কেমন কাটতে পারে এই সপ্তাহ ? জেনে নিন ১২ রাশির আগাম রাশিফল ২১/১১ থেকে ২৭/১১/২০২১

 সাপ্তাহিক রাশিফল বাংলা -জেনে নিন কেমন কাটবে এই সপ্তাহ ? কি লেখা আছে ভাগ্যে ?  ১২ রাশির এই সপ্তাহের রাশিফল । অভিজ্ঞ জ্যোতিষীদের সাহায্যে তৈরি নিখুঁত রাশিফল । 





এই সপ্তাহের সব রাশির রাশিফল 





মেষঃ বুধবার পর্যন্ত কর্মে বাধা থাকলেও ব্যবসায় ও কর্মে আসবে সাফল্য। সিদ্ধান্ত গ্রহণে সতর্ক হন। কৃষকদের আর্থিক চাপ ক্রমশ কমবে। কর্মক্ষেত্রে ওপরওয়ালার শ্যেন দৃষ্টি পাবেন। কন্যা সন্তানের দায়িত্বশীল ভূমিকায় আত্মতৃপ্তি। আর্থিক অবস্থা শুভ। দাম্পত্যে চাপ৷ স্বাস্থ্য ভালাে মন্দে কাটবে। পেশাদারদের শুভ। মামার বাড়ির সম্পত্তি পেতে পারেন। দেহে আঘাত লাগা ও রক্তপাতের আশঙ্কা।



বৃষঃ উচ্চশিক্ষা ও সাহিত্য গবেষণায় উল্লেখযােগ্য সাফল্য। কর্মক্ষেত্রে আশাতীত সাফল্য ও উন্নতির যােগ। সুনাম, দায়িত্ব ও প্রভাব বৃদ্ধি পাবে প্রশাসনিক ক্ষেত্রে। অভাবনীয় ধনাগম হবে একাধিক সূত্রে। কেমিক্যাল, কৃষিজ দ্রব্যের ব্যবসায়ে লাভ হবে সর্বাধিক। শরীরের প্রতি এবার একটু যত্ন নিন। স্বামী-স্ত্রীর যৌথ উদ্যোগে বকেয়া টাকা উদ্ধার ও দাম্পত্য শান্তি। দেবারাধনায় শুভ ফল প্রাপ্তি।


 মিথুনঃ চাপমুক্ত মনে কাজ করুন। কর্মে সাফল্য ও উন্নতিরযােগ। কর্মস্থলে যােগ্যতার মর্যাদা পাবেন। ঈর্ষাকাতর সহকর্মীর বিরূপ আচরণে হতাশ হবেন না। জয় হবে আপনারই। কৃষিবীজ ও সরঞ্জাম ব্যবসায়ী, উকিল ও হাসপাতালের সঙ্গে যুক্ত স্বাস্থ্যকর্মীদের পক্ষে বিশেষ শুভ। আর্থিক অগ্রগতি হবে। দৈহিক দুর্বলতা ও সংক্রমণ সমস্যায় বিড়ম্বনা ভােগ। ধর্মকর্ম হবে । 


কর্কটঃ বেকারদের কর্মলাভ ও বিদ্যার্থীদের শুভ৷ স্থপতি,প্রযুক্তিবিদ ও জলীয় দ্রব্যের ব্যবসায়ীদের সময়টা অনুকূল। কর্ম ও ব্যবসায় উন্নতির ধারা বজায় থাকলেও হালকা বাধা থাকবে। সাংগঠনিক কাজে সম্মানহানির আশঙ্কা। কৃষিজীবীদের অর্থ উপার্জন বাড়বে। সন্তানের কর্ম প্রচেষ্টার সাফল্য। দাম্পত্যে হঠাৎ চাপ আসতে পারে। গৃহে আনন্দানুষ্ঠানে বহুজন সমাবেশ। যানবাহন ক্রয়ের উদ্যোগে সাফল্য। বাত ও বুকের সংক্রমণে দেহকষ্টের যােগ।


সিংহঃ সিদ্ধান্ত গ্রহণে দ্বিধাদ্বন্দ্বে উত্তম সুযােগ হাতছাড়া হতে পারে। কর্মক্ষেত্রে দীর্ঘদিনের অচলাবস্থার অবসান। সম্মানজনক সমাধান। ব্যবসায় গগনচুম্বী সাফল্য, নতুন পরিকল্পনার সার্থক রূপায়ণ। শরীরের প্রতি দৃষ্টি রাখতে হবে পেট, নিম্নাঙ্গ, চোখ এবং সংক্রমণজনিত কষ্টের আশঙ্কা। শিক্ষক-অধ্যাপক, সাংবাদিক, ডাক্তারদের শুভ সময়। দাম্পত্য সম্পর্ক মধুর থাকবে। দ্বিচক্রযান থেকে বিপদের আশঙ্কা।


কন্যাঃ কর্ম সাফল্য অব্যাহত থাকলেও বৃহস্পতিবার থেকে বিঘ্নের আশঙ্কা। প্রিয়জনের বিরুদ্ধাচরণে। মনঃকষ্ট। আর্থিকপ্রাপ্তি যােগ শুভ। ক্রীড়াবিদ, বিভিন্ন যন্ত্রাংশের কারবারিদের জন্য সপ্তাহটি বিশেষ লাভদায়ক। জল ও আগুন থেকে সাবধানতা দরকার। শরীরের নিম্নাঙ্গের বেদনায় যন্ত্রণাভােগ। দাম্পত্য জীবনে একটু চাপ থাকবে। আধ্যাত্মিক চিন্তা ও সদগ্রন্থ পাঠে আত্মিক শান্তি।


