রাশিফল বাংলা ১ লা নভেম্বর থেকে ৭ই নভেম্বর ২০২০



মেষঃ এই রাশির জাতক/জাতিকাদের পক্ষে সপ্তাহটা বেশ আশাব্যাঞ্জক। সপ্তাহের প্রথম দিকে আয়-উপার্জন বৃদ্ধির ভাব সুস্পষ্ট। পারিবারিক সমস্যার সন্তোষজনক মীমাংসা। সপ্তাহের মধ্যভাগে উর্ধতন কর্তিপক্ষের অনুকুল্যে কর্মজগতের জটিল থেকে জতলতর সমস্যার সমাধান। ব্যাবসা ক্ষেত্রে এতদিনের পরিশরমের ফল এবার পেতে শুরু করবেন। সপ্তাহের অন্তভাগে শরীর-স্বাস্থের উন্নতি। প্রবাসে বসবাসকারী আত্মীয়-পরিজনের বিষয়ে দুশ্চিন্তা বৃদ্ধি। সন্তানের বিদ্যা শিক্ষায় তুলনামূলক অগ্রগতিতে মানসিক প্রশান্তি।


বৃষঃ সপ্তহের প্রথম দিকে কর্মক্ষেত্রের অত্যাধিক জতিলতা মানসিক উদ্বেগের প্রধানতম কারণ হয়ে দাড়াতে পারে। সন্তানের বিদ্যা শিক্ষায় ক্রমিক অমনোযোগিতায় হতাশা বৃদ্ধি। সপ্তাহের মধ্যভাগে ব্যাবসা ক্ষেত্রে আয়-উপার্জন বৃদ্ধিতে মানসিক বল বৃদ্ধি। গুরুজন স্থানীয় ব্যাক্তির শরীর-স্বাস্থ্যের অগ্রগতি । ঋন বৃদ্ধিতে পারিবারিক অসন্তোষ। সপ্তাহের অন্তভগে মাত্রাছাড়া সন্দেহবাতিকতা দাম্পত্য অসন্তোষের অন্যতম প্রধান কারণ হয়ে দাড়াতে পারে। প্রেমিক/প্রেমিকার অত্যাধিক অবেগ প্রবণতা বর্জনীয়।


মিথুনঃ সপ্তাহের প্রথম দিকেই পারিবারিক বিতর্ক-বিবাদ-অসন্তোষের মীমাংসা করে নিতে বদ্ধপরিকর হওয়া প্রয়োজন। উচ্চতর গবেষণা, অভিনয়াদি, চারুকলা ও শিল্পকলার সঙ্গে যুক্ত ব্যাক্তিবর্গের পক্ষে সপ্তাহের ক্রয়-বিক্রয় নিয়ে জ্ঞাতি-পরিজনের সঙ্গে অশান্তি বৃদ্ধি। শরীর-স্বাস্থ্যের প্রতি যত্নবান হওয়া এখনই প্রয়োজন। নতুবা বিপত্তি বৃদ্ধির যোগ সুস্পষ্ট। সপ্তাহের অন্তভাগে করমস্থলে প্রশাসনিক দায়-দায়িত্ব বৃদ্ধিতে মানসিক চাপ বৃদ্ধি। ব্যাবসা-বাণিজ্যের ক্রমিক অগ্রগতিতে মানসিক ভার লাঘব।


কর্কটঃ এই সপ্তাহের গোড়ার দিকে আধ্যাত্মিক কৃপায় শরীর-স্বাস্থ্যের অত্যাশ্চর্য অগ্রগতিতে মানসিক বল বৃদ্ধি। উচ্চশিক্ষা বা কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির কারণে দূর যাত্রার যোগাযোগ সুস্পষ্ট। সপ্তাহের মধ্যভাগে সহৃদয় ব্যাবহার ও যুক্তিপুর্ন সিদ্ধান্তে শত্রুর হৃদয় জয় করে কার্যোদ্ধারের উপায় উদ্ভাবন করে নেওয়াই শ্রেয়। নতুবা আইনি ঝামেলা বৃদ্ধি পাওয়ার যোগ থাকছে। সপ্তাহের অন্তভাগে ব্যাবসা ক্ষেত্রে অত্যাধিক বিনিয়োগ এখনই করার জন্য পার্টনারের চাপ বৃদ্ধি। 


