কেমন কাটবে এই সপ্তাহ ? কি লেখা আছে ভাগ্যে ? জেনে নিন রাশিফল ১৯ থেকে ২৫শে ডিসেম্বর ২০২১

সাপ্তাহিক রাশিফল বাংলা -জেনে নিন কেমন কাটবে এই সপ্তাহ ? কি লেখা আছে ভাগ্যে ?  ১২ রাশির এই সপ্তাহের রাশিফল । অভিজ্ঞ জ্যোতিষীদের সাহায্যে তৈরি নিখুঁত রাশিফল । 





এই সপ্তাহের সব রাশির রাশিফল 




মেষঃ সিদ্ধান্তহীনতায় কর্মে বাড়বে ঘরে বাইরে। বুধবার থেকে কর্মে বাধা ক্রমশ হ্রাস পাবে। ধনাগম যােগ শুভ। উচ্চশিক্ষা ও চিকিৎসা শাস্ত্রের গবেষণায় উল্লেখযােগ্য সাফল্য ও সুনাম। গৃহে স্বামী-স্ত্রী ও সন্তানের মধ্যে পারস্পরিক সন্দেহ ও সুসম্পর্কের অভাব থাকতে পারে। গলা, পা ও অর্শাদি রােগের সমস্যায় দেহকষ্ট। ধর্মকর্মে বাধা। ললিতকলার শিল্পীদের শুভ।



বৃষঃ প্রায় বাধাহীন সপ্তাহটি কাটবে। সােমবার থেকে কর্মে ও ব্যবসায় দ্রুত অগ্রগতি ও উন্নতির যােগ। তবে অংশীদারি কারবারে বিবাদ, অর্থক্ষতির আশঙ্কা। অর্থকড়ি উপার্জন হবে মােটা অঙ্কে ও একাধিক সূত্রে। আত্মীয়ের সঙ্গে বিবাদ, সম্পর্কহানি হতে পারে। বেকারি শিল্পের কর্মী, ডাক্তার, শিল্পীদের শুভ সময়। দাম্পত্য শুভ। গৃহদিসম্পত্তি সংস্কার যােগ। স্বাস্থ্য সতর্কতা দরকার। বিদ্যা চর্চায় অগ্রগতি।


 মিথুনঃ কর্মে বাধা কেটে যাবে। কর্মোন্নতি ও কর্মের প্রসারও হবে। নামী প্রতিষ্ঠানে কর্মপ্রাপ্তিও অসম্ভব নয়। আর্থিক উন্নতি গতি পাবে। সাংবাদিক, উকিল, শিল্পীদের সাফল্য, সুনাম ও উপার্জন বৃদ্ধি। পারিবারিক পারস্পরিক সম্পর্ক নরমে গরমে কাটবে। হঠাৎ বাড়তে পারে মানসিক উত্তেজনা। কলা ও বিজ্ঞানবিষয়ক গবেষণায় শুভ। নার্ভ, পেটের সমস্যা ও দেহে। আঘাতের আশঙ্কা। নতুন যােগাযােগে। কোনও জটিল সমস্যা থেকে উদ্ধার।


কর্কটঃ গৃহের সদস্যদের পারস্পরিক সম্পর্কে মধুরতা বৃদ্ধি। ধর্মভাবের জাগরণে আত্মিক তৃপ্তি। কর্ম ও ব্যবসায় সাফল্য গতি পাবে। শত্রুর সক্রিয়তা বাড়বে। জলীয় ও কৃষিজ দ্রব্যের ব্যবসায় কর্মীদের, ডাক্তার ও মহাবিদ্যালয়ের কর্মী। শিক্ষকদের শুভ সময়। অর্থও সম্পত্তি নিয়ে ভাই বা বােনের সঙ্গে মতান্তর, বিবাদের আশঙ্কা। স্বাস্থ্য এক প্রকার ভালাে থাকবে। বিদায় অগ্রগতি। বিদেশে নতুন কর্মলাভ হতে পারে।


সিংহঃ কর্ম সম্পাদন হবে দ্রুত , কর্ম দক্ষতা ও কর্মস্থলে নাম যশ বাড়বে। স্বীকৃতি ও প্রশংসা লাভও হতে পারে। তবে অতি ক্রোধ ও দাম্ভিক আচরণে কর্মে বিঘ্নও অসম্ভবনয়। পারিবারিকহঠাৎ আসা সমস্যা ও পুলিসি ঝামেলার আশঙ্কা, প্রথম থেকেই সতর্ক হন। আর্থিক প্রাপ্তি দ্রুত হবে, মােটা অঙ্কে। পেটের সংক্রমণ, সুগার ও প্রেশার বৃদ্ধিতে দেহসুখের অভাব। দাম্পত্যে সুখ বৃদ্ধি। ধর্মকর্মে মনে আকর্ষণ ও তৃপ্তি।


কন্যাঃ সৃজনশীল কর্মে সাফল্য। কর্মদক্ষতার স্বীকৃতি লাভ ও দায়িত্ব বৃদ্ধি৷ ব্যবসায় দ্রুত অগ্রগতি। আর্থিক দিক অতীব শুভ। মানসিক উত্তেজনা ও চঞ্চলতা কমে। বাধার সৃষ্টি করতে পারে। নামী প্রতিষ্ঠানে কর্মলাভ যােগ। দাম্পত্যে শীতলতা। বিদ্যায় সাফল্য। ধর্মাচরণ হবে। পেটের সমস্যা ও বাতের বেদনায় কষ্ট ভােগের আশঙ্কা।সৃন্তানের অপকর্মে সামাজিক সম্মানহানি হতে পারে।


