এই সপ্তাহের রাশিফল ০৫ই জুলাই থেকে ১১ই জুলাই

মেষ রাশি:
কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধি মাধ্যমে সপ্তাহটি শুরু হতে পারে। ব্যবসা-বাণিজ্যের ধীরগতিতে ,অগ্রগতিতে ধৈর্য বজায় রাখা প্রয়োজন। সপ্তাহের মধ্যে ভাগে দাম্পত্য কলহের কারণে পারিবারিক শান্তি বিঘ্নিত হতে পারে। বিবাহযোগ্য পুত্র-কন্যাকে নিয়ে দুশ্চিন্তা বৃদ্ধি। শেয়ার ফাটকা লটারিতে অত্যাধিক লগ্নি করা উচিত হবে না। সপ্তাহের অন্তভাগে বৃত্তিগত প্রশিক্ষণ, চারুকলা, হস্তশিল্পে প্রতিভার স্বীকৃতি। আধ্যাত্বিক কৃপায় শরীর স্বাস্থ্যের উন্নতিতে মানসিক বল বৃদ্ধি। সন্তানের বিদ্যাশিক্ষায় মনসংযোগ হীনতায় হতাশা বৃদ্ধি।

বৃষ রাশি: এই সপ্তাহের প্রথম দিকেই পুরনো মামলা-মোকদ্দমা, আইনি সমস্যায় সুনিশ্চিত ও আইনি পরামর্শ নেয়ার আবশ্যকতা দেখা দিতে পারে। ব্যবসায় বৃদ্ধিতে আরো বেশি উদ্যমী হওয়ার প্রয়োজন দেখা যাচ্ছে। সপ্তাহের মধ্যভাগে বিরূপ সহকর্মীর উস্কানিতে কর্মক্ষেত্রে অস্থিরতা বৃদ্ধি পেতে পারে। ঠান্ডা মাথায় উক্ত সমস্যা সমাধানে উদ্যোগী হওয়া প্রয়োজন। সপ্তাহের অন্তভাগে নিজের ও পরিবারের সদস্যদের সম্মান রক্ষায় বাড়তি সতর্কতার প্রয়োজন হতে পারে। উপস্থিত বুদ্ধি ও সময়োচিত সিদ্ধান্ত ব্যবসায় ভরাডুবি কাটিয়ে অগ্রগতি। 

মিথুন রাশি: এই রাশির জাতক জাতিকাদের আলোচ্য সপ্তাহের প্রথম দিকে বেশি দূরবর্তী যাত্রা এড়িয়ে যাওয়া প্রয়োজন। কর্ম ক্ষেত্রে বহু প্রত্যাশিত দায়িত্ব বৃদ্ধি পদোন্নতিতে মানসিক প্রফুল্লতা, সপ্তাহের মধ্যভাগে আয় উপার্জন বৃদ্ধি, দূরযাত্রা। প্রেম পরিণয় বিতর্কবিবাদ মানসিক স্থিরতা ভঙ্গ হতে পারে। সপ্তাহের অন্তভাগে ব্যবসায়ীদের ব্যবসা বৃদ্ধির সুযোগ আসতে পারে। স্থির সংকল্পের মাধ্যমে পুরনো গৃহবিবাদের সন্তোষজনক সমাধান।

কর্কট রাশি: সপ্তাহের প্রথম দিকে আয় উপার্জন বৃদ্ধির সুবর্ণ সুযোগ কাজে লাগাতে আরো উদ্যোগী হওয়া প্রয়োজন। শত্রুর সঙ্গে এখনো সংঘাতে না গিয়ে আপস মীমাংসা করে করে নেওয়াই বুদ্ধিমানের কাজ হিসেবে পরিগণিত হতে পারে। সপ্তাহের মধ্যযুগের সন্তানের বিদ্যাশিক্ষায় অগ্রগতি। প্রেম পরিণয়ে নৈরাশ্যের অবসান ঘটিয়ে রাগ অনুরাগ এর প্রাবল্য। সপ্তাহের আদ্যভাগে ভেষজ চিকিৎসা, যোগ, প্রাণায়াম শরীর-স্বাস্থ্যের অভূতপূর্ব অগ্রগতি। ঋণ আদায়কারী সংস্থার আচরণে সামাজিক সম্মানহানি।

