কেমন কাটবে এই সপ্তাহ ? কি লেখা আছে আপনার ভাগ্যে ? পড়ুন রাশিফল ২৬/০৯ থেকে ০৩/১০/২০২১

        


কেমন যাবে এই সপ্তাহ ? পড়ুন ১২টি রাশির সাপ্তাহিক রাশিফল । জেনে নিন কি লেখা আছে আপনার ভাগ্যে । জেনে নিন প্রতিটি রাশির সাপ্তাহিক ভাগ্যফল । আপডেট দেওয়া হয় প্রতি রবিবার সকাল বেলা । 

এই সপ্তাহের সব রাশির রাশিফল 

মেষঃ কর্মোন্নতি বজায় থাকবে। ব্যবসায় বিনিয়ােগ বৃদ্ধি ও প্রসার। নতুন সংস্থায় কর্মপ্রাপ্তি হতে পারে। ভাস্কর, চিত্র ও মৃৎশিল্পীদের সপ্তাহটি শুভ। উচ্চশিক্ষা, গবেষণায় বৃহস্পতিবার থেকে বাধাকমবে।ঠান্ডা মাথায় শত্রুর মােকাবিলা করুন। অর্থকড়ি উপার্জন বাড়বে। আঘাত যােগ ও শারীরিক সমস্যা বৃদ্ধির আশঙ্কা। দাম্পত্যে চাপ থাকবে। ধর্মাচরণ হবে।


বৃষঃ কর্মক্ষেত্র শুভ। কর্মের প্রসার, সাফল্য ও উন্নতি। অব্যাহত থাকবে। ধনাগম যােগটি শুভ। কাজের চাপ বাড়বে। প্রশাসনিক দায়িত্ব ও সুনাম বাড়বে। বহুজাতিক সংস্থায় কর্মলাভও হতে পারে। অপ্রয়ােজনীয় খরচ বাড়বে। চোখ, দাঁত ও হাঁটুর সমস্যায় ভােগান্তির আশঙ্কা। সংসারে শ্রী ও দাম্পত্যে সুখ বাড়বে। গবেষণা ও উচ্চতর শিক্ষায় সাফল্য আসবে বেশি। সদসঙ্গ ও সদগ্রন্থ পাঠে শান্তিলাভ। রাজনীতিকদের সাফল্য থাকলেও শত্রু সম্মানহানির চেষ্টা করবে। 



 মিথুনঃ কাজে বাধা থাকলেও অগ্রগতি হবে। বিকল্পকর্মে সাফল্য আসবে। পৈতৃক সম্পত্তিভাগে প্রকৃত প্রাপ্তিতে বাধা। অর্থকড়ি প্রাপ্তি যােগ আছে। শারীরিক সমস্যা ও সময়মতাে চিকিৎসায় আরােগ্য। ব্যয় যােগ প্রবল। মন ও বুদ্ধির অস্থিরতা সবদিকে প্রভাব ফেলবে। শিল্পী ও আইটি কর্মীদের শুভ সময়। দাম্পত্য জীবনে মাঝেমধ্যে চাপ বাড়বে। বিদ্যার্থীদের শুভ। 


কর্কটঃ হস্ত ও মৃৎশিল্পী, নির্মাণকর্মী ও ব্যবসায়ীদের কর্ম। সাফল্য ও উপার্জন সবথেকে বেশি হবে। সম্মান ও পুরস্কার প্রাপ্তিও হতে পারে। অংশীদারি কারবারে বিবাদের আশঙ্কা। দাঁত, গলা, শ্লেষ্মদি সমস্যায় দেহকষ্ট্রের যােগ। সামাজিক কর্মে নাম-যশ বাড়বে। যত্র আয় তত্র ব্যয়। দাম্পত্যে মিল ও আনন্দ থাকবে। ধর্মচারণে মন আকৃষ্ট হবে।


সিংহঃ ২৮ তারিখ থেকে কর্মে বাধা কাটবে। কর্মোন্নতি ও দায়িত্ব বাড়বে। অপরের ব্যক্তিগত কর্মে মত প্রকাশে বিরত থাকুন। নতুন কর্মের সুযােগ আসতে পারে। ধনাগম যােগ উত্তম। গৃহের সদস্যদের মধ্যে সুসম্পর্ক থাকবে। উচ্চ ও উচ্চতর শিক্ষায় শুভ সময়। আগুন ও বিদ্যুৎ থেকে সতর্ক থাকুন। গলব্লাডার থাইরয়েড ও পেটের সমস্যার আশঙ্কা। মনে চঞ্চলতা ও রাগ বাড়বে।


কন্যাঃ জটিল কাজ সম্পন্ন করে নিজ ক্ষমতা ও প্রভাব বৃদ্ধি এবং সহকর্মীসহ ওপরওয়ালার প্রশংসা ও সমীহ লাভ অসম্ভব নয়। নতুন কাজের যােগ আছে। অর্থকড়ি উপার্জন হবে প্রচুর। শারীরিক সমস্যায় বিব্রত হতে পারেন। দেহে আঘাত যােগ আছে।  স্থাপত্য বিদ্যায় বেশি অগ্রগতি হবে। নরমে গরমে কাটবে দাম্পত্য। শিল্পীদের উপার্জন ও জনপ্রিয়তা বাড়বে। 



