কেমন যেতে পারে এই সপ্তাহ ? জেনে নিন - ১৪ থেকে ২০ নভেম্বর পর্যন্ত রাশিফল

সাপ্তাহিক রাশিফল বাংলা -জেনে নিন কেমন কাটবে এই সপ্তাহ ? কি লেখা আছে ভাগ্যে ?  ১২ রাশির এই সপ্তাহের রাশিফল । অভিজ্ঞ জ্যোতিষীদের সাহায্যে তৈরি নিখুঁত রাশিফল । 



এই সপ্তাহের সব রাশির রাশিফল 


মেষঃ সাংগঠনিক কর্মে সাফল্য ও সুনাম। নতুন কাজের পরিকল্পনা রচনা। কর্ম ও কারবারে উন্নতি। আর্থিক শুভত্ববজায় থাকবে। বহুজাতিক সংস্থা বা নামী প্রতিষ্ঠানে কর্মলাভের সম্ভাবনা। ডাক্তার ও গুপ্তচর বিভাগের কর্মীদের সাফল্য বেশি হবে। মায়ের স্বাস্থ্য চিন্তা বাড়াবে। লেখাপড়া ও দাম্পত্যে চাপ থাকবে। গলা, বুক ও পেটের সমস্যায় দেহে কষ্ট। গৃহাদি সম্পত্তি লাভও অসম্ভব নয়।


বৃষঃ কর্ম ও ব্যবসায় আশাতিরিক্ত সাফল্য, কর্মোন্নতি ও প্রশংসা প্রাপ্তি। অর্থপ্রাপ্তি হবে একাধিক সূত্রে। প্রশাসনিক উচ্চমহলে যাতায়াতের সুযােগ প্রাপ্তি ও সংযােগ বৃদ্ধি। উচ্চশিক্ষায় বিশেষ অগ্রগতি। আইন ব্যবস্থার সঙ্গে যুক্তদের ও শিল্পীদের অভাবনীয় উন্নতি। গুপ্ত শত্ৰু বাড়বে।কোমর ও নিম্নাঙ্গের সমস্যা বৃদ্ধি। দাম্পত্যে সুখ। মানসিক চঞ্চলতা ও ব্যয় বৃদ্ধির যােগ।


 মিথুনঃ সামাজিক কর্মে সুনাম ও সাফল্য দুই পাবেন। অসৎ উপায়ে উপার্জনে বিপদে পড়বেন। জটিল কর্ম, অনায়াসে সম্পন্ন করে সহকর্মীদের। প্রশংসা লাভ। অর্থকড়ি উপার্জন হবে। শিল্পী, সাহিত্যিকদের শুভ সময়। বেশি ঝুঁকির কাজে বিড়ম্বনায় পড়তে পারেন। দাম্পত্য সম্পর্কে সুখ প্রেমে বাধা। শ্লেষ্ম ও বাতের ব্যথায় বিব্রত। নতুন সম্পত্তি ক্রয় যােগ। কর্মপ্রার্থীদের কর্মলাভের সম্ভাবনা।


কর্কটঃ বাধার মধ্যে কর্মে অগ্রগতি হবে। বাড়বে প্রভাব, প্রতিপত্তি, দায়িত্ব। আর্থিক উন্নতি চোখে লাগার মতাে। পরােপকারে বিড়ম্বনা-বদনাম। বন্ধুর সঙ্গে মত পার্থক্য। দাম্পত্যে শীতলতা। সন্তানের ভাগ্যে অর্থলাভ। উচ্চশিক্ষা ও বিজ্ঞান গবেষণায় সাফল্য। প্রেম-প্রণয়ে আঘাতের আশঙ্কা। শ্লেষ্ম, রক্তচাপ ও সুগার বৃদ্ধির আশঙ্কা। সংসারে তৃতীয় প্রজন্মের আগমনের আনন্দবার্তা পেতে পারেন।


সিংহঃ কর্মস্থলের বাধা বৃদ্ধি কর্মে বিঘ্ন ঘটাতে পারে। ঠান্ডা মাথায় বুদ্ধি করে কাজ উদ্ধার করুন। সােমবারের পর আর্থিক অগ্রগতি হবে দ্রুত। কারবারে উন্নতি হবে ধীরে। সন্তানের কৃতিত্বে গর্ব বৃদ্ধি৷ পেট ও নিম্নাঙ্গে সংক্রমণের আশঙ্কা৷ দাম্পত্য মধুরতায় মনে প্রফুল্লতা। বিদ্যার্থীদের শুভ সময়। নতুন বন্ধু দ্বারা বিপদে পড়তে পারেন। জল ও আগুন থেকে সতর্কতা দরকার। মানসিক অস্থিরতা থাকবে।


কন্যাঃ সুষ্ঠ পরিকল্পনায় কর্ম সাফল্য/ও প্রশংসা প্রাপ্তি। নতুন কাজের দায়িত্ব গ্রহণ ও চাপ বৃদ্ধি। নতুন মনমতাে কর্মলাভও হতে পারে। খেলােয়াড়, শিল্পী, রাজনৈতিক নেতা-কর্মীদের শুভ সময়। গুণীজন মধ্যে প্রশংসা লাভ। দেহে আঘাত ও বাতের ব্যথা বৃদ্ধির আশঙ্কা। পড়ুয়ারা সাফল্য পাবেন। দাম্পত্য সুখ। বজায় থাকবে। কারও কথার ভুলে মানসিক উত্তেজনা বৃদ্ধি পেতে পারে। 


