কেমন কাটবে এই সপ্তাহ ? জানুন নিখুঁত ভাগ্যফল ১৬ থেকে ২২শে জানুয়ারী ২০২২

 সাপ্তাহিক রাশিফল বাংলা -জেনে নিন কেমন কাটবে এই সপ্তাহ ? কি লেখা আছে ভাগ্যে ?  ১২ রাশির এই সপ্তাহের রাশিফল । অভিজ্ঞ জ্যোতিষীদের সাহায্যে তৈরি নিখুঁত রাশিফল । 



এই সপ্তাহের সব রাশির রাশিফল 






মেষঃ সন্তানের কর্মকৃতিত্বে গৌরব বৃদ্ধি। উচ্চশিক্ষা ও বিজ্ঞান (মহাকাশ) গবেষণায় বিশেষ সাফল্যের যােগ। কর্মে শুভ। কর্মোন্নতি ও স্বীকৃতির প্রবল যােগ। ব্যবসায় অগ্রগতি হবে। বৈদেশিক লেনদেন বাড়বে। ধনাগম যােগ অতিব শুভ। ব্যয় যােগও আছে। নতুন কর্ম পেতে পারেন। দাম্পত্য মধুময়। বুক, পেট ও গলার সমস্যায় দেহকষ্টের আশঙ্কা। প্রশাসনিক কর্মীদের কর্মব্যস্ততা ও ক্ষমতা বাড়বে।



বৃষঃ আইটি কর্মী, ডাক্তারদের শুভ সময়। কর্মস্থলে বিশেষ কোনও পরিবর্তন হবে না। ব্যবসায় বাধা থাকবে। আর্থিক প্রতারিত হতে পারেন। অংশীদারি কারবারে ক্ষতি ও বিবাদের আশঙ্কা। আর্থিক উপার্জন মন্দ হবে না; বকেয়া অর্থপ্রাপ্তির যােগও আছে। দাম্পত্যে বড় কোনও  মনােমালিন্য হবে না। গলা, বুকের সংক্রমণ ও বাতের ব্যথায় ভােগান্তি হতে পারে। উচ্চশিক্ষায় শুভ সময়। সন্তানের ভবিষ্যৎ চিন্তা বৃদ্ধি।


 মিথুনঃ শারীরিক সতর্কতা দরকার; পেটের সমস্যা, বাত, নার্ভের রােগ বৃদ্ধি হতে পারে। সাহিত্যিক, আইনজীবী, সাংবাদিকদের কর্মর্সাফল্য ও সম্মান বৃদ্ধি। ব্যবসা গতানুগতিক চলবে। ধনাগম যােগ আছে। হস্তশিল্পে সাফল্য ও সম্মান। স্বামী- স্ত্রী সম্পর্কে শীতলতা থাকবে। সন্তানের আচরণে সম্মানহানি ও মনঃকষ্ট হতে পারে। প্রতিবেশীর শত্রুতায় মানসিক অস্থিরতা। আধ্যাত্মিক চিন্তা ও সৎসঙ্গে মানসিক শান্তি বৃদ্ধি। 


কর্কটঃ অযাচিত দায়িত্ব পালনে বিব্রত ও অপযশ। উচ্চশিক্ষা ও চিকিৎসা গবেষণায় সাফল্য ও সম্মান লাভ। অংশীদারি কারবারে বিবাদ, পুলিসি ঝামেলা হতে পারে। কর্ম ও ব্যবসায় শুভ। কর্মোন্নতি, ব্যবসার প্রসার যােগ। অর্থাগম হবে প্রচুর। দাম্পত্য পারস্পরিক সম্পর্কে অশান্তির আশঙ্কা। অসৎ বন্ধু সঙ্গে সন্তানের ক্ষতির যােগ। সংক্রমণজনিত রােগে দেহকষ্ট। ধর্মকর্মে মন আকৃষ্ট হবে। 


সিংহঃ স্বাস্থ্য সতর্কতা দরকার; সংক্রমণ ও শ্লেষ্মদি ব্যাধিতে দেহসুখের হানি। কর্মক্ষেত্রে সাফল্য ও দায়িত্ববৃদ্ধি। ব্যবসায় নতুন যােগাযােগ এবং সাফল্য। অর্থকড়ি দিকটি বেশ শুভ। পারিবারিক সম্পত্তি নিয়ে বিবাদ, মননামালিন্য যােগ৷ বিদ্যাচর্চায় অমনােযােগিতা। সন্তানের আচরণে। সম্মানহানি। রাজনীতিজ্ঞ, প্রশাসনিক কর্মীদের শুভ সময়। দাম্পত্যে মতপার্থক্য শুক্রবার থেকে কাটবে। ধর্মাচরণ হবে। 


কন্যাঃ সাহিত্যিক, রাজনীতিক, সমাজকর্মীদের কর্মসাফল্য, সুনাম বৃদ্ধি, কোনও বিশেষ সম্মানও পেতে পারেন। কর্মস্থলে সুনাম ও প্রশাসনিক দায়িত্ব, ক্ষমতা ক্রমশ বাড়বে। ব্যবসায়ে চমকপ্রদ সাফল্যও অসম্ভব নয়। ধনাগম বিশেষ শুভ। দাম্পত্যে মতান্তর, অশান্তি। প্রেম-প্রণয় যােগ আছে। বিজ্ঞান গবেষণায় উল্লেখযােগ্য সাফল্য। প্রশাসনিক উচ্চমহলের আনুগত্য লাভ। স্বাস্থ্য চলনসই থাকবে। ধর্ম মতির যােগ। সদগ্রন্থ পাঠে শান্তিলাভ 


