এই সপ্তাহের রাশিফল ১২ ই জুন থেকে ১৮ই জুন

মেষ রাশি:
এই রাশির জাতক-জাতিকাদের পক্ষে সপ্তাহটা বেশ আশাব্যঞ্জক। সপ্তাহের প্রাথমিকদিকে উপার্জন বৃদ্ধির ভাব সুস্পষ্ট। পারিবারিক সমস্যার সন্তোষজনক সমাধান। সপ্তাহের মধ্যভাগে উর্দ্ধতন কর্তৃপক্ষের অনুকূলে কর্মজগতে জটিল থেকে জটিলতর সমস্যার সমাধান। ব্যবসাক্ষেত্রে এত দিনের পরিশ্রমের ফল এবার পেতে শুরু করবেন। সপ্তাহের অন্তভাগে শরীর স্বাস্থ্যের উন্নতি। প্রবাসে বসবাসকারী আত্মীয়-পরিজনের বিষয়ে দুশ্চিন্তা বৃদ্ধি। সন্তানের বিদ্যাশিক্ষার তুলনামূলক অগ্রগতিতে মানসিক প্রশান্তি।

বৃষ রাশি: সপ্তাহের প্রথম দিকে কর্মক্ষেত্রের অত্যাধিক জটিলতা মানসিক উদ্বেগের প্রধানতম কারণ হয়ে দাঁড়াতে পারে। সন্তানের বিদ্যাশিক্ষায় অমনোযোগীতায় বৃদ্ধি। সপ্তাহের মধ্যে ব্যবসাক্ষেত্রে আয়-উপার্জন বৃদ্ধিতে মানসিক বল বৃদ্ধি। গুরুজন স্থানীয় ব্যক্তির শরীর স্বাস্থ্যের অগ্রগতি। ঋণ বৃদ্ধিতে পারিবারিক অসন্তোষ। সপ্তাহের অন্তভাগে মাত্রাছাড়া সন্দেহবাতিকতা দাম্পত্য অসন্তোষ এর অন্যতম প্রধান কারণ। প্রেমিক-প্রেমিকার অত্যাধিক আবেগপ্রবণতা বর্জনীয়।

মিথুন রাশি: সপ্তাহের প্রথম দিকেই পারিবারিক বিতর্কবিবাদ অসন্তোষের মীমাংসা করে নিতে বদ্ধপরিকর হওয়া প্রয়োজন। উচ্চতর গবেষণা অভিনয় চারুকলা ও শিল্পকলার সঙ্গে যুক্ত ব্যক্তিবর্গের পক্ষে মধ্যভাগ অত্যন্ত শুভ। বিষয় সম্পত্তি ক্রয়-বিক্রয় নিয়ে জ্ঞাতি পরিজনের সঙ্গে অশান্তি বৃদ্ধি। শরীর স্বাস্থ্যের প্রতি যত্নবান হওয়া এখনই প্রয়োজন। নতুবা বিপত্তি বৃদ্ধির যোগ সুস্পষ্ট। সপ্তাহের অন্তভাগে কর্মস্থলে প্রশাসনিক দায় দায়িত্ব মানসিক চাপ। ব্যবসা-বানিজ্যের অগ্রগতিতে মানসিক ভার লাঘব।

কর্কট রাশি: এই সপ্তাহের গোড়ার দিকে আধ্যাত্বিক কৃপায় শরীর স্বাস্থ্যের অত্যাশ্চর্য অগ্রগতিতে মানসিক বল বৃদ্ধি। উচ্চশিক্ষা বা কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধি কারণে দূরযাত্রার যোগাযোগ সুস্পষ্ট। সপ্তাহের মধ্যভাগে সহৃদয় ব্যবহার ও যুক্তিপূর্ণ সিদ্ধান্তে শত্রুর হৃদয় জয় করে কার্যসিদ্ধির উপায় উদ্ভাবন করে নেওয়াই শ্রেয়। নতুবা আইনি ঝামেলা বৃদ্ধি পাওয়ার যোগাযোগ থাকছে। সপ্তাহের অন্তভাগে ব্যবসাক্ষেত্রে অত্যাধিক বিনিয়োগ এখনই করার জন্য পার্টনারের চাপ বৃদ্ধি।

