সাপ্তাহিক রাশিফল ৩০শে আগস্ট থেকে ৫ই সেপ্টেম্বর ২০২০

 




মেষঃ সপ্তাহের শুরুর দিকে বেশ কিছুটা অর্থ হাতে আসতে পারে। ব্যাবসায়ীদেরপক্ষে সপ্তাহটি মধ্যভাগটা যথেষ্ট আশাব্যঞ্জক। চাকুরিজীবীদের ক্ষেত্রে কর্মক্ষেত্রে অস্থিরতা বিদ্যমান। দাম্পত্যজীবনে বিতর্ক, বিবাদ এড়িয়ে চলা প্রয়োজন। বিবাহ যোগ্য সন্তানের বিবাহ বিষয়ে শুভ উদ্যোগ। সপ্তাহের শেসের দিকে শরীর স্বাস্থ্যের উল্লেখযোগ্য উন্নতি। প্রিয়জনের সান্নিধ্য লাভ। উচ্চশিক্ষা ও গবেষণায় সফলতা প্রাপ্তি।


বৃষঃ আলোচ্য সপ্তাহের প্রথম দিকে পারিবারিক বিবাদে আইনানুগ পরামর্শ নেওয়ার প্রয়োজন দেখা দিতে পারে। কর্মক্ষেত্রে অচলাবস্থা ও সংকট অব্যাহত থাকলে বিকল্প জীবিকা/ কর্মানুসন্ধানে সাফল্য। সপ্তাহের মধ্যবর্তী সময়ে ব্যাবসা ক্ষেত্রে উল্লেখযোগ্য অগ্রগতি। বন্ধুরুপী শত্রু বিষয়ে সতর্কতা অবলম্বন প্রয়োজন। প্রেম-পরিণয়ে নৈরাশ্য বৃদ্ধি। সপ্তাহের শেষের দিকে সন্তানের বিদ্যা শিক্ষায় মনোযোগ বৃদ্ধিতে মানসিক সন্তোষ। শিল্পী, কলাকুশলীদের নতুন যোগাযোগ ও আয় উন্নতি লাভ। 


মিথুনঃ সপ্তাহেরফ প্রথমদিকে দাম্পত্য অসন্তোষ মাথা চড়া দিতে পারে। প্রেম-পরিণয়ে তৃতীয় পক্ষের সন্দেহজনক আচরণ বিষয়ে সতর্কতা অবলম্বন প্রয়োজন। সপ্তাহের মধ্যবর্তী সময়ে জ্ঞাতি-পরিজনের হৃদয়হীন আচরণে হতাশা বৃদ্ধি। ব্যাবসাক্ষেত্রে ঋনবৃদ্ধি । প্রত্যাশিত সফল্য লাভে বাধা-বিঘ্ন। সপ্তাহের শেষের দিকে আধ্যাত্মিক কৃপায় শরীর-স্বাস্থ্যের উল্লেখযোগ্য উন্নতি। সন্তানের বিবায় বিষয়ে শুভ উদ্যোগ। শেয়ার, ফটকা লটারিতে খুব বেশি লগ্নি না করাই শ্রেয়। ঋন আদায়কারী ব্যাক্তি/সংস্থার বিরূপ আচরণে সামাজিক সম্মান হানির বিষয়ে সতর্কতা অবলম্বন প্রয়োজন। 


কর্কটঃ এই সপ্তাহের গোড়ার দিকে আর্থিক দিক থেকে লাভবান হতে পারেন। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধি হলেও প্রত্যাশিত বেতন বৃদ্ধি নাও হতে পারে। সপ্তাহের মধ্যবর্তী সময়ে পারিবারিক ক্ষেত্রে সম্পত্তি ক্রয় বিক্রয়ে জ্ঞাতি-বিরোধ। প্রবাসী প্রিয়জনের বিষয়ে দুঃশ্চিন্তা বৃদ্ধি। সপ্তাহের শেষের দিকে প্রেম-পরিণয়ে বিতর্ক বিবাদের অবসান। দাম্পত্যজীবনে তৃতীয়পক্ষের কলকাঠিতে অসন্তোষ বৃদ্ধি।


