কেমন কাটবে এই সপ্তাহ ? জেনে নিন ভাগ্যফল - ০৯ থেকে ১৫ই জানুয়ারী ২০২২

 সাপ্তাহিক রাশিফল বাংলা -জেনে নিন কেমন কাটবে এই সপ্তাহ ? কি লেখা আছে ভাগ্যে ?  ১২ রাশির এই সপ্তাহের রাশিফল । অভিজ্ঞ জ্যোতিষীদের সাহায্যে তৈরি নিখুঁত রাশিফল । 




এই সপ্তাহের সব রাশির রাশিফল 






মেষঃ কর্মে উন্নতি ও ব্যবসায় অগ্রগতি। বৈদেশিক বাণিজ্য হবে। সাহিত্যিক, উকিল, ডাক্তার, কৃষিজ বিক্রেতাদের শুভ সময়। ধনাগম যােগটি শুভ। গলা, গুহ্যদ্বারের সমস্যা ও জীবাণু সংক্রমণে ভােগান্তির আশঙ্কা। আঘাত যোগ আছে। দাম্পত্য সম্পর্কে মতপার্থক্য, অশান্তির যােগ। উচ্চশিক্ষায় শুভ। ভ্রমণ ও আনন্দ উৎসবে বিপত্তির আশঙ্কা। বন্ধু/ প্রিয়জনের সঙ্গে সম্পর্কে শীতলতা। 



বৃষঃ স্বাস্থ্যের দিকে নজর দিন; পুরানাে রােগ বাড়বে, বুক ও গলার সংক্রমণে বিব্রত হতে পারেন। সন্তানের স্বাস্থ্য নিয়ে মানসিক চিন্তা। কর্ম ও ব্যবসায় শুভত্ব বজায় থাকবে। বিদেশের সঙ্গে ব্যবসা ভালাে হবে। অর্থকড়ি উপার্জন বাড়বে। দাম্পত্য সুখ থাকবে। সম্পত্তি ক্রয়ে আইনি জটিলতা হতে পারে। মানসিক অস্থিরতা বাড়বে। সামাজিক/ ধর্মীয় অনুষ্ঠানে কুটম্বের দ্বারা অসম্মান হতে পারে। ধর্মকর্ম হবে।


 মিথুনঃ সৃজনশীল কর্মে সাফল্য ও উন্নতি। পেশাদারদের শুভ সময়। সমাজসেবী রাজনীতিবিদদের জনসংযােগ ও সুনাম বৃদ্ধি। ব্যবসায় বাধার মধ্যে অগ্রগতি। সন্তানের আচরণে মনঃকষ্ট ও ভবিষ্যৎ চিন্তা। উপস্থিত বুদ্ধি ও কৌশলে গৃহের জটিলতা মুক্তি। অর্থাগম মন্দ হবে । ব্যয় বাড়বে। ঝুঁকির কাজ না করাই শ্রেয়। বুক, পেটের সমস্যা ও পুরনাে রােগ বাড়তে পারে। মনে সদা অস্থিরতা। 


কর্কটঃ বুকে, গলায় সংক্রমণ,শ্লেম্মাদি রােগে ভােগান্তি ও দেহে আঘাত যােগ আছে। উচ্চশিক্ষা ও চিকিৎসা গবেষণায় সাফল্য। বৃহস্পতিবার থেকে কর্ম ও ব্যবসা বাধা মুক্ত হবে এবং গতি পাবে। কর্মপ্রাপ্তি হতে পারে। অযাচিতভাবে প্রিয়জনের উপকার করেও বদনাম হতে পারে। সামাজিক দানকর্মে সুনাম। দাম্পত্য সম্পর্কে অশান্তির আশঙ্কা। অপ্রিয় বাক্য ও ব্যবহারে শত্রু বৃদ্ধি। ধর্মাচরণ হবে। 


সিংহঃ কর্মের চাপ ও দায়িত্ব বাড়বে। কর্ম সম্পাদনে দক্ষতার পরিচয় ও সুনাম। ব্যবসায় বাড়বে মঙ্গলবার থেকে; উন্নতি ও অগ্রগতি হবে। দ্রুত। অর্থাগম মােটা হবে। সন্তানের কর্মসাফল্যে মানসিক তৃপ্তি। স্বামী-স্ত্রী’র সম্পর্ক এক প্রকার শুভ; সাংসারিক সমৃদ্ধি বাড়বে। ঠান্ডা মাথায় চলুন ও সিদ্ধান্ত নিন। গলা, বুক ও পেটের সমস্যা ও আঘাযােগ আছে। বিনিয়ােগ করুন নিশ্চিত প্রাপ্তির ক্ষেত্রে। রাজনীতিজ্ঞদের শুভ সময়।


কন্যাঃ স্বাস্থ্যের দিকে নজর দিন; ভােগান্তি ও আঘাত যােগ আছে। সৃজনশীল কর্মে প্রতিভার বিকাশ ও প্রশংসা প্রাপ্তি। কর্ম ও ব্যবসায় অগ্রগতি। শিল্পী, সাহিত্যিক, রাজনীতিজ্ঞদের শুভ সময়। নতুন কর্মলাভ বা সংস্থাগত পরিবর্তন হতে পারে। স্বামী-স্ত্রীর সম্পর্কে শীতলতা। গুণীজনের সঙ্গে যােগাযােগ বৃদ্ধি ও ভবিষ্যৎ কর্মের দিশা লাভ। হিসাব ও বিজ্ঞানের পড়ুয়াদের অগ্রগতি। সদগ্রন্থ পাঠ ও ঈশ্বর ভক্তি বৃদ্ধি।


