এই সপ্তাহে কি লেখা আছে আপনার ভাগ্যে ? জেনে নিন ১২ রাশির রাশিফল - ০৫/০৯/২১ থেকে ১১/০৯/২০২১ পর্যন্ত

     


কেমন যাবে এই সপ্তাহ ? পড়ুন ১২টি রাশির সাপ্তাহিক রাশিফল । জেনে নিন কি লেখা আছে আপনার ভাগ্যে । জেনে নিন প্রতিটি রাশির সাপ্তাহিক ভাগ্যফল । আপডেট দেওয়া হয় প্রতি রবিবার সকাল বেলা । 

এই সপ্তাহের সব রাশির রাশিফল 

মেষঃ সহকর্মীদের সঙ্গে বিবাদ-বিতর্কে কর্মোন্নতিতে বিলম্ব। শেয়ার বা ফাটকায় অর্থপ্রাপ্তির যােগ । অভিজ্ঞ ব্যাক্তির পরামর্শ নিয়ে বিনিয়োগ করা ভালো ফলদায়ক হবে । তাড়াহুড়াে করে সিদ্ধান্ত নেবেন না। অর্থকড়ি ভালোই আয় হবে। তবে ব্যয়যােগও আছে। দাম্পত্য জীবনে সুখের অভাব হবে না। গবেষক ও উচ্চশিক্ষার্থীদের সপ্তাহটি অনুকূল । নতুন কিছু আবিষ্কারের চিন্তা আশার সম্ভাবনা প্রবল । চর্ম রােগ ও পেটের সমস্যায় দেহসুখের অভাবে মানসিক অস্থিরতা ও রাগ বাড়বে। 


বৃষঃ কর্মে সাফল্য। বাড়বে সুনাম ও প্রচুর ধনাগমের যোগ দেখা যাচ্ছে । শিক্ষাব্রতী, চলচ্চিত্র শিল্পীদের অর্থ উপার্জন বেশি । বিদ্যার্থীদের শুভ সময়। বিভিন্ন প্রতিযোগিতা মূলক পরীক্ষায় সাফল্য । গুনী সজ্জন ব্যাক্তি ও সাধুসঙ্গে মন প্রফুল্ল হবে। শ্লেষ্মা, রক্তচাপও সুগারের হেরফেরে বিব্রত হতে পারেন। খাওয়াদাওয়া নিয়ন্ত্রনে রাখার চেষ্টা করুন । পারিবারিক ও সামাজিক সুনাম বাড়বে। সংসার জীবনে সুখ থাকবে। দেবা আরাধনায় মানসিক শান্তি। 


 মিথুনঃ সােমবার থেকে কর্মের বাধা হ্রাস পাবে এবং গতিলাভ করবে। অর্থকড়ি উপার্জন মন্দ হবে না। হঠাৎ ব্যয়যােগও আছে। নতুন কাজে সাফল্য। নতুন ব্যাবসার খোঁজ পেলে সব দিক বিচার করে যুক্ত হয়ে যেতে পারেন , মঙ্গল হবে ।  সংসারে পারস্পরিক সম্পর্কের উন্নতি হবে। অনেক দিন পর পুরানো ভালোবাসা ফিরে পাবেন। সন্তানের ভবিষ্যৎ চিন্তা বাড়বে । সন্তানের বিদ্যাচর্চায় বাধা । সম্পত্তি কেনার পরিকল্পনা। বিজ্ঞান গবেষণা ও উচ্চতর শিক্ষায় অগ্রগতি। শিরদাঁড়া, হাঁটুর বেদনা; গ্যাস, অ্যাসিডের সমস্যায় কষ্টের আশঙ্কা। ধর্মাচরণে মন বসতে চাইবে না।


কর্কটঃ স্বাস্থ্য সতর্কতা দরকার। শ্লেষ্মদি রােগ, ফুসফুস ও পেটে জীবাণু সংক্রমণের আশঙ্কা। সপ্তাহ জুড়ে অর্থাগম হবে। কর্মে হাল্কা বাধা থাকলেও উন্নতি হবে। অযাচিত উপকারে বিড়ম্বিত, মনঃকষ্ট। গৃহ ও দাম্পত্য জীবনে সুখ থাকলেও মানসিক চাপ থাকবে। সন্তানের সাথে সময় কাটান । অবহেলা করলে সন্তানের ব্যবহারে মন বেদনা পেতে পারেন । নিজ রাগ ও বাক্যে সংযম রাখলে জটিল কাজ কর্মোদ্ধার করতে পারবেন ।


