১২ রাশির নিখুঁত সাপ্তাহিক রাশিফল ০২রা মে থেকে ৮ই মে ২০২১ - পড়ুন

                  


ডাউনলোড করুন ১৪২৮ সালের সেরা বাংলা ক্যালেন্ডার এখানে ক্লিক করুন 


এই সপ্তাহের সব রাশির রাশিফল 

মেষঃ এই সপ্তাহে কোনো প্রাসঙ্গিক কারন ছাড়াই আপনার স্বামী / স্ত্রী বা সন্তানদের সঙ্গে বিরোধ দেখা দেবে এবং সম্পর্কের অবনতি ঘটবে।  আর্থিক দিক খুব শুভ নয়, একটু চাপ থাকবে। আপনার যদি কোনো উর্ধ্বতন অফিসার বা রাজনীতিবিদের সঙ্গে দুপুরের আগে কোন সাক্ষাৎকার থাকে তবে পিছিয়ে দিয়ে সন্ধেবেলা করার ব্যবস্থা করুন।কর্মসূত্রে ভ্রমণযোগ দেখা যাচ্ছে ।  পেশাদারী পরিকল্পনার ক্ষেত্রে কোনও অর্থব্যয় করা উচিত নয় কারন এটি আপনার জন্য বিশেষ লাভজনক হবে না।নিজের স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। মুখমন্ডলের পীড়া ও প্রস্রাব সংক্রান্ত সমস্যায় ভোগান্তি হতে পারে। আপনি মানসিক ও শারীরিক সমস্যার সম্মুখীন হতে পারেন। কর্মক্ষেত্রে শত্রুতা বৃদ্ধি হলেও তারা কিছুই করতে পারবে না। উকিল ব্যারিস্টারদের শুভ। কর্মক্ষেত্রে প্রমোশন বা আর্থিক উন্নতি।অফিসের উর্দ্ধতন কর্তৃপক্ষ আপনার কাজে সহায়তা করবে। গান-বাজনায় আগ্রহ বৃদ্ধি শিল্পীদের। ছাত্র-ছাত্রীর ভালো ফল আশা করা যাচ্ছে।


☞ ধুলোয় অ্যালার্জি ? এই হোমিওপ্যাথি ওষুধ সম্পূর্ণ সুস্থ করে দিতে পারে আপনাকে । দেখুন 

বৃষঃ এই সপ্তাহে আপনি কোনো এক পুরুষ বা নারীর হৃদয়কে ভঙ্গ হওয়া থেকে বাঁচাবেন। তবে মেজাজটা একটু গরম থাকবে মনে হচ্ছে। হঠাৎ অসুস্থ হওয়ার সম্ভাবনা। বিশেষত ব্লাড প্রেসার, থাইরয়েড, সুগার পেশেন্টরা সাবধানে থাকুন। আপনি অফিসে কিছুতে কাজ পেতে পারেন যা আপনার শেষ বয়স পর্যন্ত চলতে থাকবে । দামি কোনও জিনিস কেনা বা ভোগ্যপণ্য কেনার জন্য খরচা বৃদ্ধি পাবে তবে অর্থের অভাব হবে না। খরচ বাড়বে কিন্তু আয়ের উত্থান আপনার বিলগুলির তত্ত্বাবধান করবে।আপনার সাফল্য দেখে কোনও নিকটাত্মীয় ঈর্ষান্বিত হতে পারেন। তবে কোনও ক্ষতি করতে পারবেন না। প্রেমের জন্য দিনটি ভালো যেতে পারে। পরিবারে দাম্পত্যসুখ বজায় থাকবে। তবে আপনার অসাবধানতায় গুপ্ত প্রেম সাংসারিক অশান্তির কারণ হয়ে উঠতে পারে। সামাজিক ক্রিয়াকলাপ মজাদার হবে কিন্তু অন্যদের সাথে আপনার গোপন বিষয়গুলি ভাগ করা উচিত নয়। রাজনীতিতে অতি শুভ সময়। বিরোধীরা পিছু হটবে।ছাত্রছাত্রীদের শুভ ফল ফল।  প্রেমের জন্য কিছু কাজের ক্ষতি হতে পারে। নতুন যানবাহন কেনার চিন্তাভাবনা সফল হবে।