সিংহ রাশি: মন ও বুদ্ধির অস্থিরতায় কর্ম ক্ষেত্রে সঠিক সিদ্ধান্ত নিরূপণে সিদ্ধান্তহীনতা। এই কারণে সপ্তাহের প্রথম দুই দিন কোন দৃঢ় সিদ্ধান্ত না নেওয়ায় শ্রেয়। সপ্তাহের মধ্যভাগে ব্যবসা-বাণিজ্যের ক্রমিক অগ্রগতিতে মানসিক অস্থিরতার অবসান। উচ্চতর বিদ্যার্জন, গবেষণামূলক অধ্যয়নে সফলতা। সপ্তাহের অন্তভাগে কর্মসূত্রে দূরযাত্রার প্রয়োজন দেখা দিলেও তা এড়িয়ে যেতে পারলে ভালো হয়। জ্ঞাতি পরিজনদের হৃদয়হীন আচরণে পারিবারিক শান্তি বিঘ্নিত।

কন্যা রাশি: এই সপ্তাহের গোড়ার দিকে সৃজনশীল উৎপাদনমূলক ও ইমারতি দ্রব্য ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা ব্যবসা-বাণিজ্য বেশ কিছুটা সফলতা আশা করতে পারেন। সপ্তাহের মধ্যভাগে পারিবারিক ও দাম্পত্য জীবনা মতানৈক্য এড়িয়ে চলাই শ্রেয়। প্রেম পরিণয়ে বিতর্ক এড়িয়ে চলুন। সপ্তাহের অন্তভাগে ঋণ পরিশোধে মানসিক ভার লাঘব। অঙ্কন, চারুকলা, অভিনয় ও অন্যান্য শিল্পকর্মের সঙ্গে যুক্ত ব্যক্তিদের নতুন কর্মদ্যম ও কর্মপ্রেরণার সঞ্চার।

তুলা রাশি: এই জাতির জাতক-জাতিকাদের সপ্তাহের প্রথম দিকে কর্মক্ষেত্রের নতুন দায়িত্ব ন্যস্ত হতে পারে। ব্যবসাক্ষেত্রে ঋণ বৃদ্ধিতে মানসিক চাপ বৃদ্ধি। সপ্তাহের মধ্যভাগে জমি সম্পত্তি ক্রয়-বিক্রয়ের জ্ঞাতি পরিজনদের সঙ্গে মনোমালিন্য। বলবান শত্রুর কার্যকলাপ সম্পর্কে সজাগ দৃষ্টি রাখা প্রয়োজন। প্রবাসী আত্মীয়ের শরীর স্বাস্থ্য নিয়ে উৎকণ্ঠা বৃদ্ধি। সপ্তাহের অন্তভাগে পারিবারিক মতবিরোধের সন্তোষজনক মীমাংসা। সন্তানের বিদ্যাশিক্ষায় ক্রমিক অবনতিতে উদ্বেগ বৃদ্ধি।

বৃশ্চিক রাশি: সপ্তাহের প্রথম দিকে কারিগরি বিষয়, বৃত্তিমূলক প্রশিক্ষণ, হস্ত সূচি শিল্পের সঙ্গে যুক্ত ব্যক্তিবর্গের কর্মসংস্থানের নতুন দিগন্ত উন্মোচন।  প্রেমিক-প্রেমিকাদের পক্ষে সপ্তাহটি বেশ ভালোই যাবে। সপ্তাহের মধ্যভাগে কর্মক্ষেত্রে যে অনুযায়ী দায়িত্ব বৃদ্ধি হবে সেই অনুযায়ী স্বীকৃতি প্রাপ্তিতে বাধাবিঘ্ন। ব্যবসাক্ষেত্রে সন্তোষজনক অগ্রগতি। সপ্তাহের অন্তভাগে গুরুজনের স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তার কারণ না থাকলেও সতর্কতাতা আবশ্যক।

