এই সপ্তাহের রাশিফল - ১৮ নভেম্বর ১৯


মেষ রাশি: খেলাধূলার জন্য ভাল সুযোগ আসতে পারে। সপ্তাহের প্রথম দিকে শত্রুর জন্য বাড়িতে অশান্তি বাড়বে। রবিবার প্রিয়জনের খারাপ ব্যবহারের জন্য মানসিক কষ্ট। সোমবার বাড়তি আয় করতে গিয়ে বিপদ বাড়তে পারে। বুধে কোনও ব্যবসায়ীর সঙ্গে অর্থ নিয়ে তর্ক। বাড়িতে অতিথির ব্যাপারে খরচ বৃদ্ধি। বৃহস্পতিবার জমি ক্রয় বিক্রয় নিয়ে আইনি ব্যবস্থা। শুক্রে সংসারে নতুন ব্যক্তি আসায় দায়িত্ব বৃদ্ধি। শনিতে প্রতিবেশীকে মানিয়ে নিয়ে না চললে বিপদের আশঙ্কা। মাঙ্গলিক কাজের জন্য খরচ হতে পারে। সারা সপ্তাহ খুব পরিশ্রম সত্ত্বেও সঞ্চয় খুব একটা হবে না।


বৃষ রাশি: নতুন কোনও কাজের যোগাযোগ আসতে পারে। পেটের কোনও সমস্যার জন্য শরীরে ক্লান্তি বৃদ্ধি। রবিবার গবেষণায় সাফল্য লাভ। প্রেমের ব্যাপারে জটিলতা বাড়তে পারে। শরীরে সমস্যার জন্য ভ্রমণ বানচাল হতে পারে। সোমবার বাড়িতে কাজের লোকের সঙ্গে বিবাদের আশঙ্কা। বাড়তি খরচের জন্য সঞ্চয়ে বাধা। স্ত্রীর সঙ্গে কোনও ছোট কারণে বিবাদ। মঙ্গলে প্রেমে ঝগড়া মিটে গিয়ে ফের দু’জনের মিল। বুধে কর্মক্ষেত্রে বুদ্ধির ভুলে ক্ষতির আশঙ্কা। বৃহস্পতিবার গুরুজনদের সঙ্গে দুর্ব্যবহারে মানসিক অশান্তি। শুক্রে আইনি ঝামেলা থেকে মুক্তি। শনিতে বাবার জন্য কিছু করবার জন্য মানসিক শান্তি বাড়তে পারে।


মিথুন রাশি: রবিবার বাইরের লোকের সঙ্গে বিবাদ নিয়ে চিন্তা বাড়তে পারে। স্ত্রী ও সন্তান নিয়ে ভ্রমণে আনন্দ বাড়তে পারে। ব্যবসা খুব ভাল হবে না, তাই আর্থিক চাপ থাকতে পারে। সোমবার গুরুজনের সঙ্গে কোনও ছোট কারণে অশান্তির জন্য মানসিক কষ্ট। মঙ্গলে বাড়িতে ভাই বা বোনের শরীর খারাপ হওয়ার জন্য খরচ বাড়তে পারে। প্রযুক্তিবিদদের জন্য এই সপ্তাহটি শুভ। বুধে বাড়িতে শুভ কিছু ঘটতে পারে। লেখাপড়ায় অমনোযোগ দেখা যাবে, কিন্তু হাল ছাড়লে বিপদ। বৃহস্পতিবার উপকারের বিনিময়ে অপমানিত হওয়ার সঙ্কেত। শুক্রে ও শনিতে বন্ধুদের থেকে কোনও সাহায্য পাবেন না।


কর্কট রাশি: স্ত্রীর সঙ্গে অশান্তি দিয়ে সপ্তাহটি শুরু হতে পারে। বাড়তি কাজের চাপের জন্য শরীরে ক্লান্তি ভাব। গুরুজনের জন্য শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। পরিবারের কোনও কাজ নিয়ে মা-বাবার বিবাদ। বাড়তি খরচ নিয়ে চিন্তা বাড়বে। আত্মীয়ের সঙ্গে দূরে বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। গবেষণায় উন্নতির সুযোগ আসতে পারে। ব্যবসা টালমাটাল হওয়ায় বুদ্ধিনাশের আশঙ্কা। পৈতৃক সম্পত্তি নিয়ে ঝামেলায় চিন্তা বৃদ্ধি। বন্ধুর প্রতারণায় সংসারে অশান্তি। পুরনো রোগ ফেলে না রেখে নিজের শরিরের দিকে নজর দিন। সপ্তাহের শেষের দিকে প্রেমে আঘাত আসতে পারে।


