রাশিফল ২৫/০৮/১৮ - ০১/০৯/১৮





মেষ রাশি: অতিরিক্ত কড়াকড়ি নিয়ম থেকে অব্যাহতি পেতে চলেছেন। রবিবার বেশ স্বাচ্ছন্দের সঙ্গে দিনটি যাপন করা সম্ভব। সোমবার অনুকূল প্রভাব অব্যাহত। মঙ্গলবার কোনো ঝুঁকি নিয়ে দেহ মনে অস্বস্তি। বুধে শারীরিক বাধায় অগ্রগতি ব্যাহত। বৃহস্পতিবার কিছুটা অব্যাহতি। শুক্রে প্রয়োজনীয় কাজ অনায়াসে শেষ করবেন। শনিতে অলসতা না করে কোথায় ঘুরে আসুন।


বৃষ রাশি: প্রিয়জনের শারীরিক সুস্থতা আপনাকে নিশ্চিত করতে পারে। রবিবার কোনো ইচ্ছাপূরণে বিশেষ খুশি হতে পারেন। সোমবার গুরুত্বপূর্ণ কাজে সম্মান বৃদ্ধি। মঙ্গলবার আটকে থাকা অর্থ পেতে পারেন। বুধে লেনদেন সংক্রান্ত হিসেব শেষ করুন। বৃহস্পতিবার সবদিক বিবেচনা করে চলুন। শুক্রে সমস্যা থাকলেও ক্ষতিকর নয়। শনিতে ধীরে চলাটা পছন্দ হবে না।


মিথুন রাশি: মোকদ্দমা কিছুটা এগোতে পারে। রবিবার গোলমাল সামলে নেবেন। সোমবার হিসেব করে চললেও খরচ আটকাতে পারবেন না। মঙ্গলবার দুপুরের দিকে সাফল্য। বুধে দৈনন্দিন কাজে পিতার সাহায্য পেতে পারেন। বৃহস্পতিবার অগ্রজসম কারোর সাথে আলোচনা। শুক্রে ন্যায্য পাওনা পাবার সম্ভাবনা। শনিতে প্রয়োজনীয় কাজ শেষ করুন।


কর্কট রাশি: কুটুম্বস্থানীয় কারোর কথা পুরোপুরি নির্ভর করতে চাইবেন না। রবিবার বিরুদ্ধ পরিস্থিতির সঙ্গে বুঝে চলতে হবে। সোমবার বিতর্কের মধ্যে না গেলে পরিশ্রম কম। মঙ্গলবার ঝামেলাকে আয়ত্তে আনতে বুদ্ধি প্রয়োগ করুন। বুধে দুশ্চিন্তা অব্যাহত। বৃহস্পতিবার শুরু মধ্যম। শুক্রে সম্মান বৃদ্ধি। শনিতে শুভ।


সিংহ রাশি: প্রতিপক্ষকে আয়ত্তে আনতে সক্ষম হবেন। রবিবার নিজের সিদ্ধান্ত অটল থাকবেন। সোমবার প্রতিবাদের ফল অনুকূল। মঙ্গলে নতুন কোনো পদক্ষেপ নেওয়া উচিত হবে না। বুধে বিরোধী পক্ষ সক্রিয়। বৃহস্পতিবার কথা বলে সমস্যা সৃষ্টির সম্ভাবনা। শুক্রে ঘটনার প্রবাহ স্থিমিত। শনিতে অর্থের সমস্যা বাড়বে না।


কন্যা রাশি: আইনগত বাধা থেকে স্বাধীন ভাবে এগোনোর উপায় পাবেন। রোববার অনুকূল প্রভাব অব্যাহত। সোমবার প্রয়োজনীয় ব্যাপারে সাফল্য। মঙ্গলে ঘরে বাইরে দরকারি কাজ সারুন। বুধে বেশ আনন্দের সঙ্গে দিনটি কাটবে। বৃহস্পতিবার বিরুদ্ধ পরিস্থিতি বুঝে পদক্ষেপ নিন। শুক্রে ও শনিতে ঝামেলা বাড়তে দেবেন না।


