সাপ্তাহিক রাশিফল বাংলা ০৩/০৩/১৯ থেকে ০৯/০৩/১৯


মেষ রাশি: প্রতিপক্ষ আপনার বর্তমান পরিস্থিতি জানার জন্য উদগ্রীব হবে, ঋণ নেবেন না। রবিবার সবদিক সামলে চলতে পারবেন। সোমবার প্রয়োজনীয় কাজ যতটা সম্ভব করে নিন। বুধে আয় বুঝে ব্যয় করুন। বৃহস্পতিবার বাধা অতিক্রম করার মতো দক্ষতা থাকবে। শুক্রে কাজের জন্য দূরে যেতে হতে পারে। শনিতে শুভযোগ।


বৃষ রাশি: পদস্থ ব্যক্তির সাথে আলোচনার দ্বারা মনের দিক থেকে দায়মুক্ত হবেন। রবিবার জটিলতার ভেতর কাটবে। সোমবার প্রতিকূল প্রভাব অব্যাহত। মঙ্গলে শুভ পরিবর্তন। বুধে যা করতে চাইছেন তা সম্পন্ন করে ফেলবেন। বৃহস্পতিবার অপ্রত্যাশিত সুখবর। শুক্রে ভাগ্যবলে প্রত্যাশাপুরণ। শনিতে স্বাস্থ্য সমস্যা।


মিথুন রাশি: প্রতিদ্বন্দ্বীতার ক্ষেত্রে আপনার যোগ্যতা যাচাইকে কর্মস্থলে অপমানজনক মনে করবেন না। রবিবার অপ্রতিহত বাধায় অগ্রগতি ব্যাহত। সোমবার অনেকটা অর্থ খরচ হবার আশঙ্কা। মঙ্গলে দুশ্চিন্তা বাড়বে। বুধে আপনার কাল্পনিক কথা বলা লাগবে। বৃহস্পতিবার দুপুরের পর ক্ষমতা বৃদ্ধি। শুক্রে বৃদ্ধিবলে কাজ এগিয়ে যাবে। শনিতে ঘরে বাইরে শান্ত পরিবেশ।


কর্কট রাশি: ঘটনা প্রবাহে নিজের মর্যাদা রক্ষা হবে। রবিবার গতানুগতিক ভাবে দিনটি কাটবে। সোমবার দরকারি কাজে সহযোগিতা পাবেন। মঙ্গলে বিরুদ্ধ পরিবেশের সঙ্গে খাপ খাইয়ে চলবেন। বুধে দক্ষতার বিচারে আপনাকে প্রাধান্য দেওয়া হতে পারে। বৃহস্পতিবার দুপুরের পর সক্রিয় থাকলে। পরিবেশকে আয়ত্তে আনতে পারবেন। শুক্রে জেদি ব্যক্তির সঙ্গে বনিবনা কম হবে। শনিতে শুভ পরিবর্তন।


সিংহ রাশি: অর্থের জন্য আপস করা লাগবে, সহকর্মীর জন্য মনোকষ্ট পাবেন। রবিবার যশভাগ্য কম। সোমবার নিজের উদ্যমে পরিবেশকে আয়ত্তে রাখবেন। মঙ্গলে প্রিয়জনকে বলাটা উপযুক্ত হবে। বুধে প্রয়োজনীয় কাজ সহজেই হয়ে যাবে। বৃহস্পতিবার বিদ্যার্থীদের পক্ষে বড়সড় পরিবর্তন আসবে। শুক্রে বুঝে ব্যয় করবেন। শনিতে অব্যবস্থার মধ্যে মাথা ঠান্ডা রাখুন।


কন্যা রাশি: অন্যের কাজ আপনাকে দায়িত্ব নিয়ে সামলানো লাগবে। রবিবার দ্রুততার সঙ্গে সমস্ত কিছু করতে হবে। সোমবার সন্তানের ব্যাপারে উদ্বিগ্ন থাকবেন। মঙ্গলে বিরোধী পক্ষকে শান্ত করা সম্ভব হবে। বুধে উদ্যোমী মনোভাব। বৃহস্পতিবার পদস্থব্যক্তির অধীনে থাকলে দায়িত্বমুক্ত হবেন। শুক্রে শুভ বিবর্তন। শনিতে প্রতিবাদমূলক কথা বলে ঝামেলা বাড়বে।