সিংহ রাশি: বাড়িতে কোনও অতিথির জন্য খরচ বাড়তে পারে। ঠাকুরের কোনও কাজের জন্য মানসিক শান্তি। বন্ধুর সঙ্গে একটু বুঝে কথা বলুন, কোনও বিবাদ এই সপ্তাহে চিন্তার কারণ হতে পারে। বাবার সম্পত্তির ব্যাপারে আইনি ব্যবস্থা। প্রেমে নিঃসঙ্গতা আসতে পারে। ঋণ শোধ নিয়ে চিন্তা। স্ত্রীর সঙ্গে কোনও আলোচনায় সমস্যার সমাধান হতে পারে। হঠাৎ কোনও চাকরির যোগ আসতে পারে। ব্যবসায় গুরুজনদের পরামর্শে অগ্রগতির আশা রাখতে পারেন। নিজের কৌশল প্রয়োগ করে কর্মস্থানে উন্নতি। অল্পবিস্তর ভোগান্তি থাকতে পারে এই সপ্তাহে। সপ্তাহের শেষের দিকে পেটের সমস্যা বাড়তে পারে।

কন্যা রাশি: সৃষ্টিশীল কোনও কাজের জন্য উন্নতির সুযোগ আসতে পারে। রবিবার প্রেমে জটিলতা নিয়ে বাড়িতে বিবাদের আশঙ্কা। লটারি বা ফাটকা প্রাপ্তি হতে পারে। সোমবার শত্রুর ব্যাপারে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে একটু ভাল ভাবে চিন্তা করুন। মঙ্গলে প্রিয় জনের শরীর খারাপ থাকার জন্য মানসিক কষ্ট। বুধে বাবা-মায়ের সঙ্গে তীর্থ ভ্রমণের আলোচনা। সপ্তাহের শেষের দিকে কারও সমালোচনায় না যাওয়াই ভাল, কলহ বাধতে পারে। বৃহস্পতিবার শত্রুর প্রস্তাবে সাড়া দিতে পারেন, উপকার পাবেন। শুক্রে আর্থিক দিক ভাল মন্দ মিশিয়ে কাটবে। শনিতে টনসিলের সমস্যায় ভোগান্তি।


তুলা রাশি: শরীরের কোথাও আঘাত লাগার আশঙ্কা রয়েছে। বাড়তি কথা বাড়িতে বিবাদ ডেকে আনতে পারে। সন্তানের লেখাপড়া নিয়ে চিন্তা থাকবে। অভিনয় নিয়ে যাঁরা কাজ করেন, তাদের জন্য ভাল সময়। ব্যবসায় ভাল কাজের সুযোগ আসতে পারে। বাড়িতে আর্থিক চিন্তা বাড়তে পারে। দাঁতের সমস্যা বাড়বে। সপ্তাহের শেষের দিকে পরের উপকার করে সম্মান প্রাপ্তি। কর্মস্থলে চুপ করে থেকে নিজের কাজ হাসিল করাই শ্রেয়। মায়ের কাছ থেকে সম্পত্তি প্রাপ্তি যোগ রয়েছে। সপরিবারে বায়ুপথে ভ্রমণের পরিকল্পনা হতে পারে।


বৃশ্চিক রাশি: সপ্তাহের প্রথমে নতুন কোনও ব্যবসার দিকে আগ্রহ বাড়তে পারে। রবিবার বাড়িতে গুরুজনের শরীর নিয়ে চিন্তা। সোমবার সম্পত্তির ব্যাপারে প্রতিবেশীর সঙ্গে বিবাদ। মঙ্গলে দীর্ঘ দিনের কোনও আশা পূর্ণ হতে পারে। সপ্তাহের মধ্যভাগে আগুন থেকে একটু সাবধান থাকুন। বুধে পারিবারিক জীবনে অশান্তি বাড়তে পারে। অর্থ আদান প্রদান নিয়ে বন্ধুর সঙ্গে অশান্তি। বৃহস্পতিবার অফিসে সুনাম বাড়তে পারে। আপনাকে এই সপ্তাহে সন্দেহজনক অবস্থায় কাটাতে হতে পারে। শুক্রে অর্থের দিক দিয়ে সপ্তাহটি ভালই। সন্তানদের নিয়ে ভ্রমণের পরিকল্পনা সার্থক হতে পারে। শনিতে চোখ বা পায়ের সমস্যায় ভোগান্তি। বাড়তি কথা বিবাদ বাড়াতে পারে।


