সাপ্তাহিক রাশিফল ৭ই ফেব্রুয়ারী থেকে ১৩ই ফেব্রুয়ারি ২০২১

         


এই সপ্তাহের সব রাশির রাশিফল 


মেষঃ সপ্তাহের প্রথম দিন নিত্যনতুন কর্মপরিকল্পনার সঞ্চার ।বিকল্প কর্মঅনুসন্ধানে সাফল্য । ব্যবসা ক্ষেত্রে অগ্রগতি। সপ্তাহের মধ্যভাগে পারিবারিক জীবনে ভুল বোঝাবুঝির অবসান । আধ্যাত্বিক কৃপায় শরীর স্বাস্থ্যের উন্নতি । সপ্তাহের আদ্যভাগে সন্তানের বিদ্যাশিক্ষায় একাগ্রতা ও সন্তোষজনক অগ্রগতিতে মানসিক ভার লাঘব । স্বনিযুক্ত কাজকর্ম বা প্রকল্পে যুক্ত ব্যক্তিদের আয়-উপার্জন বৃদ্ধিতে মানসিক প্রফুল্লতা । প্রেম পরিণয় অতিরিক্ত মান-অভিমানে মানসিক জটিলতা বৃদ্ধি । 

বৃষঃ সপ্তাহের প্রথম দিকটা কর্মক্ষেত্রে যতটা সম্ভব বাদানুবাদ এড়িয়ে চলাই ভালো। নতুবা বিপত্তি পারে । চাকুরীজীবিদের আয় ব্যয়ের মধ্যে সমতা বজায় রাখা প্রয়োজন। সপ্তাহের মধ্যভাগে ওষুধের ব্যবসায়ী ও চিকিৎসা সামগ্রীর সঙ্গে ব্যবসায়িক লেনদেনের সাথে যুক্ত ব্যক্তিদের আয় উপার্জন বৃদ্ধির যোগ সুস্পষ্ট । ঈর্ষাকাতর ব্যক্তি দুরভিসন্ধি সম্পর্কে সচেতন হওয়া প্রয়োজন। সপ্তাহের অন্তভাগে উচ্চ শিক্ষা ও গবেষণা মূলক কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিদের সফলতা ও স্বীকৃতি প্রাপ্তির যোগ। দাম্পত্য জীবনে মনোমালিন্যের অবসান। প্রেম পরিণয় মানসিক প্রফুল্লতা বৃদ্ধি । 

 মিথুনঃ   উচ্চপদস্থ ব্যক্তিদের সঙ্গে মনোমালিন্য কর্মক্ষেত্রে অহেতুক জটিলতা বৃদ্ধির যোগ । তাই সপ্তাহের প্রথম দিকে অত্যন্ত ধৈর্য ও বুদ্ধিমত্তার সঙ্গে পরিস্থিতি সদ্ব্যবহার করা প্রয়োজন । সপ্তাহের মধ্যভাগে নিকটাত্মীয় বন্ধুবর্গ সহায়তায় ব্যবসাক্ষেত্রে ক্রমিক অগ্রগতি। সন্তানের বিদ্যাশিক্ষায় অমনোযোগিতা ও চঞ্চলতার উত্তরোত্তর বৃদ্ধি দুশ্চিন্তার কারণ হয়ে দাঁড়াতে পারে। সপ্তাহের অন্তভাগে বাতজ বেদনা, শ্বাসকষ্ট, হৃদযন্ত্রের সমস্যায় বিব্রত হওয়ার যোগ থাকলেও খুব বেশি দুশ্চিন্তার কারণ নেই। স্বহৃদয় ব্যক্তির সহায়তায় বিকল্প কর্ম অনু সন্ধানে সাফল্য পাবেন ।

কর্কটঃ  উত্তর দিক দুশ্চিন্তা ও অর্থনৈতিক টানাপোড়েনে মানসিক চাপ বৃদ্ধি ।  মনের স্থিরতা রাখা প্রয়োজন, এই অবস্থা খুব বেশিদিন চলবে না ।  ঈশ্বরের কৃপায় খুব শীঘ্রই সমস্যা মুক্তির যোগ আসন্ন । সপ্তাহের মধ্যভাগে গুরুজন স্থানীয় ব্যক্তির শরীর স্বাস্থ্যের উল্লেখযোগ্য অগ্রগতিতে মানসিক ভার লাঘব । স্বামী-স্ত্রীর সম্পর্কের টানাপোড়েন অব্যাহত।  সপ্তাহের অন্তভাগে উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত সম্পত্তি নিয়ে পারিবারিক বিবাদের আইনি পরামর্শ করে নেওয়া নিতান্তই জরুরি ।  

