কিভাবে AI টেকনিক ব্যবহার করে ছবি বানাবেন ? How to make unique image using AI technology ? ai image generator

লাইমওয়্যার - 

এক ওয়েবসাইটেই ছবি বানানোর সমস্ত A.I সফটওয়্যার  

লাইমওয়্যার একটি অসাধারন ছবি তৈরির প্ল্যাটফর্ম । এক ক্লিকে  ইন্সট্যাট ছবি তৈরি করে দেয় । অনেক বেশী প্রফেশনাল । দৈনিক ফ্রী ক্রেডিট দেয় । দিনে ম্যাক্সিমাম ২০টা ছবি জেনারেট করতে দেয় তারপর আর ফ্রী থাকে না ক্রেডিট কিনতে হয় অথবা মেম্বারশীপ নিতে হয়  । ক্রেডিট কিনতে গেলে ক্রিপ্টোকারেন্সী দিতে হয় ।

যাই হোক আমরা লাইমওয়্যার কে কম্যান্ড দিয়েছিলাম " a wild indian woman patting a furious lion " । বানান ভুল করে pating লিখে ফেলেছিলাম , তারপরেও ছবিটা যে কি দারুন করেছে তার তুলোনা নেই । 



কিভাবে AI দিয়ে এইরকম ছবি বানাবেন ?  


লাইমওয়্যার ওয়েবসাইটে গিয়ে প্রথমে আপনাকে ফেসবুক বা ইমেইল আইডি দিয়ে রেজিস্টার করাতে হবে । 



লগিন করার পর এরকম সাইট খুলবে 

👉 মডেল এর জায়গায় কোন  AI ব্যবহার করতে চান সেটা চয়েস করবেন ।  দেখবেন ব্লু উইলো , ডাল-ই ২ , স্ট্যাবেল ডিফিউশন - এর মতো AI আছে , আপনার ইচ্ছামতো চয়েস করে নিতে পারবেন । 



👉 প্রম্পট এর জায়গায় আপনার ছবির বিবরণ লিখবেন , নেগেটিভ প্রম্পট এর ঘরে ছবির পরিবেশ সম্বন্ধে আরেকটু লিখবেন তারপর জেনারেট ইমেজে ক্লিক করে দেবেন । দেখবেন দারুন ছবি তৈরি হয়ে করে দেবে লাইমওয়্যার।  




👉 একটা ছবি জেনারেট করতে ১.৫ ক্রেডিট লাগবে । প্রথম ২০টি ছবি ফ্রী । এরপর আপনাকে LMWR ( Limewire Token ) কিনতে হবে অথবা প্রিমিয়াম প্ল্যান কিনতে হবে  । 




👉 প্রিমিয়াম প্ল্যানের খরচ মাসে $৯.৯৯ আমেরিকান ডলার থেকে শুরু । প্ল্যানে যত গুড় দেবেন ততই মিস্টি হবে । 




👉 জেনারেট করা ছবি ডাউনলোড করতে চাইলে ছবির উপর থাকা তিন ডটের মেনু বটনে ক্লিক করে ডাউনলোড বটন থেকে ছবিটি ডাউনলোড করে নিতে পারবেন । 
 



আমি কি এই ছবি আমার ওয়েবসাইটে ও ভিডিওতে ব্যবহার করতে পারবো ?
অবশ্যই পারবেন , ভালো হয় যদি ছবির কোনায় বা ভিডিওর ডেসক্রিপশনে লিখে দেন " AI generated Image " 







কিভাবে AI টেকনিক ব্যবহার করে ছবি বানাবেন ? How to make unique image using AI technology ? ai image generator কিভাবে AI টেকনিক ব্যবহার করে ছবি বানাবেন ? How to make unique image using AI technology ? ai image generator Reviewed by Wisdom Apps on সেপ্টেম্বর ৩০, ২০২৩ Rating: 5

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.