সাপ্তাহিক রাশিফল ৩১শে জানুয়ারি থেকে ৬ই ফেব্রুয়ারি ২০২১

        


এই সপ্তাহের সব রাশির রাশিফল 


মেষঃ এই রাশির জাতক  জাতিকার জন্য সপ্তাহটা বেশ আশা ব্যঞ্জক । সপ্তাহের প্রথম দিকে আয় উপার্জন হওয়ার ভাব সুস্পষ্ট । পারিবারিক সমস্যার সন্তোষজনক সমাধান । সপ্তাহের মধ্যভাগে ঊর্ধ্বতন কর্ত্রীপক্ষের আনুকূল্যে কর্ম জগতের জটিল থেকে জটিলতর সমস্যার সমাধান । ব্যাবসা ক্ষেত্রের এতদিনের পরিশ্রমের ফল এবার পেতে শুরু করবেন । সপ্তাহের শেষের দিকে শরীর স্বাস্থ্যের যত্ন নিন । প্রবাসে বসবাসকারী আত্মীয়স্বজনের জন্য দুঃশ্চিন্তা বৃদ্ধি । সন্তানের বিদ্যা শিক্ষায় তুলনামূলক অগ্রগতিতে মানসিক প্রশান্তি । 

বৃষঃ সপ্তাহের প্রথমদিকে কর্মক্ষেত্রের অত্যাধিক জটিলতা মানসিক উদ্বেগের প্রধানতম কারন হতে পারে । সন্তানের বিদ্যাশিক্ষায় ক্রমিক অমনোযোগিতায় হতাশা বৃদ্ধি । সপ্তাহের মধ্যভাগে ব্যাবসা ক্ষেত্রে আয় উপার্জন বৃদ্ধিতে মানসিক বল বৃদ্ধি । গুরুজন স্থানীয় ব্যাক্তির শরীর স্বাস্থের উন্নতি । ঋণ বৃদ্ধিতে পারিবারিক অশান্তি । সপ্তাহের অন্তভাগে মাত্রাছাড়া সন্দেহ বাতিকতা দাম্পত্য কলহের প্রধান কারন হয়ে দাঁড়াতে পারে । প্রেমিক / প্রেমিকা অত্যধিক আবেগ বর্জন করুন । 

 মিথুনঃ  সপ্তাহের প্রথমদিকেই পারিবারিক বিতর্ক-বিদি- অসন্তোষে মীমাংসা করে নিতে বদ্ধ পরিকর হওয়া প্রয়ােজন। উচ্চতর গবেষণা, অভিনয়াদি,চারুকলা ও শিল্পকলার সঙ্গে যুক্ত ব্যক্তিবর্গদের পক্ষে সপ্তাহের মধ্যভাগটা অত্যন্ত শুভ। বিষয়-সম্পত্তি ক্রয়-বিক্রয় নিয়ে জাতিপরিজনের সঙ্গে অশান্তি বৃদ্ধি। শরীর-স্বাস্থ্যের প্রতি যত্নবান হওয়া এখনই প্রয়োজন। নতুবা বিপত্তি বৃদ্ধির যোগ সুস্পষ্ট। সপ্তাহের শখাে কর্মস্থলে ধশাসনিক বৃদ্ধিতে মানসিক চাপ। ব্যবসা-বাণিঞ্জের ক্রনিক অগ্রগতিতে মানসিক ৬ার লবি। 

কর্কটঃ সপ্তাহের প্রথমদিকে আধাত্মিক কৃপায় শরীর স্বাস্থ্যের আশ্চর্য অগ্রগতিতে মানসিক বল বাড়বে । উচ্চশিক্ষা বা কর্ম ক্ষেত্রের দায়িত্ব বৃদ্ধির কারনে দূর যাত্রার যোগ সুস্পষ্ট । সপ্তাহের মধ্যভাগে সহৃদয় ব্যবহার ও যুক্তি পূর্ণ সিদ্ধান্তে শত্রুর হৃদয় জয় করে কাজের উপায় খুজে নিতে সক্ষম হবেন  । অযথা তর্ক করলে আইনি জটিলতার সম্ভাবনা দেখা দিতে পারে । সপ্তাহের শেষে ব্যবসায় এখনই আরো বেশি বিনিয়োগ করার জন্য পার্টনার  চাপ বৃদ্ধি করবে । ভেবে চিন্তে সিদ্ধান্ত নেবেন । 