সিংহঃ  সপ্তাহের প্রথম দিকে ব্যবসাক্ষেত্রে আয় উপার্জন বৃদ্ধি ও অগ্রগতির যোগ সুস্পষ্ট। ব্যয়ভার বেশি থাকবে। দাম্পত্য জীবনে মনোমালিন্য এর অবসান । সপ্তাহের মধ্য ভাগে ভাগ্য বিড়ম্বনা ও হতাশায় মনোবল হ্রাস পেলেও গুরুজন স্থানীয় সহৃদয় ব্যক্তির পরামর্শে নতুন উদ্যোগ ও উদ্যমে নব কর্ম প্রেরণার সঞ্চার । বাক্যে ও আচরণে সংযম জরুরি নতুবা পারিবারিক বিরোধ ও দাম্পত্য অশান্তির আশঙ্কা । সপ্তাহের অন্তভাগে পিত্ত, শ্লেষ্মা বৃদ্ধি ও বাতজ বেদনায় কাহিল হওয়ার সম্ভাবনা । যোগ , ধ্যান ও প্রাণায়ামে শরীর স্বাস্থ্যের উন্নতি ।

কন্যাঃ সপ্তাহের প্রথম ভাগে কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধি। মৌলিক চিন্তা ও সুযোগের সদ্ব্যবহারে ব্যবসায় অগ্রগতি। সপ্তাহের মধ্যভাগে রক্তে শর্করা বৃদ্ধিতে এবং ইউরিক এসিডের প্রাবল্যে নানা ধরনের শারীরিক জটিলতায। রোজকার সাংসারিক দায় দায়িত্ব পালনে ভবিষ্যৎ সঞ্চয়ে হাত পড়তে পারে। সপ্তাহের অন্তভাগে আধ্যাত্নিক কৃপায় শরীর স্বাস্থ্যের উন্নতি। কন্যাসন্তানের বিবাহ সংক্রান্ত বিষয়ে উদ্যোগ ও পরিকল্পনা । 


তুলাঃ সপ্তাহের প্রথমদিকে বাস্তববাদী পরিকল্পনা ও উপস্থিত বুদ্ধিমত্তার জোরে কর্মক্ষেত্রে দুর্জন সহকর্মীর যাবতীয় চক্রান্ত বানচাল করে দিতে সক্ষম হবেন । শরীর ও মনের অস্থিরতার যোগ, প্রাণায়ামে উদ্যোগী হওয়া প্রয়োজন । সপ্তাহের মধ্যভাগে শেয়ার, ফটকায় অর্থক্ষতির যোগ সুস্পষ্ট । মানসিক শক্তির বিকাশে পারিবারিক সমস্যা ও শত্রুতার হাত থেকে মুক্তি।  সমস্যার অন্তভাগে রাজনৈতিক ক্ষেত্রে পদ ও দায়িত্ব বৃদ্ধি । শিল্পী , কলাকুশলীদের নতুন কর্মদ্যোগ। আইন ব্যবসায়ী দের আয় উপার্জনের ক্রমিক অগ্রগতি । 

বৃশ্চিকঃ সপ্তাহের মধ্যভাগে ঋণ শোধে মানসিক ভার লাঘব।  ব্যবসাক্ষেত্রে ধীরে ধীরে আয়-উপার্জন বৃদ্ধিতে উৎসাহ-উদ্দীপনার সঞ্চার। বিবাহ উপযুক্ত সন্তানের বিবাহ পরিকল্পনার বিষয়ে এবার উদ্যোগী হওয়া প্রয়োজন। সপ্তাহের মধ্যভাগে দিনের-পর-দিন কর্মী সংকোচনে মানসিক উদ্বেগ বৃদ্ধি। ভবিষ্যতের সঞ্চয়ে হাত পড়তে পারে। দাম্পত্য জীবনে অত্যধিক আবেগে সম্পর্কের জটিলতা বৃদ্ধি । সপ্তাহের অন্তভাগে প্রেম পরিণয়ে পুরনো বিবাদের নিষ্পত্তি। বিকল্প কর্ম অনুসন্ধানে উল্লেখযোগ্য সাফল্য ফলে মানসিক ভার লাঘব । 