হকার থেকে হলেন পৃথিবীর সেরা বিজ্ঞানী । পড়ে নিন আলভা এডিসন এর আশ্চর্য জীবনী । 

 মিথুনঃ মিথুন রাশির জাতিক জাতিকারা এই সসময় নিজের সম্পর্ক ধরে রাখার বিষয়ে সতর্ক হোন।লক্ষ্মীলাভের প্রবল সম্ভাবনা রয়েছে। মামার বাড়ির বা মাতৃকুলের কোনও ব্যক্তির সঙ্গে ভুল বোঝাবুঝি হলেও মিটে যাবে। এই সপ্তাহে তীর্থস্থান দর্শন হবে তবে দূরে কোথাও ঘুরে বেড়ানো এই সপ্তাহে আপাতত হবে না। খাওয়া দাওয়া একটু বুঝে করলেই ভাল। স্বামী-স্ত্রীর মধ্যে সামান্য মতানৈক্য দেখা দিলেও মিটে যাবে। যদি আপনি কোনো ব্যবসা করেন, নতুন কোনো প্রজেক্ট আরম্ভ করার পক্ষে সময়টি অনুকুল নয়।তবে কর্মক্ষেত্রে নিজস্ব চেষ্টায় উন্নতি হবে এবং আর্থিক লাভের যোগ সুস্পষ্ট । ভেবেচিন্তে শেয়ারে বিনিয়োগ করুন। প্রেমের জন্যও এই সপ্তাহ একেবারে অনুকূল। বাবার শরীর নিয়ে চিন্তা বৃদ্ধি । ভাই বা বোনের সঙ্গে ভুল বোঝাবুঝি। চোখের সমস্যা নিয়ে ভুগবেন, অসহ্য কষ্ট হতে পারে।  বিপদের সময় বন্ধুর সহায়তা লাভ। যানবাহন সাবধানে চালান। 



কর্কটঃ এই সপ্তাহে আপনি যদি সঙ্গীত সংক্রান্ত কাজের সঙ্গে যুক্ত থাকেন তবে আকাঙ্খিত সাফল্য পাবেন। স্বামী স্ত্রীর মধুর সম্পর্ক বজায় থাকবে। কয়েকটি ক্ষেত্রে ন্যায্য প্রাপ্তি থেকে আপনি বঞ্চিত হবেন। একেবারে হাতে আসার আগে তা বিলম্বিত হয়ে যাবে। তবে একেবারে হতাশ হবেন না।আপনি পুনরায় তা লাভ করতে সক্ষম হবেন।  মানসিক, আর্থিক ও সামাজিক সবদিক থেকেই আপনার জন্য মোটামুটি শুভ। গ্যাস অম্বল এর সমস্যায় কষ্ট। ইএনটি বিশেষত কানে ইনফেকশন থেকে সাবধান। আপনার দ্বারা নির্মিত কোন পরিকল্পনা খুব তাড়াতাড়ি সম্পন্ন হবে এবং আপনি পূর্বের অসমাপ্ত কাজ শেষ করার চেষ্টা করবেন। সন্তানের লেখাপড়া নিয়ে চিন্তা বৃদ্ধি।অবিবাহিতদের হঠাৎ বিবাহের যোগাযোগ। পার্টনারশিপ ব্যবসার কিছু মতানৈক্য। বস্ত্র ব্যবসা, হোটেল ব্যবসায় লাভ। জায়গা-জমির কারবারিদের শুভ। রাজনৈতিক অফিসের বস বা উর্দ্ধতন কর্তৃপক্ষ আপনার প্রতি প্রসন্ন থাকবেন। ছাত্র-ছাত্রীর লেখাপড়ায় ক্ষতি।

ত্রিপিটক কি বলছে ? মানুষের পালনীয় ৯টি নিয়ম জেনে নিন 


সিংহঃ  এসপ্তাহে কিছু একটা ভাল সংবাদ অপেক্ষা করছে আপনার জন্য , আর্থিক শুভ ।সিংহ রাশির জাতক জাতিকারা হাসিখুশিভাবে জীবন কাটানোর জন্য আপনার মুখের কথায় শত্রু মিত্রে পরিণত হবে। রসায়নবিদ ফার্মাসিস্টদের এছাড়া প্রিন্টিং প্রেস পুস্তক প্রকাশক এর কাজে যুক্ত ব্যক্তিরা লাভবান হবেন। গান-বাজনায় আগ্রহ বৃদ্ধি। আত্মীয়-স্বজনের সঙ্গে সদ্ভাব বৃদ্ধি তবে নিজের মনের শান্তির জন্য যা যা প্রয়োজনীয় সেটাও করুন।টাকাপয়সা লাভ ভালো হলেও আপনার প্রত্যাশামাফিক হবে না ।  মায়ের শরীর চিন্তার কারণ হতে পারে। কর্মক্ষেত্রে শ্রমিক সংক্রান্ত সমস্যায় ভোগান্তি, তবে বড় আকার নেবে না। শিল্পীদের শুভ তবে সাফল্য পেতে গেলে কুড়েমি ত্যাগ করতে হবে। অবৈধ প্রণয় এড়িয়ে চলুন। এর ফলে আর্থিক ও মানসিক ক্ষতি ও পুলিশি ঝামেলার যোগ দেখা যাচ্ছে ।



