কেমন কাটবে এই সপ্তাহ ? জেনে নিন ভাগ্যফল । ২৬ তারিখ রবিবার থেকে ২ জানুয়ারি ২০২২ পর্যন্ত

 সাপ্তাহিক রাশিফল বাংলা -জেনে নিন কেমন কাটবে এই সপ্তাহ ? কি লেখা আছে ভাগ্যে ?  ১২ রাশির এই সপ্তাহের রাশিফল । অভিজ্ঞ জ্যোতিষীদের সাহায্যে তৈরি নিখুঁত রাশিফল । 




এই সপ্তাহের সব রাশির রাশিফল 






মেষঃ শিক্ষাক্ষেত্রে সন্তানের উল্লেখযােগ্য সাফল্য গর্ববােধ। অসৎ বন্ধুর প্ররােচনায় চললে সমুহ বিপদ। বুধবার থেকে যে কোনও সময় বিশেষ সুযােগ গ্রহণে ভাগ্যোন্নতি। কর্ম ও ব্যবসায় বাধার মধ্যে অগ্রগতি হবে। অর্থকড়ি উপার্জন গতিলাভ করবে বৃহস্পতিবার থেকে। দাঁত, গলা ও নিম্নাঙ্গের সমস্যায় দেহসুখের অভাব। বিজ্ঞান শিক্ষা ও গবেষণায় সাফল্য। দাম্পত্য সম্পর্ক ভালাে থাকবে। ধর্ম চিন্তা ও দেবারাধনায় মনে শান্তি।



বৃষঃ ব্যবসায় চমকপ্রদ উন্নতি। নতুন ব্যবসা। সূচনার পরিকল্পনা। বৈদেশিক বাণিজ্য বাড়বে এবং মােটা অঙ্কে আয় বৃদ্ধি। কর্মে সাফল্য ও সুনাম। বিজ্ঞান ও কলাশাস্ত্রের বিদ্যার্থীদের শুভ সময়। অর্থ প্রাপ্তি হবে প্রচুর ও দ্রুত। নার্ভ ও বাতের সমস্যায় কর্মে ব্যাঘাত হতে পারে। নৃত্যগীতাদি চারুকলায় বিশেষ সাফল্য ও উপার্জন বৃদ্ধি। স্বামী-স্ত্রীর সুসম্পর্ক থাকবে। দূর ভ্রমণ না করাই ভালাে। ধর্মকর্মের শুভ ফল লাভ।


 মিথুনঃ পারিবারিক বন্ধুর পরামর্শ ও উৎসাহে মানসিক বলবৃদ্ধি। সুন্দর কর্মপরিকল্পনা ও পরিচালন ক্ষমতায় কর্ম ও ব্যবসায় সাফল্য ও উন্নতি। ধনাগম যােগ আছে। শিল্পী, পরিচালক ও ক্রীড়াবিদদের অনুকূল সময়। নার্ভ ও অস্থিসন্ধির বেদনা হতে পারে। দাম্পত্য নরমে গরমে কাটবে। পড়ে গিয়ে আঘাত পেতে পারেন। সততা ও পরােপকারের জন্য সামাজিক সম্মান বৃদ্ধি। সদগ্রন্থ পাঠে শান্তি। দৈবকৃপা পেতে পারেন।


কর্কটঃ কঠোর পরিশ্রম ও দক্ষতার মেলবন্ধনে কর্মে ও ব্যবসায় সাফল্য ও উন্নতি আসবে। ধনাগম ভাগ্য বেশ শুভ। অংশীদারি কারবারে বিবাদ। দাম্পত্য সম্পর্কে অল্প চাপ আসতে পারে। নামী সংস্থায় উচ্চশিক্ষা লাভের সুযােগ আসতে পারে। মানসিক অস্থিরতা ও উত্তেজনা থাকবে। স্বাস্থ্য সতর্কতা দরকার। দেহে আঘাত যােগ আছে। আতুরকে অর্থদানে মানসিক তৃপ্তি। সমাজকল্যাণের কাজে সুনাম ও প্রশংসা। ধর্মকর্ম হবে।


