সাপ্তাহিক রাশিফল জুলাই ১৯ থেকে ২৫ শে জুলাই


মেষঃ
সপ্তাহের প্রথম দিকে নিত্যনতুন কর্ম পরিকল্পনার সঞ্চার বিকল্প কর্মানুসন্ধানে সাফল্য। ব্যাবসা ক্ষেত্রে আগ্রগতি। সপ্তাহের মধ্যভাগে পারিবারিক জীবনে ভুল বোঝাবুঝির আবসান। আধ্যাত্মিক কৃপায় শরীর-স্বাস্থ্যের উন্নতি। সপ্তাহের অন্তভাগে সন্তানের বিদ্যাশিক্ষায় একাগ্রতা ও সন্তোষজনক অগ্রগতিতে মানসিকভার লাঘব। স্ব-নিযুক্তি কাজকর্ম/প্রকল্পে যুক্ত ব্যাক্তিদের আয়-উপার্জন বৃদ্ধিতে মানসিক প্রফুল্লতা, প্রেম-পরিণয়ে অতিরিক্ত মান-অভিমানে সমস্যার জটিলতা বৃদ্ধি।

বৃষঃ সপ্তাহের প্রথম দিকটা কর্মক্ষেত্রে যতটা সম্ভব বাদানুবাদ এড়িয়ে চলাই ভালো। নতুবা বিপত্তি বাড়তে পারে। চাকুরীজীবীদের আয়-ব্যায়ের মধ্যে সমতা বজায় রাখা প্রয়োজন। সপ্তাহের মধ্যভাগে ওষুধের ব্যাবসায়ী ও চিকিৎসা সামগ্রীর সঙ্গে ব্যাবসায়িক লেনদেনের সঙ্গে যুক্ত ব্যাক্তিদের আয়-উপার্জন বৃদ্ধির যোগ সুস্পষ্ট। ঈর্ষাকাতর ব্যাক্তির দুরভিসন্ধি সম্পর্কে সচেতনতা প্রয়োজন। সপ্তাহের অন্তভাগে উচ্চশিক্ষা ও গবেষণামূলক কার্যের সঙ্গে যুক্ত ব্যাক্তিদের সফলতা ও স্বীকৃতি প্রাপ্তির যোগ। দাম্পত্য জীবনে মনোমালিন্যের আবসান। প্রেম-পরিণয়ে মানসিক প্রফুল্লতা বৃদ্ধি।

মিথুনঃ উচ্চপদস্থ ব্যাক্তিদের সঙ্গে মনোমালিন্যে কর্মক্ষেত্রে অহেতুক জটিলতা বৃদ্ধির যোগ। তাই সপ্তাহের প্রথম দিকে অতন্ত্য ধৈর্য ও বুদ্ধিমত্তার সঙ্গে পরিস্থিতির সদ্বাবহার করা প্রয়োজন। সপ্তাহের মধ্যভাগে নিকট অত্মীয় , বন্ধুবর্গের সহায়তায় ব্যাবসা ক্ষেত্রে ক্রমিক অগ্রগতি সন্তানের বিদ্যাশিক্ষায় অমনোযোগিতা ও চঞ্চলতার উত্তরোত্তর বৃদ্ধি দুশ্চিন্তার কারণ হয়ে দাঁড়াতে পারে। সপ্তাহের অন্তভাগে বাতজবেদনা, শ্বাসকষ্ট, হৃদযন্ত্রের সমস্যায় বিব্রত হাওয়ার যোগ থাকলেও খুব বেশি দুশ্চিন্তার কিছু নেই। সহৃদয় ব্যাক্তির সহায়তায় বিকল্প কর্মানুসন্ধানের সাফল্য।

কর্কটঃ অত্যাধিক দুশ্চিন্তা ও অর্থনৈতিক টানাপোড়েনে মানসিক চাপ বৃদ্ধি। মনে স্থিরতা রাখা প্রয়োজন। এই অবস্থা খুব বেশিদিন চলবে না। ঈশ্বরের কৃপায় খুব শীঘ্রই সমস্যা মুক্তির যোগ আসন্ন। সপ্তাহের মধ্যভাগে গুরুজন স্থানীয় ব্যাক্তির শরীর-স্বাস্থ্যের উল্লেখযোগ্য অগ্রগতিতে মানসিকভার লাঘব। স্বামী-স্ত্রীর সম্পর্কের টানাপোড়েন অব্যাহত। সপ্তাহের অন্তভাগে উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত সম্পত্তি নিয়ে পারিবারিক বিবাদে আইনি শলা-পরামর্শ করা নিতান্তই জরুরি।

