ। শিল্পী, কলাকুশলী ব্যক্তিদের যােগাযােগ/আয়-উন্নতি বৃদ্ধি। সপ্তাহের অন্তভাগে সন্তানের বিদ্যাশিক্ষায় ক্রমিক অবনতি দুশ্চিন্তা বৃদ্ধির প্রধান কারণ হয়ে দাঁড়াতে পারে। শেয়ার, ফাটকা, লটারিতে বেশি নিবেস না করাই সমীচীন।



কন্যাঃ  সপ্তাহের গােড়ার দিকে কর্মক্ষেত্রে অস্থিরতা বৃদ্ধি সত্ত্বেও উপস্থিত বুদ্ধিমত্তার জোরে উর্ধতন কর্তৃপক্ষের সুনজরে আসতে পারেন। ব্যবসায়িক ক্ষেত্র মােটামুটিভাবে শুভই বলা চলে। সপ্তাহের মধ্যভাগে কোনও নিকটাত্মীয়ের বিরূপতায় সম্পত্তি ক্রয়/বিক্রয় স্থির সিদ্ধান্তে আসা। যাবে না। সপ্তাহের অন্তভাগে উচ্চশিক্ষা ও গবেষণামূলক কার্যেসফলতা প্রাপ্তি। স্বামী স্ত্রীর সম্পর্কের উন্নতি। ব্যবসায়িক ক্ষেত্রে বেশ লাভের সন্ধান পেতে পারেন।




তুলাঃ এই সপ্তাহের প্রথমভাগে বিকল্প কর্মানুসন্ধানে শুভ ফল পাওয়া যেতে পারে। ব্যবসায়িক ক্ষেত্রে আর বেশি ঋণ না করাই সমীচীন। সপ্তাহের মধ্যভাগে পারিবারিক সম্পত্তি ক্রয়/বিক্রয় স্বজনবিরােধ। প্রেম-পরিণয়ে বিতর্ক-বিবাদ এড়িয়ে চলা প্রয়ােজন। সপ্তাহের। অন্তভাগে বিবাহযােগ্য সন্তানের বিবাহ বিষয়ে আরও উদ্যোগী হওয়া প্রয়ােজন। বলবান শত্রুর সঙ্গে আপাতত আপসমীমাংসা করে নেওয়াই শ্রেয়। 


☞ঠাকুর শ্রী শ্রী অনুকুল চন্দ্রের অসাধারন এই বানীগুলো পড়ে নিন 

বৃশ্চিকঃ এই রাশির জাতক/ জাতিকাদের পক্ষে সপ্তাহের প্রথম ভাগটা বেশ আশাপ্রদ। কর্মক্ষেত্রে পদোন্নতি ও দায়িত্ববৃদ্ধি৷ ব্যবসায়িক ক্ষেত্রে আয়উন্নতি বৃদ্ধির যােগ সুস্পষ্ট। সপ্তাহের মধ্যভাগে বিকল্প কর্মানুসন্ধানে সফলতা প্রাপ্তি। দাম্পত্য জীবনে বাকবিতণ্ডা ও মতবিরােধ এড়িয়ে চলা প্রয়ােজন। সপ্তাহের অন্তভাগে প্রিয়জনের শরীরস্বাস্থ্যের বিষয়ে সতর্কতা প্রয়ােজন। সন্তানের বিদ্যাশিক্ষায় সফলতা প্রাপ্তিতে ও মানসিক ভার লাঘব। প্রেম-পরিণয়ে অত্যধিক আবেগ বর্জনীয়। 



