কেমন যেতে পারে এই সপ্তাহ ? ০২ থেকে ০৮ ঐ জানুয়ারি ২০২২

  সাপ্তাহিক রাশিফল বাংলা -জেনে নিন কেমন কাটবে এই সপ্তাহ ? কি লেখা আছে ভাগ্যে ?  ১২ রাশির এই সপ্তাহের রাশিফল । অভিজ্ঞ জ্যোতিষীদের সাহায্যে তৈরি নিখুঁত রাশিফল । 




এই সপ্তাহের সব রাশির রাশিফল 






মেষঃ মাথা ঠান্ডা রেখে কাজ করুন। কথা ও আচরণে সংযত হন। প্রিয়জন বা বন্ধুর সঙ্গে মতান্তর বিবাদের আশঙ্কা। কর্মে সাফল্য ও উন্নতি। ব্যবসায় অগ্রগতি হলেও বেশি অর্থ বিনিয়ােগ করবেন না। অর্থকডি উপার্জন ভালাে হবে। বিজ্ঞান ও ললিতকলা চর্চায় মনােযােগ বৃদ্ধি। গৃহাদি সম্পত্তির সংস্কর, রং বদল হতে পারে। দাম্পত্যে বুধবার থেকে চাপ আসবে। জীবাণু সংক্রমণ ও বাতের বেদনায় কষ্টভােগ। পতন যোগ বিদ্যমান।



বৃষঃ বেশি উচ্চাশা ও অহংপুর্ণ আচরণে বিপদে পড়তে পারেন। ব্যবসায় বিদেশের সঙ্গে ব্যবসা বৃদ্ধি। কর্মোন্নতি, কর্ম নিয়ে স্থানাস্তর গমন হতে পারে। একাধিক পথে মােটা টাকা উপার্জন ও বৈষয়িক উন্নতির যােগ। উচ্চশিক্ষা ও গবেষণায় শুভ সময়। জীবাণু সংক্রমণজনিত ব্যাধি ও বাতের সমস্যায় শারীরিক দুর্ভোগ। দাম্পত্য সম্পর্কে শীতলতা। দেহে আঘাত লাগতে পারে। ধর্মকর্ম হবে। 


 মিথুনঃ তির্যক উক্তি ও রুক্ষ ব্যবহারে কর্মক্ষেত্রে বিড়ম্বিত হতে পারেন। গৃহ পরিবর্তনের সুবর্ণ সুযােগ কাজে লাগাতে চেষ্টা করুন। কর্মে বিশেষ কোনও পরিবর্তন নেই। ব্যবসায়ী ও পেশাদারদের। অপেক্ষাকৃত শুভ। অর্থাগম মন্দ হবে না। সৎসঙ্গ ও দেবারাধনায় মানসিক শান্তি। উচ্চশিক্ষায় স্বদেশ বিদেশে ভালাে সুযােগ আসতে পারে। স্বামী-স্ত্রী সম্পর্ক নরম গরম থাকবে। বুক, পেট ও পুরনাে অসুখে ভােগান্তির যােগ।


কর্কটঃ সামাজিক সেবাকর্মে বিশেষ সাফল্য। ঈর্ষান্বিত ব্যক্তির কুট চালে বিবাদ বিতর্ক ও আইনি ঝামেলার আশঙ্কা। কর্ম সাফল্য ও স্থানান্তর গমন। ব্যবসায় উন্নতি, প্রসার। অংশীদারি কারবারে ক্ষতির যােগ আর্থিক উন্নতি হবে দ্রুত। চারুকলা চর্চা ও বিজ্ঞান গবেষণায় শুভ সময়। অপ্রত্যাশিত সম্পত্তি প্রাপ্তি হতে পারে। দাম্পত্য শুভ। শ্লেষ্ম, হাঁপানি ও বুকে সংক্রমণে দেহ সুখের হানি। ভ্রমণে বিপদের আশঙ্কা।


সিংহঃ কর্মে ভবিষ্যৎ পদোন্নতির আভাস পেতে পারেন। বহুজাতিক প্রতিষ্ঠানে চাকরি লাভ ও কর্মসূত্রে বিদেশ যাত্রা হতে পারে। ব্যবসা বাধামুক্ত। বিদেশস্থিত প্রিয়জন গৃহে ফিরবেন। বিজ্ঞানের পড়ুয়াদের শুভ সময়। প্রেম ও দাম্পত্য জীবন শান্তিপূর্ণ। সুগার, স্নায়ু ও পেটের সমস্যা বাড়তে পারে। ধর্মকর্ম ও গুণীজন সান্নিধ্যে আত্মিক শান্তি। প্রিয়জনের বিয়ের কথাবার্তা এগবে। ভ্রমণযােগ আছে।


কন্যাঃ শত্রুভাবাপন্ন বন্ধুর ষড়যন্ত্র ও কুটচালে সম্পদ ক্ষতি ও গুণীজন মাঝে অপদস্থ হতে পারেন। কর্মোন্নতি হবে। সৃজনশীল কর্মে মনােনিবেশ। বাবসায়িক সাফল্য হবে সর্বাধিক। ধনাগম যােগ গুড়। বুক ও পেটে সংক্রমণ, ও অস্থি সন্ধির সমস্যায় দেহকষ্ট। কলাকুশলীদের শুভ সময়। কর্মের চুক্তি নবীকরণের সম্ভাবনা। বিদ্যাশিক্ষা ও দাম্পত্য সম্পর্কে বাধা। সাহিত্য অবদানে বিশেষ সম্মানলাভ।