তুলাঃ বিদ্যার্থীদের শুভ সময়; অপরাধ বিজ্ঞান গবেষণায় উল্লেখযােগ্য সাফল্য। ভ্রমণে  বড় বিপদে পড়তে পারেন। স্বাস্থ্য বিষয়ে সতর্ক হন, রক্তপাত যােগও বিদ্যমান। পেশাদারদের শুভ সময়। কর্মে উন্নতি ও পদোন্নতির সম্ভাবনা। ব্যবসা  শুভ। অর্থাগম হবে প্রচুর। দাম্পত্যে মধুরতা বাড়বে। সন্তানের জন্য চিন্তা। মানসিক উত্তেজনা ও শক্র বাড়বে। মনে অস্থিরতা থাকবে। ঈশ্বর কর্মে শান্তি।



বৃশ্চিকঃ  দেবারাধনায় মনে  শান্তি। অযাচিত দৈবকৃপালাভ ও বড় বিপদ থেকে উদ্ধার। পরিবারের কোনও সদস্যের জন্য গৃহের শান্তিভঙ্গ। উচ্চতর শিক্ষা ও গবেষণায় সাফল্য ও সম্মান। দাম্পত্য সুখ বজায় থাকবে। রাজনীতিজ্ঞ ও আইটি কর্মীদের শুভ সময়। ব্যবসায় অগ্রগতি। শত্রু বাড়বে। আর্থিক দিক শুভ। পুরনাে রােগের হ্রাস যােগ। তবে পতন ও আঘাত লাগতে পারে। 

ধনুঃ অহংপূর্ণ আচরণ ও অপ্রিয় বাক্য প্রয়ােগে লাগাম দিন। বিবাদ ও পুলিসি ঝামেলা, সম্মানহানি হতে পারে। নিজ বুদ্ধি ও দক্ষতায় কর্ম ও ব্যবসায় চমকপ্রদ সাফল্য। আতুরদের খাদ্য দানে মানসিক তৃপ্তিলাভ। সামাজিক কর্মে বিশেষ সাফল্য ও সুনাম। স্বাস্থ্য সতর্কতা বিশেষ প্রয়ােজন। নতুন কর্ম লাভ/ব্যবসার সূচনা হতে পারে। দাম্পত্য ও বিদ্যায় শুভ। ধনাগম হবে প্রচুর। সদগ্রন্থ পাঠে শান্তিলাভ। স্বাস্থ্যের দিকে নজর বৃদ্ধি। 

মকরঃ স্বাস্থ্যের দিকে নজর দিন; নার্ভ, বাত, দেহ দুর্বলতার সমস্যা বাড়বে। কর্মস্থলে শুভ হলেও নিজ আচরণে বিঘ্ন আসতে পারে। ব্যবসায় অগ্রগতি হবে। কাগজ, মুদ্রণ, ছােট পরিবহণ মালিক ও কর্মী, খনিকৰ্মীদের বিশেষ শুভ। আর্থিক প্রাপ্তিযােগ শুভ। স্বামী-স্ত্রীর মধ্যে মতপার্থক্য। লটারিতে অর্থপ্রাপ্তি হতে পারে। বিদেশে বিড়ম্বনা আসতে পারে। ঈশ্বরের কৃপা লাভ হতে পারে। সন্তান স্থান শুভ।

কুম্ভঃ কষ্টার্জিত কর্ম ও ব্যবসায়িক সাফল্য। মঙ্গলবার থেকে ব্যবসায়িক গতি ক্রমশ বাড়বে। ধনাগম হবে বাধার মধ্যে। অর্থকড়ি লেনদেন ও বিনিয়ােগে বিশেষ সতর্কতার অভাবে ক্ষতি হতে পারে। শ্লেষ্ম ও সংক্রমণ এবং বাতের ব্যথায় দেহে কষ্ট। গবেষণা ও প্রতিযােগিতামূলক পরীক্ষায় দাম্পত্যে পারস্পরিক সম্পর্ক ভালাে থাকবে। হিসাব। পরীক্ষক সত্য অনুসন্ধানকর্মীদের সাফল্য। 

মীনঃ শুভাশুভ মিশিয়ে কাটবে সময়টা। আইটি, ব্যাঙ্ক, বিমাকর্মী ও পেশাদারদের অতিব শুভ সময়। ব্যবসায় নতুন যােগাযােগ বৃদ্ধি ও অগ্রগতি। অর্থকড়ি উপার্জন বাড়বে প্রভূত। দাম্পত্যে শীতলতা থাকবে। স্বাস্থ্যের দিকে বিশেষ সতর্ক থাকতে হবে। চলাফেরায় অসতর্কতায় পতন ও অস্থিভঙ্গ হতে পারে। সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তাবৃদ্ধি। ধর্মাচরণে শুভ ফল লাভের যােগ। 






কেমন কাটবে এই সপ্তাহ ? জানুন নিখুঁত ভাগ্যফল ১৬ থেকে ২২শে জানুয়ারী ২০২২ কেমন কাটবে এই সপ্তাহ ? জানুন নিখুঁত ভাগ্যফল ১৬ থেকে ২২শে জানুয়ারী ২০২২ Reviewed by Wisdom Apps on জানুয়ারী ১৬, ২০২২ Rating: 5

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.