তুলাঃ  সৃষ্টিশীল কর্মে সাফল্য। সাহিত্যিক, শিল্পী, ডাক্তারদের জনপ্রিয়তা বাড়বে প্রচুর। কর্মোন্নতি ও ধনাগম যোেগ উত্তম। সম্পত্তি নিয়ে জ্ঞাতি দ্বন্দ্ব হতে পারে। শত্রু বাড়বে। বাঁ চোখ, গ্যাস, অ্যাসিড ও সংক্রমণের ভােগান্তির আশঙ্কা। প্রেম-প্রণয় ও দাম্পত্যে সুখের অভাব হবে না। কলা ও বাণিজ্য শাস্ত্রের অধ্যয়নে শুভ সময়। মনে দ্বিধা ও অস্থিরতা থাকবে। 


বৃশ্চিকঃ চালাকি করে কাজ করতে গিয়ে কর্মক্ষেত্রে অপদস্থ হতে পারেন। অতি অহংকারে বিপদ বাড়বে। কর্মে অগ্রগতি বজায় থাকবে। উপার্জন বাড়বে। কারও কথায় কাজ করে প্রচুর অক্ষতি হতে পারে। স্ত্রী/স্বামীর শারীরিক সমস্যা বাড়তে পারে। কোমর, পায়ের এবং চর্মরােগে বিব্রত হতে পারেন। সন্তানের জন্য মনঃকষ্ট। দাম্পত্যে মনােমালিন্য হতে পারে। থাকলেও শত্রু সম্মানহানির চেষ্টা করবে। দাম্পত্যে মনােমালিন্য হতে পারে।


ধনুঃ   যে কোনও স্থানে বিতর্ক-বিবাদ এড়িয়ে চলুন। কর্মে সাফল্য আসবে অনেক চেষ্টার পর। বৃহস্পতিবার থেকে আটকে থাকা কাজ পুনারাম্ভ হতে পারে। অর্থাগম মন্দ হবে না। ব্যয় যােগও আছে। দর্শন ও চিকিৎসাশাস্ত্রে সর্বাধিক সাফল্য আসতে পারে। পেট ও বুকে সংক্রমণের আশঙ্কা। দাম্পত্য সুখ থাকবে। দেবারাধনা, দান ও সদগ্রন্থ পাঠে আনন্দলাভ।

মকরঃ মন ও বুদ্ধির অস্থিরতা  বাড়বে। কাজের চাপ বৃদ্ধি পাবে। দেহে দুর্বলতা থাকবে বেশি। কর্মে অগ্রগতি হবে। ধনাগমের যােগ শুভ। গৌর বর্ণের খর্বাকৃতির কেউ ভুল বুদ্ধি দিয়ে আপনাকে বিপদে ফেলতে পারেন। শারীরিক সতর্কতা প্রয়ােজন। উচ্চস্থান থেকে পড়ে গিয়ে আঘাত লাগতে পারে। বিদ্যায় বাধা ব্যবসায়ীদের শুভ সময়। 

কুম্ভঃ  কর্মে বাধা ঠেলে এগতে হবে। অলসতা অমনােযােগিতায়। ভালাে। কোনও সুযােগ হাতছাড়া হতে পারে। কর্মক্ষেত্রে শক্ত বাড়বে। মানসিক উত্তেজনা বাড়ায় শারীরিক অসুস্থতার আশঙ্কা। অর্থাগম যােগ শুভ; একাধিক সূত্রে আয় বৃদ্ধি। গৃহে অতিথি সমাগম। দাম্পত্যে সুখ বজায় থাকবে। লেখাপড়া ও ধর্মকর্মে বাধা থাকবে। থাকবে। রাজনৈতিক, মুদ্রণ ব্যাবসায়ীদের শুভ সময় । লেখাপড়া ও ধর্মকর্মে বাধা থাকবে। 

মীনঃ দেহে অস্বস্তি ও মনে অস্থিরতা-উদাসিনতা। সিদ্ধান্ত গ্রহণে সতর্ক হন। কর্মে অগ্রগতি বজায় থাকবে। কর্মোন্নতি ও দূরে বদলির সম্ভাবনা। অর্থকড়ি উপার্জনে ভাটা পড়বে না। অহংপূর্ণ আচরণ ও রাগ প্রকাশে সম্মানহানি ও শত্ৰু বৃদ্ধি। পেট, নার্ভের সমস্যা ও আঘাত যােগ আছে। দাম্পত্যে চাপ থাকবে। প্রিয়জনের শত্রুতায় অর্থক্ষতির আশঙ্কা। 

ডাউনলোড করুন ১৪২৮ সালের সেরা বাংলা ক্যালেন্ডার এখানে ক্লিক করুন 



কেমন কাটবে এই সপ্তাহ ? কি লেখা আছে আপনার ভাগ্যে ? পড়ুন রাশিফল ২৬/০৯ থেকে ০৩/১০/২০২১ কেমন কাটবে এই সপ্তাহ ? কি লেখা আছে আপনার ভাগ্যে ? পড়ুন রাশিফল ২৬/০৯ থেকে ০৩/১০/২০২১ Reviewed by Wisdom Apps on সেপ্টেম্বর ২৬, ২০২১ Rating: 5

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.