মার্চ মাসের সাপ্তাহিক রাশিফল - প্রথম সপ্তাহ


মেষ রাশি: পারিপার্শ্বিক কারণে সন্তানকে ভুল বুঝবেন। রবিবার বেশি তাড়াহুড়োর মধ্যে চলতে হবে। সোমবার নতুন উদ্যোগ নেওয়া ঠিক হবে না। মঙ্গলে বিরোধীপক্ষকে দিয়েই কার্যোদ্ধার হবে। বুধে পছন্দমতো লোকজন দিয়ে দায়িত্ত্ব পালন করবেন। বৃহস্পতিবার ও শুক্রে দরকারি কাজে সাফল্য। শনিতে আর্থিক বাধা ও দুশ্চিন্তা। মাতার স্বাস্থ্যহানি।

বৃষ রাশি: দাম্পত্য জীবনকে স্থিতিশীল রাখতে অপ্রিয় মন্তব্য না করায় ভালো। রবিবার প্রতিকূল প্রভাব থাকায় কর্মে বাধা। সোমবার নানা সমস্যায় বিব্রত বোধ করবেন। মঙ্গলে অব্যবস্থার মধ্যে দিনটি কাটবে। বুধে কাউকে শাসন করে মুশকিলে পড়বেন। বৃহস্পতিবার নিয়মের মধ্যে দিনযাপন। শুক্রে দৃঢ়তার সঙ্গে পদক্ষেপ নেবেন। শনিতে কর্ম অর্থ ও পরিবার নিয়ে ভালোই কাটবে। গুরুতর সমস্যা নেই।

মিথুন রাশি: কোনও অপেক্ষার অবসান হবে। পিতার স্বাস্থ্যন্নোতি। রবিবার বন্ধুস্থানিয়ের সঙ্গে কথা বলে দেখতে পারেন। সোমবার দরকারি কাজ শেষ করে নিন। মঙ্গলবার পারিবারিক শান্তি ব্যাহত। বুধে অজানা কারণে সবদিক মানিয়ে চলতে কষ্ট হবে। বৃহস্পতিবার সন্তানের ব্যাপারে সমাধান মুশকিল। শুক্রে আপনার কথা অনেকেই বুঝে উঠতে পারবে না। শনিতে নিজের উদ্যমে পরিবেশের উন্নতি।

কর্কট রাশি: দূরে থাকতে পারলে সম্মান ও অর্থ দুইই রক্ষা করতে পারবেন। রোববার কাউকে কথা দিয়ে রক্ষা করা সম্ভব হবে না। সোমবার দুশ্চিন্তা রয়েছে। মঙ্গলে স্বপক্ষে পরিবেশ থাকবে। বুধে যতটা সম্ভব কাজ সেরে ফেলুন। বৃহস্পতিবার ও শুক্রে নানা সমস্যায় ঘরে বাইরে বিব্রত। শনিতে এমনভাবে বাক্য ব্যবহার করুন যা বিপরীত পক্ষ মেনে নেবে।

সিংহ রাশি: নিজের ভুলেই দরকারি কাগজ তৈরি হতে সময় নেবে।রবিবার প্রচুর নিয়ম মেনে শরীর সুস্থ রাখা সম্ভব হবে।সোমবার দিনটি ভালোই কাটবে।মঙ্গলে বিশ্বাস করে কাউকে ভুল করবেন।বুধে অনিয়মের মধ্যে দিনটি কাটবে।বৃহস্পতি আপনার সিদ্ধান্তের ওপর প্রাপ্তি নির্ভর করবে।শুক্র ভালোই কাটবে।শনিবারে ছোট ব্যাপারে বেশি তর্কে গেলে অর্থনাশের আশঙ্কা।

কন্যা রাশি: কোথাও যাওয়ার ব্যাপারে মনস্থির করে উঠতে পারবেন না। রবিবার তত শুভ নয়। সোমবার আয় ব্যয়ের সমতা রক্ষা করা কঠিন। মঙ্গলে শান্তিপূর্ণ পরিবেশে। বুধে অনুকূলে পরিবেশ। বৃহস্পতিবার অগ্রজসম কেউ আপনার সঙ্গে যোগাযোগ করে উঠতে পারবেন না। শুক্রে অস্থিরতার জন্য অতিরিক্ত ব্যয় হবে। শনিতে শুভ পরিবর্তন।