তুলা রাশি: যারা সহযোগিতা করবেন তাদের সাথে যোগাযোগ রাখুন। রোববার সন্তানের ব্যাপারে দ্বিধাগ্রস্ত হতে পারেন। সোমবার কাজগুলি ত্বরান্বিত হবার সম্ভাবনা। মঙ্গলে বেলায় ঝকমারি পরিস্থিতি সামলে উঠতে সক্ষম হবেন। বুধে শত্রুপক্ষ অবদমিত থাকবার সম্ভাবনা। বৃহস্পতিবার সুখবর পেতে পারেন। শুক্রে ও শনিতে আনন্দবহুল পরিবেশ।


বৃশ্চিক রাশি: খরচের চাপ বাড়তে পারে। রোববার কোথাও যাওয়ার প্রয়োজন হতে পারে। সোমবার পারিবারিক কারণে মন অস্থির। মঙ্গলে ধৈর্য ধরে দিন কাটাতে হতে পারে। বুধে এলোমেলো ভাবে সময় নষ্ট। বৃহস্পতিবার সন্ধ্যায় শুভ পরিবর্তন। শুক্রে ও শনিতে আপনার প্রচেষ্টার ওপর প্রাপ্তি নির্ভর করছে।


ধনু রাশি: কোনো বিষয় ভালো করে বুঝে না ওঠার জন্য অসাফল্য। রোববার সহোদরস্থানীয় কারোর সঙ্গে যোগাযোগ। সোমবার প্রয়োজনীয় কাজ গোছাতে সক্ষম। মঙ্গলবার বেলায় কারোর সঙ্গে মনোমালিন্য। বুধে গতানুগতিক দিন যাপন। বৃহস্পতিবার সমস্যা বাড়তে পারে। শুক্রে ও শনিতে বেশি আশা ঠিক নয়।


মকর রাশি: ভালো কিছু পাওয়ার আশা করা বৃথা। রবিবার কাউকে কথা দিয়ে রক্ষা করতে ভুলে যাবেন। সোমবার বাধায় বিরক্তি বোধ। মঙ্গলে শুরুটা প্রতিকূল। বুধে অধঃস্তন কর্মী দ্বারা উপকৃত হবেন। বৃহস্পতিবার সন্ধ্যার আগে কাজ শেষ করুন। শুক্রে মতান্ত্বর হলেও উগ্রতা তত হবে না। শনিতে মানিয়ে চলার চেষ্টা করা উচিত।


কুম্ভ রাশি: পরোক্ষ ভাবে জীবন যাপনে বাধা সৃষ্টি। রবিবার প্রয়োজনীয় কাজে অগ্রগতি। সোমবার কোনো দায়িত্ব থেকে মুক্তি হতে পারেন। মঙ্গলে কাউকে জটিল ব্যাপার বুঝিয়ে উঠতে পারবেন। বুধে তেমন কোনো পরিবর্তন নেই। বৃহস্পতিবার সুসংবাদ পাবার সম্ভাবনা। শুক্রে অনুকূল প্রভাব অব্যাহত। শনিতে দরকারি কাজ শেষ করুন।


মীন রাশি: ঈশ্বরের উপলব্ধি আপনাকে ভুল পথে নেবে না। রবিবার বাধার ভেতরেও এগোনো সম্ভব। সোমবার আয়-ব্যয়ের সমতা রাখার চেষ্টা করুন। মঙ্গলে বেলায় শুভ পরিবর্তন। বুধে সমস্যার সম্ভাবনা কম। বৃহস্পতিবার নিজের প্রয়োজনে খরচ করবেন। শুক্রে গতানুগতিক দিনযাপন। শনিতে প্রিয়জনের সঙ্গে মনোমালিন্য।
রাশিফল ২৫/০৮/১৮ - ০১/০৯/১৮ রাশিফল ২৫/০৮/১৮ - ০১/০৯/১৮ Reviewed by Kona Dey Chakraborty on August 25, 2018 Rating: 5

No comments:

Powered by Blogger.