কেমন যাবে এই সপ্তাহ ? পড়ুন ১২টি রাশির সাপ্তাহিক রাশিফল - ১২/০৯/২১ থেকে ১৮/০৯/২১ পর্যন্ত

      


কেমন যাবে এই সপ্তাহ ? পড়ুন ১২টি রাশির সাপ্তাহিক রাশিফল । জেনে নিন কি লেখা আছে আপনার ভাগ্যে । জেনে নিন প্রতিটি রাশির সাপ্তাহিক ভাগ্যফল । আপডেট দেওয়া হয় প্রতি রবিবার সকাল বেলা । 

এই সপ্তাহের সব রাশির রাশিফল 

মেষঃ নতুন কর্মে গগনচুম্বী সাফল্য আসতে পারে। বৃত্তি পরিবর্তনও হতে পারে। কর্মে পদোন্নতি ও হতে পারে। পরিবহণ ব্যবসায়ীদের সময়টা ধীরে ধীরে শুভত্বের দিকে যাবে। নতুন বিনিয়োগ করার আগে বিচার বিশ্লেষণ করে অভিজ্ঞ লোকের অনুমতি নিয়ে তবেই এগানো উচিৎ ।  অর্থাগম শুভ। থাইরয়েড, টনসিল, স্পন্ডিলাইটিসের সমস্যা বাড়বে। দাম্পত্য জীবন কাটবে গতানুগতিকতায়। বিজ্ঞান শাস্ত্রচর্চায় শুভ ফল। ধর্মকর্মে বাধা। ক্রোধ সৃষ্টি হতে পারে।  আত্মনিয়ন্ত্রন করতে ধ্যানের ও প্রানায়ামের সাহায্য নিন । 


বৃষঃ শিল্পী, চিকিৎসকদের শুভ সপ্তাহ। সব কর্মেই উন্নতি, সাফল্য আসবে। বিজ্ঞানী ও প্রযুক্তিবিদদের অগ্রগতি হবে বেশি। বিজ্ঞানীদের পক্ষে যুগান্তকারী আবিষ্কারের সম্ভাবনা দেখা যায় ।অর্থনৈতিক দিকটি অনুকূল। বাতের বেদনা ও পেটের সমস্যায় দেহকষ্ট। দাম্পত্য সুখ বজায় থাকবে। শুভ কোনও খবর আসতে পারে। সৎসঙ্গ ও ধর্মকর্মে আনন্দলাভ। অপ্রয়ােজনীয় ব্যয় বাড়বে। যানবাহনাদি সম্পত্তি কেনার যােগ আছে।


 মিথুনঃ সপ্তাহটি শুভাশুভ মিশ্র। কর্ম জটিলতা কমবে। সহকর্মীদের সহায়তা পাবেন। বিলম্বিত কর্মোন্নতি। অর্থাগম যােগটি শুভ। বেশ কিছু অর্থ সঞ্চয় হবে । প্রিয়জনের অনৈতিক কাজকর্মে গৃহে অশান্তি, অসন্তোষ বাড়বে। সুহৃদের পরামর্শে দাম্পত্য শান্তি। হঠাৎ বড়সড় ব্যয় যােগ আছে। জমি-বাড়ি সম্পত্তি ক্রয় বিক্রয়ে অতিরিক্ত লাভ হতে পারে। বাণিজ্য ও কলা বিভাগের শিক্ষার্থীদের শুভ । 


কর্কটঃ বিকল্প কর্ম ও বা সৃষ্টিশীল কর্মে উৎকর্ষতা বৃদ্ধি। কর্মে গতি থাকবে ও বাধা কমবে। অংশীদারি কারবারে মতপার্থক্য ও বাধা। অর্থকড়ি উপার্জন হবে । সঞ্চয় ও হবে ব্যয় যােগও আছে। দৈব কৃপায় সামাজিক জনপ্রিয়তা বাড়বে। দান কর্মে আনন্দলাভ ও সুনাম বৃদ্ধি হবে। শেয়ার বা ফাটকায় বিনিয়ােগে আশাহত হতে পারেন। একটু সময় নিয়ে ভেবে চিন্তে বিনিয়োগ করবেন ।  দাম্পত্য সম্পর্ক অনুকূল । শ্বশুর বাড়ির আত্মীয়ের আগমনের সম্ভাবনা । সংসার হবে শ্রীময়। বিদ্যায় বাধা থাকবে । 