সিংহঃ সপ্তাহের প্রথমদিকে জাতক বা জাতিকা মাতৃ / পিতৃ / শ্বশুরকুল থেকে আদর আপ্যায়ন ও সহযোগিতা পেতে পারেন । প্রেম- পরিনয়ে মতানৈক্য এড়িয়ে চলাই ভালো । মনোমালিন্য হওয়ার জোগ সুস্পস্ট । সপ্তাহের মধ্যভাগে ব্যাবসায়ীদের পক্ষে বেশ আশা প্রদ । তবে প্রয়োজনের অতিরিক্তি লগ্নীতে রাশ টানাই ভালো । সপ্তাহের অন্তভাগে অপ্রাপ্তীর বেদনায় নিত্য-কর্তব্যে অমনোযোগিতা পারিবারিক অশান্তির কারন হয়ে দাঁড়াতে পারে ।  

কন্যাঃ সপ্তাহের প্রথমদিকে বিশেষভাবে সমস্ত রকম বাক বিতন্ডা মতানৈক্য এড়িয়ে চলাই ভালো । বিশেষ করে কর্ম ক্ষেত্রে সমস্ত কাজ ঠান্ডা মাথায় করে  সমস্যার সুচিন্তিত সমাধান খোজায় উদ্যোগী হয়া প্রয়োজন । সপ্তাহের মধ্যভাগে ব্যাবসায় ঋণ বৃদ্ধি বিড়ম্বনার কারন হয়ে দাঁড়াতে পারে । শিল্পী ও কলাকুশলীদের পক্ষে সপ্তাহের শেষ ভাগ বেশ গুরুত্বপূর্ণ । পারিবারিক জীবনে জ্ঞাতি - পরিজনের অমানবিক আচরনে হতাশা বৃদ্ধি । বিদ্যাশিক্ষায় সন্তানের মনোযোগ বৃদ্ধিতে মানসিক আনন্দ  । 

তুলাঃ সপ্তাহের প্রথমদিকে বিকল্প উপার্জন ও স্বনির্ভর ব্যাক্তিদের আয় বৃদ্ধির যোগ বেশ স্পষ্ট । বৃত্তি শিক্ষা , কলা শিক্ষা ও চারুকলার সাথে  যুক্ত ব্যাক্তিরা কর্ম ক্ষেত্রে নজর কাড়তে পারবেন  । সপ্তাহের মধ্যভাগে দুর্জন ব্যাক্তির প্রচেস্টা ব্যর্থ করে চাকুরী ক্ষেত্রে দায় দায়িত্ব - সুনাম বৃদ্ধি । তৃতীয় ব্যাক্তিকে ঘিরে পারিবারিক ও দাম্পত্য অশান্তি অবসানের জন্য এখনই উদ্যোগী হওয়া প্রয়োজন । সপ্তাহের শেষের দিকে বিবাহ - বহির্ভূত সমস্যা সামাজিক বিড়ম্বনার কারন হয়ে দাঁড়াতে পারে । সপ্তাহের শেষে প্রিয়জন ও গুরুজনের শরীর - স্বাস্থের উন্নতিতে মানসিক ভার লাঘব । 

বৃশ্চিকঃ সপ্তাহের প্রথম দিকে সম্পত্তি সুরক্ষায় প্রয়োজনীয় আইনী পরামর্শ ও ব্যাবস্থাদি নেওয়া প্রয়োজন । ব্যাবসা ক্ষেত্রে ঢিলেঢালা মনোভাব যত শীঘ্র সম্ভব পরিহার করে আরো উদ্যোগী হওয়া প্রয়োজন । সপ্তাহের মধ্যভাগে কর্ম ক্ষেত্রে নিরন্তর কর্মী সঙ্কোচনে মানসিক অস্থিরতা বৃদ্ধি । আমদানি - রপ্তানির ব্যবসা ,নেট ওয়ার্ক  ব্যবসায়  বাড়তি  বিনিয়োগের সুফল দেখতে পারবেন । সপ্তাহের শেষভাগে বহু প্রচেষ্টা ও শ্রমের সুফল কর্ম জগতে পাওয়ার যোগ সুস্পস্ট । প্রেম -পরিনয়ে অত্যধিক আবেগ বর্জন করে বাস্তবচিত সিদ্ধান্তে অটল থাকাই সমীচীন । 