সিংহ রাশি: সপ্তাহের প্রথম দিকে এই রাশির জাতক-জাতিকারা মাতৃ পিতৃ শ্বশুরকুল থেকে আদর-আপ্যায়ন সহযোগিতা পেতে পারেন। প্রেম পরিণয় মতানৈক্য এড়িয়ে চলাই শ্রেয়। নতুবা মনোমালিন্য বৃদ্ধি পাওয়ার যোগ সুস্পষ্ট। সপ্তাহের মধ্যভাগটা ব্যবসায়ীদের পক্ষে বেশ আশাপ্রদ। তবে প্রয়োজনের অতিরিক্ত লগ্নিতে এখনই রাশ টানা প্রয়োজন। সপ্তাহের অন্তভাগে অপ্রাপ্তির বেদনায় নিত্য কর্তব্যে অমনোযোগিতা পারিবারিক অশান্তির কারণ হয়ে দাঁড়াতে পারে।

কন্যা রাশি: এই রাশির জাতক-জাতিকাদের পক্ষে সপ্তাহের প্রথম দিনগুলি যাবতীয় বাকবিতণ্ডা মতানৈক্য এড়িয়ে চলা উচিত। বিশেষ করে কর্মক্ষেত্রে ঠান্ডা মাথায় যাবতীয় অস্থিরতা সমাধানে উদ্যোগী হওয়া প্রয়োজন। সপ্তাহের মধ্যভাগে ব্যবসাক্ষেত্রে ঋণ বৃদ্ধি বিড়ম্বনার কারণ হয়ে দাঁড়াতে পারে। শিল্পী-কলাকুশলীদের পক্ষে সপ্তাহের অন্তঃভাগ যথেষ্ট গুরুত্বপূর্ণ। পারিবারিক জীবনে জ্ঞাতি পরিজনদের অমানবিক আচরনে হতাশা বৃদ্ধি বিদ্যাশিক্ষায় সন্তানের মনোযোগ বৃদ্ধিতে মানসিক প্রশান্তি।

তুলা রাশি: সপ্তাহের প্রথম দিকে বিকল্প উপার্জন ও স্বনির্ভর ব্যক্তিদের আয় বৃদ্ধির যোগাযোগ বেশ সুস্পষ্ট। বৃত্তি শিক্ষা কলা শিক্ষা চারুকলার সঙ্গে যুক্ত ব্যক্তিরা ও কর্মক্ষেত্রে নজর কাড়তে পারেন। সপ্তাহের মধ্য ভাগে দুর্জন ব্যক্তির অপচেষ্টা ব্যর্থ করে চাকরীক্ষেত্রে দায়দায়িত্ব সুনাম বৃদ্ধি। তৃতীয় ব্যক্তিকে ঘিরে দাম্পত্য কলহ ও পারিবারিক অসন্তোষের যথোপযুক্ত সমাধান এখনই করা প্রয়োজন। সপ্তাহের অন্তভাগে বিবাহবহির্ভূত সমস্যা সামাজিক বিড়ম্বনার কারণ হয়ে দাঁড়াতে পারে . প্রিয়জনের শরীর-স্বাস্থ্যের অগ্রগতিতে মানসিক ভার লাঘব।

বৃশ্চিক রাশি: দাম্পত্য সুরক্ষার প্রয়োজনীয় আইনি পরামর্শ ব্যবস্থাদি সপ্তাহের প্রথম দিকেই করে নেওয়া প্রয়োজন। ব্যবসাক্ষেত্রে ঢিলেঢালা মনোভাব শীঘ্র পরিহার করে আরো উদ্যোগী হওয়া প্রয়োজন। সপ্তাহের মধ্যভাগে কর্মক্ষেত্রের নিরন্তর কর্মী সংকোচনে মানসিক অস্থিরতা বৃদ্ধি। আমদানি রপ্তানি ব্যবসা নেটওয়ার্কিংয়ের ব্যবসায় বাড়তি বিনিয়োগের সুফল এবার পেতে শুরু করবেন। সপ্তাহের অন্তভাগে বহু শ্রম ও প্রচেষ্টার সুফল কর্মজগতে পাওয়ার যোগ সুস্পষ্ট প্রেম পরিণয় অত্যাধিক আবেগ বর্জন করে বাস্তবোচিত সিদ্ধান্তে অটল থাকাই সমীচীন।