সিংহঃ সপ্তাহের প্রথম দিকে এই রাশির জাতক/জাতিকারা/ মাতৃ/ পিতৃ শ্বশুরকুল থেকে আদর-আপ্যায়ন-সহযোগিতা পেতে পারেন। প্রেম-পরিণয়ে মতানৈক্য এড়িয়ে চলাই প্রয়োজন। নতুবা মনোমালিন্য বৃদ্ধি হওয়ার যোগ সুস্পষ্ট। সপ্তাহের মধ্যভাগটা ব্যাবসায়ীদের পক্ষে বেশ আশাপ্রদ। তবে প্রয়জনের অতিরিক্ত লগ্নিতে এখনই রাশ টানা প্রয়োজন। সপ্তাহের অন্তভাগে অপ্রাপ্তির বেদনায় নিত্য কর্তব্যে অমনোযোগিতা পারিবারিক অশান্তির কারণ হয়ে দাড়াতে পারে।


কন্যাঃ এউ রাশির জাতক/জাতিকাদের পক্ষে সপ্তাহের প্রথম দিকগুল যাবতীয় বাক্‌বিতন্ডা-মতানৈক্য এড়িয়ে চলাই সমীচীন। বিশেষ করে কর্মক্ষেত্রে ঠান্ডা মাথায় যাবতীয় অস্থিরতা সমাধানে উদ্যোগী হওয়া প্রয়োজন। সপ্তাহের মধ্যভাগে ব্যাবসা ক্ষেত্রে ঋন বৃদ্ধি বিড়ম্বনার কারণ হয়ে দাড়াতে পারে। শিল্পী, কলাকুশলীদের পক্ষে সপ্তাহের অন্তভাগটা যথেষ্ট গুরুত্বপূর্ণ। পারিবারিক জীবনে জ্ঞাতি-পরিজনের অমানবিক আচরণে হতাশা-বৃদ্ধি। বিদ্যা শিক্ষায় সন্তানের মনোযোগ বৃদ্ধিতে মানসিক ভার লাঘব।


তুলাঃ সপ্তাহের প্রথম দিকে বিকল্প উপার্জন ও স্বানির্ভর ব্যাক্তিদের আয় বৃদ্ধির যোগ বেশ সুস্পষ্ট। বৃত্তিশিক্ষা, কলাশিক্ষা, চারুকলার সঙ্গে যুক্ত ব্যাক্তিরাও কর্মক্ষেত্রে নজর কাড়তে পারবেন। সপ্তাহের মধ্যভাগে দুর্জন ব্যাক্তির অপচেষ্টা ব্যাহত করে চাকরিক্ষেত্রে দায়দায়িত্ব সুনাম বৃদ্ধি। তৃতীয় ব্যাক্তিকে ঘিরে দাম্পত্যকলহ ও পারিবারিক অসন্তোষের যথোপযুক্ত সমাধানে। এখনই উদ্যোগী হওয়া প্রয়োজন। সপ্তাহের অন্তভাগে বিবায়বহির্ভূত সমস্যা সামাজিক বিড়ম্বনার কারণ হয়ে দাড়াতে পারে। প্রিয়জন/গুরুজনের শরীর-স্বাস্থ্যের অগ্রগতিতে মানসিক ভার লাঘব।


বৃশ্চিকঃ সম্পত্তি সুরক্ষায় প্রয়োজনীয় আইনি পরামর্শ/ব্যাবস্থাদি সপ্তাহের প্রথম দিকেই করে নেওয়া প্রয়োজন। ব্যাবসা ক্ষেত্রে ঢিলেঢালা মনোভাব যত শীঘ্র সম্ভব পরিহার করে আরও উদ্যোগী হওয়া প্রয়োজন। সপ্তাহের মধ্যভাগে কর্মক্ষেত্রে নিরন্তর কর্মী সংকোচনে মানসিক অস্থিরতা বৃদ্ধি। আমদানি-রপ্তানি ব্যাবসা, নেটওয়ার্কিং -এর ব্যবসায় বাড়তি বিনিইয়োগের সুফল এবার পেতে শুরু করবেন। সপ্তাহের অন্তভাগে বহু শ্রম ও প্রচেষ্টার সুফল করমজগতে পাওয়ার যোগ সুস্পষ্ট। প্রেমপরিণয়ে অত্যাধিক আবেগ বর্জন করে বাস্তবচিত সিদ্ধান্তে অটল থাকাই সমীচীন


