এই সপ্তাহের সব রাশির রাশিফল ( ১৩ সেপ্টেম্বর থেকে ১৯ শে সেপ্টেম্বর ২০২০ )

 


এই সপ্তাহের সব রাশির রাশিফল 


মেষঃ অর্থনৈতিক ক্ষেত্রে এই সপ্তাহের প্রথমদিক লাভের যোগ সুস্পষ্ট। স্বজন বিরোধের যথাবিহিত মোকাবিলায় সাফল্য। প্রম-পরিণয়ে আবেগের বশবর্তী হয়ে কোনও সিদ্ধান্ত নেওয়া উচিত হবে না। সপ্তাহের মধ্যভাগে দাম্পত্যকলহ মাথা চাড়া দিয়ে উঠতে পারে। আলাপ-আলোচনার মাধ্যমে উক্ত সমস্যার সমাধান করে নেওয়াই সমীচীন। সপ্তাহের অন্তভাগে বিদ্যার্জনে সাফল্য। বৃত্তিমূলক প্রশিক্ষণে কৃতিত্বের পরিচয়। শরীর-স্বাস্থ্যের উল্লেখযোগ্য উন্নতিতে মানসিক বল বৃদ্ধি। ব্যাবসায়িক ক্ষেত্রে প্রত্যাশিত আয়-উন্নতি না হওয়ার হতাশা।


বৃষঃ এই সপ্তাহের গোড়ার দিকে এই রাশির জাতক/জাতিকারা কর্মক্ষেত্রে যথেষ্ট কৃতিত্বের পরিচয় দিতে পারেন। ব্যাবসায়িক ক্ষেত্রে বুঝেশুনে লগ্নি করা প্রয়োজন। সপ্তাহের মধ্যভাগে সন্তানের বিদ্যাশিক্ষার অগ্রগতি বিষয়ে সুচিন্তিত পরিকল্পনা করে নেওয়া প্রয়োজন। সম্পত্তি ক্রয়-বিক্রয়ে স্বজন বিরোধের আশঙ্কা থাকছে। বুঝে শুনে এগোনো প্রয়োজন। সপ্তাহের অন্তভাগে প্রিয়জনের শরীর-স্বাস্থ্যের উন্নতি। বিবাহযোগ্য সন্তানের বিবাহ-পরিকল্পনার আগে বেশী উদ্যোগী হওয়া প্রয়োজন। শিল্পী, কলাকুশলীদের পক্ষে সপ্তাহের শেষ ভাগটা বেশ আশাপ্রদ।


মিথুনঃ সপ্তাহের গোড়ার দিকে ব্যাবসায়িক লাভের যোগ থাকলেও ঋন বৃদ্ধি যোগাযোগ সুস্পষ্ট। পাওনাদারের তাগাদায় সামাজিক বিড়ম্বনা। সপ্তাহের মধ্যভাগে উচ্চতর বিদ্যার্জনে সাফল্য। স্বনিযুক্তি প্রকল্পে যুক্ত ব্যাক্তিবর্গদের আয়-উপার্জন বৃদ্ধি। স্বামী-স্ত্রীর সম্পর্কের উন্নতি। সপ্তাহের অন্তভাগে সম্পত্তি সংস্কার সংক্রান্ত বিষয়ে স্বজন বিরোধের আশঙ্কা। ঈর্ষাকাতর সহকর্মীদের ষড়যন্ত্র বিফল করে দিয়ে কর্মক্ষেত্রে পদোন্নতি। চাকুরির প্রয়োজনে দূরযাত্রার যোগ দেখা যাচ্ছে- যদিও তা এড়িয়ে যেতে পারলে ভালো হয়।


কর্কটঃ আলোচ্য সপ্তাহের প্রথমদিকে সন্তানের বিদ্যা শিক্ষায় মনোযোগ বৃদ্ধিতে হতাশার অবসান। বিকল্প জীবিকা/কর্মানুসন্ধানে সাফল্যতে মানসিক বল বৃদ্ধি। সপ্তাহের মধ্যভাগের ব্যাবসায়িক ক্ষেত্রে অতিরিক্ত লগ্নি সত্ত্বেও আশানুরূপ অগ্রগতি না হওয়ায় নৈরাশ্য। উচ্চতর বিদ্যার্জন ও গবেষণার সুত্রে দুরযাত্রার যোগাযোগ দেখা যাচ্ছে। সপ্তাহের অন্তভাগে প্রেম-পরিণয়ে আশাভঙ্গ। পারিবারিক ক্ষেত্রে গৃহ সংস্কার বিষয়ে স্বজন বিরোধের আশঙ্কা।