সিংহঃ অধ্যাপক শিল্পীদের জনপ্রিয়তা, সুনাম ও অর্থকড়ি উপার্জন বাড়বে বেশি। কর্মে অগ্রগতি বজায় থাকবে। প্রচুর ধনাগম হওয়ার যােগটি শুভ। শত্রুবৃদ্ধি পাবে , তবে তাৎক্ষনিক ভাবে আপনার ক্ষতি করতে পারবে না। মানসিক অস্থিরতা ও ভবিষ্যৎ চিন্তা বাড়বে। গৃহে শুভ কাজের সম্ভাবনা। দাম্পত্য সুখের হানি হবে না। উচ্চস্থান থেকে পতন ও অস্থিভঙ্গের আশঙ্কা। ভ্রমণের পরিকল্পনা করবেন ও সফল হবেন। ধর্মাচরণে মন বসবে না। 

কন্যাঃ কর্মে দায়-দায়িত্ব, সুনাম ও উপার্জন বাড়বে। হিসাবরক্ষক, অভিনেতা, সাহিত্যিক, খেলােয়াড়দের শুভ সময় । সাহিত্যিকদের আটকে থাকা পেমেন্ট পাওয়ার যোগ প্রবল । স্বার্থান্বেষী সহকর্মীর বিরূপ আচরণে বিব্রত হতে পারেন। স্থপতি ও প্রযুক্তি বিদ্যায় শিক্ষার্থীদের শুভ সময়। সৃষ্টিধর্মী কর্মে ব্যুৎপত্তি বাড়বে। দাম্পত্য জীবন ভালাে কাটবে । নিজের আবেগ চেপে রাখবেন না , ভালোবাসা প্রকাশের মাধ্যমে সম্পর্কের উন্নতি হবে ।  প্রেম- প্রণয়ে কোনও উপহার পেতে পারেন। গ্রন্থপাঠে আনন্দলাভ।


তুলাঃ  বাধার মধ্যে কর্মে অগ্রগতি হবে। সাহিত্যিক, অভিনয়-নৃত্যগীতাদি চারুকলার শিল্পীদের শুভ সময় । নৃত্যশিল্পীদের হঠাত করেই জনপ্রিয়তা লাভের যোগ দেখা যায় । ব্যবসায় উন্নতি হবে। অর্থপ্রাপ্তি যােগ শুভ। শেয়ার বা ফাটকায় অর্থপ্রাপ্তি হতে পারে। গলা, বুকের সংক্রমণ ও বাতের বেদনায় বিব্রত বােধ। কলা ও চিকিৎসা শাস্ত্রের শিক্ষার্থীদের শুভ সপ্তাহ । মানসিক অস্থিরতা ও রাগ বাড়বে। আত্মনিয়ন্ত্রন করতে জপ বা ধ্যানের সাহায্য নিন । 



বৃশ্চিকঃ স্বামী-সন্তানের স্বাস্থ্যহানিতে চিন্তাবৃদ্ধি । প্রথম দিন থেকেই যত্ন নিন ৷ মাথা যন্ত্রণা গলার সমস্যা ও সন্ধিতে বাতের বেদনায় পীড়িত হতে পারেন। কর্মে অগ্রগতি বজায় থাকবে। নতুন যােগাযােগ থেকে উপকৃত হতে পারেন। ভুল সিদ্ধান্তে নতুন সুহৃদস্থানে অর্থক্ষতির আশঙ্কা ।পারিবারিক পারস্পরিক সম্পর্কে গুমােটভাব থাকবে । স্পষ্ট ভাবে কথা বলে মানসিক জটিলতা কাটানোর চেষ্টা করুন । অতি উচ্চাশা অপূর্ণ থাকবে। অহংকারী ব্যবহারে অপযশের আশঙ্কা। মাথা ঠান্ডা রাখাই বুদ্ধিমানের কাজ হবে । 