সিংহঃ উপস্থিত বুদ্ধি ও দক্ষতায় ষড়যন্ত্রীর জাল কেটে কর্ম ও ব্যবসায়িক উন্নতি ও সাফল্য। বিশেষ কোনও ইচ্ছাপূরণের সম্ভাবনা। উচ্চ কর্তৃপক্ষের আস্থালাভ ও প্রশাসনিক ক্ষমতা বৃদ্ধি। পেট ও বাতের সমস্যায় শারীরিক অস্বস্তিবােধ। চিকিৎসা ও দর্শন শাস্ত্রের পড়ুয়াদের শুভ। স্বামী-স্ত্রীর সম্পর্ক ভালাে যাবে। পৈতৃক সম্পত্তির নবনির্মাণ বা সংস্কার নিয়ে ভাইবােনের বিরােধের আশঙ্কা। দেবারাধনা হবে।


কন্যাঃ কর্মদক্ষতা কর্মকুশলতার প্রশংসা লাভ। কর্মে বিভাগীয় দায়দায়িত্ব প্রভাব ও প্রশাসনিক ক্ষমতা ক্রমশ বাড়বে। সদুপায়ে একাধিক সূত্রে মােটা অর্থলাভ। ব্যবসায়ে পরােপকারের প্রতিদানে মনঃকষ্ট। দাম্পত্যে মতের অমিল হতে পারে। বিতর্ক বিবাদ থেকে পুলিসি ঝামেলার আশঙ্কা। অঙ্ক, সংখ্যাতত্ত্ব ও বিজ্ঞান গবেষণায় এবং ক্রীড়ায় শুভ সময়। নতুন সৃষ্টির কাজে আত্মনিয়ােগ। ধর্মাচরণ হবে। আত্মশক্তি বৃদ্ধি।


তুলাঃ কর্ম ও ব্যবসায়ে উল্লেখযােগ্য অগ্রগতি। তবে অংশীদারি কূটচালে অংশীদারি কারবারে মন্দা ও বিবাদের আশঙ্কা। অভিনয় শিল্পী, চিত্রশিল্পী ও ভাস্করদের শুভ সময়। ধনাগম যােগ অতীৰ শুভ। মার্জিত বাক্য ও মিষ্টি ব্যবহারের সুনাম পাবেন। সাহিত্য, শিল্পসংস্কৃতি বিষয়ের বিদ্যায় সাফল্য। স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর থাকবে। হৃদযন্ত্রের দুর্বলতা, সুগার ও বাতের সমস্যা বৃদ্ধি। আধ্যাত্মিক চিন্তা ও ইষ্টমন্ত্র জপে তৃপ্তি।



বৃশ্চিকঃ উপস্থিত বুদ্ধি ও সাহসী পদক্ষেপে নিজ ও পরিবারের সম্মান রক্ষা। আত্মিক বল বাড়ায় মনের দুর্বলতা মুক্তি। বন্ধুর দ্বারা ক্ষতির আশঙ্কা। কর্মে ও ব্যবসায়ে দ্রুত উন্নতি ও সাফল্য। ধনাগম হবে প্রচুর। বিদ্যায় বাধা ক্রমশ কমবে। নতুন কর্মপ্রাপ্তি হতে পারে। দাম্পত্যে গুরুত্ব বজায় থাকবে। সংযত বাক ও আচরণে সামাজিক ক্ষেত্রে সুনাম ও জনপ্রিয়তা বৃদ্ধি। ধর্মকর্ম হবে। ভ্রমণে বিপত্তি হতে পারে।

