কেমন কাটবে এই সপ্তাহ ? ১৯ থেকে ২৫শে সেপ্টেম্বর ২০২১ - পড়ুন সব রাশির রাশিফল

       


কেমন যাবে এই সপ্তাহ ? পড়ুন ১২টি রাশির সাপ্তাহিক রাশিফল । জেনে নিন কি লেখা আছে আপনার ভাগ্যে । জেনে নিন প্রতিটি রাশির সাপ্তাহিক ভাগ্যফল । আপডেট দেওয়া হয় প্রতি রবিবার সকাল বেলা । 

এই সপ্তাহের সব রাশির রাশিফল 

মেষঃ কর্মক্ষেত্রে পদোন্নতি উচ্চপদস্থ ব্যাক্তির সুনজরে আসবেন, ব্যবসায় অগ্রগতি হবে। নতুন কাজের পরিকল্পনা ও অর্থ বিনিয়ােগ। অর্থ ভাগ্যের শুভ সূচনা। সুকর্মের দ্বারা বহুলােকের মন জয় করবেন। যানবাহনাদি দামি সম্পত্তি ক্রয়ের যােগ। সপরিবারে আনন্দময় জীবন। প্রিয়জনের আচরণে মনঃকষ্টের যােগ । কথা কম বলার চেষ্টা করুন এতে সম্পর্ক ভালো থাকবে । গলা, বুক ও গুহ্যদারে সমস্যায় আশঙ্কা। বুধবার থেকে ধর্মকর্মে বাধা কাটবে।


বৃষঃ রাজনৈতিক ব্যক্তি, সমাজসেবীদের জনহিতকর কাজের দ্বারা সামাজিক সম্মান, প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি। উচ্চপদস্থ রাজনৈতিক ব্যাক্তির সংসর্গ পেতে পারেন ।  কাজে অগ্রগতি ও প্রশংসাপ্রাপ্তির যােগ। একাধিক সূত্র থেকে অর্থকড়ি প্রাপ্তির যােগ । অর্থ খরচ করার আগে সঞ্চয় করার চেষ্টা করুন । শত্রু ব্যক্তিগত অসম্মানের চেষ্টা করতে পারে। উচ্চ মহলের ব্যক্তির দ্বারা উপকৃত হবেন। দাম্পত্য সুসম্পর্ক ও প্রফুল্লতা বৃদ্ধি। হার্ট, সুগার ও নার্ভের সমস্যায় দেহকষ্ট। দেবারাধনায় মনে শান্তি ও শুভফল প্রাপ্তি।


 মিথুনঃ সপ্তাহটি অপেক্ষাকৃত শুভ। জনসংযােগ ও সৃষ্টিশীল কর্মে সুনাম ও সাফল্য পেতে পারেন। ভিডিও , ছবি বা কোনো লেখা হঠাত জনপ্রিয়তা অর্জন করতে পারে ।  বুদ্ধি বলে কর্মক্ষেত্রে জটিল কর্ম সম্পাদনে সক্ষম হবেন। নতুন সম্পত্তি ক্রয়ের পরিকল্পনা। ধনাগম যােগ উত্তম। সন্তানের খবরদারি সংসারে অহেতুক সমস্যা সৃষ্টি করতে পারে। প্রসাধনী ও প্রয়ােজনীয় দ্রব্য ক্রয়ে আনন্দলাভ। বায়ু-পিত্ত-কফ বৃদ্ধিতে শারীরিক সমস্যার আশঙ্কা। 


কর্কটঃ থাইরয়েড, ফুসফুস ও পাকস্থলীতে জীবাণু সংক্রমণের আশঙ্কা। কর্মোন্নতি ও কর্মক্ষেত্রে প্রভাব বৃদ্ধি। অংশীদারি ব্যবসায় অংশীদারের কলকাঠিতে বাধা। মানসিক অস্থিরতা হঠাৎ বেড়ে যেতে পারে। রাগ নিয়ন্ত্রনে রাখার চেষ্টা করুন । সামাজিক কর্ম ও জনসংযােগে সাফল্য । মানুষের উপকার করে মানসিক শান্তি পাবেন । গৃহে সম্পত্তিগত বিবাদ, মনঃকষ্ট। ভাইয়ের দ্বারা প্রতারিত হতে পারেন। দাম্পত্য সুখ বজায় থাকবে। বিদ্যায় মনযােগের অভাব। 