তুলা রাশি: জীবনযাত্রায় শারীরিক সমস্যা কমবে। রোববার  নতুন যোগাযোগের খবর আসতে পারে। সোমবার পারিবারিক ও অর্থনৈতিক দিকে স্থিতিশীল। মঙ্গলবার অন্য সিদ্ধান্তে যাওয়া সম্ভব হবে না। বুধে পরিস্থিতি প্রতিকূল, পিতার সঙ্গে মনোমালিন্য। বৃহস্পতিবার যাকে খুঁজছিলেন তাকে পেয়েযাবেন। শুক্রে ব্যক্তিগত ক্ষেত্রে সুখবর। শনিতে ভালো মন্দতে কাটবে। 

বৃশ্চিক রাশি: অনিচয়তার প্রভাব থেকে বেরিয়ে আসবেন, স্বামী/স্ত্রী একে অপরকে দোষারোপ করে শান্তি নষ্ট করবেন না। রবিবার ও সোমবার পছন্দমতো পরিবেশ থাকবে। মঙ্গলবার সুপ্ত ইচ্ছাপূরণ। বুধে অগ্রজসম কারোর মারফত অর্থ প্রাপ্তি হতে পারে। বৃহস্পতিবার কারোর কথা ধৈর্য্য ধরে শোনার চেষ্টা করুন। শুক্রে দেহমনে অবসাদ। শনিতে সন্তানের জন্য দূরে কোথাও যাওয়া ঠিক হবে না।

ধনু রাশি: বিদ্যার্থীদের পক্ষে শুভ, বড়রা কল্পনিকতা ছেড়ে বাস্তবে যার সাহায্যে পেলেন তাকে সম্মান জানান। রবিবার আশানুরূপ পরিবেশ। সোমবার প্রয়োজনীয় কাজে অগ্রগতি। মঙ্গলে পারিবারিক ও অর্থনৈতিক ক্ষেত্র শুভ। বুধে আপনার ভালোই কাটবে। বৃহস্পতিবার ও শুক্রে বয়সে বড় কারোর সাহায্য পাবেন। শনিতে শত্রুপক্ষ দুর্বল, চিন্তার কারণ নেই।

মকর রাশি: পরিচিত কেউ গাড়ি দিয়ে আপনার কাজটি ত্বরান্বিত করবে। রোববার আপনার অনিশ্চয়তা নিয়ে বাড়িতে কিছু জানিয়ে রাখুন। সোমবার দুশ্চিন্তা অব্যাহত। মঙ্গলবার আয় ব্যয়ের সমতা রক্ষা করা কঠিন। বুধে ধীরে ধীরে সমস্যা কমতে থাকবে। বৃহস্পতিবার ভাগ্যবলে যোগাযোগ আসবে। শুক্রে প্রিয়জন কারোর সঙ্গে দিনটি ভালোই কাটবে। শনিতে অপ্রত্যাশিত শুভযোগে, আটকে থাকা ব্যাপারে সার্থক হবেন।

কুম্ভ রাশি: ঘরে বাইরে সমতা রক্ষা করে চলতে চেষ্টা করবেন। রবিবার গুরুত্বপূর্ন ব্যাপারে সহকর্মীর সহায়তা পাবেন। সোমবার ন্যায্য পাওনা পেয়ে যাবেন। মঙ্গলে নিজেকে শান্ত রাখার চেষ্টা করুন। বুধে শত্রুপক্ষ সক্রিয় থাকবে। বৃহস্পতিবার এলোমেলো ভাবে দিনটি কাটবে। শুক্রে কঠোর নিয়মের মধ্যে চলতে থাকবে। শনিতে সব ব্যাপারে ভীতি থাকবে কিন্তু কর্ম নিয়ে বাধা কমবে।

মীন রাশি: মাতার সহযোগিতায় আপনার জীবনযাপনের মান ধরে রাখতে পারবেন। রোববার মোটামুটি ভালোই কাটবে। সোমবার ঘটনার গতি আপনার অনুকূলে থাকবে। মঙ্গলে ও বুধে অনুকূলে পরিবেশ থাকবে। পরিজনের আপনাকে মানিয়ে চলবে। বৃহস্পতিবার আপনার কথা কেউ বুঝে উঠতে পারবেন না। শুক্রে বেশি খরচ হলেও এইটা ন্যায্য হবে। শনিতে নিজেই ভুল সিদ্ধান্ত নিয়ে আফসোস করবেন।
মার্চ মাসের সাপ্তাহিক রাশিফল - প্রথম সপ্তাহ মার্চ মাসের সাপ্তাহিক রাশিফল - প্রথম সপ্তাহ Reviewed by WisdomApps on March 09, 2020 Rating: 5

No comments:

Powered by Blogger.