সাপ্তাহিক রাশিফল ১০/০৩/১৯ থেকে ১৬/০৩/১৯



মেষঃ নিম্ন সম্প্রদায়ের লোক জনেরা নানাভাবে সাহায্য করবে। রবিবার প্রয়োজনীয় কাজ গুলি করে ফেলবেন । সোমবার সন্ধ্যার পর সচেতন থাকা ভালো । মঙ্গলে বেড়াতে যাওয়ার মত পরিবেশ থাকবে। বুধে কোন পরিবর্তন নেই ।  বৃহস্পতিতে পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে ।  শুক্রে সহোদর স্থানীয় কেউ আসতে পারে সে । শনিতে গৃহগত ব্যাপারে চিন্তা হবে ।


বৃষঃ  গুণমুগ্ধরা আপনাকে তারিফ করবেন।  কিন্তু গবেষণায় বিঘ্ন ঘটবে । রবিবার দিনটি শুভ নয়, ন্যায্য পাওনা থেকে বঞ্চিত থাকবেন।  সোমবার অপ্রতিহত বাধায় অগ্রগতি ব্যহত । মঙ্গলে বেলায় স্বপক্ষে পরিবেশ, মনের কোন ইচ্ছা পূরণ। বুধে প্রয়োজনীয় কাজ গুলি সাফল্যের সঙ্গে শেষ করবেন।  বৃহস্পতিতে বিকেলের পর কোনো ঝুঁকি নিলে ক্ষতির সম্ভবনা । শুক্রে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে দেরি হবে । সন্ধ্যার পর বিশেষ শান্তি পাবেন ।


মিথুনঃ কম পরিশ্রমে অধিক প্রাপ্তি হবে কিন্তু দেনায় জড়িয়ে যেতে পারেন ।  রবিবার অগ্রজ কারোর নির্দেশ মেনে নিন । সোমবার অনুকূল প্রভাব অব্যাহত ।  মঙ্গলে অলসতা করে অনেকটা সময় নষ্ট করবেন। বুধে দূরে গেলে কাউকে জানিয়ে যাবেন।  বৃহস্পতি দুপুরের পর অনেকটা স্বস্তি পাবেন ,অর্থ লাভ হতে পারে। শুক্রে দৈনন্দিন ব্যাপারে মোটামুটি কাটবে । শনিতে দরকারি কাজ সন্ধ্যার পূর্বে শেষ করুন ,পরে আটকে যেতে পারে।


কর্কটঃ মান্য ব্যক্তির সঙ্গে  অপ্রত্যাশিত যোগাযোগের সম্ভাবনা। রবিবার কর্ম ও পরিবার নিয়ে চিন্তার কারন নেই ।  সোমবার নিজের প্রতিভার স্বীকৃতি পেয়ে যাবেন । মঙ্গলে অপ্রত্যাশিত সুসংবাদ আপনাকে স্বস্তি দেবে । প্রয়োজনীয় লেনদেনের কাজগুলো করে ফেলুন।  বৃহস্পতিতে শরীর নিয়ে সন্ধ্যার সময় কষ্টে পড়তে পারেন ।  প্রতিকূল প্রভাব থাকায় মনে চঞ্চলতা বৃদ্ধি পাবে । শনিতে জটিলতা অব্যাহত , রাতে সমাধানের আশা।



সিংহঃ নিজের কর্তব্য স্থির করতে অধিক সময় লেগে যাবে । রবিবার পরিবারের কারোর আচরণে ক্ষুব্ধ হতে পারেন ।  সোমবার অকারণ দুশ্চিন্তায় কষ্ট পাবেন । মঙ্গলে বেলায় অপ্রত্যাশিত শুভ পরিবর্তন । নতুন কর্মযোগের সম্ভাবনা । অনুকূল পরিবেশ থাকায় অনায়াসে উদ্দেশ্য পূরণ হবে ।  বৃহস্পতিতে আপনার মতাদর্শ সবাই মেনে নেবে । শুক্রে আয় ব্যয় সমান । শনিতে শারীরিক কষ্ট বৃদ্ধি, সহকর্মীরা দোষ ধরবে।


কন্যাঃ কর্মপদ্ধতিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য নানাভাবে মনের উপর আঘাত আসবে । রবিবার বিরুদ্ধ পরিবেশ আপনাকে স্বস্তি দেবে না ।  সোমবার কোন হুড়োহুড়ি করে সিদ্ধান্ত নেবেন না । মঙ্গলে নিজের কর্তব্যে অবিচল থাকবেন । বুধে কর্মব্যস্ততা বৃদ্ধি পাবে , পুরনো কাগজ হঠাৎ পেয়ে যাবেন । বৃহস্পতিতে বাণিজ্যিক যোগাযোগ দুপুরের পর হবে । শুক্রে একইভাবে দিনটা কেটে যাবে। শনিতে সুনাম অভ্যাহত থাকবে , বকেয়া অর্থ পেয়ে যাবেন