সিংহঃ কর্মে শুভ অগ্রগতি । কাজে নতুন উদ্যম ফিরে পাবেন । কাজের দায়-দায়িত্ব বৃদ্ধি। উচ্চপদস্থকর্মী, সমাজসেবী রাজনৈতিকদের জনপ্রিয়তা বৃদ্ধি ও কর্মসাফল্য। একাধিক সূত্রে মােটা অর্থাগম যােগ। জ্ঞাতি বিরােধের সম্ভাবনা । সর্দি-কাশি ও পেটে জীবাণু সংক্রমণের দেহসুখের অভাব। গৃহে পারস্পরিক সুসম্পর্ক থাকবে। প্রতিযােগিতামূলক পরীক্ষায় শুভ ফললাভ হতে পারে। মন চঞ্চল। ধর্মকর্মে বাধা। দামি উপহার প্রাপ্তিযােগ।


কন্যাঃ প্রচুর কাজ থাকবে। নিজ গুণ ও দক্ষতায় তা সম্পন্ন করবেন অনায়াসে। শিল্পী, সাহিত্যিক, রাজনীতির লােকেদের শুভ সময়। ধনাগমের উত্তম যােগ। তা হবে একাধিক সূত্রে। পরিধান ও প্রয়ােজনীয় দ্রব্য ক্রয়ে ব্যয় বাড়বে। স্বাস্থ্য এবং চলাফেরায় সাধারণ সতর্কতা দরকার। বিদ্যায় অগ্রগতি হবে। দাম্পত্য জীবন একপ্রকার শুভ। প্রেম-প্রণয়ে আগ্রহ বৃদ্ধি। গ্রন্থ পাঠ ও আলােচনায় শান্তি।


তুলাঃ  কর্মে অগ্রগতি ও সফলতা আসবে । কথাবার্তায় সংযম আনুন , উন্নতি হবে । নতুন করে ব্যবসায় বিনিয়োেগ বৃদ্ধি শুভ না । পুরানো জমানো অর্থ বা আটকে থাকা অর্থ ফেরত পাবেন । বহুকাঙ্ক্ষিত শুভ সংবাদ পেতে পারেন। তৃতীয় জনকে ঘিরে সংসারের পরিবেশ গরম হতে পারে। বিপরীত লিঙ্গ থেকে সতর্ক থাকুন। লেখাপড়ায় মনােমতাে। ফলের অভাব। ধনাগম অভাবনীয়। শারীরিক সমস্যা বৃদ্ধি ও আঘাতপ্রাপ্তির আশঙ্কা। 



বৃশ্চিকঃ অংশীদারি কারবারে বাধা । মৌখিক প্রতিশ্রুতিতে বিশ্বাস না করে পাকা কাগজে কাজ করুন । বিনিয়ােগ বৃদ্ধি থেকে বিরত হন। কর্মন্নতি বজায় থাকবে। অর্থাগম যােগ উত্তম । সঞ্চয় করার চেষ্টা করুন । মানসিক অস্থিরতা বাড়বে। স্বামী-সন্তানের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। স্ত্রী বা স্বামীর হঠাৎ স্বাস্থ্যহানির আশঙ্কা। প্রিয়জনের সঙ্গে মতপার্থক্য ও সম্পর্কে শীতলতা। নতুন বন্ধুর দ্বারা অর্থক্ষতি হতে পারে । ভেবে চিন্তে বন্ধু নির্বাচন করুন । অর্শ ও বাতের বেদনায় বিব্রত হতে পারেন। শান্তি ও শুভফল প্রাপ্তি।