তুলাঃ কর্মে সাফল্য; কর্মোলতি, পদোন্নতি ও বদলির সম্ভাবনা। কর্মে দায়িত্ব ও ক্ষমতা বাড়বে। অতি পরিশ্রমে দেহে দুর্বলতা আসতে পারে। ব্যবসায় দ্রুত সাফল্য। অর্থকড়ি উপার্জন হবে প্রভূত। অপ্রয়ােজনীয় বিলাসিতায় ব্যয়। মােটা অর্থপ্রাপ্তি হতে পারে উপহার, বিমা, শেয়ার প্রভৃতি ক্ষেত্র থেকে। জ্ঞাতির শত্রুতা বৃদ্ধি। দাম্পত্যে ও"বিদ্যায় শুভ। নিকট ভ্রমণের যােগ। ধর্মকর্ম হবে।



বৃশ্চিকঃ সৃজনশীল কর্মে উল্লেখযােগ্য সাফল্য। অর্থকড়ি প্রাপ্তি হবে একাধিক সূত্রে। উৎপাদন কর্মে অগ্রগতি ও প্রসার। ব্যবসায়িক সাফল্য হবে চমকপ্রদ। শত্রুর মােকাবিলা করুন ঠান্ডা মাথায়, অন্যথায় বিবাদ, বিতর্ক ও পুলিসি ঝামেলায় বিড়ম্বিত ও মিথ্যা বদনাম হতে পারে। দাম্পত্য জীবন কমবেশি শুভ। বিদ্যা হবে। রাজনৈতিক সাফল্য ও বক্তব্য। রাখায় মুন্সিয়ানা। শারীরিক সমস্যা ও পতন যােগ আছে।


ধনুঃ মানসিক অস্থিরতা ও ভবিষ্যৎ চিন্তা মাঝে মধ্যে বাড়বে। উপকৃত প্রিয়জন আপনার থেকে দূরত্ব বাড়াবে। কর্মে সাফল্য ও উন্নতি হবে। পদোন্নতিও হতে পারে। ব্যবসায়িক সাফল্য হবে তাক লাগানাে। অর্থকড়ি প্রাপ্তি ক্রমশ বাড়বে। দাম্পত্য জীবন ভালাে কাটবে। গবেষণা ও কৃষি বিজ্ঞান চর্চায় সাফল্য। সামাজিক উন্নয়ন কর্মে সমবেতভাবে অর্থ সংগ্রহের প্রচেষ্টায় সাফল্য, বিপুল সাড়া। 

মকরঃ সব বাধা, প্রতিকুলতার অবসান ঘটিয়ে কর্মে ও বন্ধকী ব্যবসায় দ্রুত অগ্রগতি। নতুন ও কর্মলাভ ও নতুন ব্যবসার করি সুচনাও হতে পারে। নতুন বড় বরাত পাওয়াও অসম্ভব নয়। পরিবহণ শিল্পের মন্দা ধীরে ধীরে কাটবে। বিদেশ থেকে সন্তান গৃহে ফেরার সম্ভাবনা। দাম্পত্য জীবন গতানুগতিক কাটবে। প্রেমে সাফল্য। বাত, সংক্রমণে দেহকষ্ট। পতন যোেগও মাসিক আছে। মায়ের স্বাস্থ্য চিন্তা বাড়াবে। দোকান তীর্থভ্রমণ ও দেবকর্ম শুভকর।

কুম্ভঃ সংসার জীবনের অশান্তির ছোঁয়া কর্মস্থলেও গড়াতে পারে। ভুল সিদ্ধান্তে ভাড়া কর্মে বিপদে পড়তে পারেন। মঙ্গলবার থেকে পরিস্থিতি ক্রমশ শুভত্বের দিকে যাবে। কর্মে ও ব্যবসায় উন্নতি হবে। আর্থিক প্রাপ্তি কমবেশি হবে। গৃহাদি সম্পত্তি সংস্কার বা নির্মাণ আরম্ভ হতে পারে। বিদ্যা চর্চা হবে; গবেষণায় বাধা। স্বাস্থ্য ভালাে নাও হােটে যেতে পারে। আঘাত লাগতে পারে। ধর্মকর্মে মনে শান্তি।

মীনঃ সামাজিক প্রতিষ্ঠানের পরিচালনা ঘিরে বিতর্ক, অপশ হতে পারে। কর্মে অগ্রগতি। কর্মক্ষেত্রে বড় কর্তার আস্থা অর্জন। ব্যবসায়িক সাফল্য। আর্থিক দিক শুভ। নীতি বহির্ভূত কাজে বিপদের আশঙ্কা। বিত্তলাভ যােগ বিশেষ শুভ। বিদ্যা চর্চায় মনােযােগের অভাব। জীবাণুসংক্রমণ, পেট ও বাতের সমস্যা । বাড়তে পারে। নতুন সম্পত্তি কেনার প্রচেষ্টা। হাঁটাচলায় অসতর্কতায় দেহে আঘাত লাগতে পারে।



যে কোনো ছবিকে PDF করে নিন এক নিমেষে । ডাউনলোড করুন ভারতের তৈরি টোটাল স্ক্যানার অ্যাপ  এখানে ক্লিক করুন 



কেমন যেতে পারে এই সপ্তাহ ? ০২ থেকে ০৮ ঐ জানুয়ারি ২০২২ কেমন যেতে পারে এই সপ্তাহ ? ০২ থেকে ০৮ ঐ জানুয়ারি ২০২২ Reviewed by WisdomApps on জানুয়ারী ০২, ২০২২ Rating: 5

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.