সিংহঃ সপ্তাহের প্রথম দিকে ব্যাবসা ক্ষেত্রে আয়-উপার্জন বৃদ্ধি ও অগ্রগতির যোগ সুস্পষ্ট। ব্যায়ভাব বেশি থাকবে। দাম্পত্য জীবনে মানোমালিন্যর অবসান। সপ্তাহের মধ্যভাগে ভাগ্য বিড়ম্বনা ও হতাশায় মনোবল হ্রাস পেলেও গুরুজন স্থানীয় সহৃদয় ব্যাক্তির পরামর্শে নতুন উদ্যোগে ও উদ্যমে নবকর্ম প্রেরণার সঞ্চার। রাগে ও অচরণে সংযম জরুরি। নতুবা পারিবারিক বিরোধ। দাম্পত্য অশান্তির আশঙ্কা। সপ্তাহের অন্তভাগে পিত্ত, শ্লেস্মা বৃদ্ধি ও বাতজবেদনায় কাহিল হওয়ার সম্ভাবনা। যোগ, ধ্যান ও প্রাণায়ামে শরীর-স্ব্যাস্থের উন্নতি।

কন্যাঃ সপ্তাহের প্রথমভাগে কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধি। মৌলিক-চিন্তা ও সুযোগের সদ্বাবহারে ব্যাবসায়িক অগ্রগতি। সপ্তাহের মধ্যভাগে রক্তে শর্করা বৃদ্ধিতে এবং ইউরিক অ্যাসিডের প্রাবল্যে নানা-ধরনের শারীরিক জটিলতা। রোজকার সাংসারিক দায়-দায়িত্ব পালনে ভবিষ্যৎ সঞ্চয়ে হাত পড়তে পারে। সপ্তাহের অন্তভাগে অধ্যাত্মিক কৃপায় শরীর-স্বাস্থ্যের উন্নতি। কন্যাসন্তানের বিবাহ সংক্রান্ত বিষয়ে উদ্যোগ ও পরিকল্পনা। 

তুলাঃ সপ্তাহের প্রথম দিকে বাস্তববাদী পরিকল্পনা ও উপস্থিত বুদ্ধিমত্তার জোরে কর্মক্ষেত্রে দুর্জন সহকর্মীর যাবতীয় চক্রান্ত বানচাল করে দিতে সক্ষম হবেন। শরীর ও মনের অস্থিরতায় যোগ, প্রাণায়ামে উদ্যোগী হওয়া প্রয়োজন। সপ্তাহের মধ্যভাগে শেয়ার, ফটকায় অর্থ ক্ষতির যোগ সুস্পষ্ট। মানসিক শক্তির বিকাশে পারিবারিক সমস্যা ও শত্রু ভয় থেকে মুক্তি। সপ্তাহের অন্তভাগে রাজনৈতিক ক্ষেত্রে পদ ও দায়িত্ব বৃদ্ধি। শিল্পী, কলাকুশলীদের নতুন কর্মোদ্যোগ। আইন ব্যাবসায়ীদের আয় উপার্জনের ক্রমিক অগ্রগতি।

বৃশ্চিকঃ সপ্তাহের প্রথমভাগে লাঘব। ব্যাবসা ক্ষেত্রে ধীরে ধীরে আয়-উপার্জন বৃদ্ধিতে উৎসাহ, উদ্দীপ্নার সঞ্চার। বিবাহ এবার উদ্যোগী হওয়া প্রয়োজন। সপ্তাহের মধ্যভাগে দিনের পর দিন কর্মী সংকোচনে মানসিক উদ্বেগ বৃদ্ধি। ভবিষ্যতের সঞ্চয়ে হাত। দাম্পত্য জীবনে অত্যাধিক আবেগে সম্পর্কের জটিলতা বৃদ্ধি। সপ্তাহের অন্তভাগে প্রেম-পরিণয়ে পুরানো বিবাদের নিস্পত্তি। বিকল্প কর্মানুসন্ধানে উল্লেখযোগ্য সাফল্যে মানসিকভার লাঘব।