কন্যাঃ এই সপ্তাহে খরচা বৃদ্ধি ।  শত্রুতা বৃদ্ধি। কিন্তু নিজস্ব বুদ্ধিবলে শত্রুদের পরাজিত করবেন।  মনের মানুষের চোখে চোখ রেখে কথা বলুন। দেখবেন সব টেনশন কেটে গিয়েছে। প্রেম পরিনয় ও অন্যান্য ক্ষেত্রে বন্ধু বান্ধবদের সাহায্য ও ভালোবাসা পাবেন। আপনি যদি সঙ্গীতশিল্পী হন তাহলে সপ্তাহটা আপনারই।সপ্তাহের মদ্যভাগে আর্থিক কষ্ট হলেও অসুবিধা হবে না। বাবার শরীর চিন্তার বিষয় হতে পারে। কর্মক্ষেত্রে ও ব্যবসায় সজাগ থাকতে হবে। হার্টের সমস্যা ও ব্রংকাইটিস রোগে কষ্ট।  কন্যা রাশির জাতক জাতিকারা প্রেমের ক্ষেত্রে এগিয়ে যেতে পারেন।বিতর্ক এড়াবেন না। সন্তানের স্বাস্থ্য চিন্তার বিষয় হতে পারে। ছাত্র-ছাত্রীর বেশ সুফল, বিশেষত প্রযুক্তি শাখার ছাত্র-ছাত্রীদের। নতুন যানবাহন কেনার কথা ভাবছেন ? ভালো যোগাযোগ হয়ে যাবে। সাবধান , বাইরের খাবার দাবার বুঝে খান নতুবা ভোগান্তি।



তুলাঃ সপ্তাহের শুরুতে কারোর অবহেলা আপনাকে আহত করতে পারে। বিশেষত কোনও আত্মীয়র ব্যবহারে কষ্ট পেতে পারেন । তবে বন্ধুভাগ্যে মন ভালো হবে ।   বিপদে বন্ধুদের সহায়তায় শক্তি বৃদ্ধি। চাকরিজীবীদের কর্মক্ষেত্রে উন্নতি। পার্টনারশিপ ব্যবসার ক্ষতি। শেয়ার ব্যবসায় ক্ষতি। অবশ্য নতুন যানবাহন ও গৃহ বা ফ্ল্যাট কেনার বিষয়ে শুভ যোগ আছে । কবি, লেখক, সাহিত্যিক, চিত্রকরদের শুভ।  কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর প্রমাণিত হতে পারে- কিন্তু আর্থিকভাবে ফলপ্রসূ হবে। আত্মীয়দের সাথে কাটানো সময় আপনার উপকারে আসবে। মুখমন্ডল সংক্রান্ত পীড়া দেখা দিতে পারে । ছাত্র-ছাত্রীর খুবই সজাগ থাকতে হবে। একমাত্র কঠোর পরিশ্রমের দ্বারা সাফল্য আসে এটা মনে রাখতে হবে। সন্তানের স্বাস্থ্য ও লেখাপড়ার চিন্তার কারণ হতে পারে। মামলা-মোকদ্দমা এড়িয়ে চলুন। আমাশয় পেটের রোগের সম্ভাবনা। 

