কেমন কাটবে এই সপ্তাহ ? জানুন ভাগ্যফল - ১২ রাশির রাশিফল - ২৮ নভেঃ থেকে ০৪ই ডিসেম্বর ২০২১

  সাপ্তাহিক রাশিফল বাংলা -জেনে নিন কেমন কাটবে এই সপ্তাহ ? কি লেখা আছে ভাগ্যে ?  ১২ রাশির এই সপ্তাহের রাশিফল । অভিজ্ঞ জ্যোতিষীদের সাহায্যে তৈরি নিখুঁত রাশিফল । 





এই সপ্তাহের সব রাশির রাশিফল 




মেষঃ কর্মের গতি বাড়বে ও সাফল্য আসবে নামী প্রতিষ্ঠানে কর্মপ্রাপ্তিও অসম্ভব নয়। কর্ম নিয়ে স্থানান্তর গমন হতে পারে। বিদ্যার্থীদের শুভ। অপ্রত্যাশিত সুযােগে ভাগ্যোদয়ের সম্ভাবনা। ব্যবসায় শুভাশুভ মিশ্র ফল। ধনাগম হবে। কৃষিজীবী ও পেশাদারদের শুভ। বিবাহের কথাবার্তা আরম্ভ হতে পারে। গলায় সমস্যা ও বাতের বেদনায় কষ্ট। দাম্পত্যে পারস্পরিক সম্পর্ক শুভ।



বৃষঃ নিজ বুদ্ধি ও দক্ষতায় কর্মের গতি বৃদ্ধি, কর্মোন্নতি বা পদোন্নতিও হতে পারে। ব্যবসায়িক সাফল্য হবে। উল্লেখযােগ্য বহু সূত্রে অর্থকড়ি উপার্জন। সম্পদ ক্রয়ে ব্যয় যােগ। সাহিত্যিক ও কৃষিজ পণ্য বিক্রেতাদের শুভ।  সংক্রমণ হতে পারে দাঁত ও পেটে। বাতের বৃদ্ধিও হতে পারে। দাম্পত্য সুখ ক্রমবর্ধমান। সন্তানকে নিয়ে চিন্তা বৃদ্ধি। আঘাতযােগ বিদ্যমান। ধর্মাদি ক্রিয়ায় শুভ ফল প্রাপ্তি ও মানসিক শান্তি। 


 মিথুনঃ কলা ও বাণিজ্য বিদ্যার চর্চায় বিশেষ সাফল্য। কর্মে যথেষ্ট অগ্রগতি হলেও মন ভরবে না। নতুন কর্মলাভ ও ব্যবসার শুভ সূচনার যােগ। আর্থিক উপার্জন। ক্রমশ বাড়বে। গৃহাদি সম্পত্তি ক্রয় যােগ আছে। সুগার, ইউরিক অ্যাসিড প্রভৃতির সমস্যা বৃদ্ধি হতে পারে। দাম্পত্যে সুখ বৃদ্ধি। অন্যের কথায় অর্থ বিনিয়ােগে বিপদ হতে পারে। চঞ্চল মন। দেবকর্মে বাধা।


কর্কটঃ কর্মে জটিলতা কেটে যাবে। কমোন্নতি ও সাফল্য আসবে। কৃষিজীবী মৎস্য ও জলীয় দ্রব্যের ব্যবসায় লাত বাড়বে সবথেকে বেশি। নতুন কর্মে বিনিয়ােগের পরিকল্পনা। অংশীদারিতে বিপদের আশঙ্কা। ধনাগম হবে প্রচুর। প্রিয়জনের রূঢ় আচরণে মনে  ব্যথা। সামাজিক কর্ম ও দানে সুনাম ও প্রশংসা লাভ। লেখাপড়া, দাম্পত্য শুভ। স্বাস্থ্য ভালাে যাবে না। পতনযােগ বিদ্যমান। 


সিংহঃ কর্মে বাধা-বিঘ্ন আসলেও তা কেটে যাবে। কর্মদক্ষতায় সহকর্মী উপরওয়ালার প্রশংসালাভ। বাড়তি দায়িত্বপ্রাপ্তি পদোন্নতির সম্ভাবনা। রাজনীতিবিদ ও উচ্চপদের কর্মীদের শুভ। কৃষি শিল্পের সঙ্গে যুক্তদের ক্রমশ ভাগ্যোন্নতি। দাম্পত্য সুখ থাকবে। প্রিয় বন্ধুর দ্বারা উপকৃত হতে পারেন। ধনাগমযােগ শুভ। পেট ও শ্লেষ্মদি রােগের বৃদ্ধিতে দেহকষ্ট। ধর্মাচরণ হবে।


কন্যাঃ চোখ ধাঁধানাে কর্মসাফল্য ও পদোন্নতির যোেগ। নামী স্বদেশি বা বিদেশি প্রতিষ্ঠানে কর্মপ্রাপ্তিও অসম্ভব নয়। কর্ম নিয়ে স্থানান্তর গমন হতে পারে। অভিনয় শিল্পী, কলাকুশলীদের ও রাজনীতিবিদদের কর্মোন্নতি ও জনপ্রিয়তা বৃদ্ধি। বুদ্ধি করে দাম্পত্যে শান্তি বজায় রাখুন। চুরির আশঙ্কা। সামাজিক সম্মানলাভ হতে পারে। ধনাগম শুভ। গণিত ও বিজ্ঞানচর্চায় সাফল্য। আর্থিক শুভ।