ধনুঃ বিকল্প কর্মদ্যোগের দীর্ঘ প্রচেষ্টার সুফল সপ্তাহের গোঁড়ার দিকেই পেয়ে যাবেন। ঈশ্বরের কৃপায় ব্যাবসা ক্ষেত্রে ধীর গতিতে হলেও উত্তরোত্তর আয়-উপার্জন বৃদ্ধিতে মানসিক বল বৃদ্ধি। সপ্তাহের মধ্যভাগে গৃহসংস্কার-ক্রয়-বিক্রয় সংক্রান্ত বিষয়ে জ্ঞাত-পরিজনের সঙ্গে বাদানুবাদ। উচ্চতর বিদ্যার্জনে সফলতা-স্বীকৃতিতে মানসিক প্রশান্তি। সপ্তাহের অন্তভাগে গুরুজন/প্রিয়জনের পুরানো, জটিল রোগ-ব্যাধির সমাধান। দাম্পত্য জীবনে ভুল বোঝাবুঝির অবসান।


মকরঃ সপ্তাহের শুরুর দিকে সন্তানের বিদ্যাশিক্ষায় উত্তরোত্তর অমনোযোগিতায় হতাশাবৃদ্ধি। কর্মক্ষেত্রে অতিরিক্ত দায়দায়িত্ব বৃদ্ধিতে এতদিনের নৈরাশ্যকর অবস্থার সমাপ্তি। সপ্তাহের মধ্যভাগে বিকল্প জীবিকায় আশাতিরিক্ত উপার্জনে যাবতীয় উদ্বেগ-উৎকণ্ঠার অবসান। সপ্তাহের অন্তভাগে উপযুক্ত আইনি ব্যাবস্থায় পুরানো মামলা-মোকদ্দমায় আপাতত স্বস্তি। সামান্য ভুল বোঝাবুঝি,  মনোমালিন্যের কারণে পুরানো প্রেম-পরিণয়ে যাতে আর চিড় না খায় সেজন্য এখনই উদ্যোগী হওয়া প্রয়োজন।


কুম্ভঃ পৈতৃক সম্পত্তিতে নিকটাত্মীয়ের সন্দেহজনক মনোভাব সম্পর্কে অত্যন্ত সতর্ক হওয়া প্রয়োজন। সপ্তাহের প্রথম দিকেই এই ব্যাপারে আলাপ-আলোচনার মাধ্যমে সমস্যার সমাধানে উদ্যোগী হওয়া আবশ্যক। উচ্চশিক্ষায় এতদিনের পরিশরমের স্বীকৃতি সপ্তাহের মাঝামাঝি সময়েই প্রাপ্তি হয়ে যাওয়ার যোগ সুস্পষ্ট। কর্মক্ষেত্রে ধীর গতিতে আয়-উপার্জন বৃদ্ধির যোগ। অযথা তাড়াহুড়োর ভুল সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত হওয়া প্রয়োজন। সপ্তাহের অন্তভাগে ঈশ্বরের কৃপায় শরীর-স্বাস্থ্যের উল্লেখযোগ্য উন্নতি, দাম্পত্য-অসন্তোষের নিরসন।


মীনঃ সপ্তাহের প্রথম দিকে শিল্পী, কলাকুশলী, অভিনেতাদের কর্মতৎপরতা বৃদ্ধি। পারিবারিক ক্ষেত্রে বিতর্কিত বিষয়ে মন্তব্য করা থেকে বিরত থাকুন। নতুবা পারিবারিক অসন্তোষ বৃদ্ধির যোগ কিন্তু সুস্পষ্ট। সপ্তাহের মধ্যভাগে বাতজবেদনা, স্নায়ুপীড়া, শিরোঃপীড়ায় মানসিক ও শারীরিক ক্লেশ বৃদ্ধি। সপ্তাহের অন্তভাগে ব্যাবসা ক্ষেত্রে উত্তরোত্তর আয়-উপার্জন বৃদ্ধিতে যাবতীয় হতাশা ও নৈরাশ্য থেকে মুক্তি। প্রেম-পরিণয়ে বিতর্ক বিবাদের অবসান। 


  

রাশিফল বাংলা ১ লা নভেম্বর থেকে ৭ই নভেম্বর ২০২০ রাশিফল বাংলা ১ লা নভেম্বর থেকে ৭ই নভেম্বর ২০২০ Reviewed by WisdomApps on নভেম্বর ০২, ২০২০ Rating: 5

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.