এই সপ্তাহের ভবিষ্যত বাণী - পড়ুন ১২টি রাশির সাপ্তাহিক রাশিফল ২২ই আগস্ট থেকে ২৮ই আগস্ট ২০২১

   


কেমন যাবে এই সপ্তাহ ? পড়ুন ১২টি রাশির সাপ্তাহিক রাশিফল । জেনে নিন কি লেখা আছে আপনার ভাগ্যে । জেনে নিন প্রতিটি রাশির সাপ্তাহিক ভাগ্যফল । আপডেট দেওয়া হয় প্রতি রবিবার সকাল বেলা । 

এই সপ্তাহের সব রাশির রাশিফল 

মেষঃ কর্ম সাফল্যে বাঁধা থাকবে। অর্থকড়ি প্রাপ্তি যােগ শুভ। ব্যবসায়ীদের পক্ষে সপ্তাহটি বিশেষ অনুকূল । আটকে থাকা টাকা পেতে পারেন বা কোনো বড় যোগাযোগ হতে পারে । ডাক্তার ,শিক্ষাব্রতীরা সাফল্য পাবেন। উচ্চশিক্ষা ও গবেষণায় শুভ ফলাফল । পেট, গলার সমস্যায় কষ্ট ভােগের আশঙ্কা। উচ্চস্থান থেকে পতন ও আঘাত যােগ আছে , সাবধানে থাকবেন । দাম্পত্য সম্পর্কে চাপ থাকলেও বড় অশান্তির যােগ নেই। কিছু কিছু কারনে মনের অস্থিরতা বাড়বে।


বৃষঃ রাগ বৃদ্ধিতে শত্রু বাড়বে , রাগ নিয়ন্ত্রনের চেষ্টা করুন । প্রয়োজনে ইস্টনাম জপ বা ধ্যানের মাধ্যমে আত্মনিয়ন্ত্রন করতে শিখুন । কর্মে বাধা থাকবে। ব্যবসায় বাড়তি বিনিয়ােগেও লাভ হবে না। ধনাগম মনােমতাে হবে না , কঠোর পরিশ্রমে সাফল্য যোগ। সঙ্গীত শিল্পী, চিত্রপরিচালক ও কলাকুশলীদের শুভ সপ্তাহ। গৃহে পারস্পরিক সম্পর্কে চাপ থাকবে। উচ্চশিক্ষায় বাধা থাকবে। ধর্মশাস্ত্র ও দর্শন চর্চায় মনে শান্তি পাবনে। ছিদ্রান্বেষী বন্ধু থেকে দূরে থাকুন , আপনাকে মানসিক ভাবে নেগেটিভ করে দেবে । পেটের সমস্যা ও বাতের ব্যথায় দেহকষ্ট। সামাজিক সম্মান লাভ।


 মিথুনঃ  বাধার মধ্যে আসবে কর্ম সাফল্য । আনন্দে ভরপুর হবেন । মঙ্গলবার থেকে কর্মবাধা হ্রাস পাবে। অর্থকড়ি প্রাপ্তি হবে কম তবে কর্ম তৃপ্তি থাকবে ৷ বিপরীতলিঙ্গ থেকে সতর্কতা প্রয়ােজন, ঠকবার ভয় আছে । গুণী ও সজ্জন মানুষের প্রেরণায় কর্মে নব উদ্যম৷ মনােগ্রাহী কথায় সমস্যা মুক্তি। মাঝেমধ্যে গৃহ পরিবেশে চাপ আসবে। শারীরিক সতর্কতা প্রয়ােজন। মনের অস্থিরতা বাড়বে। ধর্মকর্মে মন আকৃষ্ট হবে। 