সিংহঃ এই সপ্তাহের প্রথমভাগটা চাকুরীজীবীদের পক্ষে যথেষ্ট চাপের। উর্ধতন পরিশ্রম অনুযায়ী বেতন না মেলায় নৈরাশ্য বৃদ্ধি। সপ্তাহের মধ্যভাগে ব্যাবসায়িক ক্ষেত্রে অগ্রগতি। গুরুজন স্থানীয় ব্যক্তির শরীর-স্বাস্থ্য বিষয়ে সতর্কতা প্রয়োজন। সম্পত্তি সংস্কার, ক্রয়-বিক্রয় আইনি পরামর্শ নেওয়া জরুরি। সপ্তাহের অন্তভাগে দাম্পত্যজীবনে ভুল বোঝাবুঝির অবসান। প্রেম-পরিণয়ে বিতর্কিত বিষয়ে মন্তব্য না করাই শ্রেয়। শেয়ার, ফটকায় অপ্রত্যাশিত লাভে মানসিক প্রফুল্লতা।


কন্যাঃ এই সপ্তাহের প্রথমদিকে ব্যাবসায়িক ক্ষেত্রে আয়-উপার্জন বৃদ্ধির যোগ সুস্পষ্ট। কর্মক্ষেত্রে অস্থিরতা বজায় থাকলেও বিকল্প জীবিকা/কর্মানুসন্ধানে সাফল্য। সপ্তাহের মধ্যভাগে দাম্পত্য-কলহে তৃতীয় পক্ষের ইন্ধনে রাশ টানা প্রয়োজন। পারিবারিক ক্ষেত্রে আপস-মীমাংসার দ্বারা যাবতীয় ভুল বোঝাবুঝি মনোমালিন্যের অবসান। সপ্তাহের অন্তভাগে সন্তানের বিদ্যা শিক্ষায় ক্রমিক অবনতিতে হতাশা বৃদ্ধি। শিল্পী, কলাকুশলীদের পক্ষে এই সপ্তাহের শেষভাগটা যথেষ্ট তাৎপর্যমন্ডিত হয়ে উঠতে পারে। 


তুলাঃ এই রাশির জাতক/জাতিকাদের ক্ষেত্রে সপ্তাহের প্রথম দিকটা বেশ আশাপ্রদ। বিকল্প জীবিকা/কর্মানুসন্ধানে আটকে থাকা অর্থ আদায়। সপ্তাহের মধ্যভাগে প্রেম-পরিণয়ে বাদানুবাদ। দাম্পত্যজীবনে বিতর্কিত বিষয়ে মন্তব্য করা থেকে বিরত থাকা প্রয়োজন। সপ্তাহের অন্তভাগে ঈশ্বরের কৃপায় শরীর-স্বাস্থ্যের উল্লেখযোগ্য উন্নতিতে মানসিক বল বৃদ্ধি। প্রবাসী প্রিয়জনের বিষয়ে উদ্বেগ বৃদ্ধি অমূলক। ব্যবসাক্ষেত্রে বহুদিনের পরিশ্রমে সফলতা। সন্তানের উচ্চবিদ্যার্জনে সঠিক পরিকল্পনা সিদ্ধান্ত নিরূপণে উদ্যোগী হওয়া প্রয়োজন। 


বৃশ্চিকঃ এই সপ্তাহের প্রথমদিকে ব্যবসায়িকক্ষেত্রে আয়-উপার্জন বৃদ্ধির যোগ দেখা যাচ্ছে। কর্মক্ষেত্রে বহুমুখী প্রতিভার স্বীকৃতি মিলতে পারে। সপ্তাহের মধ্যভাগে গুরুজনস্থানীয় ব্যক্তির শরীর-স্বাস্থ্য নিয়ে উদ্বেগ বৃদ্ধি। দাম্পত্যজীবনে কথা কাটাকাটি ও মতবিরোধ/ মনোমালিন্য। সপ্তাহের অন্তভাগে বিবাহযোগ্য সন্তানের বিবায় পরিকল্পনায় উদ্যোগ বৃদ্ধি। বৃত্তিমুলক প্রশিক্ষণ স্বনিযুক্তি প্রকল্পে যুক্ত ব্যক্তিবর্গের আয় উপার্জন বৃদ্ধি। বলবান শত্রুর ক্রিয়াকলাপ বিষয়ে সজাগ-সতর্ক দৃষ্টি রাখা প্রয়োজন। 