ধনু রাশি: সপ্তাহের প্রথম দিকে কর্মক্ষেত্রে অত্যধিক জটিলতা মানসিক উদ্বেগের প্রধানতম কারণ হয়ে দাঁড়াতে পারে। উর্দ্ধতন কর্তৃপক্ষের সঙ্গে বিতর্কে না গিয়ে আপস করে নেওয়ায় এই মুহূর্তে সমীচীন।  সপ্তাহের মধ্যভাগে আয়ের থেকে ব্যয়ের ভাব বেশি। পাওনাদারের নিত্যনৈমিত্তিক তাগাদা বিড়ম্বনার কারণ হয়ে দাঁড়াতে পারে। দাম্পত্য জীবনে অতিরিক্ত আশা-প্রত্যাশা না করাই বাঞ্ছনীয়। সপ্তাহের অন্তভাগে প্রবাসী আত্মীয় স্বজনের খোঁজ খবরে মানসিক ভার লাঘব। উচ্চতর বিদ্যা, গবেষণামূলক কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিদের পক্ষে সপ্তাহটি অত্যন্ত ফলপ্রদ বলে বিবেচিত হতে পারে।

মকর রাশি: কর্ম জগতে নিত্যনৈমিত্তিক কর্মী সংকোচনের ঘটনা সপ্তাহের প্রথম দিকে মানসিক চাপ বৃদ্ধি করতে পারে। ব্যবসাক্ষেত্রে অনেকদিনের শ্রম ও প্রচেষ্টার শুভফল এবার হাতেনাতে পাবেন। সপ্তাহের মধ্যভাগে স্বামী-স্ত্রীর বোঝাপড়ায় তৃতীয় পক্ষের অবান্তর আগমন অশান্তির কারণ হতে পারে। তাই উক্ত বিষয়ে সতর্ক থাকা প্রয়োজন। সপ্তাহের আদ্যভাগে শেয়ার, ফাটকা, লটারিতে অর্থাগম মানসিক প্রফুল্লতা।

কুম্ভ রাশি: সপ্তাহের প্রথম দিকে এই রাশির জাতক-জাতিকারা বিকল্প কর্মানুসন্ধানা সফলতা লাভ করতে পারে। ব্যবসাক্ষেত্রে ধীরে ধীরে আয় উপার্জন বৃদ্ধি সুস্পষ্ট। সপ্তাহের মধ্যভাগে বিদ্যাশিক্ষা, কারিগরি ও বৃত্তিমূলক প্রশিক্ষনে সন্তোষজনক অগ্রগতিতে, গুরুজনস্থানীয় ব্যক্তির শরীর স্বাস্থ্যের অগ্রগতিতে মানসিকভার লাঘব। পুরানো মামলা-মোকদ্দমায় জটিলতা বৃদ্ধি উক্ত বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া জরুরী।

মীন রাশি: সপ্তাহের প্রথম ভাগেই উপস্থিত বুদ্ধি ও প্রত্যুতপন্নমতিত্ব কর্মক্ষেত্রে শত্রুতা সৃষ্টিকারী ব্যক্তির ষড়যন্ত্র প্রতিহত করতে সফল হবেন। সপ্তাহের মধ্যভাগে আইনজীবী, চিকিৎসক ,জরুরি পরিষেবায় যুক্ত ব্যক্তিবর্গের উপার্জন বৃদ্ধির যোগ সুস্পষ্ট। আধ্যাত্মিক কৃপায় বহু পুরনো রোগ ব্যাধির উপশম। সপ্তাহের অন্তভাগে উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত সম্পত্তি ক্রয়-বিক্রয় বন্টনা দিতে জ্ঞাতি, পরিজনদের সঙ্গে মনোমালিন্য। প্রেম পরিণয়ে সন্তোষজনক মীমাংসায় মানসিক প্রফুল্লতা বৃদ্ধি।
এই সপ্তাহের রাশিফল ০৫ই জুলাই থেকে ১১ই জুলাই এই সপ্তাহের রাশিফল ০৫ই জুলাই থেকে ১১ই জুলাই Reviewed by WisdomApps on July 05, 2020 Rating: 5

No comments:

Powered by Blogger.