ধনুঃ  সপ্তাহের প্রথম ভাগে শরীর-স্বাস্থ্যের ক্রমিক অগ্রগতিতে মানসিক বলবৃদ্ধি।  ব্যবসা , বিকল্প জীবিকায় নব উদ্যম ও কর্ম প্রেরণার সঞ্চার। তবে পাওনাদারদের তাগাদায় বিরম্বনার যোগ সুস্পষ্ট। ঠান্ডা মাথায় গুপ্ত সমস্যার সমাধান করা প্রয়োজন। সপ্তাহের মধ্যভাগে কর্মে সংস্থাগত পরিবর্তনের উদ্যোগ ও পরিকল্পনা করা প্রয়োজন । গৃহ সংস্কারে এখনই বেশি বিনিয়োগ না করাই ভালো ।সপ্তাহের শেষের দিকে সম্পত্তি ঘটিত বিবাদে আইনের পরামর্শ নেওয়া অত্যন্ত জরুরি । প্রেম পরিণয়ে নৈরাশ্য বৃদ্ধি । 


মকরঃ সপ্তাহের প্রথম দিকে বিকল্প জীবিকা ও কর্ম অনুসন্ধানে আশাতীত সাফল্য মানসিক বল বৃদ্ধি।  স্বামী-স্ত্রীর সম্পর্কের উন্নতিতে মানসিক প্রফুল্লতা বৃদ্ধি। সপ্তাহের মধ্যভাগে জ্ঞাতি আত্মীয়ের অমানবিক আচরণে হতাশা বৃদ্ধি । বলবান শত্রুর দুরভিসন্ধি সম্পর্কে সর্তকতা নেওয়া প্রয়োজন । সপ্তাহের অন্তভাগে রাজনৈতিক ক্ষেত্রে কৃতিত্বের পরিচয়।  শেয়ার ,ফাটকায় খুব বেশি লগ্নি থেকে বিরত থাকা প্রয়োজন  সন্তানের বিদ্যাশিক্ষায় উত্তরোত্তর অমনোযোগিতা হতাশা বৃদ্ধি । 


কুম্ভঃসপ্তাহের প্রথম ভাগে সময়োচিত চিকিৎসা ও ঐশ্বরিক কৃপায় প্রিয়জনের শরীর-স্বাস্থ্যের উল্লেখযোগ্য উন্নতিতে মানসিক উদ্বেগের অবসান। কর্মক্ষেত্রে জটিলতা বৃদ্ধি ফলে মানসিক অস্থিরতা বৃদ্ধি । সপ্তাহের মধ্যভাগে স্বামী-স্ত্রীর যৌথ বোঝাপড়ায় পারিবারিক মনোমালিন্যের অবসান ।  গৃহ নির্মাণ ও গৃহ সংস্কারের ব্যাংক ঋণ অনুমোদনের সম্ভাবনা অতি প্রবল।  সপ্তাহের শেষ ভাগে কর্মক্ষেত্রে চলতে থাকা অচলাবস্থার সন্তোষজনক সমাধান । 

মীনঃ এই সপ্তাহের প্রথম দিকে আয় উপার্জন বৃদ্ধির যোগাযোগ সুস্পষ্ট । তবে ঋণ বৃদ্ধিতে এবার রাশ টানা প্রয়োজন । প্রেম পরিনয়ে মনোমালিন্য বৃদ্ধিতে নৈরাশ্যের সঞ্চার সপ্তাহের মধ্যভাগে শরীর-স্বাস্থ্যের বিষয়ে সর্তকতা অবলম্বন প্রয়োজন । পারিবারিক ক্ষেত্রে আবেগের বশবর্তি হয়ে কোনো সিদ্ধান্ত নেওয়া উচিত হবে না । সপ্তাহের অন্তভাগে ব্যবসা ক্ষেত্রে খুব বেশি লগ্নি করা উচিৎ হবেনা  । উচ্চশিক্ষা ,বৃত্তিমূলক প্রশিক্ষণ ,গবেষণামূলক কাজে প্রয়োজনীয় স্বীকৃতি প্রাপ্তিতে মানসিক প্রফুল্লতা ।



সাপ্তাহিক রাশিফল ৭ই ফেব্রুয়ারী থেকে ১৩ই ফেব্রুয়ারি ২০২১ সাপ্তাহিক রাশিফল ৭ই ফেব্রুয়ারী থেকে ১৩ই ফেব্রুয়ারি ২০২১ Reviewed by WisdomApps on ফেব্রুয়ারী ০৭, ২০২১ Rating: 5

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.