তুলাঃ কর্মে উল্লেখযােগ্য সাফল্য। দায়িত্ব ও প্রশাসনে প্রভাব বৃদ্ধি। ব্যবসায়ে উন্নতি হবে দ্রুত। আর্থিক প্রগতি ভালােই হবে। রাগ ও অহঙ্কারী আচরণে শক্ত বৃদ্ধি ও কর্মে বাধাও আসতে পারে। পারিবারিক পারস্পরিক সম্পর্কে রসভঙ্গ ও মনঃকষ্ট। পেট ও অস্থি সন্ধির সমস্যায়। বিব্রত বােধ। সব ধরনের পরীক্ষায় শুভ ফল প্রাপ্তির যােগ। ধর্মকর্ম হবে। মানসিক অস্থিরতা ও ভবিষ্যৎ পরিণাম চিন্তা বাড়বে।



বৃশ্চিকঃ চলাফেরায় সাবধান পতন ও অস্থি ভঙ্গের আশঙ্কা। অর্শাদি রােগ ও সুগার বৃদ্ধির যােগ। স্ত্রী স্বামীর স্বাস্থ্যের দিকে নজর দিন। কর্মে ও ব্যবসায় উন্নতি ও প্রসার। প্রভাবশালী মহলে সম্পর্ক বৃদ্ধি ও আইনি পরামর্শ লাভ। ঈশ্বর মনস্কতার বৃদ্ধি, ধর্মাচরণে আত্মিক শান্তি। রাজনীতিজ্ঞ, পুলিস ও গােয়েন্দা, অভিনয় শিল্পীদের শুভ সময়। সামাজিক কর্মে সক্রিয় উপস্থিতি, দান ও সম্মান বৃদ্ধি। 


ধনুঃ শত্রর সব প্রচেষ্টা বানচাল করে কর্মে ও ব্যবসায়ে সাফল্য ও অগ্রগতি। পদোন্নতিও হতে পারে। প্রশাসনিক ক্ষমতা, প্রভাব ও দায়িত্ব বাড়বে বহুগুণে। বহুদিনের স্থগিত কাজ পুনরারম্ভে সাফল্য। মাতৃকুলের কারও স্থাবর সম্পত্তি পেতে পারেন। চিকিৎসা, ইতিহাস ও দর্শন শাস্ত্রে উল্লেখযােগ্য সাফল্য ও সম্মান। দাম্পত্য শুভ। মুখ,পেট ও বাতের সমস্যা বাড়বে। গ্রন্থপাঠে তৃপ্তি লাভ।

মকরঃ কর্মে বাধার ভেতর অগ্রগতি। মানসিক উত্তেজনা ও ভবিষ্যৎ চিন্তা বৃদ্ধি পাবে। অপ্রিয় বাক্য ও রূঢ় আচরণে শত্রু বৃদ্ধি ও ঘরে-বাইরে বিড়ম্বনা। অবস্থার শুভ পরিবর্তন হবে বুধবার থেকে, বাধা ক্রমশ হ্রাস পাবে। প্রভাবশালী উচ্চমহলের সঙ্গে সম্পর্ক বৃদ্ধি ও কর্মে সাফল্য। অর্থাগম হবে প্রচুর, তবে সবের মধ্যেও মনে না। পাওয়ার হতাশা থাকবে। পারিবারিক ক্ষেত্রে। অশান্তি ও আঘাত স্বাস্থ্যহানির আশঙ্কা।

কুম্ভঃ শারীরিক সতর্কতা প্রয়ােজন; রক্তপাত অস্থিভঙ্গ, নার্ভ ও সংক্রমণের আশঙ্কা। দীর্ঘসূত্রিতা ও আলস্যে কর্মে বাধা আসবে। সােমবার থেকে কর্ম ও ব্যবসায় উন্নতি ও অগ্রগতি। স্বামী-স্ত্রীর সম্পর্কে চাপ আসতে পারে। ধীর পায়ে অর্থকড়ি প্রাপ্তি হবে। মা ও সন্তানের শরীর চিন্তা বাড়াবে। সামাজিক কর্মে সুনাম ও প্রভাব বৃদ্ধি। বিদায় বাধা কমবে। দেবকার্যে মনােযােগ বৃদ্ধি৷


মীনঃ কর্মে অমনােযােগিতা। মানসিক অস্থিরতা ও ভবিষ্যৎ চিন্তা বৃদ্ধি। কলা ও বিজ্ঞান চর্চায় সাফল্য ও সুনাম বৃদ্ধি৷ ব্যবসায়িক কর্ম হবে। অর্থাগমে বাধা থাকলেও হবে। সন্তানের। আচরণে সম্মানহানি ও মনঃকষ্ট। দাম্পত্যে শীতলতা। পেট ও গুহ্যদ্বারের সমস্যা ও দেহে আঘাত যােগ প্রবল। কারও কথায় লােভের বশে অর্থ বিনিয়ােগে ক্ষতি। নতুন যানবাহন ক্রয়ের তােড়জোড়।



যে কোনো ছবিকে PDF করে নিন এক নিমেষে । ডাউনলোড করুন ভারতের তৈরি টোটাল স্ক্যানার অ্যাপ  এখানে ক্লিক করুন 



কেমন কাটবে এই সপ্তাহ ? কি লেখা আছে ভাগ্যে ? জেনে নিন রাশিফল ১৯ থেকে ২৫শে ডিসেম্বর ২০২১ কেমন কাটবে এই সপ্তাহ ? কি লেখা আছে ভাগ্যে ? জেনে নিন রাশিফল ১৯ থেকে ২৫শে ডিসেম্বর ২০২১ Reviewed by WisdomApps on ডিসেম্বর ১৯, ২০২১ Rating: 5

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.