ধনুঃ সপ্তাহের প্রথমভাগে গৃহসংস্কার রক্ষণাবেক্ষণের পরিকল্পনায় উদ্যোগ বৃদ্ধি। গুরুজনস্থানীয় শরীর-স্বাস্থ্যের অভূতপূর্ব উন্নতিতে মানসিকভার লাঘব। সন্তানের বিদ্যাশিক্ষায় অমনোযোগ বৃদ্ধি। সপ্তাহের মধ্যভাগে স্বামী-স্ত্রীর যৌথ প্রচেষ্টায় পারিবারিক বিতর্ক-বিবাদের অবসান, কোনও সহৃদয় বন্ধু/আত্মীয়ের পরামর্শ/ সহায়তায় বিকল্প জীবিকা/ কর্মানুসন্ধানে সফলতা প্রাপ্তি। সপ্তাহের অন্তভাগে পেটের সমস্যা, বাতজ বেদনা, শিরঃপীড়ায় নাজেহাল হতে পারেন। যৌথ প্রাণায়ামে অবসাদ মুক্তি।


মকরঃ এই সপ্তাহের প্রথমভাগে বিবাহযোগ্য সন্তানের বিবাহ-পরিকল্পনার উদ্যোগ সফল হতে পারে। আয়-উপার্জন বৃদ্ধির যোগও বেশ সুস্পষ্ট। সপ্তাহের মধ্যভাগে দাম্পত্যজীবনে বিতর্ক-বিবাদ পরিহার করা প্রয়োজন। প্রেম-পরিণয়ে নৈরাশ্য। সপ্তাহের অন্তভাগে কর্মক্ষেত্রে অচলাবস্থার অবসান। আটকে থাকা অর্থ আদায়। গৃহ ক্রয়-বিক্রয়, রক্ষণাবেক্ষণ বিষয়ে গুরুজনের/ প্রিয়জনের সঙ্গে মতানৈক্য। শিল্পী, কলাকুশলী ব্যক্তিদের পক্ষে সপ্তাহটা বেশ আশাব্যঞ্জক।


কুম্ভঃ এই রাশির জাতক/জাতিকারা আলোচ্য সপ্তাহের প্রথমদিকে বেশকিছু শুভ খবর পেতে পারেন। কর্মক্ষেত্রে অচলাবস্থার অবসানে নৈরাশ্য মুক্তি। সপ্তাহের মধ্যভাগে সন্তানের বিদ্যাশিক্ষায় সাফল্যতে মানসিক প্রফুল্লতা বৃদ্ধি। স্বামী-স্ত্রীর যৌথ প্রচেষ্টায় পারিবারিক কোন্দলের সাময়িক অবসান। সপ্তাহের সন্তভাগে আধ্যাত্মিক কৃপায় শরীর-স্বাস্থ্যের উল্লেখযোগ্য অগ্রগতি। প্রেম-পরিণয়ে সফলতা প্রাপ্তিতে সামাজিক ভার লাঘব।


মীনঃ আলোচ্য সপ্তাহের প্রথমদিকটা সম্পত্তি সংস্কার রক্ষণাবেক্ষণের বিষয়ে উদ্যোগী হওয়া প্রয়োজন। কর্মক্ষেত্রে বহুদিন ধরে চলতে থাকা অচলাবস্থার বিষয়ে স্থির সিদ্ধান্তে আশা প্রয়োজন। সপ্তাহের মধ্যভাগে ব্যাবসায়িক ক্ষেত্রে আয় বৃদ্ধি যোগ সুস্পষ্ট। সন্তানের বিদ্যাশিক্ষায় মনোযোগহীতায় হতাশা সপ্তাহের অন্তভাগে আলাপ-আলোচনার মাধ্যমে পারিবারিক সমস্যার সমাধান। প্রেম-পরিণয়ে মনোমালিন্য বৃদ্ধি। 





    

এই সপ্তাহের সব রাশির রাশিফল ( ১৩ সেপ্টেম্বর থেকে ১৯ শে সেপ্টেম্বর ২০২০ ) এই সপ্তাহের সব রাশির রাশিফল ( ১৩ সেপ্টেম্বর থেকে ১৯ শে সেপ্টেম্বর ২০২০ ) Reviewed by WisdomApps on সেপ্টেম্বর ১৩, ২০২০ Rating: 5

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.