ধনুঃ কর্মক্ষেত্রে শত্রুতা থাকলেও কর্মে সাফল্য ও উন্নতি হবে। উচ্চপদের কর্মচারী, ব্যবসায়ী, চিকিৎসক, শিল্পীদের শুভ সময় । ব্যাবসায়ীরা নতুন ব্যাবসার দিক ও ভালো লগ্নীকারী পেতে পারেন । অনলাইন ব্যবসায় সাফল্যের যোগ প্রবল । অংশীদারি কারবারে মনােমালিন্য হতে পারে। অর্থাগম হবে। ভাবাবেগে কাজ করে বিপদে পড়তে পারেন। বুদ্ধি করে, ঠান্ডা মাথায় ঘরে বাইরে শান্তি বজায় রাখতে চেষ্টা করুন। লেখাপড়ায় বাধা। মনােযােগের অভাব। ভালো গ্রন্থ পাঠে মনে শান্তি।

মকরঃ কর্মে শত্রু বাড়বে; অপদস্থ করতে সচেষ্ট থাকবে। বেশি ক্রোধ ও অতিরিক্ত ভবিষ্যৎ চিন্তার ফলে মানসিক অস্থিরতা বৃদ্ধি । ধ্যান ও প্রাণায়ামের মাধ্যমে আত্মনিয়ন্ত্রন করতে চেষ্টা করুন ৷ উপার্জন বাড়বে , ফলে মনে শান্তি আসবে ৷ বিকল্প কাজও আসতে পারে। অপচয় বন্ধে সচেষ্ট হােন। পারিবারিক সম্পর্কে চাপ আসতে পারে। রাজনৈতিক ব্যক্তি, মুদ্রণ, নির্মাণ কারবারিদের শুভ। অতি পরিশ্রম ও স্নায়ুচাপে শারীরিক ক্লেশ ভােগের আশঙ্কা। কাজের মাঝে বিশ্রাম নেওয়া অতি আবশ্যক । 


কুম্ভঃ সাংবাদিক, শিল্পী, সাহিত্যিক, হিসাবনিরিক্ষকদের সপ্তাহ খুব ভালো কাটবে । কর্মে অগ্রগতি, স্বীকৃতি ও উপার্জন বাড়বে। সুসংবাদ পেতে পারেন। কোনও দীর্ঘদিনের আশা পূরণও হতে পারে। রক্তচাপের অসমতা, সুগার বৃদ্ধি ও বাতের বেদনায় বিব্রত বােধ । অবহেলা না করে ভালো ডাক্তারের পরামর্শ নিন । দাম্পত্য জীবন শুভ , স্বামী / স্ত্রীর সাথে খুব ভালো সময়  কাটাবনে।  গুরুজনের সেবায় অর্থব্যয় যােগ আছে। মনে চঞ্চলতা থাকবে। বিদ্যায় মনােমতাে ফলের অভাব। 


মীনঃ কর্মে শুভ ফল লাভের যোগ দেখা যাচ্ছে ৷ তবে আপনার ভুলে বিশেষত কোনো কথার ভুলে হঠাৎ বাধা আসতে পারে। সবার মনােরঞ্জন করে, সবার প্রিয় হতে গিয়ে ফ্যাসাদে পড়তে পারেন ৷ সবার মন রাখার জন্য কাজ না করে যেটা ঠিক সেই কাজ করতে । অর্থাগম ভালােই হবে। অতি সাধারণভাবে কাটবে দাম্পত্য। শত্রুর দ্বারা আপনার সামাজিক ভাবমূর্তির ক্ষতি হতে পারে। লেখাপড়ায় অগ্রগতি হবে। দূরে কোথাও ভ্রমণের পরিকল্পনা বাতিল করুন ৷ উচ্চস্থান থেকে পতনে আঘাত ও বাতের ব্যথায় কষ্টের আশঙ্কা।


ডাউনলোড করুন ১৪২৮ সালের সেরা বাংলা ক্যালেন্ডার এখানে ক্লিক করুন 



কেমন যাবে এই সপ্তাহ ? পড়ুন ১২টি রাশির সাপ্তাহিক রাশিফল - ১২/০৯/২১ থেকে ১৮/০৯/২১ পর্যন্ত কেমন যাবে এই সপ্তাহ ? পড়ুন ১২টি রাশির সাপ্তাহিক রাশিফল - ১২/০৯/২১ থেকে ১৮/০৯/২১ পর্যন্ত Reviewed by WisdomApps on সেপ্টেম্বর ১২, ২০২১ Rating: 5

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.