ধনুঃ সপ্তাহের প্রথমভাগে কর্মকুশলতার স্বীকৃতি প্রাপ্তিতে কর্মক্ষেত্রে প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি। সুচিকিৎসা ও ঐশ্বরিক কৃপায় প্রিয়জনের শরীর স্বাস্থ্যের উল্লেখযােগ্য অগ্রগতি। সপ্তাহের মধ্যভাগে প্রেম-পরিণয়ে ভুল বােঝাবুঝির অবসানে মানসিক প্রফুল্লতা বৃদ্ধি। সপ্তাহের অন্তভাগে পারিবারিক সম্পত্তি নিয়ে স্বজন-বিরােধ তিক্ততার পর্যায়ে যেতে পারে। প্রয়ােজনে আইনি পরামর্শ নিয়ে রাখা দরকার হতে পারে। সন্তানের বিদ্যা শিক্ষায় উল্লেখযােগ্য কৃতিত্ব।



মকরঃ শুভ সংকল্পের মাধ্যমে সপ্তাহটা শুরু করুন। অনেকদিনের আটকে থাকা জরুরি কাজগুলি সপ্তাহের প্রথমদিকেই হয়ে যেতে পারে। সপ্তাহের মধ্যভাগে গুরুজন স্থানীয় ব্যক্তির শরীর-স্বাস্থ্য বিষয়ে সতর্কতা প্রয়ােজন। সন্তানের বিদ্যাশিক্ষায় ক্রমিক অমনােযােগিতায় দুশ্চিন্তা বৃদ্ধি। সপ্তাহের অন্তভাগে প্রেম-পরিণয়ে। নৈরাশ্য বৃদ্ধি। দাম্পত্য জীবনে তৃতীয় পক্ষের প্রভাব পরিহার করে চলা প্রয়ােজন। শেয়ার, ফাটকায় বেশ কিছু লাভের সন্ধান পেতে পারেন।


☞কিভাবে সম্ভব ? উত্তরের কেদার থেকে দক্ষিনের কালেশ্বরম মন্দির একই দ্রাঘিমাংশে তৈরি - পড়ুন  


কুম্ভঃ সপ্তাহের প্রথমদিকে প্রিয়জনের শরীর-স্বাস্থ্যের উল্লেখযােগ্য  উন্নতি ।খানিকটা লাভের সন্ধান পেতে পারেন। সপ্তাহের মধ্যভাগে বিবাহযােগ্য সন্তানের বিবাহ-বিষয়ক শুভ যােগাযােগ। পাওনাদারের তাগাদায় সামাজিক সম্মানহানি। সপ্তাহের অন্তভাগে কর্মক্ষেত্রে কর্মকুশলতার স্বীকৃতি পেলেও আর্থিক প্রাপ্তি আশাপ্রদ নয়। দাম্পত্য জীবনে অহেতুক আবেগ, আশা-প্রত্যাশা এড়িয়ে চলাই শ্রেয়। 

 

মীনঃ আলােচ্য সপ্তাহের গােড়ার দিকটা এই রাশির জাতক-জাতিকাদের পক্ষে বেশ। শুভ। আধ্যাত্মিক কৃপায় শরীর-স্বাস্থ্যের উল্লেখযােগ্য উন্নতি। সপ্তাহের মধ্যভাগে ব্যবসায়িক ক্ষেত্রে আয়-উপার্জন বৃদ্ধি। পারিবারিক বিবাদের আপাত সমাধান। সপ্তাহের অন্তভাগে উচ্চশিক্ষা ও গবেষণামূলক কার্যে সফলতা প্রাপ্তি। কর্মসূত্রে দূরযাত্রা আপাতত এড়িয়ে যেতে পারলে ভালাে হয়। 






ডাউনলোড করুন ১৪২৮ সালের সেরা বাংলা ক্যালেন্ডার এখানে ক্লিক করুন 



কেমন কাটবে এই সপ্তাহ ? পড়ুন ভাগ্যফল ২৫শে জুলাই থেকে ৩১ শে জুলাই রাশিফল কেমন কাটবে এই সপ্তাহ ? পড়ুন ভাগ্যফল ২৫শে জুলাই থেকে ৩১ শে জুলাই রাশিফল Reviewed by WisdomApps on জুলাই ২৫, ২০২১ Rating: 5

1 টি মন্তব্য:

Blogger দ্বারা পরিচালিত.