তুলাঃ ঠান্ডা মাথায় সিদ্ধান্ত গ্রহণ করুন। অন্যথায় গৃহে ও কর্মস্থলে বিড়ম্বিত হতে পারেন। বুধবার থেকে কর্ম ও ব্যবসায় দ্রুত অগ্রগতি। বিদেশি ভিসা সঙ্কট থেকে মুক্তির সম্ভাবনা। অর্থকড়ি প্রাপ্তিযােগ শুভ। সন্তানের জন্য চিন্তা বৃদ্ধি। বিপরীত লিঙ্গ থেকে সতর্কতার অভাবে অপযশ যােগ। বিদ্যা ও দাম্পত্যে বাধা আসতে পারে। দেহে আঘাত ও শারীরিক সমস্যায় দেহকষ্ট হতে পারে। 



বৃশ্চিকঃ কর্মে ব্যবসায় উল্লেখযােগ্য অগ্রগতি। বৈদেশিক কর্মের প্রসার ও নতুন যােগাযােগ স্থাপন। নতুন কর্মারম্ভের প্রস্তুতিতে বাধা আসতে পারে। বাতজ বেদনা, সংক্রমণ, অশাদি রােগে বিড়ম্বনা হতে পারে। প্রেম-প্রণয়ে ও দাম্পত্যে সুখ লাভ। নির্মাণ দ্রব্য বিক্রেতা, প্রতিরক্ষা কর্মীদের শুভ। অসংযমী বাক্যে শত্ৰু বৃদ্ধি সন্তানের স্বাস্থ্য ও ভ্রমণযােগ অশুভ। 



ধনুঃ আর্থিক শুভত্ব ক্রমশ বাড়বে। কর্মে উন্নতি ও সাফল্যের যােগ। নতুন কর্মে বিঘ্ন ঘটতে পারে। ব্যাঙ্ক ও রাজ্য কর্মচারীদের বিশেষ শুভ। ছােট খাদ্য দ্রব্যের ব্যবসায়ীদের মন্দা ধীরে ধীরে কাটবে। পুরনাে কাজ পুনরায় শুরুর যােগ। চিকিৎসাশাস্ত্রের গবেষকদের সফলতার সম্ভাবনা। দাম্পত্যে বিশেষ কোনও সম্মানপ্রাপ্তি হতে পারে। আর্থিক শুভ। আনন্দ। | দেবকর্মে বাধা।


মকরঃ সােমবার সকাল থেকে দ্রুত কর্ম ও ব্যবসায়িক উন্নতি ও সাফল্যের যোগ। কয়লা ও ছােট বড় পরিবহণ কর্মীদের মন্দা ধীরে ধীরে কাটবে। মাঝেমধ্যে মােটা, অর্থপ্রাপ্তির সম্ভাবনা। প্রেম-প্রণয়ে বাধা ও দাম্পত্যে আনন্দবৃদ্ধি। ধর্ম-কর্মে ও দানে শুভ ফল প্রাপ্তি। ঠান্ডা মাথায় সংযত ব্যবহারে শত্রু বিজয়। বিদেশের সঙ্গে ব্যবসা ও যােগাযােগ বৃদ্ধি। স্বাস্থ্য ভালাে যাবে না। 



কুম্ভঃ সদা অন্যমনস্কতা মানসিক উত্তেজনা বৃদ্ধি। কর্মে বাধার সৃষ্টি করতে পারে। ধীরে কর্মোন্নতিতে গতি। আসবে। অর্থকড়ি উপার্জন ভালােই হবে। সহকর্মী কর্মে বাধাদানে সচেষ্ট হতে পারে। অতি দুর্বলতা ও শারীরিক সমস্যায় দেহকষ্ট। আঘাতযােগ আছে। দাম্পত্যে সুখ বজায় থাকবে। বাণিজ্যে লাভ বৃদ্ধি৷ উচ্চমহলে যােগাযােগ বৃদ্ধি। ধর্মকর্ম হবে। 



মীনঃ ব্যয়যােগ প্রবল, সঞ্চয়ে বাধা। ঝুঁকি নিয়ে কাজ করে সাফল্য ও ব্যর্থতা দুইই আসতে পারে। শিক্ষাবিদ, সাহিত্যিক ও ডাক্তারদের সম্মানবৃদ্ধি। নিম্নাঙ্গের সমস্যা ও আঘাযােগ থাকায় সতর্কতা দরকার। প্রিয়জনকে টাকা ধার দিয়ে বিড়ম্বনা। দাম্পত্য শুভ। আর্থিক যােগ শুভ। প্রেম-প্রণয়ে মনঃকষ্ট। আগুন ও জলে বিপদের আশঙ্কা। বিদ্যায় মনােনিবেশে প্রয়ােজন। 




ডাউনলোড করুন ১৪২৮ সালের সেরা বাংলা ক্যালেন্ডার এখানে ক্লিক করুন 



কেমন কাটবে এই সপ্তাহ ? জানুন ভাগ্যফল - ১২ রাশির রাশিফল - ২৮ নভেঃ থেকে ০৪ই ডিসেম্বর ২০২১ কেমন কাটবে এই সপ্তাহ ? জানুন ভাগ্যফল - ১২ রাশির রাশিফল - ২৮ নভেঃ থেকে ০৪ই ডিসেম্বর ২০২১ Reviewed by WisdomApps on নভেম্বর ২৮, ২০২১ Rating: 5

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.