ধনুঃ সপ্তাহের প্রথমভাগেই শরীর-স্বাস্থ্যের ক্রমিক অগ্রগতিতে মানসিক বল বৃদ্ধি। ব্যাবসা, বিকল্প জীবিকায় নবউদ্যম ও কর্ম প্রেরণার সঞ্চার। তবে পাওনাদারের তাগাদার বিড়ম্বনার যোগ সুস্পষ্ট। ঠাণ্ডা মাথায় উক্ত সমস্যার সমাধান করা প্রয়োজন। সপ্তাহের মধ্যভাগে কর্মে সংস্থাগত পরিবর্তনের উদ্যোগ পরিকল্পনা করা প্রয়োজন, গৃহ সংস্কারে এখনই অত্যাধিক বিনিয়োগ না করাই শ্রেয়। সপ্তাহের অন্তভাগে সম্পত্তিঘটিত বিবাদে আইনি পরামর্শ নেওয়া জরুরি। প্রেম-পরিণয়ে নৈরাশ্য বৃদ্ধি।

মকরঃ সপ্তাহের প্রথমদিকে বিকল্প জীবিকা ও কর্মানুসন্ধানে আশাতীত সাফল্যে মানসিক বল বৃদ্ধি। বলবান শত্রুর দুরভিসন্ধি সম্পর্কে সতর্কতা প্রয়োজন। সপ্তাহের অন্তভাগে রাজনৈতিক, ক্ষেত্রে কৃতিত্বের পরিচয়। শেয়ার, ফটকায় খুব বেশি লগ্নি থেকে বিরত থাকা প্রয়োজন। সন্তানের বিদ্যাশিক্ষায় উত্তরোত্তর অমনোযোগিতায় হতাশা বৃদ্ধি।

কুম্ভঃ সপ্তাহের আদ্যভাগে সময়চিত চিকিৎসা ও ঐশ্বরিক কৃপায় প্রিয়জনের শরীর-স্বাস্থ্যের উল্লেখযোগ্য উন্নতিতে মানসিক উদ্বেগের অবসান। কর্মক্ষেত্রে জটিলতা বৃদ্ধিতে মানসিক অস্থিরতা বৃদ্ধি। সপ্তাহের মধ্যভাগে স্বামী-স্ত্রী'র যৌথ বোঝাপড়ায় 
পারিবারিক মনোমালিন্যের অবসান। কর্মক্ষেত্রে জটিলতা বৃদ্ধিতে মানসিক অস্থিরতা বৃদ্ধি। গৃহ নির্মাণ ও গৃহ সংস্কারে ব্যাঙ্ক ঋন অনুমোদনের সম্ভাবনা অতীব প্রবল। সপ্তাহের অন্তভাগে কর্মক্ষেত্রে বহুদিনের অচলবস্থার সন্তোষজনক সমাধান। সন্তানের বিদ্যাশিক্ষায় মনোযোগ হ্রাসে হতাশার উদ্রেক।

মীনঃ এই সপ্তাহের প্রথম দিকে আয়-উপার্জন বৃদ্ধির যোগাযোগ সুস্পষ্ট। তবে ঋন বৃদ্ধিতে এবার রাশ টানা প্রয়োজন। প্রেম-পরিণয়ে মনোমালিন্য বৃদ্ধিতে নৈরাশ্যের সঞ্চার। সপ্তাহের মধ্যভাগে শরীর-স্বাস্থ্যের বিষয়ে সতর্কতা অবলম্বন প্রয়োজন। পারিবারিক ক্ষেত্রে আবেগের বশবর্তী হয়ে কোনও সিদ্ধান্ত নেওয়া উচিত হবে না। সপ্তাহের অন্তভাগে ব্যাবসা ক্ষেত্রে খুব বেশি লগ্নি করা উচিত হবে না। উচ্চশিক্ষা, বৃত্তিমূলক প্রশিক্ষণ, গবেষণামূলক কার্যে প্রয়োজনীয় স্বীকৃতি প্রাপ্তিতে মানসিক প্রফুল্লতা। 
সাপ্তাহিক রাশিফল জুলাই ১৯ থেকে ২৫ শে জুলাই সাপ্তাহিক রাশিফল জুলাই ১৯ থেকে ২৫ শে জুলাই Reviewed by Wisdom Apps on জুলাই ২০, ২০২০ Rating: 5

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.