সাপ্তাহিক রাশিফল ০৫ থেকে ১১ই জানুয়ারী



মেষ রাশি: ভেঙে পড়ার মধ্যে দিয়ে দিনগুলি কাটবে। রবিবার পরিবেশ অনুকূল, শরীর নিয়ে সমস্যা। সোমবার স্বক্ষেত্রে ভালোই থাকবেন, রাত্রে বিতর্কে যাবেন না। মঙ্গলে অর্থ, কর্ম ও পরিবার সবক্ষেত্রেই বাধা রয়েছে। বুধে কিছু গোলমাল, ঘনিষ্ঠজন দ্বারা উপকৃত হবেন। বৃহস্পতি ও শুক্রে সহসা কিছু প্রাপ্তি। শনিতে নতুন আরম্ভ করার জন্য অনুপযুক্ত।

বৃষ রাশি: প্রথমে ধ্বংস এবং পরে নতুন কিছু সৃষ্টির ইঙ্গিত পাবেন। রোববার নানা সমস্যা, শরীর নিয়ে দুশ্চিন্তা। সোমবার শুরুটা বাধাবহুল হলেও সন্ধ্যায় স্বস্তি। মঙ্গলে ও বুধে বাধার ভেতর অগ্রগতি। বৃহস্পতিবার কাউকে কথা দিয়েও যেতে পারবেন না। শুক্রে নিশ্চিত যোগাযোগ ভেস্তে যেতে পারে। শনিতে সামাজিক ক্ষেত্র থেকে সম্মান লাভ।

মিথুন রাশি: কোনো স্থায়ী উন্নতির সুযোগ আসতে পারে। রোববার কিছু শুভযোগের আশা। সোমবার দিনের শুরুটা যতটা ভালো, বিকেলের পর ততটা মন্থর। মঙ্গলে অজানা কারণে সবক্ষেত্রে বাধা। বুধে কিছু ক্ষয়ক্ষতির আশঙ্কা। বৃহস্পতিবার উপযুক্ত ক্ষেত্রের সঙ্গে যোগাযোগ। শুক্রে প্রতিপক্ষকে আয়ত্তে আনতে সক্ষম। শনিতে দেহমনে অবসাদ, পরিবেশ প্রতিকূল।

কর্কট রাশি: বিশেষ কিছু ঘটবার পূর্ব প্রস্তুতি দেখা যাবে। রবিবার গুরুত্বপূর্ণ কাজগুলো শেষ করুন। সোমবার কর্ম ও অর্থনৈতিক ক্ষেত্রে বিশেষ প্রাপ্তি। মঙ্গলে মানসিক শান্তির আশা, সহসা কিছু সুসংবাদ। বুধে পরিবেশ শান্তিপূর্ণ। বৃহস্পতি ও শুক্রে সমস্যা ধীরে ধীরে বৃদ্ধি পাবে। শনিতে দূরে যাওয়া ঠিক হবে না,  অর্থকরী ব্যাপারে আশাহত।

সিংহ রাশি: কোনও ব্যাপারে সমঝোতা হতে পারে। রোববার কর্মে দুশ্চিন্তা, ঘনিষ্ট ব্যক্তির সঙ্গে মনোমালিন্য। সোমবার অর্থ অপচয়ের আশঙ্কা, শত্রুতা। মঙ্গলে পরিবেশ শান্তিপূর্ণ, কর্মে স্বার্থকতা বৃদ্ধি। বুধে বিশেষ শুভ পরিবর্তনের সম্ভাবনা। বৃহস্পতিবার দরকারি কাজগুলো শেষ করে নিন। শুক্রে আয় বুঝে ব্যয় করুন। শনিতে দূরে যাওয়া ঠিক হবে না। 

কন্যা রাশি: পারিবারিক ক্ষেত্র সামলে উঠতে হিমশিম খাবেন। রোববার অপ্রতিহত বাধায় অগ্রগতি ব্যাহত। সোমবার গুপ্ত শত্রুর জন্য ভীতি। মঙ্গলে ও বুধে সুযোগ নাগালের মধ্যে এসেও হাতছাড়া হবে। বৃহস্পতিবার পরিস্থিতির উন্নতি, কিছু প্রাপ্তি। শুক্রে পরিবার ও কর্মে আশাপ্রদ পরিবেশ। শনিতে আর্থিক দিক অনুকূল, দিনটিও ভালো কাটবে।