তুলাঃ বুক, পেট, বাতের সমস্যা ও জীবাণু সংক্রমণের আশঙ্কা। দেহে আঘাত লাগতে পারে। কর্মে ও ব্যবসায় বিশেষ শুভ, উন্নতি, প্রসার হবে। তবে ব্যবসায় বেশি বিনিয়ােগ না করে অর্থ ধরে রাখুন। শত্রু বাড়বে ঘরে বাইরে। ধনাগম যােগ বিশেষ শুভ। কুটম্বাদির সঙ্গে সম্পর্কে জটিল। ভবিষ্যৎ তীর্থ ভ্রমণের পরিকল্পনা। সামাজিক সম্মান ও জনপ্রিয়তা বাড়বে রাজনীতিজ্ঞদের।



বৃশ্চিকঃ  স্বাস্থ্য ভালাে যাবে না। স্বামী/সন্তানের শরীর নিয়েও চিন্তা বৃদ্ধি। আঘাত যােগ আছে। কর্মে উল্লেখযােগ্য। সাফল্য। ব্যবসায়ে বিশেষ উন্নতির যােগ। মােটা অঙ্কে অর্থাগম হতে পারে। স্বামী-স্ত্রীর সম্পর্ক ভালাে থাকবে। হঠাৎ ব্যয় যােগ। চিকিৎসক, রাজনীতিজ্ঞ, রসায়নবিদদের কর্মর্সাফল্য। দেবারাধনায় মনে শান্তি। বাক্য ও ব্যবহারে সংযত হন। উচ্চশিক্ষায় শুভ সময়।

ধনুঃ কর্মে উল্লেখযােগ্য সাফল্য। ব্যবসায় অগ্রগতি হবে। আর্থিকপ্রাপ্তি হবে ভালােই। কর্ম নিয়ে একাধিকবার স্থানান্তর গমন। দর্শন ও কলাশাস্ত্রের উচ্চতর শিক্ষায় সাফল্য ও সম্মান। প্রশাসনিক মহলে প্রভাব বৃদ্ধির যােগ। গৃহ নির্মাণ বা সংস্কার কর্মের আরম্ভ হতে পারে। দাম্পত্য সুসম্পর্ক থাকবে। সামাজিক কর্মে অর্থদান। পেট, বুক ও বাতের সমস্যা বাড়বে। সদগ্রন্থ পাঠ ও মনে। আধ্যাত্মিক চেতনা বৃদ্ধি। 

মকরঃ নিজ অধ্যবসায় ও কুশলতায় কর্মে ও ব্যবসায়ে চমকপ্রদ সাফল্য। অতি উচ্চাশায় কারবারে বেশি অর্থ। বিনিয়ােগ না করাই শ্রেয়। ঝুঁকির কাজে বিরত থাকুন। সন্তানের উচ্চশিক্ষা ও গবেষণায় উল্লেখযােগ্য সাফল্যে মানসিক প্রফুল্লতা। কারও সঙ্গে তুচ্ছ বিষয়ে মতপার্থক্য, অশান্তি। অর্থকড়ি প্রাপ্তি হবে প্রচুর। স্বাস্থ্য সতর্কতা দরকার। পতন যােগ আছে। ভ্রমণে হঠাৎ বিপদে পড়তে পারেন। ধর্মাচরণে মন আকৃষ্ট হবে।

কুম্ভঃ রাজনীতিতে জনপ্রিয়তা বাড়বে। মানসিক উত্তেজনায় স্বাস্থ্যহানি হতে পারে। আঘাত ও অস্থিভঙ্গেরও আশঙ্কা আছে। কর্মে ও ব্যবসায় বাধা থাকলেও উন্নতি হবে। সাফল্য আসবে। কর্মস্থলে শত্রু সক্রিয় হবে। অর্থাগম হবে ভালাে। তবে অর্থের অপচয় ও অপব্যয় যােগও আছে। দাম্পত্য একপ্রকার ভালাে থাকবে। ধর্মাচরণ ও গুণীজন সঙ্গে মানসিক তৃপ্তি লাভ। বিদ্যায় বাধা।

মীনঃ ব্যবসায় সাফল্য ও উন্নতি। বৃহস্পতিবার থেকে উন্নতির গতি কিছুটা কমতে পারে। কর্মস্থলে অপ্রিয় বাক্য ও আচরণে অহেতুক বিবাদ বিতর্ক, সম্মানহানির আশঙ্কা। ধনাগম যােগ শুভ। বেশি লােভে অন্যায্য অর্থ আয়ে বিপদ। বুক, পেট ও গলার সংক্রমণে দেহকষ্ট যােগ। সপ্তাহের শেষভাগ থেকে দাম্পত্যে চাপ হ্রাস পাবে। ডাক্তার, উকিলদের শুভ সময়। গৃহ সংস্কারের উদ্যোগে বাধা। ধর্মকর্ম হবে।






কেমন কাটবে এই সপ্তাহ ? জেনে নিন ভাগ্যফল - ০৯ থেকে ১৫ই জানুয়ারী ২০২২ কেমন কাটবে এই সপ্তাহ ? জেনে নিন ভাগ্যফল - ০৯ থেকে ১৫ই জানুয়ারী ২০২২ Reviewed by Wisdom Apps on জানুয়ারী ০৯, ২০২২ Rating: 5

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.