ধনুঃ   মনের মতো কাজে অগ্রগতি। বিকল্প ও সৃষ্টিশীল কাজে সাফল্য । অনালাইনে ভাইরাল হওয়ার যোগ রয়েছে । তবে গুপ্ত শত্রু বাড়বে প্রচুর। অর্থকড়ি প্রাপ্তিযােগ শুভ। নতুন কর্মের পরিকল্পনা। স্নায়বিক ও পেটের সমস্যায় দেহসুখ ব্যাহত হবে। নিষ্কাম কর্মে সাফল্য আনন্দলাভ। অন্যের কথায় মানসিক অস্থিরতা বাড়বে। দাম্পত্য সুখের অভাব হবে না। উচ্চশিক্ষায় সাফল্য। বিবাদ এড়িয়ে চলুন। 

মকরঃ কর্মোন্নতি হবে বাধার মধ্যে। নতুন পরিকল্পনা ও যােগাযােগে উপকৃত হবেন। কৃষ্ণবর্ণের খর্বকায় ব্যক্তির দ্বারা ক্ষতির আশঙ্কা। কারও উস্কানিতে কাজ করে অনুতাপ করবেন। ধনাগম বৃদ্ধির যােগ উত্তম , আপনার বিপুল কর্মের দ্বারাই এই ধনাগম সম্ভব । দাম্পত্য সম্পর্কে হালকা চাপ থাকবে। প্রেম-প্রণয়ে মন আকৃষ্ট হতে পারে। বিপরীত লিঙ্গের থেকে সতর্ক হন । গোপন কথা হট করে কাউকে বলবেন না । শারীরিক সতর্কতা দরকার। মানসিক উত্তেজনা ও চঞ্চলতা বৃদ্ধি।

কুম্ভঃ  প্রিয়জনের ব্যবহারে মানসিক কষ্ট পেতে পারেন । কর্ম সাফল্য ও অগ্রগতি অব্যাহত থাকবে। ধনাগম শুভ। দাম্পত্য সুখ থাকবে । কাছাকাছি ভ্রমন যোগ দেখা যায় । সন্তান নিয়ে চিন্তা বাড়বে। সুগার, প্রেশার বৃদ্ধি ও দেহ দুর্বলতায় দেহকষ্টের আশঙ্কা। লেখাপড়ায় মনােযােগের অভাব। মানসিক উত্তেজনা বাড়বে। সদগ্রন্থ পাঠ ও সমমনস্ক ব্যক্তির সঙ্গ মানসিক শান্তির উদ্রেক করবে।


মীনঃ নতুন কাজের সুযােগ গ্রহণে আখেরে ভালাে হবে। কর্মোন্নতি হবে। অর্থলগ্নির পরিকল্পনা। ধনাগম উত্তম। উচ্চশিক্ষায় অগ্রগতি বেশি হবে। প্রচুর শত্ৰু বৃদ্ধি। মানসিক উত্তেজনা অস্থিরতা বৃদ্ধি। হঠাৎ কাজে ভুল হওয়াও অসম্ভব নয়। শারীরিক সমস্যা। ও অস্থি ভঙ্গের আশঙ্কা। দাম্পত্য সুখ থাকবে। সঙ্গীত ও অভিনয় শিল্পী এবং চিকিৎসকদের বিশেষ কোনও সম্মান। প্রাপ্তি হতে পারে।

ডাউনলোড করুন ১৪২৮ সালের সেরা বাংলা ক্যালেন্ডার এখানে ক্লিক করুন 



কেমন কাটবে এই সপ্তাহ ? ১৯ থেকে ২৫শে সেপ্টেম্বর ২০২১ - পড়ুন সব রাশির রাশিফল কেমন কাটবে এই সপ্তাহ ? ১৯ থেকে ২৫শে সেপ্টেম্বর ২০২১  - পড়ুন সব রাশির রাশিফল Reviewed by WisdomApps on সেপ্টেম্বর ১৯, ২০২১ Rating: 5

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.