ধনু রাশি: আর্থিক চাপের জন্য সংসারে অশান্তি। গুরুজনের সঙ্গে আলোচনাতে বিপদ থেকে উদ্ধার। রবিবার প্রতিবেশীর জন্য সামাজিক বদনাম আসতে পারে। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি আসতে পারে। সোমবার সন্তানের আবদার পূরণে খরচ বৃদ্ধি। মঙ্গলে সকলে মিলে দূরে ভ্রমণের আলোচনা ভেস্তে যেতে পারে। রক্তচাপ বাড়তে পারে। নির্মল মনোভাব আপনাকে সকলের প্রিয় করে তুলবে। বুধে ও বৃহস্পতিবার রাস্তাঘাটে কোনও দুর্ঘটনা হতে পারে, খুব সাবধান থাকুন। শুক্রে ও শনিতে কারও বিরোধিতা করবেন না। গহনা ব্যবসায়ীদের জন্য শুভ সময়।


মকর রাশি: বাড়িতে আত্মীয়ের শত্রুতার জন্য স্বামী-স্ত্রী বিবাদ অনেক দূর যেতে পারে। ব্যবসায় ফল ভাল হবে না, তবে সপ্তাহের শেষের দিকে একটু সুবিধা হওয়ার যোগ রয়েছে। বাড়তি কথা বন্ধু মহলে বিবাদের সৃষ্টি করতে পারে। এই সপ্তাহে সন্তানের জন্য চিকিৎসার খরচ বাড়তে চলেছে। পুলিশের কাজে উন্নতি। চাকরির জন্য কোনও নতুন সুযগ আসতে পারে। ভগবানের চিন্তায় মন দিতে ইচ্ছা করবে। আর্থিক খরচ বৃদ্ধি পেতে পারে। নানা দিক থেকে যোগাযোগ আসতে পারে। কর্মক্ষেত্রে বা সংসারে দায়িত্ব বেড়ে যেতে পারে।


কুম্ভ রাশি: রবিবার প্রিয়জনের কাছ থেকে আঘাত পাওয়ায় মানসিক কষ্ট। বাবা-মায়ের ব্যবহারে মানসিক চাপ। সোমবার স্ত্রীর সঙ্গে সম্পর্ক উন্নতির দিকে। মঙ্গলে সন্তানের পড়াশোনার জন্য খরচ বাড়তে পারে। বাড়তি খরচ নিয়ে চিন্তা থাকবে। বুধে শরীরের কোনও ক্ষতের ব্যাপারে চিকিৎসার খরচ বৃদ্ধি। বৃহস্পতিবার বাকপটুতায় প্রভুত্ব বিস্তার হতে পারে। শুক্রে প্রচুর উদ্যমে কাজ করা সত্ত্বেও কর্মে ব্যাঘাত। শনিতে হঠাৎ কোনও আয় আপনাকে অবাক করতে পারে। শৌখিনতার জন্য খরচ হবে। আইন সংক্রান্ত ঝামেলার আশঙ্কা।


মীন রাশি: ব্যবসায় খুব ভাল খবর পাবে। আর্থিক চাপ থাকতে পারে এই সপ্তাহে। রোববার ঋণ নিয়ে সামান্য আলোচনার সম্ভাবনা। সোমবার বাড়িতে কোনও দূরের অতিথি আসার যোগ রয়েছে। মঙ্গলে বাবার শরীর নিয়ে চিন্তা থাকবে। সম্পত্তির ব্যাপারে আইনি ব্যবস্থা নিতে হবে। এই সপ্তাহে বাড়তি কথা বিপদ বাড়াতে পারে। বুধে বাড়তি আয় করতে গিয়ে পুলিশি সমস্যার আশঙ্কা। পেটের সমস্যা বাড়বে। বৃহস্পতিবার পুরনো রাগ থেকে মুক্তি পেতে পারেন। শুক্রে অভিজ্ঞতা কাজে লাগিয়ে ব্যবসায় উন্নতি। শনিতে আটকে থাকা পাওনা আদায় হতে পারে। সন্তানদের সঙ্গে মনোমালিন্য হওয়ার যোগ আছে।
এই সপ্তাহের রাশিফল - ১৮ নভেম্বর ১৯ এই সপ্তাহের রাশিফল - ১৮ নভেম্বর ১৯ Reviewed by Wisdom Apps on নভেম্বর ১৮, ২০১৯ Rating: 5

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.