ধনুঃ  বিকল্প কর্মোদ্যোগের দীর্ঘ  প্রচেষ্টার সুফল সপ্তাহের গােড়ার দিকেই পেয়ে যাবেন। ঈশ্বরের কৃপায় ব্যবসাক্ষেত্রে ধীর গতিতে হলেও উত্তরােত্তর আয়-উপার্জন বৃদ্ধিতে মানসিক বলবৃদ্ধি। সপ্তাহের মধ্যভাগে গৃহসংস্কার-ক্রয়-বিক্রয় সংক্রান্ত বিষয়ে জ্ঞাতি পরিজনের সঙ্গে বাদানুবাদ মনােমালিন্য। উচ্চতর বিদ্যার্জনে সফলতা স্বীকৃতিতে মানসিক প্রশান্তি। সপ্তাহের অন্তভাগে। গুরুজন/প্রিয়জনের পুরনাে জটিল রােগব্যাধির অনেকটা উপশম। দাম্পত্য জীবনে ভুল বােঝাবুঝির অবসান।

মকরঃ সপ্তাহের প্রথম দিকে সন্তানের বিদ্যাশিক্ষায় উত্তোরত্তর অমনোযোগিতায় হতাশা বৃদ্ধি । কর্ম ক্ষেত্রে অতিরিক্ত দায় দায়িত্ব বৃদ্ধিতে এতদিনের নৈরাশ্যকর অবস্থার সমাপ্তী । সপ্তাহের মাঝামাঝি বিকল্প জীবিকায় আশাতিরিক্তি উপার্জনে যাবতীয় উদ্বেগ উতকন্ঠার অবসান । সপ্তাহের শেষের দিকে উপযুক্ত আইনি ব্যবস্থায় পুরানো মামলা - মোকদ্দমার আপাতত স্বস্তি । সামান্য ভুল - বোঝাবুঝি , মনোমালিন্যের কারনে পুরনো প্রেম পরিনয়ে যাতে আর চীর না ধরে - সেদিকে উদ্যোগী হওয়া প্রয়োজন । 

কুম্ভঃ পৈতৃক সম্পত্তিতে নিকটাত্মীয়ের সন্দেহজনক মনােভাব সম্পর্কে অত্যন্ত সতর্ক হওয়া। প্রয়ােজন। সপ্তাহের প্রথমদিকেই এই ব্যাপারে আলাপ-আলােচনার মাধ্যমে সমস্যার সমাধানে উদ্যোগী হওয়া আবশ্যক। উচ্চশিক্ষায় এতদিনের পরিশ্রমের স্বীকৃতি সপ্তাহের মাঝামাঝি সময়েই প্রাপ্তি হয়ে যাওয়ার যােগ সুস্পষ্ট। কর্মক্ষেত্রে ধীর গতিতে আয়-উপার্জন বৃদ্ধির যােগ। অযথা তাড়াহুড়ােয় ভুল সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত হওয়া প্রয়ােজন। সপ্তাহের অন্তভাগে ঈশ্বরের কৃপায় শরীর-স্বাস্থ্যের উল্লেখযােগ্য উন্নতি। দাম্পত্য-অসন্তোষের নিরসন।

মীনঃ সপ্তাহের প্রথমদিকে শিল্পী , কলাকুশলী , অভিনেতাদের , কর্ম তৎপরতা বৃদ্ধি । পারিবারিক ক্ষেত্রে বিতর্কিত বিষয়ে মন্তব্য করা থেকে বিরত থাকুন নতুবা পারিবারিক অশান্তি বৃদ্ধির যোগ সুস্পষ্ট । সপ্তাহের মধ্যভাগে বাতজ বেদনা , স্নায়ুপীড়া , শিঃরপীড়ায় মানসিক ও শারীরিক ক্লেস বৃদ্ধি । সপ্তাহের অন্তভাগে ব্যাবসা ক্ষেত্রে ভীষণ আয় উপার্জন বৃদ্ধিতে যাবতীয় হতাশা ও নিরাশা থেকে মুক্তি । প্রেম - পরিনয় বিতর্ক বিবাদের অবসানে প্রফুল্লতা বৃদ্ধি ।  



সাপ্তাহিক রাশিফল ৩১শে জানুয়ারি থেকে ৬ই ফেব্রুয়ারি ২০২১ সাপ্তাহিক রাশিফল ৩১শে জানুয়ারি থেকে ৬ই ফেব্রুয়ারি ২০২১ Reviewed by Wisdom Apps on জানুয়ারী ৩১, ২০২১ Rating: 5

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.