কর্কটঃ কর্মে উন্নতি হলেও অংশীদারি বিনিয়ােগ ভালাে হবে না । মৌখিক কোনো চুক্তি করবেন না , লিখিত ভাবে পাকা পোক্ত কাজ করার চেষ্টা করবেন । হঠকারী সিদ্ধান্তে বিপদগ্রস্ত হতে পারেন। ধনাগম মন্দ হবে না। সৃষ্টিশীল কাজ ও উচ্চশিক্ষায় মেধার বিকাশ হবে। হাঁপানি,  বুক ও পেটের রােগে বিব্রত হতে পারেন।দাম্পত্য সম্পর্ক ভালাে নাও যেতে পারে। প্রিয়জনের কাজে অর্থ ব্যয়। সৎসঙ্গ ও ধর্মগ্রন্থ পাঠে শান্তিলাভ। ভ্রমণে বিপদ হতে পারে , প্রয়োজনীয় নিয়ম নীতি মেনে ভ্রমন করতে বেরোবেন ।


সিংহঃ মানসিক অস্থিরতা বাড়বে। কপট ও মুখরা ব্যক্তি কর্মে শত্রুতা করতে পারে। বুধবার থেকে কর্মের বাধা হাস পাবে। অপ্রিয় সত্য কথা বলা থেকে বিরত থাকুন নাহলে নিজের বিপদ নিজেই ডেকে আনবেন । নিজের ভালো গুনের দিকে মনোনিবেশ করুন -  নিজ গুণে উচ্চ কর্তৃপক্ষের প্রশংসা পেতে পারেন । স্বাস্থ্য মাঝেমধ্যে বিব্রত করবে। সংসারে চাপা উত্তেজনা থাকবে। ললিতকলার শিল্পী, লেখক, চিকিৎসকদের শুভ সময়। মন আকৃষ্ট হবে ধর্মকর্মে। তীর্থযাত্রার যোগ দেখা যায় । 

কন্যাঃ মনে চঞ্চলতা ও দ্বিধা-দ্বন্দ্বের ভাব থাকবে। নাম জপ বা ধ্যানের মাধ্যমে মনকে শান্ত করার চেষ্টা করুন ।  নিজ উপস্থিত বুদ্ধি ও নৈপুণ্যে শত্রুর অপচেষ্টা ব্যর্থ করে কর্ম সাফল্য পাবেন। অর্থনৈতিক ক্ষেত্র শুভ। মাথার যন্ত্রণা ও পেটের সমস্যায় বিড়ম্বনার আশঙ্কা। উকিল, সাহিত্যিক, হিসাবরক্ষকদের শুভ সময় । দাম্পত্য সুখ থাকবে। উপকৃতজনের দ্বারা অসম্মানিত হতে পারেন। ধর্মভাব শুভ । লেখকরা অনায়াসে গল্পের নতুন প্লট পাবেন । 


তুলাঃ কর্মে বাধার মধ্যে উন্নতি। মনে সদা বিক্ষিপ্ত ভাব ও অস্থিরতা থাকবে , একমাত্র জপ বা ধ্যানের মাধ্যমেই মন শান্ত হবে । স্থানান্তর গমনে কর্মোন্নতি বেশি হবে। সংসার ও দাম্পত্য সম্পর্কে অশান্তি হতে পারে আপনার রূঢ় আচরণের জন্য, নিজের আচরন শোধারানোর চেষ্টা করুন , এতে নিজেও শান্তি পাবেন , পরিবারের লোকেরাও আনন্দে থাকবে । বিদ্যার্থীদের শুভ সময়। অর্থাগম যােগ একপ্রকার শুভ। দ্রব্য বা অর্থক্ষতির যােগ থাকায় সতর্কতা দরকার। হঠাত কাউকে বেশী টাকা ধার দেবেন না । নার্ভ, বুক ও গলার সমস্যার আশঙ্কা। সপরিবারে ভ্রমণের পরিকল্পনা করবেন ।


বৃশ্চিকঃ সামাজিক প্রভাব প্রতিপত্তি বাড়বে। কর্মে শুভ যোগ সুস্পষ্ট । ব্যবসায় উন্নতি বেশি হবে। বিভিন্ন পথে অর্থ উপার্জন হবে । গৃহাদি সম্পত্তি নবনির্মাণ বা সংস্কারে আইনি জটিলতায় পড়তে পারেন। বুঝে শুনে পা বাড়াবেন । আইটি কর্মী, রাজনৈতিক ব্যক্তিদের শুভ সময়। শত্রুদ্বারা হানির সম্ভাবনা। স্ত্রী/স্বামীর স্বাস্থ্য খারাপ হতে পারে , যত্ন নিন । নিজ শারীরিক ভােগান্তিও অসম্ভব নয়। উপকৃতের কাজে অপমানিত হতে পারেন। ভ্রমণে বিপত্তি। অত্যন্ত সতর্ক হয়ে ভ্রমন করবেন । 