☞ স্তন ক্যান্সার হয়েছে কিনা কিভাবে নিজেই বুঝবেন ? কি চিকিৎসা করাবেন ? জেনে নিন  

বৃশ্চিকঃ এ সপ্তাহে মিশ্র ফল পাবেন। স্বামী বা স্ত্রীর স্বাস্থ্য নিয়ে চিন্তা।  মানসিক চিন্তা থাকবে ভাই-বোনের স্বাস্থ্য নিয়েও।বন্ধুর সাথে ভুল বোঝাবুঝি হওয়ার সম্ভাবনা আছে । তবে আপনার ভালোবাসার মানুষের কাছ থেকে পাওয়া ফোন কল আপনার সপ্তাহটি সফল করে তুলবে। কর্মক্ষেত্রে সাফল্য লাভ, দায়িত্ব বৃদ্ধি ও পদোন্নতি হওয়ার যোগ আছে । আপনার পরিকল্পনায় আপনার সহযোগীদের বিশ্বাসকে ধরে রাখতে সমস্যা হলেও আপনি সেটা করতে পারবেন । যদি আপনি আচমকা কোনও সিদ্ধান্তে উপনীত হন এবং অপ্রয়োজনীয় পদক্ষেপ নেন তাহলে এটি খারাপ ব্যাপার হবে। আর্থিক দিক শুভ। সঙ্গীত শিল্পীদের গান বাজনায় আগ্রহ বৃদ্ধি। জায়গা-জমির কারবারিদের শুভ। গুপ্ত প্রেমে আনন্দলাভ তবে সাবধানে থাকতে হবে ।  ব্যবসায়ে নতুন বিনিয়োগ করার আগে বিশেষজ্ঞের পরামর্শ নেবেন। বেকারদের কর্মপ্রাপ্তির যোগ স্পস্ট। শ্বশুরবাড়ির সূত্রে উপহার প্রাপ্তি। আনন্দ অনুষ্ঠানে যোগদান। ছাত্র-ছাত্রীদের শুভ ফল।




ধনুঃ এটি আপনার জন্য শুভ সপ্তাহ। বিভিন্ন ক্ষেত্রে সুসংবাদ প্রাপ্তি। আর্থিক দিকেও শুভ। বিদ্যাশিক্ষায় প্রভূত উন্নতি। রাজনীতিতে শুভ। কোনও সেমিনার মঞ্চ থেকে বক্ত‌ৃতা দিয়ে যশ প্রাপ্তি যোগ আছে । মিষ্টান্ন ব্যবসায় লাভ করবেন। এ ছাড়া হার্ডওয়ার, লোহার ব্যবসা, কাঠের ব্যবসায় লাভ। মনে রাখবেন নিজের ব্যবসার সঙ্গে যুক্ত থাকলে আপনি প্রচুর পরিমানে লাভ করবেন।  সাংবাদিকদের শুভ যোগাযোগ বৃদ্ধি। টেকনিক্যাল লাইনে যারা আছেন তাদের অসম্ভব উন্নতিলাভ। দাঁতের সমস্যায় কষ্ট। ভাইয়ের/বোনের শরীর স্বাস্থ্য চিন্তার বিষয় হতে পারে। তৃতীয় পক্ষকে ঘিরে দাম্পত্য জীবনে কিছু ভুল বোঝাবুঝি হলেও তা স্বামী -স্ত্রীর বোঝাপড়ায় মিটে যাবে। শত্রুতা থাকলেও তারা পরাজিত হবে। সৎ সঙ্গে আনন্দলাভ করবেন। বিদেশি সূত্র থেকে লাভবান।একাঙ্ক ব্যবসায় উন্নতি। ধার্মিক ভাব বৃদ্ধি। ছাত্র-ছাত্রীদের শুভ ফল।




মকরঃ  এটি এমন একটি সপ্তাহ যেখানে শেষ মূহুর্তে আপনার পরিকল্পনাগুলিতে পরিবর্তন করতে হতে পারে। সারা সপ্তাহ শুভ-অশুভ মিশ্র ফল দেবে, তবে বেশিরভাগটাই ভালো।যার জন্য সবাই আপনার প্রশংসা করবে। আর্থিক শুভ ফল আশা করা যাচ্ছে। জ্যোতিষ চর্চা ও তন্ত্র-মন্ত্রের সাফল্য লাভের জন্য কিছু কাজে ক্ষতি হতে পারে ।সঞ্চিত ধনসম্পত্তির অনেকটা কোনও কারণে খরচা হয়ে যেতে পারে।পাওনা অর্থ আংশিক উদ্ধার করতে পারবেন।কর্মক্ষেত্রে চাপ বৃদ্ধি পাবে । চোখের সমস্যা হতে পারে।  প্রেম ইন্দ্রিয়ের সীমা অতিক্রম করে যায়, কিন্তু আপনার ইন্দ্রিয় আজ থেকে গোটা সপ্তাহ ধরে ভালবাসার উচ্ছ্বাসের অভিজ্ঞতা লাভ করবে।  সঙ্গীত বিষয়ে আগ্রহ বৃদ্ধি। সন্তানের মতিগতি চিন্তার বিষয়। টেকনিক্যাল লাইনে উন্নতি। তীর্থস্থান দর্শন। বেকারদের অস্থায়ী কর্মপ্রাপ্তির যোগ।