সিংহঃ সপ্তাহের শুরুর দিকে ব্যাবসাক্ষেত্রে আয়, উন্নতি বৃদ্ধি হলে ঋনভার লাঘব করা প্রয়োজন। চাকুরিজীবীদের ক্ষেত্রে দায়-দায়িত্ব বৃদ্ধি। সপ্তাহের মধ্যভাগে সম্পত্তি ক্রয়-বিক্রয় সংস্কার বিষয়ে জ্ঞাতি-পরিজনের সঙ্গে আপস মীমাংসা করে নেওয়া প্রয়োজন। সপ্তাহের অন্তভাগে সন্তানের বিদ্যাশিক্ষায় সফলতা। কর্মসূত্রে দূরযাত্রার প্রয়োজনীয়তা দেখা দিলেও তা এড়িয়ে যাওয়া প্রয়োজন। 


কন্যাঃ আলোচ্য সপ্তাহের প্রথমভাগে ব্যাবসাক্ষেত্রে প্রত্যাশিত লাভে বাধা-বিঘ্ন দেখা দিতে পারে। সতর্কতা আবশ্যাক। কর্মক্ষেত্রে অস্থিরতা বজায় থাকবে। সপ্তাহের মধ্যভাগে ঐশ্বরিক কৃপা ও সুচিকিৎসায় শরীর স্বাস্থ্যের সন্তোষজনক অগ্রগতি। দাম্পত্যজীবনে ভুল বোঝাবুঝির অবসান। সপ্তাহের অন্তভাগে প্রবাসী প্রিয়জনের বিষয়ে দুশ্চিন্তা বৃদ্ধি। উচ্চশিক্ষা ও গবেষণায় সন্তানের কৃতিত্ব সম্মান লাভ। 


তুলাঃ এই সপ্তাহের প্রথমদিকে কর্মক্ষেত্রে অনেক দিন ধরে চলে আসা জটিলতার অবসান হতে পারে। ব্যবসা ক্ষেত্রে ঋণ বৃদ্ধিতে রাস টানা প্রয়োজন। সপ্তাহের মধ্যবর্তী সময়ে বিকল্প জীবিকা/ উপার্জনে সফলতা। সুচিকিৎসা শরীর স্বাস্থ্যের উল্লেখযোগ্য অগ্রগতি। সপ্তাহের শেষের দিকে পারিবারিক ক্ষেত্রে ভুল বোঝাবুঝির অবসান। প্রেম পরিণয়ে বিতর্ক বিপদ এড়িয়ে চলা প্রয়োজন। শিল্পী কলাকুশলী ব্যাক্তিদের পক্ষে সপ্তাহের শেষ দিকটা যথেষ্ট আশাপ্রদ। 


বৃশ্চিকঃ এই রাশির জাতক/জাতিকাদের পক্ষে সপ্তাহের শুরুর দিকটা অতীব শুভ। গুরুত্বপূর্ণ কাজকর্ম সপ্তাহের প্রথমদিকেই করে নেওয়া প্রয়োজন। সপ্তাহের মধ্যবর্তী সময়ে ব্যাবসা ক্ষেত্রে গোলযোগ বৃদ্ধি। ঋণ আদায়কারী ব্যাক্তি/ সংস্থার আচরণে সামাজিক সম্মানহানি। সপ্তাহের শেষের দিকে চাকুরিক্ষেত্রে দায়-দায়িত্ব বৃদ্ধি। প্রেম-পরিণয়ে বিতর্ক বিবাদের সাময়িক অবসান। শেয়ার-ফটকায় বেশ কিছু অর্থ হাতে আসতে পারে। 