ধনুঃ ঝঞ্ঝাটে ফেঁসে গিয়ে আইনি ঝামেলায় পড়তে পারেন। কারও কারসাজিতে দাম্পত্য সুখের হানি হতে পারে। নিজ বুদ্ধিবলে ও নৈপুণ্যে কর্মর্সাফল্য। প্রাপ্ত সুযােগ কাজে লাগান। আপনারকর্ম পরিকল্পনা সফল হবে। হাঁপানী ও পেটের সমস্যায় দেহসুখে ব্যাঘাত। অর্থাগম হবে। বিদ্যার্থীদের অনুকূল সময়। ধর্মগ্রন্থ ও দর্শন চর্চায় আত্মিক শান্তি। 

মকরঃ ক্ষণিকের উদাসীনতা ও ভুলসিদ্ধান্তে সুবর্ণ সুযোেগ হাতছাড়া পারে। মিত্ৰবেশী শত্রু থেকে সাবধান। সমস্যার নিষ্পত্তি করুন আলােচনার মাধ্যমে।বিলম্বিত কর্মোন্নতির যােগ। তবে ধনােপার্জন ভাগ্যে শুভ। সুগার, প্রেসার ও বাতের বৃদ্ধিতে বিব্রত বােধ। মনের মধ্যে বিক্ষিপ্তভাব ও  চঞ্চলতা থাকবে। লটারি বা শেয়ারে অর্থপ্রাপ্তি যােগ। ঈশ্বর আরাধনায় অশুভত্ব হ্রাস। 


কুম্ভঃ বিলম্বিত কর্মোন্নতি ও সাফল্য। নিজ পরিশ্রম ও কর্মদক্ষতায় জটিল কর্মের সমাধান ও খ্যাতিলাভ। অর্থকড়ি আয়ে বাধা থাকবে। হঠাৎ ব্যয় যােগ আছে। মানসিক স্থৈর্যের অভাবে দাম্পত্যে শান্তির অভাব হতে পারে। পেট, সুগার বৃদ্ধি ও দেহক্লান্তিতে দেহকষ্টের আশঙ্কা। প্রতিযােগিতামূলক পরীক্ষায় অনুকূল ফলের সম্ভাবনা। দৈবকর্মে বাধা থাকবে।


মীনঃ কাজে বাধা থাকবে। তবে কর্মোন্নতিও হবে। অর্থকড়ি উপার্জনে মন ভরবে না। যানবাহন বা দামি দ্রব্য ক্রয়ে ব্যাপক ব্যয়ও অসম্ভব নয়। সর্দি, হাঁপানি, নার্ভের সমস্যা ও উচ্চস্থান থেকে পতনে অস্থিভঙ্গ হতে পারে। গৃহে অতিথির আগমনের সম্ভাবনা। মনে বিষাদ বাড়বে। ধর্মগ্রন্থ পাঠ ও ঈশ্বর আরাধনায় মন আকৃষ্ট হবে। বিদ্যার্থীদের পক্ষে সপ্তাহটি  শুভ । 




ডাউনলোড করুন ১৪২৮ সালের সেরা বাংলা ক্যালেন্ডার এখানে ক্লিক করুন 



এই সপ্তাহের ভবিষ্যত বাণী - পড়ুন ১২টি রাশির সাপ্তাহিক রাশিফল ২২ই আগস্ট থেকে ২৮ই আগস্ট ২০২১ এই সপ্তাহের ভবিষ্যত বাণী -  পড়ুন ১২টি রাশির সাপ্তাহিক রাশিফল ২২ই আগস্ট থেকে ২৮ই আগস্ট ২০২১ Reviewed by WisdomApps on আগস্ট ২২, ২০২১ Rating: 5

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.