কেমন যাবে এই সপ্তাহ ? ২৯শে আগস্ট থেকে ৪ই সেপ্টেম্বর ২০২১

    


কেমন যাবে এই সপ্তাহ ? পড়ুন ১২টি রাশির সাপ্তাহিক রাশিফল । জেনে নিন কি লেখা আছে আপনার ভাগ্যে । জেনে নিন প্রতিটি রাশির সাপ্তাহিক ভাগ্যফল । আপডেট দেওয়া হয় প্রতি রবিবার সকাল বেলা । 

এই সপ্তাহের সব রাশির রাশিফল 

মেষঃ সপ্তাহটি শুভাশুভমিশ্র। কর্মে বাধা থাকলেও উন্নতি হবে। অপ্রত্যাশিতভাবে কর্মে সফলতা ভবিষ্যতের আয়ের দিশা দেবে। আর্থিক দিকটি অনুকুল৷ তবে ব্যয় যােগও প্রবল৷ স্পন্ডেলাইটিস ও বাতের বেদনা বৃদ্ধি ও দেহক্লান্তিতে ভােগান্তির আশঙ্কা। হস্তশিল্পীদের শুভ সপ্তাহ । আশ্চর্য ভাবে কোনো বড় অর্ডার পেয়ে যেতে পারেন । বিদ্যার্থীদের জন্যেও সপ্তাহটি শুভ । দাম্পত্য সুখ বজায় থাকবে। মানসিক চঞ্চলতা বৃদ্ধি পাবে।


বৃষঃ সঙ্গীত ও অভিনয় শিল্পীদের জনপ্রিয়তা বাড়বে ও আর্থিক সফলতা আসবে। কর্মেও শুভ সময়। অর্থাগম হবে। বিজ্ঞান ও প্রযুক্তি শাখায় বিদ্যার্থীদের শুভ সপ্তাহ। সহৃদয় ব্যবহারে সামাজিক খ্যাতি লাভ। গলা ও বাতের বেদনায় দেহসুখের হানির আশঙ্কা । অবহেলা না করে ডাক্তারের পরামর্শ নেওয়া উচিৎ । সৎসঙ্গ ও দেবকর্মে আগ্রহ বাড়বে। দাম্পত্য সম্পর্ক এক প্রকার ভালাে থাকবে। 


 মিথুনঃ   কষ্টার্জিত সাফল্যে সম্মান ও অর্থ দুই পাবেন। তবে তা প্রয়ােজনের তুলনায় কম। মানসিক অস্থিরতাকাজে ব্যাঘাত সৃষ্টি করতে পারে। ব্যয়ের প্রাবল্য থাকবে। ধর্ম চর্চা ও আরাধনায় মনে শান্তি পাবেন। গৃহাদিসম্পত্তি কেনার পরিকল্পনা। দুর্বলতা বােধ, পেটের সমস্যা ও পেশির টানে বিব্রত হতে পারেন। দাম্পত্যে চাপ থাকবে।


কর্কটঃ কর্মে শুভ । ব্যবসায়ীদের শুভত্ব বেশি। কর্মে উন্নতি, সুনাম, সাফল্য আসবে। আর্থিক ভাগ্য শুভ। গৃহেসুখ, ঐশ্বর্য বাড়বে। স্বামী-স্ত্রী সহমতে অনেক কাজের পরিকল্পনা গ্রহণ। সন্তানের শরীর খারাপ যেতে পারে। উপকৃতজনের রূঢ় ব্যবহারে মনঃকষ্ট হতে পারে। উচ্চশিক্ষায় শুভ সময়। গবেষণা বা লেখালেখির ক্ষেত্রে উন্নতির যোগ দেখা যায় ।  হাঁপানি ও বাত বৃদ্ধিতে দেহকষ্টের যােগ। ভালো চিকিৎসকের পরামর্শ নেওয়া উচিৎ । 


সিংহঃ কর্মে শত্রু ও বাধা থাকলেও উন্নতি হবে। কঠিন কর্ম সম্পাদন করে ওপরওয়ালার প্রশংসা প্রাপ্তিও সম্ভব হতে পারে। আর্থিক দিকটি একপ্রকার অনুকূল। সন্তানের কর্মকৃতিত্বে মানসিক প্রফুল্লতা লাভ। রাজনৈতিক নেতা, অধ্যাপক, লেখকদের জনপ্রিয়তা ও উপার্জন বেশি হবে। পেটের সমস্যা ও দেহে আঘাত লাগার আশঙ্কা। দাম্পত্য শান্তিময়। মন চঞ্চল। দেবকর্মে বাধা হবে।

কন্যাঃ শত্রুকে ভুলুণ্ঠিত করে কর্ম সাফল্য ও ক্ষমতা বৃদ্ধি। ভবিষ্যৎ কর্ম পরিকল্পনা রচনায় মুন্সিয়ানার পরিচয় দিয়ে কর্তৃপক্ষের মন জয়ের সম্ভাবনা। ধনাগম শুভ। নার্ভ ও দাঁতের সমস্যায় বিব্রত হতে পারেন। দাম্পত্য শান্তি কর্মে উৎসাহ বাড়াবে। লেখাপড়ায় ভালাে কোনও সুযােগ আসতে পারে। ব্যয় যােগ আছে। লটারিতে অর্থপ্রাপ্তিও হতে পারে। 

