এই সপ্তাহের রাশিফল- ২১শে জুন থেকে ২৭শে জুন






মেষঃ সপ্তাহের শুরুটা সুসংবাদ দিয়েই হতে পারে। পুরনো জটিল রোগের থেকে অনেকটা সুরাহা মিলতে পারে। স্বামী-স্ত্রীর সম্পর্কের উন্নতি। সপ্তাহের মধ্যভাগে ব্যাবসায়িক ক্ষেত্রে ধীরে ধীরে আয়-উপার্জন বৃদ্ধির যোগ। প্রেম-পরিণয়ে অহেতুক বিতর্ক-বিবাদ এড়িয়ে চলাই শ্রেয়। সন্তানের পড়াশুনায় মনোযোগ বৃদ্ধি। সপ্তাহের অন্তভাগে উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত সম্পত্তি থেকে আয়-উপার্জন। শক্তিশালী প্রতিপক্ষের সঙ্গে সন্তোষজনক বোঝাপড়া।

বৃষঃ এই রাশির জাতক/জাতিকাদের সপ্তাহের প্রথমদিকটা খুব সাবধানতার মাধ্যমে চলতে হবে। শরীর-স্বাস্থ্যের দিকটা আর বেশি অবহেলা না করাই সমীচীন। সপ্তাহের মধ্যভাগে আয়-উপার্জন বৃদ্ধি হলেও ব্যায়ভাবও ততোধিক থাকছে। উচ্চতর বিদ্যায় অগ্রগতি বেশ আশাপ্রদ। প্রেম-পরিণয়ে বিতর্ক-বিবাদের আবসানে মানসিক ভার লাঘব। সন্তানের অন্তভাগে দূরে বসবাসকারী প্রিয়জন, নিকট আত্মীয় সম্পর্কে দুশ্চিন্তা বৃদ্ধি। কর্মসংস্থান কর্তৃপক্ষের উদাসীনতায় হতাশা বৃদ্ধি। 

মিথুনঃ কর্মক্ষেত্রে জটিলতা বৃদ্ধির মধ্যমে সপ্তাহটা শুরু হতে পারে। তবে বিকল্প কর্মসংস্থান/ উপার্জনের সম্ভাবনাও বেশ প্রবল। দাঁতের যন্ত্রণা, বাতজবেদনা, পুরনো জটিল রোগে কাহিল হতে পারেন। সপ্তাহের অন্তভাগে পারিবারিক সমস্যা- সংকটের সন্তোষজনক বোঝাপড়ায় মানসিক ভার লাঘব। কর্মক্ষেত্রে জটিল সমস্যার কিছুটা সুরাহায় মানসিক বল বৃদ্ধি। 

কর্কটঃ এই সপ্তাহের প্রথম দিকটা মিশ্র। তাই সবদিক থেকে সতর্ক, সজাগ থাকা প্রয়োজন। বলবান প্রতিপক্ষের সঙ্গে প্রয়োজনীয় সমঝোতা করে নেওয়াই শ্রেয়। সপ্তাহের মধ্যভাগে ব্যাবসা ক্ষেত্রে ক্রমিক অগ্রগতিতে অনেকদিনের জমে থাকা মানসিক চাপ লাঘব। শরীর-স্বাস্থ্যের প্রতি যত্নবান হওয়া প্রয়োজন। সপ্তাহের অন্তভাগে ব্যায়ভাব বেশি হওয়ার যোগ। অত্যধিক ঋনে রাশ টেনে নেওয়া এখনই প্রয়োজন।

সিংহঃ এই রাশির জাতক/জাতিকার সপ্তাহের প্রথমদিকে বেশ কয়েকটা ক্ষেত্রে শুভ ফলের আশা করতে পারেন। বিশেষ করে আয়-উপার্জন বৃদ্ধির শুভ যোগ তো বেশ সুস্পষ্ট। সপ্তাহের মধ্যভাগে পাওনাদারের তাগদা বেশ বিড়ম্বনার সৃষ্টি করতে পারে। প্রিয়জনের আচর-আচারণ উদসীনতায় হতাশা বৃদ্ধি। সপ্তাহের অন্তভাগে গুরুজনস্থানীয় ব্যাক্তির শরীর-স্বাস্থ্যের প্রভূত উন্নতি কর্মক্ষেত্রে বহুদিন ধরে চলে আসা অচলাবস্থার অবসানে মানসিক ভার লাঘব। 

কন্যাঃ সপ্তাহের প্রথমদিকটা যথেষ্ট চাপের। আয়-ব্যায়ের সমতা বিধানের জন্য সচেষ্ট হওয়া এখনই প্রয়োজন। সপ্তাহের মধ্যভাগে কায়িক শ্রম বৃদ্ধি। পড়াশুনা, উচ্চতর গবেষণামূলক কার্যে বহুদিনের প্রচেষ্টা, প্রয়াসের স্বীকৃতিতে মানসিক প্রফুল্লতা বৃদ্ধি। পারিবারিক ক্ষেত্রে মতবিরোধ, মনোমালিন্য, এড়িয়ে যাওয়াই শ্রেয়। সপ্তাহের অন্তভাগে ব্যাবসা-বাণিজ্যের সন্তোষজনক অগ্রগতিতে মানসিক অবসাদ থেকে কিছুটা মুক্তি। 