সিংহঃ সমাজসেবী,  রাজনীতিবিদ সুগার চিকিৎসকদের কর্ম সাফল্য ও জনপ্রিয়তা বাড়বে। কর্মে অগ্রগতি ও অর্থকড়ি উপার্জন বৃদ্ধি। ব্যয় যােগও বিদ্যমান। সন্তানের জন্য অহেতুক চিন্তা বৃদ্ধি পেতে পারে। লেখাপড়ায় বাধা থাকবে। ভবিষ্যৎ আর্থিক উন্নতির পরিকল্পনা। নৃত্যাদি ললিতকলায় সাফল্য ও সুনাম বাড়বে। যারা ভিডিও বানানোর কাজে যুক্ত তাদের হঠাত জনপ্রিয়তা হওয়ার যোগ প্রবল । প্রেম-প্রণয় ও দাম্পত্য জীবন কাটবে গতানুগতিকভাবে।

কন্যাঃ অভিনয় শিল্পী, সাহিত্যিক, আইনবিদ ও রাজনৈতিক নেতাদের সামাজিক সুনাম জনপ্রিয়তা বাড়বে। প্রচুর ধনাগম হবে।  একাধিক ক্ষেত্র থেকে টাকা আসবে । দামি ও শৌখিন দ্রব্য ক্রয়ে ব্যয় বৃদ্ধি হলেও ক্রয় যোগ প্রবল । বিদ্যার্থীদের লেখাপড়ায় শুভ সময় । কোনো স্কলারশীপের জন্য আপ্লাই করলে সাফল্য পেতে পারেন । শারীরিক অস্বস্তি বােধে বিব্রত হতে পারেন। দাম্পত্যে সুখ থাকবে। গ্রন্থপাঠ ও ধর্মাচরণে মনে শান্তিলাভ। 


তুলাঃ  আপনার খারাপ আচরণে গৃহের পরিবেশ গরম হতে পারে । নিজের অসংযমী আচরন খেয়াল করে নিয়ন্ত্রন করার চেস্টা করুন । কথা বলার আগে একটু ভেবে নিয়ে বলুন এতে সমস্যা মিটবে । সপ্তাহ জুড়ে কর্মে গতি বজায় থাকবে। অর্থকড়ি উপার্জন হবে। বিকল্প কাজও পেতে পারেন। মনে সবকিছুর মধ্যেও অস্থির ভাব থাকবে। স্ত্রীর স্বাস্থ্য খারাপ হতে পারে। বুক, শ্লেম্মাদি রােগ ও ইউরিক অ্যাসিড বৃদ্ধিতে বিব্রত বােধ। বিপরীত লিঙ্গের কারও সাহায্যে উপকার পেতে পারেন। ধর্মাচরণে বাধা থাকবে। 

বৃশ্চিকঃ ঘাড়, দাঁত, হাঁটুর বেদনা, চর্মরােগে শারীরিক ভােগান্তির আশঙ্কা। অতিরিক্ত বসে কাজ না করে মাঝে মাঝে একটু দাঁড়িয়ে বা হেটে নেবেন এতে শারীরিক উন্নতি হবে।  সন্তানের ব্যবহারে এবং আপনার আপসহীন মনােভাবে গৃহে অশান্তির সম্ভাবনা। কর্মে অগ্রগতি হবে। মনােমতাে অর্থকড়ি উপার্জন ও সঞ্চয় হবে। পত্নী/স্বামীর স্বাস্থ্য খারাপ হয়ে মানসিক উদ্বেগ সৃষ্টি করবে। ভ্রমণে বিপত্তির আশঙ্কা। ধর্মকর্মে মন বসবে । ধর্মীয় স্থানে ভ্রমণের যোগ প্রবল । 