তুলা রাশি: অনেক দিন ধরে আশা করে আছেন এমন আশা পূরণ হতে পারে। রোববার মোটামুটি ভালোই যাবে। সোমবারও দরকারি কাজে শুভ, তবে রাতে শত্রুতা বৃদ্ধি। মঙ্গলে পিতৃস্থানীয়ের সঙ্গে মতবিরোধ। বুধে কর্মে সাফল্য, পরিবারে ভালোয়-মন্দয় মিলিয়ে কাটবে। বৃহস্পতি ও শুক্রে নতুন কোনো উদ্যোগ নিলে ক্ষতির সম্ভাবনা। শনিতে গুরুত্বপূর্ণ ক্ষেত্রে আলোচনায় সমাধান।

বৃশ্চিক রাশি: পুরোনো সমস্যার কিছুটা সমাধান হবে। রোববার শত্রুপক্ষ অবদমিত থাকবে। সোমবার নতুন যোগাযোগ, স্বজনদের সঙ্গে ভালোয় কাটবে। মঙ্গলে ও বুধে পারিবারিক ক্ষেত্রে স্থিতিশীলতা, সহকর্মীদের সহযোগিতা পাবেন। বৃহস্পতিবার অপেক্ষার প্রয়োজন,প্রাপ্তি নাও হতে পারে। শুক্রে অশুভ প্রভাব থাকায় অগ্রগতি সম্ভব নয়। শনিতে ভাগ্যপতির সহায়তায় ভালোয় কাটবে।

ধনু রাশি: অকারণে বিব্রত বোধ করবেন। রোববার নির্দিষ্ট কতগুলি ক্ষেত্রে বিদ্যার্থীরা সুযোগ থেকে বঞ্চিত হবেন। সোমবার যথাযথ প্রচেষ্টায় শুভ পরিবর্তন। মঙ্গলে কাজের ব্যস্ততা বৃদ্ধি, উৎসাহ সহকারে এগিয়ে যান। বুধে সুযোগ বৃদ্ধি। বৃহস্পতি ও শুক্রে পছন্দমতো সময় ও পরিবেশ পাবেন। শনিতে সন্তোষজনক ফল আশা করা যায় না। 

মকর রাশি: নিকট আত্মীয়ের জন্য খরচ বাড়বে, কেউ কৃতজ্ঞতা জানাবে না। রবিবার ঘরে বাইরে জটিলতার মধ্যে কাটাতে হবে। সোমবার নিজের ব্যাপার নিয়ে অন্যের সঙ্গে আলোচনা ঠিক হবে না। মঙ্গলে সন্তানের ব্যাপারে মিশ্র ফল লাভ। বুধে কোনোমতে দিন গুজরান হবে। বৃহস্পতিবার কিছুটা শুভ। শুক্রে মনে নব উদ্যম। শনিতে কোনো বাধা নেই।

কুম্ভ রাশি: উন্নতিমূলক ঘটনা ঘটতে পারে। রোববার সহদরস্থানীয়ের সুসংবাদ পেতে পারেন। সোমবার সন্ধ্যার মধ্যে দরকারি কাজ শেষ করুন। মঙ্গলে কর্মক্ষেত্রে নৈরাশ্য ও অর্থনাশ। বুধে পারিবারিক কারণে জটিলতার আশঙ্কা। বৃহস্পতিবার ঘনিষ্ঠ কাউকে নিয়ে হয়রানির আশঙ্কা। শুক্রে কোনোমতে দিনটি কাটাতে হবে। শনিতে কোনও যোগাযোগ ঘটবে।

মীন রাশি: ক্ষমতাসম্পন্ন ব্যক্তির সহায়তা লাভ। রবিবার পরিবেশ প্রতিকূল। সোমবার অনেক চেষ্টা করেও খরচ কমানো যাবে না। মঙ্গলে ন্যায্য পাওনা পেয়ে যেতে পারেন। বুধে মোটের ওপর ভালো কাটবে। বৃহস্পতিবার কেউ বিশ্বাসঘাতকতা করতে পারে। শুক্রে প্রতিকূল প্রভাব অব্যাহত। শনিতে পারিবারিক ব্যাপারে দুশ্চিন্তা, বিদ্যার্থীদের পক্ষে বাধাবহুল।
সাপ্তাহিক রাশিফল ০৫ থেকে ১১ই জানুয়ারী সাপ্তাহিক রাশিফল ০৫ থেকে ১১ই জানুয়ারী Reviewed by WisdomApps on January 05, 2020 Rating: 5

No comments:

Powered by Blogger.