তুলা রাশি: অবিশ্বাসী ভৃত্যরা আপনার সঙ্গে কৃত্তিম ব্যবহার করছে বোঝার চেষ্টা করুন। সোমবার মাতৃস্থানিয়ের সঙ্গে ভুল বোঝাবুঝির আশঙ্কা। সোমবার কার্যোদ্ধার সম্ভব নয়। মঙ্গলে সন্তানের সঙ্গে বনিবনা কম হবে। বুধে বাধার সঙ্গে লড়াই করে চলতে হবে। বৃহস্পতিবার দুপুরের পর শুভ পরিবর্তন। শুক্রে শনিতে পারদর্শীকতা দ্বারা জয়লাভ।


বৃশ্চিক রাশি: হিসাব নিকাশের ক্ষেত্রে অপ্রিয় সত্য প্রকাশ করলে বিপদে পড়বেন। রবিবার সহদরস্থানীয় কাউকে পেয়ে যাবেন। সোমবার প্রয়োজনীয় কাজ করে নিন। মঙ্গলে তুচ্ছ কারণে ভুল বোঝাবুঝির আশঙ্কা। বুধে অশুভ প্রভাব অব্যাহত। বৃহস্পতিবার শত্রুকে  চিনলেও কোনো পদক্ষেপ নেওয়া সম্ভব হবে না। শুক্রে কর্মস্থলে গতানুগতিক ভাবে কাটাবেন। শনিতে শুভ পরিবর্তন।


ধনু রাশি: শারীরিক বাধায় কর্মের বিস্তার করা সম্ভব হচ্ছে না। রবিবার লেনদেনের ব্যাপারে সতর্ক থাকুন। সোমবার জটিল সমস্যা অব্যাহত। মঙ্গলে কাউকে কিছু দেওয়ার থাকলে দিয়ে দিন। বুধে বন্ধুস্থানীয় কারোর পরামর্শ নিতে পারেন। বৃহস্পতিবার গুরুত্বপূর্ণ পরিবর্তন। শুক্রে কর্ম নিয়ে দোটানা মনোভাব অগ্রগতি ব্যাহত করবে। শনিতে স্নেহভাজন কেউ আপনাকে আশ্বস্ত করবে।


মকর রাশি: অপরাজেয় মনোভাব। রবিবার সব দিক থেকে মানিয়ে চলে পরিস্থিতি আয়ত্তে রাখবেন। সোমবার প্রয়োজনীয় কাজগুলি হবে। মঙ্গলে অর্থনৈতিক সমস্যায় মনোকষ্ট পাবেন। বুধে উদ্যগ নিলে সফল হওয়া কঠিন। বৃহস্পতিবার দুপুরের পর শুভ পরিবর্তন। শুক্রে সুযোগ মতো দরকারি কাজ সেরে ফেলুন। শনিতে প্রিয়জনের সঙ্গে মনোমালিন্য।


কুম্ভ রাশি: মাথার চুল নিয়ে দুশ্চিন্তায় থাকবেন। রবিবার মোটামুটি নিশ্চিন্তেই কাটাবেন। সোমবার উদ্বিগ্ন হয়ে উঠবেন। মঙ্গলে অপেক্ষা করলে ন্যায্য পাওনা পেয়ে যাবেন। বুধে নানা কারণে ব্যস্ততা বাড়বে। বৃহস্পতিবার পক্ষে ও বিপক্ষে দুরকম ঘটনার সম্মুখীন হবেন। শুক্রে একইরকম পরিবেশে স্বস্তি পাবেন না। শনিতে ছোট ভাই/বোনের আগমনে খুশি থাকবেন।


মীন রাশি: গৃহগত ঘটনাতে অস্থিরতা বাড়বে। রবিবার পরিবেশ অনুকূল অর্থযোগ শুভ। সোমবার প্রয়োজনীয় কাজ সসম্পন্ন করা সম্ভব হবে। মঙ্গলে অপ্রতিহত বাধায় অগ্রগতি ব্যাহত। বুধে শরীর নিয়ে জটিল সমস্যা, অর্থনাশ। বৃহস্পতিবার দুপুরের পর শুভ পরিবর্তন। শুক্রে কাউকে কথা দিয়ে রাখতে পারবেন। শনিতে কেনা-বেচার কাজে সতর্ক থাকুন।

 আসুন শেয়ার করে সবাইকে জানাই 
সাপ্তাহিক রাশিফল বাংলা ০৩/০৩/১৯ থেকে ০৯/০৩/১৯ সাপ্তাহিক রাশিফল বাংলা ০৩/০৩/১৯ থেকে ০৯/০৩/১৯ Reviewed by WisdomApps on March 03, 2019 Rating: 5

No comments:

Powered by Blogger.