তুলাঃ স্বদেশ বা বিদেশের নামী প্রতিষ্ঠানে পারে। জটিলতার মধ্যে কর্মে অগ্রগতি। বুদ্ধিদ্বারা বিপদ উদ্ধার। ত্রুটিপূর্ণ পরিকল্পনা, সিদ্ধান্তহীনতায় কর্মের গতি বৃদ্ধিতে বাধা। অতি লােভে অর্থ বিনিয়ােগে ক্ষতির সম্ভাবনা। বিদ্যায় মনােযােগ বৃদ্ধি ও গবেষণায় সাফল্যের যােগ। দুর্ব্যবহারে শক্ত বৃদ্ধি। উপার্জন বাড়বে। অতি ভােজন ও সংক্রমণে কষ্টভােগ। ধর্মকর্মে মতি। 



বৃশ্চিকঃ বিশেষ কারও প্রভাবে পারিবারিক শান্তি বিঘ্নিত হতে পারে। আর্থিক ও ব্যবসায়িক দিক বিশেষ শুভ। সন্তানের খামখেয়ালিপনায় ও ব্যবহারের শীতলতায় মনঃকষ্ট। নিজ শরীরের প্রতি যত্ন নিন ও চলাফেরায় সতর্ক হন। চাকুরিজীবীদের অবস্থা অপরিবর্তনীয়। আমানতসূত্রে লাভবান হতে পারেন। দাম্পত্যে চাপ। সামাজিক প্রতিপত্তি বৃদ্ধি৷ ধর্মাচরণ শুভ। 



ধনুঃ প্রিয়জনকে অযাচিত অর্থদান করেও বদনাম হতে পারে। আগুপিছু না ভেবে ভাবপ্রবণতা বা লােভের বশে কোনও পদক্ষেপ নিলে কর্ম পণ্ড হতে পারে। কর্মক্ষেত্রের গােলযােগ মঙ্গলবার থেকে কেটে যাবে। বেকারি শষ্য ব্যবসায়ীরা এ সপ্তাহে শুভ ফল পাবেন। সামাজিক বা রাজনৈতিক কর্মে সাফল্য। আয় ও ব্যয়ের হিসাব মিলবে না। দাম্পত্য ও লেখাপড়ায় শুভ। স্বাস্থ্যের যত্ন নিন। 


মকরঃ তাড়াহুড়ােয় কাজে বিঘ্ন ঘটার সম্ভাবনা। বর্তমান নিয়মের পরিবর্তন করে নতুন পরিকল্পনায় কাজে অসফল হতে পারেন। উচ্চ কর্তৃপক্ষের সমালােচনায় কর্মস্থলে বিড়ম্বিত হতে পারেন। বড় গণপরিবহণ শিল্পের কর্মীদের আর্থিক চাপ ক্রমশ হ্রাস পাবে। অন্য ক্ষেত্রে আর্থিক সাফল্য হবে অভাবনীয়। মা ও সন্তানের স্বাস্থ্য নিয়ে চিন্তা বৃদ্ধি। দাম্পত্য শুভ। শারীরিক সুস্থতা কম বেশি ভালাে থাকবে।



কুম্ভঃ অপ্রিয় সত্যি কথায় ঘরে-বাইরে শক্ত বাড়বে। মানসিক উত্তেজনা ও রাগ না করে ঠান্ডা মাথায় কাজ উদ্ধার করুন। কর্মে ও ব্যবসায় ধীর সাফল্য। অডিটর, ডাক্তার, বেকারি শিল্পে যুক্তদের এবং ছােট গণপরিবহণ কর্মীদের শুভ সময়। অর্থকড়ি ভাগ্য শুভ। দাম্পত্য ও সন্তান সুখ বজায় থাকবে। অস্থি সমস্যা, মুখ ও বুকে সংক্রমণের আশঙ্কা। কারণে অকারণে দুশ্চিন্তা, মানসিক ক্লেশ বাড়বে। 



মীনঃ কথাবার্তা ও ব্যবহারে মার্জিত হন। প্রভাবশালী ব্যক্তির সহায়তায় জীবিকার সম্মানযােগ্য সমাধান। কর্ম ও ব্যবসায় অগ্রগতি। গৃহে শুভ কাজের পরিকল্পনা ও গৃহ সংস্কার। জলপথ পরিবহণের কর্মী ও মৎস্য বিষয়ক ব্যবসায়ে শুভ উন্নতি। আর্থিক দিক | ভালাে, প্রাপ্তির যােগ। দাম্পত্যে | মনােমালিন্য হতে পারে। শারীরিক আঘাত আশঙ্কা।




ডাউনলোড করুন ১৪২৮ সালের সেরা বাংলা ক্যালেন্ডার এখানে ক্লিক করুন 



কেমন কাটতে পারে এই সপ্তাহ ? জেনে নিন ১২ রাশির আগাম রাশিফল ২১/১১ থেকে ২৭/১১/২০২১ কেমন কাটতে পারে এই সপ্তাহ ? জেনে নিন ১২ রাশির আগাম রাশিফল ২১/১১ থেকে ২৭/১১/২০২১ Reviewed by WisdomApps on নভেম্বর ২১, ২০২১ Rating: 5

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.