ধনু রাশি: বিকল্প কর্মযোগের দীর্ঘ প্রচেষ্টার সুফল সপ্তাহের গোড়ার দিকেই পেয়ে যাবেন। ঈশ্বরের কৃপায় ব্যবসাক্ষেত্রে ধীরগতিতে হলেও আয়-উপার্জন বৃদ্ধিতে মানসিক বল বৃদ্ধি। সপ্তাহের মধ্যভাগে গৃহ সংস্কার ক্রয়-বিক্রয় সংক্রান্ত বিষয়ে জ্ঞাতি পরিজনের সঙ্গে বাদানুবাদ মনোমালিন্য। উচ্চতর বিদ্যার্জনে সফলতা স্বীকৃতিতে মানসিক প্রশান্তি। সপ্তাহের অন্তভাগে গুরুজনের পুরনো জটিল রোগ ব্যাধির উপশম। দাম্পত্য জীবনে ভুল বোঝাবুঝির অবসান।

মকর রাশি: সপ্তাহের শুরুর দিকে সন্তানের বিদ্যাশিক্ষা উত্তরোত্তর অমনোযোগীতায় হতাশা বৃদ্ধি। কর্মক্ষেত্রে অতিরিক্ত দায় দায়িত্ব বৃদ্ধিতে এতদিনের নৈরাজ্যকর অবস্থার সমাপ্তি। সপ্তাহের মধ্যভাগে বিকল্প জীবিকার আশাতিরিক্ত উপার্জনে যাবতীয় উদ্বেগ-উৎকণ্ঠার অবসান। সপ্তাহের অন্তভাগে উপযুক্ত আইন ব্যবস্থায় পুরনো মামলা-মোকদ্দমায় আপাতত স্বস্তি। সামান্য ভুল বোঝাবুঝি মনোমালিন্য কারণে পুরনো প্রেম পরিণয় যাতে আর চিড় না খায় সেজন্য এখনই উদ্যোগী হওয়া প্রয়োজন। 

কুম্ভ রাশি: পৈত্রিক সম্পত্তিতে নিকটাত্মীয়ের সন্দেহজনক মনোভাব সম্পর্কে অত্যন্ত সতর্ক হওয়া প্রয়োজন সপ্তাহের প্রথম দিকে এই ব্যাপারে আলাপ আলোচনার মাধ্যমে সমস্যার সমাধানে উদ্যোগী হওয়া আবশ্যক। উচ্চশিক্ষায় এতদিনের পরিশ্রমের স্বীকৃতি সপ্তাহের মাঝামাঝি সময়ে প্রাপ্তি হয়ে যাওয়ার যোগ সুস্পষ্ট। কর্মক্ষেত্রে ধীরগতিতে আয় উপার্জন বৃদ্ধির যোগ। অযথা তাড়াহুড়োয় ভুল সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকা প্রয়োজন। সপ্তাহের অন্তভাগে ঈশ্বরের কৃপায় শরীর-স্বাস্থ্যের উল্লেখযোগ্য উন্নতি দাম্পত্য অসন্তোষের নিরাসন।

মীন রাশি: সপ্তাহের প্রথম দিকে শিল্পী কলাকুশলী অভিনেতাদের কর্মতৎপরতা বৃদ্ধি। পারিবারিক ক্ষেত্রে বিতর্কিত বিষয়ে মন্তব্য করা থেকে বিরত থাকুন নতুবা পারিবারিক অসন্তোষ বৃদ্ধির যোগ স্পষ্ট। সপ্তাহের মধ্যভাগে বাতবেদনায় মানসিক ও শারীরিক অসুস্থতা বৃদ্ধি। সপ্তাহের অন্তভাগে ব্যবসা-বাণিজ্যের ক্ষেত্রে উত্তরোত্তর আয়-উপার্জন বৃদ্ধিতে যাবতীয় হতাশা ও নৈরাশ্য থেকে মুক্তি। প্রেম পরিণয় বিতর্কবিবাদ অবসানে প্রফুল্লতা বৃদ্ধি।
এই সপ্তাহের রাশিফল ১২ ই জুন থেকে ১৮ই জুন এই সপ্তাহের রাশিফল ১২ ই জুন থেকে ১৮ই জুন Reviewed by Wisdom Apps on জুলাই ১২, ২০২০ Rating: 5

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.