তুলাঃ শরীরের যত্ন নিন। সময় মতাে চিকিৎসা করান। সতর্ক হােন। কর্মোন্নতি ও কর্ম সাফল্য একই সঙ্গে পাবেন। সঙ্গে আসবে অভাবনীয় অর্থকড়ি প্রাপ্তি। আপনার মাথা ঠান্ডা রাখুন ও ব্যবহারে সংযত হােন। অন্যথায় শক্ত দ্বারা ক্ষতির আশঙ্কা। গৃহে আনন্দানুষ্ঠানের পরিকল্পনা। দাম্পত্য সম্পর্ক নরমেগরমে কাটবে। পড়াশােনায় মনােযােগ জরুরি। বিলাসিতায় খরচ বৃদ্ধি। 



বৃশ্চিকঃ কর্ম ব্যস্ত থাকতে হবে সারাটা সপ্তাহ সংসারে কর্মস্থলে। ব্যবসায় উল্লেখযােগ্য উন্নতির যোেগ। জটিল কর্ম সম্পাদনে মুন্সিয়ানার পরিচয়। জমি বা গৃহাদি সম্পত্তি ক্রয়ের সময় আইনি দিক দেখে ধনাগম। যােগটি নিন। প্রয়ােজনীয় ব্যয় বাড়বে। সন্তানের জন্য উদ্বেগ বৃদ্ধি। উচ্চশিক্ষা ও
চিকিৎসা শাস্ত্রের গবেষণায় উল্লেখযােগ্য সাফল্য। ধর্মাচরণে মনে তৃপ্তি। 



ধনুঃ প্রশাসনিক উচ্চমহলের সঙ্গে সম্পর্ক বৃদ্ধি। কর্মে ও ব্যবসায় বিয়ের অবশান। পৈতৃক সম্পত্তি সংস্কার বা নতুন গৃহাদি নির্মাণের অর্থপ্রাপ্তি ও অগ্রসর। অর্থকড়ি প্রাপ্তি হবে প্রত্যাশা অনুযায়ী। শারীরিক ভােগান্তির যােগ আছে। দাম্পত্যে পারস্পরিক সম্পর্ক মধুময়। সন্তানের প্রতিভার প্রকাশে গর্ববােধ। মাতুলের সম্পত্তি প্রাপ্তি হতে পারে। ধর্ম কর্মে বাধা আসবে।


মকরঃ বেশি লাভের আশায় বিনিয়োেগ সফল হবেনা। যে কোনও আর্থিক লেনদেনে সতর্ক হােন। সৃষ্টিশীল কাজে সুনাম ও সাফল্য সব থেকে বেশি হবে। ব্যবসায় প্রতিদ্বন্দ্বীতা বাড়বে। আর্থিক উপার্জন হবে মনােমতাে। চিকিৎসা শাস্ত্রের শিক্ষার্থী ও গবেষকদের শুভ সময় দাম্পত্য সুখ থাকবে। কোনও শুভাকাঙ্ক্ষীর জন্য চিন্তা বৃদ্ধি। মানসিক অস্থিরতা বাড়বে। দেব কর্মে শুভ।



কুম্ভঃ ব্যবসা ও কর্মে উল্লেখযােগ্য সাফল্য আসতে পারে। কর্মের দায়িত্ব ও চাপ বাড়বে। অতি পরিশ্রম ও মানসিক উত্তেজনায় শারীরিক সমস্যা বাড়বে। ঈর্ষাকাতর প্রিয়জন থেকে ক্ষত্রি আশঙ্কা। মায়ের স্বাস্থ্যহানীতে মানসিক উদ্বেগ বৃদ্ধি৷ অমনোেযােগীতায় লেখাপড়ায় বাধা আসবে। দাম্পত্য সম্পর্ক একপ্রকার থাকবে। রাগ বৃদ্ধি শক্ত বৃদ্ধির কারণ হতে পারে।



মীনঃ নতুন কাজের সুসংবাদে মানসিক তৃপ্তি। কর্ম ও ব্যবসায় অগ্রগতি। ডাক্তার, সাহিত্যিক ও শিল্পীদের অভাবনীয় কর্ম সাফল্যের যােগ। আর্থিক উন্নতি ক্রমশ বৃদ্ধি পাবে। সন্তানের ভবিষ্যৎ চিন্তায় বিব্রত বােধ। দাম্পত্য চলবে নরমে-গরমে৷ সামাজিক কর্মে স্বীকৃতি লাভ৷ প্রণয় সুখের অভাব। নিকট ভ্রমণের পরিকল্পনা। ধর্মকর্মে মতি।




ডাউনলোড করুন ১৪২৮ সালের সেরা বাংলা ক্যালেন্ডার এখানে ক্লিক করুন 



কেমন যেতে পারে এই সপ্তাহ ? জেনে নিন - ১৪ থেকে ২০ নভেম্বর পর্যন্ত রাশিফল কেমন যেতে পারে এই সপ্তাহ ? জেনে নিন - ১৪ থেকে ২০ নভেম্বর পর্যন্ত রাশিফল Reviewed by WisdomApps on নভেম্বর ১৪, ২০২১ Rating: 5

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.