কেমন যাবে এই সপ্তাহ ? দেখুন আগাম ভবিষ্যৎবানী - আজ ১২ থেকে শনিবার ১৮ ডিসেম্বর ২০২১ পর্যন্ত

    সাপ্তাহিক রাশিফল বাংলা -জেনে নিন কেমন কাটবে এই সপ্তাহ ? কি লেখা আছে ভাগ্যে ?  ১২ রাশির এই সপ্তাহের রাশিফল । অভিজ্ঞ জ্যোতিষীদের সাহায্যে তৈরি নিখুঁত রাশিফল । 



এই সপ্তাহের সব রাশির রাশিফল 




মেষঃ কর্মক্ষেত্রে উল্লেখযােগ্য সাফল্যের যােগ; দক্ষতা, পরিশ্রম এবং অধ্যবসায়। আশাতীত প্রশংসা। কর্মোন্নতি, পদোন্নতি ও ব্যবসার প্রসারও অসম্ভব নয়। বহুসূত্রে প্রচুর ধনাগম। পৈতৃক সম্পত্তি বিবাদ দক্ষতার সঙ্গে মীমাংসা ও পারিবারিক সুনাম- প্রভাব বৃদ্ধি। গবেষণায় সাফল্য ও দাম্পত্যে সুখ বৃদ্ধি৷ শারীরিক সতর্কতা দরকার। পরকীয়ায় ধরা পড়ে বিপত্তি। নতুন কর্মপ্রাপ্তির যােগ।



বৃষঃ কর্মস্থলে সাফল্যে মনে প্রফুল্লতা। কর্মোন্নতি হবে দ্রুত। অভিনয় শিল্পী, শস্য ব্যবসায়ী ও কেমিক্যাল দ্রব্য উৎপাদকদের শুভ সপ্তাহ। সন্তানসম প্রিয়জনের আচরণে মনােব্যথা। অর্থকড়ি প্রাপ্তি যােগ শুভ। অর্শাদি কষ্ট, গলা ও হাঁটুর সমস্যা বাড়বে। প্রশাসনিক কর্মীদের দায়িত্ববৃদ্ধি৷ বদলি ও পদোন্নতি হতে পারে। দাম্পত্যে সুসম্পর্ক। বিপরীত লিঙ্গ থেকে বিপদ। তীর্থাদি ভ্রমণে আত্মিক শান্তি লাভ।


 মিথুনঃ কর্মে দক্ষতার প্রকাশ ও প্রশংসাপ্রাপ্তি। ব্যবসায় উন্নতি। বিকল্প কর্মসংস্থানে মানসিক চিন্তা মুক্তি। সন্তানের জন্য চিন্তা বৃদ্ধি। জমি গৃহাদি সম্পত্তি ক্রয়ে স্বামী-স্ত্রীর যৌথ প্রচেষ্টা। বন্ধুর শত্রুতায় অপযশ। সামাজিক কর্মে সুনাম এবং ধর্মকর্মে মনে শান্তি। মাথা ঠাণ্ডা রেখে চলুন ঘরে বাইরে। দাম্পত্য নরমে-গরমে কাটবে। শরীরস্বাস্থ্য ঠিক থাকবে, আঘাতযােগ আছে। 


কর্কটঃ আত্মীয়  সমাগমে ব্যয়বৃদ্ধি। বন্ধুদ্বারা ক্ষতি হতে পারে। দর্শন ও বিজ্ঞান গবেষণায় বড় সাফল্য ও সম্মান প্রাপ্তির যােগ। অতি উচ্চাশা, লােভের বশে ভুল সিদ্ধান্ত ও কর্মহানির আশঙ্কা। অর্থকড়ি উপার্জন যােগ অনুকূল। অবিবাহিতের বিবাহের যােগ আছে। দাম্পত্য সম্পর্ক ভালাে থাকবে। সাইনাস, বুক ও পেটের সমস্যায় দেহকষ্ট। আঘাত যােগ আছে। মায়ের স্বাস্থ্য চিন্তা বাড়াবে। ধর্মকর্মে মন আকৃষ্ট হবে।


সিংহঃ স্বাস্থ্য সতর্কতা দরকার; অসম রক্তচাপ ও সুগার, পেটে বিশেষ অগ্রগতি। কর্মোন্নতি ও পদোন্নতির যােগব্যবসা ভালােই চলবে।  ধনাগম মন্দ হবে । শত্রু দমিত হলেও সতর্ক থাকুন। দাম্পত্যে শান্তি-সুখ বজায় থাকবে। বাধাহীন প্রেম- প্রণয়। ভবিষ্যৎ চিন্তা বাড়বে হঠাৎ। ধর্মাচরণ হবে। জমির ব্যবসায় লাভ বাড়বে।


কন্যাঃ কর্মের সুখবর পেতে  পারেন; নামী প্রতিষ্ঠানে কর্মপ্রাপ্তি হতে পারে। কর্মের শুভত্ব বজায় থাকবে। ব্যবসায়ে উন্নতি, বড় কোনও বরাতে ভাগ্যোদয়ের সম্ভাবনা। গিন্নির স্বাস্থ্য বিষয়ে সতর্ক থাকুন। আইনজীবী ও হিসাবরক্ষকদের সুনাম ও সাফল্য। প্রেশার, ঘাড়, শিরদাঁড়া ও পায়ের যন্ত্রণায় দেহকষ্ট। দাম্পত্য সম্পর্কে চাপ আসতে পারে। মানসিক চঞ্চলতা বাড়বে। গ্রন্থ পাঠ, সাহিত্য চর্চায় মানসিক প্রফুল্লতা। 