ধনুঃকাউকে কোনও কাজ করে দেবার চেষ্টায় বিফল হতে পারেন । তবে আপনার দিক দিয়ে চেস্টার কোনো ত্রুটি থাকবে না । প্রাতিষ্ঠানিক কর্মী ও ব্যবসায়ীদের কর্ম শুভ হলেও শ্রমসাধ্য। বিকল্প কর্মলাভ হতে পারে। চিকিৎসা বিষয়ক গবেষণায় অগ্রগতি হবে। শত্রুরা ক্ষতিসাধনে তৎপর হবে। দাম্পত্য সুখের হানি হবে। ধনাগম শুভ। গ্রন্থপাঠ, দান ও ধর্মাচরণে আনন্দলাভের চেষ্টা করুন সফলতা পাবেন । 

মকরঃ আশ্চর্য দৈব আশীর্বাদে সমস্ত বাধা হালকা হবে। নিজের চেষ্টায় কর্মে সফল অগ্রগতি হবে। যে কোনও মুদ্রণশিল্প, খনিজ ও চর্মজ দ্রব্যে ব্যবসায়ীদের লাভ হবে সর্বাধিক। অপ্রত্যাশিত ক্ষেত্র থেকেও অর্থকড়ি প্রাপ্তি হতে পারে । ফাটকা অর্থ সঞ্চয় করার চেষ্টা করবেন । নামী প্রতিষ্ঠানে শিক্ষালাভের সুযােগ আসতে পারে বিদ্যার্থীদের কাছে। অধিক পরিশ্রম ও মানসিক উত্তেজনা বৃদ্ধিতে সুগার, প্রেশার বৃদ্ধি ও দেহ কস্টের আশঙ্কা।

কুম্ভঃ আত্মনিয়ন্ত্রন করুন নাহলে আপনার ক্ষণ ক্রোধে গৃহে চরম অশান্তি হতে পারে। প্রিয়জনের ব্যবহারে মনােবেদনা পাবনে। কর্ম সাফল্য বজায় থাকবে। কর্মের জন্য স্থানান্তর গমন হতে পারে। অর্থকড়ি উপার্জন ভালাে হবে। ব্যয়যােগও আছে। দাম্পত্য জীবনে সুখের অভাব হবেনা। বিদ্যাচর্চায় অমনোেযােগ বৃদ্ধি ও মনােমতাে ফলের অভাব । ধ্যান করলে বেশ কিছুটা উপকার পাবেন । ইউরিক অ্যাসিড, সুগার, প্রেশার ও দেহে দুর্বলতা বাড়তে পারে। অবহেলা না করে সত্বর ডাক্তার দেখান ।

মীনঃ হাঁটাচলায় সাবধানতা অবলম্বন করুন- আঘাত ও পতন যােগ আছে । বিশেষত সিঁড়ি দিয়ে ওঠানামা । নরমে গরমে কাটবে দাম্পত্য সম্পর্ক। কর্মে বাধা থাকবে। অগ্রগতি হবে তবে ধীরে। অধস্তন কর্মচারীদের সাথে ভদ্র ব্যাবহার করুন নাহলে কোনও অধস্তন কর্মীর দ্বারা অসম্মানিত হতে পারেন । অর্থাগম শুভ ৷ তবে ছোট বড় বিভিন্ন কারনে মানসিক অস্থিরতা ও হতাশা থাকবে। দেব আরাধনায় মন বসতে চাইবে না। কর্মক্ষেত্রে  শক্র বাড়বে। 



ডাউনলোড করুন ১৪২৮ সালের সেরা বাংলা ক্যালেন্ডার এখানে ক্লিক করুন 



এই সপ্তাহে কি লেখা আছে আপনার ভাগ্যে ? জেনে নিন ১২ রাশির রাশিফল - ০৫/০৯/২১ থেকে ১১/০৯/২০২১ পর্যন্ত এই সপ্তাহে কি লেখা আছে আপনার ভাগ্যে ? জেনে নিন ১২ রাশির রাশিফল - ০৫/০৯/২১ থেকে ১১/০৯/২০২১ পর্যন্ত Reviewed by WisdomApps on সেপ্টেম্বর ০৫, ২০২১ Rating: 5

1 টি মন্তব্য:

Blogger দ্বারা পরিচালিত.