কুম্ভঃ এই সপ্তাহে মাথার চুল কিন্তু একটু বেশি পড়তে পারে , প্রথম থেকেই যত্ন নিন । তাই বলা যেতে পারে ভালো-মন্দ মিলিয়ে চলবে এ সপ্তাহটা। অবশ্য বিদ্যা ভাবে শুভফল। কর্মক্ষেত্রে সম্মান বৃদ্ধি। অনেকের ক্ষেত্রে অবসর যাপনের আনন্দ উপভোগ করবেন।  টেকনিক্যাল লাইন, সরকারি চাকরি, হোটেল ব্যবসা, ওষুধ ব্যবসা, নার্সিংহোম, ডাক্তারি, ওকালতি, ফ্যাশন ডিজাইনিংয়ে সাফল্য। দীর্ঘ স্থায়ী লাভের জন্য স্টক এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে সুপারিশ করা হচ্ছে। গোঁয়ার্তুমির মনোভাব বিশিষ্ট বন্ধু পরিমন্ডলে এড়িয়ে চলা উচিত।  আদর্শের সংঘাতের জন্য বন্ধু বা পরিবারের সঙ্গে ভুল-বোঝাবুঝি।  মায়ের শরীর চিন্তার বিষয় হতে পারে। খেলোয়াড়দের জন্য শুভ যোগাযোগ। যানবাহন সাবধানে চালান ,যোগ ভালো নয় । সন্তানের সাফল্যে গর্ব করবেন। সর্দি-কাশি-জ্বর নিয়ে ভোগান্তি , তবে বড় রোগের ভয় নেই । শত্রু নাশ হবে । অকারনে বাবার সঙ্গে সম্পর্কের অবনতি। অকাল প্রেমে ক্ষতি ও খরচা বৃদ্ধি।

☞ বাজারে এসেছে ভেসপা কোম্পানীর ইলেক্ট্রিক স্কুটার , ১ বার চার্জ দিলে চলবে ১০০ কিমি দেখে নিন

মীনঃ এই সপ্তাহ জীবিকার ক্ষেত্রে আপনার জন্য লাভদায়ক।  আপনার উদার স্বভাবের জন্য সুখ্যাতি লাভ করবেন। বিশেষত  শ্বশুরকূল থেকে হঠাত কিছু লাভের যোগাযোগ ।অবশ্য ভাইয়ের সঙ্গে ভুল বোঝাবুঝি। মীন রাশির একাদশে বৃহস্পতি শনির অবস্থানের ফলে বহুবিধ লাভ দেখা যাচ্ছে। অনেক সূত্র থেকে ধনবান হবার যোগ। অনলাইন ইনকামের যোগ প্রবল । সরকারি কাজে দায়িত্ব বৃদ্ধি ও লাভ। সরকারি সহায়তা লাভ।  আপনি নিজের ব্যবসার সঙ্গে যুক্ত থাকলে আপনি প্রচুর লাভ করবেন।  বন্ধুমহলে যশ ও সৌভাগ্য বৃদ্ধি। শত্রুরা পরাজিত হবে। আমোদ-প্রমোদে খরচা বৃদ্ধি ফলে পিতার সাথে মতানৈক্য। মেয়ের বিয়ে নিয়ে চিন্তা কিছুটা লাঘব হবে। মেয়ের বিয়ের কোনও ভালো সম্বন্ধ আসতে পারে , তবে খুব ভালো করে পাত্রের ব্যাকগ্রাউন্ড চেক করে নেবেন । শিক্ষকদের অতি শুভ সময় কাটবে । তীর্থস্থান দর্শন যোগ আছে । জায়গা জমির কারবার বা শেয়ারের লগ্নি বুঝে করুন।  সপরিবারে কোনও হোটেল বা রেস্তোঁরায় খেতে যাবার যোগ আছে ।   রাজনীতিতে অগ্রগতি বজায় থাকবে।



ডাউনলোড করুন ১৪২৮ সালের সেরা বাংলা ক্যালেন্ডার এখানে ক্লিক করুন 



১২ রাশির নিখুঁত সাপ্তাহিক রাশিফল ০২রা মে থেকে ৮ই মে ২০২১ - পড়ুন ১২ রাশির নিখুঁত সাপ্তাহিক রাশিফল ০২রা মে থেকে ৮ই মে ২০২১ - পড়ুন Reviewed by WisdomApps on মে ০২, ২০২১ Rating: 5

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.