তুলাঃ স্নেহভাজনের আচরণে কেনাবেচার জন্য আটকে যেতে পারেন । রবিবার দূর থেকে আসা সংবাদে আপনাকে কর্মব্যস্ত করে তুলবে।  সোমবার মোটামুটি যাওয়ার সম্ভাবনা । মঙ্গলে পরিবেশে বিরুদ্ধে থাকায় বিদ্যার্থীদের পক্ষে মধ্যম । বুধে কেউ আপনার কথার কথার ভুল অর্থ করবে ।  বৃহস্পতিতে বিকেলের পর প্রতিকূলতার সম্মুখীন । শুক্রে সন্তানের জন্য উতলা হয়ে উঠবেন । রাতে সুসংবাদ পাবেন ।


বৃশ্চিকঃ আপনার অনুরোধ কর্মক্ষেত্রে গ্রাহ্য হবার সম্ভাবনা কম । রবিবার আপনার বিপক্ষে কেউ যাবে না । সোমবার নিজের উদ্যমে প্রতিপক্ষকে আয়ত্তে রাখবেন । মঙ্গল শুভ পরিবর্তন ঘরে বাইরে আনন্দ বহুল পরিবেশ । বুধে সহকর্মীদের সঙ্গে সুন্দর অভিজ্ঞতা ও ভ্রমণের সম্ভাবনা ।  বৃহস্পতিবার দুপুরের আগে লেনদেন সংক্রান্ত কাজ শেষ করুন। শুক্রে মাতৃস্থানীয় কারোর সঙ্গে মনোমালিন্য, ঘরে বাইরে নানা ঝামেলায় পড়তে পারেন ।


ধনুঃ সন্তান স্থানীয় কারোর জন্য বেশি উতলা হবেন । রবিবার বিদ্যার্থীদের পক্ষে অত্যন্ত পরিশ্রম করেও ব্যর্থ হওয়ার আশঙ্কা । মঙ্গলে কারো উপস্থিতি সামাজিক ঐক্য বজায় রাখতে সাহায্য করবে । বুধে শত্রুর গোপন ষড়যন্ত্র বুঝে ফেলবেন । বৃহস্পতিতে অর্থ ও পরিবার নিয়ে বাধা নেই । শুক্রে প্রয়োজনীয় কাজ শেষ করা সম্ভব হবে । শনিতে দিনের শুরুতে অনুকূল পরিবেশ , পরে বাধাবহুল ।


মকরঃ কোন কিছু পেতে দেরি হবে । তার জন্য কাউকে ভুল বুঝবেন না । রবিবার তুচ্ছ কারণে বেশি টাকা দিয়ে স্বস্তি পাবেন । সোমবার একই রকম পরিবেশ , আপনাকে স্বস্তি দেবে না। মঙ্গলে  মনের মত পরিবেশ পাবেন না তবে ক্ষতির কোনো কারণ নেই । বুধে বিদ্যার্থীদের জন্য প্রচেষ্টা চালিয়ে যেতে হবে । বৃহস্পতিতে সন্ধ্যার পর পরিবেশ বেশ সহজ হয়ে আসবে । শুক্রে আপনার বাক্য প্রয়োগ এর উপর শত্রুপক্ষের আক্রমণ নির্ভর করছে । শনিতে কোন আটকে থাকা ব্যাপারে স্থায়ী সমাধান হয়ে যাবে


কুম্ভঃ পারিবারিক জীবনের সম্মান রক্ষা হবে । অর্থ নিয়ে সমস্যা নেই । রবিবার চেষ্টার দ্বারা বন্ধু স্থানীয়ের সঙ্গে সম্পর্ক বজায় রাখবেন । সোমবার শিক্ষামূলক ক্ষেত্রে সম্মান রক্ষা হবে । মঙ্গলবার পক্ষে ও বিপক্ষে দু রকম প্রভাবই বলবত থাকবে , অর্থ খরচ বাড়বে । বৃহস্পতিতে সন্তানের জন্য উদ্দিগ্ন থাকবেন ।  শুক্রবারে প্রতিকূল প্রভাব আপনাকে ঘিরে থাকবে । শনিবার সন্ধ্যার সুখবর আসতে পারে ।

মীনঃ দাম্পত্য জীবনে স্নায়বিক চাপে কষ্ট পাবেন । ভাগ্যবলে ক্ষতি হবেনা ।  রবিবার কেনাবেচায় সন্তুষ্ট হতে পারবেন না । সোমবার রাতে নিকট আত্মীয়ের প্রতিহিংসায় পড়তে পারেন । মঙ্গলে যাকে খুঁজছেন তার সঙ্গে বেলায় যোগাযোগ হবে ।  বুধবারে স্বাচ্ছন্দ ভাবে দিনটি কাটাবেন । বৃহস্পতিবার দুপুরের পর বাধার সম্মুখীন হতে হবে । শুক্রবারে অশুভ প্রবাহ অব্যাহত থাকবে । শনিতে অবস্থা বুঝে পদক্ষেপ নিন , বেশি কড়া মনভাব দেখাবেন না ।







সাপ্তাহিক রাশিফল ১০/০৩/১৯ থেকে ১৬/০৩/১৯ সাপ্তাহিক রাশিফল ১০/০৩/১৯ থেকে ১৬/০৩/১৯ Reviewed by Kona Dey Chakraborty on March 10, 2019 Rating: 5

No comments:

Powered by Blogger.