তুলাঃ এই রাশি জাতক/জাতিকার আলোচ্য সপ্তাহের প্রথম দিকে বেশকিছু ক্ষেত্রে দূরদর্শী, চিন্তাভাবনার সুফল পেতে শুরু করবেন। বিশেষত শত্রুদমন, ব্যাবসায়িক উদ্যোগ, সুম্পত্তিজনিত বিষয়ে বেশ আশা-আকাঙ্খার সঞ্চার হতে পারে। সপ্তাহের মধ্যভাগে পারিবারিক বিতর্ক বিবাদের নিস্পত্তিতে মানসিক ভার লাঘব। প্রিয়জনের জন্য দুশ্চিন্তা বৃদ্ধি। সপ্তাহের অন্তভাগে বাস্তুজনিত বিষয়ে অস্বস্তি বাড়তে পারে। ত্বকের সমস্যা, চক্ষু-পীড়া, হজমের গোলমাল বৃদ্ধির যোগ রয়েছে। সতর্কতা আবশ্যক।

বৃশ্চিকঃ এই সপ্তাহের গোড়ার দিকে পাওনাদারের তাগাদা যথেষ্ট অস্বস্তির কারণ হয়ে দাঁড়াতে পারে। শরীর-স্বাস্থ্যের দিকে নজর দেওয়া এখনই প্রয়োজন। ভগবানের কৃপায় কর্মক্ষেত্রে অনেকদিন ধরে চলে আসা অচলাবস্থার অবসানে মানসিক ভার লাঘব। সপ্তাহের মধ্যভাগে আয়-উপার্জন বৃদ্ধিতে মানসিক বল বৃদ্ধি। স্বামী-স্ত্রীর সম্পর্কের উল্লেখযোগ্য উন্নতি। সপ্তাহের অন্তভাগে শেয়ার-ফটকা-লটারিতে লোকসানের সম্ভাবনা। সম্পত্তিজনিত বিষয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আবশ্যকতা। 

ধনুঃ তুলানমূলকভাবে এই সপ্তাহটা বেশ শুভ। সপ্তাহের প্রথমদিকেই পারিবারিক ক্ষেত্রে ভুল বোঝাবুঝির অবসানে মানসিকভার লাঘব। আধ্যাত্মিক কৃপায়-শরীর-স্বাস্থ্যের উল্লেখযোগ্য উন্নতি। সপ্তাহের মধ্যভাগে ব্যাবসাক্ষেত্রে ঋন বৃদ্ধি। বিদ্যা- শিক্ষায় মনঃসংযোগ বৃদ্ধি। প্রেম-পরিণয়ে নৈরাশ্য বৃদ্ধি। সপ্তাহের অন্তভাগে কর্মক্ষেত্রে অতিরিক্ত দায়িত্ব বৃদ্ধি। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের উদাসীন আচরণে হতাশা বাড়তে পারে। বিকল্প রোজগারে নতুন দিগন্তের উন্মোচনে মানসিক বল বৃদ্ধি।

মকরঃ এই রাশির জাতক/জাতিকাদের পক্ষে সপ্তাহের প্রথমদিকটা মিশ্র ফল দেবে। কর্মক্ষেত্রে নতুন দায়িত্ব বৃদ্ধি। পারিবারিক ক্ষেত্রে মনোমালিন্য অবসানে মানসিক ভার লাঘব। সপ্তাহের মধ্যভাগে ব্যাবসা-বাণিজ্যে ক্রমিক অগ্রগতিতে মানসিক বল বৃদ্ধি। প্রেম-পরিণয়ে বিতর্ক-বিবাদের অবসান। সপ্তাহের অন্তভাগে উচ্চশিক্ষায় সন্তোষজনক অগ্রগতি। মামলা-মোকদ্দমা-পুলিশি ঝামেলায় উপযুক্ত আইনি পরামর্শ নেওয়ার ক্ষেত্রে আর বিলম্ব ঠিক হবে না।

কুম্ভঃ সপ্তাহের প্রথমদিকেই আধ্যাত্মিক কৃপায় শরীর-স্বাস্থ্যের উল্লেখযোগ্য উন্নতিতে মানসিক বল বৃদ্ধি। বাস্তুজনিত পুরনো সমস্যায় অস্থিরতার বৃদ্ধির যোগ রয়েছে। সপ্তাহের মধ্যভাগে ব্যাবসা-বাণিজ্য আশাতীত অগ্রগতি। সন্তানের বিদ্যাশিক্ষায় মনঃসংযোগ হ্রাসে হতাশা বৃদ্ধি। সপ্তাহের অন্তভাগে কর্মক্ষেত্রে গোলোযোগ বাড়তে পারে। আত্মবিশ্বাস বজায় রেখে সিদ্ধান্ত নেওয়া প্রয়োজন। পুরানো বন্ধু, সহকর্মীর কর্কশ/উদাসীন আচরণে হতাশা বৃদ্ধি।

মীনঃ এই সপ্তাহের প্রথম দু'দিন অত্যাধিক গুরুত্বপূর্ণ। বিবেচনার সঙ্গে সিদ্ধান্ত নেওয়া প্রয়োজন। কর্মক্ষেত্রে মতান্তর এড়িয়ে চলাই সমীচীন। সপ্তাহের মধ্যভাগে ব্যাবসা-বাণিজ্যে অগ্রগতি হলেও পাওনাদারের তাগাদা বিব্রত রাখতে পারে। গৃহজ সমস্যায় মধ্যস্থতাকারীর সহযোগিতায় বিতর্ক-বিবাদের সাময়িক আবসান। সপ্তাহের অন্তভাগে শরীর-স্বাস্থ্যের উন্নতি। ব্যাবসা-বাণিজ্যে আয় উপার্জন বৃদ্ধি। বিকল্প রোজগার/ উপার্জনের নতুন ক্ষেত্র উন্মোচনে প্রফুল্লতা বৃদ্ধি। 

 
এই সপ্তাহের রাশিফল- ২১শে জুন থেকে ২৭শে জুন এই সপ্তাহের রাশিফল- ২১শে জুন থেকে ২৭শে জুন Reviewed by WisdomApps on June 21, 2020 Rating: 5

No comments:

Powered by Blogger.