ধনুঃ কর্মোন্নতি ও অগ্রগতি বজায় থাকবে। ব্যবসায়িক সাফল্য উচ্চস্তরে প্রশাসনিক দায়িত্ব গ্রহণ। এবং অভাবিত সফলতা। উচ্চশিক্ষা ও গবেষণায় উল্লেখযােগ্য অগ্রগতি। একাধিক সূত্রে ধনাগম যােগ। অপচয় বন্ধে জোর দিতে হবে। সংসারে পারস্পরিক সুসম্পর্ক ও শান্তি থাকবে। নির্ভীক ও স্পষ্টবাদিতায় উচ্চ কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ। মানসিক অস্থিরতা ও শবৃদ্ধি। গ্রন্থপাঠ ও দেবকর্মে আত্মশক্তি বৃদ্ধি।

মকরঃ অতিরিক্ত রক্ষণশীল মনােভাবে ঘরে বাইরে বিড়ম্বনা। একাধিক সূত্রে সদুপায়ে আর্থিক সমৃদ্ধি। কর্ম ও ব্যবসা নিয়ে ব্যস্ততা বৃদ্ধি। কর্মোন্নতি, কর্মের প্রসার যােগ। কৌশলে শত্রুর মােকাবিলা ও কর্মোদ্ধার। নবচুক্তির নবীকরণে কর্মজীবন দীর্ঘায়িত। নিজ ব্যবহারে দাম্পত্যে চাপ আসতে পারে। নার্ভ ও সুগারের সমস্যায় দেহসুখের অভাব। উচ্চশিক্ষায় বিদেশ যাত্রা হতে পারে। মনে উত্তেজনা। ধর্মাচরণে শুভ ফলের যােগ।

কুম্ভঃ দক্ষতা ও পরিশ্রমে কর্মে ও ব্যবসায় সাফল্য ও সুনাম অর্জন। সােমবার থেকে কর্ম মুক্ত হবে। উচ্চ কর্তৃপক্ষের আস্থা অর্জন ও নতুন কাজের দায়িত্ব গ্রহণ। আর্থিক প্রাপ্তিযােগ আছে।। গুরুজনের সঙ্গে মতান্তর অসম্ভব নয়। আতুরকে অর্থদান। বিদ্যায় বাধা থাকবে। প্রেম ও দাম্পত্য সম্পর্ক মধুময়। ভ্রমণ যােগ আছে। হঠকারী সিদ্ধান্ত গ্রহণে বিরত থাকুন। নৃত্যনাটকাদি ললিতকলায় অভাবিত সুযােগ আসতে পারে। বাতজ সমস্যা বৃদ্ধি ও আঘাত যােগ আছে। 

মীনঃ কর্মোন্নতি ও ব্যবসায়িক সাফল্য অব্যাহত থাকবে। সামাজিক কর্মে প্রশংসা ও সম্মান। ব্যবসায়। বেশি বিনিয়ােগ এখন না করাই ভালাে। কমবেশি অর্থপ্রাপ্তি হতে পারে শেয়ার, ফাটকা বা লটারি প্রভৃতি অপ্রত্যাশিত ক্ষেত্র থেকে। প্রতিযােগিতামূলক পরীক্ষায় সাফল্য ও কর্মপ্রাপ্তি যােগ। ধনাগম হবে। দাম্পত্যে। চাপ। ভ্রমণযােগ বিদ্যমান। বন্ধুদ্বারা ক্ষতি। ধর্মকর্মে বাধা।



যে কোনো ছবিকে PDF করে নিন এক নিমেষে । ডাউনলোড করুন ভারতের তৈরি টোটাল স্ক্যানার অ্যাপ  এখানে ক্লিক করুন 



কেমন কাটবে এই সপ্তাহ ? জেনে নিন ভাগ্যফল । ২৬ তারিখ রবিবার থেকে ২ জানুয়ারি ২০২২ পর্যন্ত কেমন কাটবে এই সপ্তাহ ? জেনে নিন ভাগ্যফল । ২৬ তারিখ রবিবার থেকে ২ জানুয়ারি ২০২২ পর্যন্ত Reviewed by WisdomApps on ডিসেম্বর ২৬, ২০২১ Rating: 5

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.