ধনুঃ আলোচ্য সপ্তাহের প্রথমদিকে বিবাহযোগ্য সন্তানের বিবাহ বিষয়ে তৎপরতা আবশ্যক। ব্যাবসাক্ষেত্রে উল্লেখযোগ্য অগ্রগতিতে মনোবল ও উৎসাহ বৃদ্ধি। সপ্তাহের মধ্যভাগে পারিবারিক বিতর্ক বিবাদে রাশ টানা প্রয়োজন। বাস্তু-সমস্যার নাজেহাল হলেও বসতবাড়ি বিক্রয় করার চিন্তা না করাই সমীচীন। প্রয়োজনীয় বাস্তু সংস্কারে বাস্তু সমস্যার সমাধান মিলতে পারে। সপ্তাহের অন্তভাগে প্রেম-পরিণয়ে হতাশা বৃদ্ধি। দাম্পত্যজীবনে ভুল বোঝাবুঝির অবসান। 


মকরঃ এই সপ্তাহের শুরুর দিকটা এই রাশির জাতক/জাতিকাদের জন্য যথেষ্ট আশাব্যঞ্জক। কর্মক্ষেত্রে সুনামের সঙ্গে সঙ্গে দায়-দায়িত্ব ও পদ বৃদ্ধি। সপ্তাহের মধ্যভাগে উত্তরাধিকার সূত্রে সম্পত্তি থেকে হাতে বেশ কিছুটা অর্থ আসতে পারে। বাতজ বেদনা, স্নায়ু-পীড়া, অ্যাসিডিটির সমস্যা, জীবাণু সংক্রমণ বিষয়ে সতর্কতা প্রয়োজন। সপ্তাহের শেষের দিকে ব্যাবসায়িক ক্ষেত্রে সন্তোষজনক অগ্রগতি উচ্চশিক্ষা ও গবেষণায় প্রত্যাশিত সাফল্য লাভে বাধা বিঘ্নের যোগ। 


কুম্ভঃ আলোচ্য সপ্তাহের প্রথম দিকে ঐশ্বরিক কৃপায় শরীর-স্বাস্থ্যের উল্লেখযোগ্য অগ্রগতি। দাম্পত্যজীবনে ভুল বোঝাবুঝির অবসান। সপ্তাহের মধ্যভাগে ব্যাবসাক্ষেত্রে আশানুরুপ সাফল্য লাভে বাধা। ঋণবৃদ্ধিতে মানসিক চাপ বৃদ্ধি। সপ্তাহের শেষের দিকে দূর শিক্ষায় সফলতা ও কৃতিত্ব। সম্পত্তি সংস্কার ক্রয় বিক্রয় জ্ঞাতি বিরোধ। শেয়ার, ফটকায় আশাতীত উপার্জন। 


মীনঃ এই রাশির জাতক/জাতিকাদের জন্য সপ্তাহের শুরুর দিকটা যথেষ্ট আশাপ্রদ। ব্যাবসাক্ষেত্রে অগ্রগতি সন্তোষজনক। করমক্ষেত্রেফ দায়-দায়িত্ব ও সুনাম বৃদ্ধি হলেও অর্থনৈতিক প্রাপ্তি সেভাবে হচ্ছে না। সপ্তাহের মাঝামাঝি সময়ে রক্তে শর্করা ও ইউরিক অ্যাসিড বৃদ্ধিতে সমস্যা দেখা দিতে পারে। সপ্তাহের শেষের দিকটার পারিবারিক মতবিরোধের সন্তোষজনক সমাধান। 




সাপ্তাহিক রাশিফল ৩০শে আগস্ট থেকে ৫ই সেপ্টেম্বর ২০২০ সাপ্তাহিক রাশিফল ৩০শে আগস্ট থেকে ৫ই সেপ্টেম্বর ২০২০ Reviewed by Wisdom Apps on আগস্ট ৩১, ২০২০ Rating: 5

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.