তুলাঃ শিল্পী, সাহিত্যিকদের সুনাম বাড়বে। কর্মপ্রার্থীর নামী প্রতিষ্ঠানে কর্মপ্রাপ্তির যােগ। ব্যবসায় গতি থাকবে। আর্থিক দিক শুভ। ব্যবসায় এখনই বেশি অর্থ বিনিয়ােগে বিরত থাকুন। গৃহের সর্বকনিষ্ঠ সদস্যের দিকে নজর রাখুন। যে কোনও বিবাদ থেকে দূরে থাকুন, পুলিসি ঝামেলায় পড়তে পারেন। হঠাৎ দাম্পত্যে চাপ আসতে পারে৷ অস্থিসন্ধি ও গলা-বুকের সমস্যায় দেহকষ্টের আশঙ্কা।



বৃশ্চিকঃ শারীরিক সমস্যা বাড়তে পারে, অর্শাদি ব্যাধি, চর্মরােগ, শ্লেষ্ময় দেহকষ্ট। রাজনীতিজ্ঞ, ইমারত ও খনিজদ্রব্য ব্যবসায়ী, প্রতিরক্ষা কর্মীদের কর্ম সাফল্য ও সুনাম বৃদ্ধি। ব্যবসায়ে অগ্রগতি হবে। আর্থিক উন্নতি হবে দ্রুত। নতুন কর্মলাভও হতে পারে। প্রিয়জনের আচরণে গৃহে শান্তির অভাব। ঝুঁকির কাজে বিপদে পড়তে পারেন। ধর্মচিন্তা ও কর্মে মনে শান্তি। ভ্রমণ পরিকল্পনা বাতিল করুন আপাতভাবে। 


ধনুঃ বহু কাঙ্ক্ষিত কর্মলাভ হতে পারে নামী স্বদেশী বা বিদেশি প্রতিষ্ঠানে। বহুজাতিক সংস্থা ও আইটি কর্মী, রাজনীতিজ্ঞ ও খাদ্য-বস্ত্র ব্যবসায়ীদের সুনাম, সাফল্য, অর্থনৈতিক উন্নতি হবে সবথেকে বেশি। শেয়ার ও সরকারি ঋণপত্রে বিনিয়ােগ শুভকর। জমি-বাড়িও কিনতে পারেন। সংখ্যাতত্ত্ব ও বাণিজ্য শাখার পড়ুয়াদের বিশেষ সাফল্য যােগ। দাম্পত্য শুভত্ব ক্রমবর্ধমান। স্বাস্থ্য ভালাে থাকবে। 


মকরঃ কর্মক্ষেত্রে বড় সুখবর; নামী প্রতিষ্ঠানে কর্মলাভের, ব্যবসায়ে অভাবনীয় বরাত প্রাপ্তিযােগ। কর্মে সাফল্য, পদোন্নতি, স্বীকৃতি। ব্যবসায়ে দ্রুত অগ্রগতি, বিশেষ করে জুয়েলারি, লৌহ ও যানবাহন ব্যবসায় মােটা উপার্জন যােগ। হঠাৎ অসুস্থতা | ও পড়ে গিয়ে আঘাতের আশঙ্কা। কন্যা সন্তানের কর্ম সাফল্যে গর্ব। গৃহে আনন্দ উৎসবের যােগ। দাম্পত্যে চাপ, বিদ্যায় বাধা। আর্থিক শুভত্ব বৃদ্ধি।



কুম্ভঃ চাকরিজীবীদের সাফল্য ও উন্নতি। ক্রয়-বিক্রয় ব্যবসায় দ্রুত অগ্রগতি। তবে ব্যবসায় বিনিয়ােগে বিপদ। সরকারি বন্ড বা সােনা প্রভৃতি ধাতু.কেনায় ভবিষ্যৎ লাভ। উকিল, অধ্যাপক, হিসাবনীরিক্ষকদের শুভ। মানসিক অস্থিরতা বাড়বে। পারিবারিক পারস্পরিক অবিশ্বাস ও চাপ বৃদ্ধি। স্বাস্থ্যহানি ও আঘাত লাগতে পারে। কন্যা সন্তানের শরীর খারাপের আশঙ্কা।



মীনঃ মস্তিষ্ক ও নার্ভের গবেষণায় সাফল্য ও সম্মানযােগ। কর্ম ও ব্যবসায়ে বিলম্বিত অগ্রগতি। ধনাগম হবে একাধিক সূত্রে। কর্মপ্রাপ্তিও অসম্ভব নয়। বিবাদ, বিতর্ক ও পুলিসি ঝামেলায় আশঙ্কা। দাম্পত্য সম্পর্কে শীতলতার যােগা বাধাহীন প্রেম। বাতের কষ্ট বাড়বে, চলাফেরায় সতর্ক থাকতে হবে। সন্তানের শরীর খারাপে চিন্তা। নিকট ভ্রমণযােগ। ধর্মাচরণ হবে।




যে কোনো ছবিকে PDF করে নিন এক নিমেষে । ডাউনলোড করুন ভারতের তৈরি টোটাল স্ক্যানার অ্যাপ  এখানে ক্লিক করুন 



কেমন যাবে এই সপ্তাহ ? দেখুন আগাম ভবিষ্যৎবানী - আজ ১২ থেকে শনিবার ১৮ ডিসেম্বর ২০২১ পর্যন্ত কেমন যাবে এই সপ্তাহ ? দেখুন আগাম ভবিষ্যৎবানী - আজ ১২ থেকে শনিবার ১৮  ডিসেম্বর ২০২১ পর্যন্ত Reviewed by WisdomApps on ডিসেম্বর ১২, ২০২১ Rating: 5

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.