তুলাঃ  আত্ম অহমিকা ও ভুল সিদ্ধান্তে কাজে বাধা আসতে পারে। ধনােপার্জন যােগটি অনুকূল। কঠিন আচরণ ও দাম্ভিক কথাবার্তায় সংসারে অশান্তির যােগ। মানসিক অস্থিরতা বাড়বে। বিদ্যায় মনােমতাে ফলের অভাব। পিতার স্বাস্থ্য বিষয়ে চিন্তা বাড়বে। বন্ধুর শত্রুতায় ক্ষতির আশঙ্কা। পেট ও প্রস্রাবের সমস্যায় পীড়িত হতে পারেন। ঈশ্বরের আরাধনায় মানসিক শান্তি।

বৃশ্চিকঃ  দাম্ভিকতাপূর্ণ আচরণ ও কর্তৃত্বের সর্বগ্রাসী লালসায় সংসারে অশান্তি হতে পারে । একমাত্র নিজেকে শান্ত রাখলেই এই অশান্তি এড়াতে পারবেন । মানসিক উদাসীনতা ও চঞ্চলতা বাড়বে। কপট ব্যক্তির পাল্লায় পড়ে অর্থনষ্ট্রের যােগ । খুব সাবধানে আর্থিক পদক্ষেপ নিতে হবে । কর্মে উন্নতি ও অর্থকড়ি প্রাপ্তি দুই হবে। ব্যবসায় শুভ। অর্থাগম হতে পারে প্রচুর। 


ধনুঃ শত্রু থেকে সাবধানতা প্রয়োজন । কর্মে কাঙ্ক্ষিত উন্নতি হবে । অর্থপ্রাপ্তি যোগ শুভ । তবে যত্র তত্র আয় তবে ব্যয় হবে । বাড়ি তৈরি বা সারানোর জন্য অর্থের জোগাড় হয়ে যেতে পারে । পেটের সমস্যা ও বাতের ব্যাথায় দেহ কস্ট । প্রতিযোগিতা মূলক পরীক্ষায় সফলতা ও নামী প্রতিষ্ঠানে ভর্তির সুযোগ পেতে পারেন । দান কর্ম ও দেব আরাধনায় মন প্রফুল্ল হবে । 

মকরঃ ভালােমন্দে মিশিয়ে সপ্তাহটি কাটবে। সন্তানের বিবাহের পরিকল্পনা। সােমবার থেকে কর্মে বাধা মুক্ত হবে ও গতি পাবে। ঈর্ষাকাতর ব্যক্তি কর্মনাশের অপচেষ্টা করতে পারে। মনের চঞ্চলতা ও উদাসীনতা বাড়বে। কর্ম জটিলতামুক্ত করে কর্মস্থলে প্রশংসিত এবং জনপ্রিয় হতে পারেন। দাম্পত্য গতানুগতিক কাটবে। স্ত্রী ও সন্তানের স্বাস্থ্য উদ্বিগ্নতা বাড়াবে। আর্থিক দিকটি শুভ। 

কুম্ভঃ সােমবার থেকে কর্ম বাধামুক্তহবে।কর্মে স্বচ্ছন্দতা থাকবে ও উন্নতি হবে। হঠাৎ আসা কোনও সুযােগ কাজে লাগাতে চেষ্টা করুন । এতে ভবিষ্যতে উন্নতি দেখা যায় । মানসিক অস্থিরতা বাড়বে, বিদ্যায় বাধা থাকবে। বেহিসাবি খরচ বাড়তে পারে। ইচ্ছামতো সঞ্চয় হবে না। শারীরিক বেদনা বৃদ্ধি ও নার্ভের সমস্যার আশঙ্কা। দাম্পত্য একপ্রকার কাটবে। নিকট ভ্রমণের পরিকল্পনা।


মীনঃ কর্মে বাধা কাটিয়ে সফলতা আসবে। কর্ম নিয়ে দূরস্থান যাত্রা হতে পারে। অর্থাগম ভালাে হবে। বেশি চালাকি করতে গিয়ে মিত্র হারাতে পারেন। পারিবারিক দিকে একলা হয়ে যেতে পারেন নিজ অহঙ্কার দাম্ভিকতায় । নিজেকে নিয়ন্ত্রন করা শিখুন । রাগ ও হিংসা থেকে নিজেকে মুক্ত করুন । গলা ও নার্ভের সমস্যা হতে পারে , অবহেলা করলে কঠিন সমস্যার সম্মুখীন হতে হবে তাই সঠিক সময়ে ডাক্তার দেখান। লেখাপড়ায় ভালাে ফল লাভ হবে। 



ডাউনলোড করুন ১৪২৮ সালের সেরা বাংলা ক্যালেন্ডার এখানে ক্লিক করুন 



কেমন যাবে এই সপ্তাহ ? ২৯শে আগস্ট থেকে ৪ই সেপ্টেম্বর ২০২১ কেমন যাবে এই সপ্তাহ ? ২৯শে আগস্ট থেকে ৪ই সেপ্টেম্বর ২০২১ Reviewed by WisdomApps on আগস্ট ২৯, ২০২১ Rating: 5

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.