সাপ্তাহিক রাশিফল ২৯/১২ থেকে ০৪/০১/২০২০ পর্যন্ত


মেষ রাশি: কোনো অপ্রত্যাশিত যোগাযোগ পারিবারিক ক্ষেত্রের পট পরিবর্তন করতে পারে। রবিবার আশাপ্রদ পরিবেশ, সামান্য লাভ। সোমবার কর্মে সার্থকতা ও অগ্রগতি। মঙ্গলবার অর্থনৈতিক ক্ষেত্রে প্রাপ্তি। বুধবার দিনের শুরুতে শুভ, সন্ধ্যার পর আটকে যেতে পারে। বৃহস্পতিবার নানা দিকে জটিলতার আশঙ্কা। শুক্রে দেহকষ্ট, অর্থনাশ। শনিতে সহসা কিছু লাভ। বেলায় শুভ পরিবর্তন।

বৃষ রাশি: সহসা পরিবর্তনের সম্ভাবনা, তবে পরের দোষে কষ্ট পাবেন। রবিবার সব ব্যাপারেই অনিশ্চয়তার আশঙ্কা। সোমবার পরিবেশ অনুকূল, প্রাপ্তি ও সাফল্য। মঙ্গলে নতুন কাজে হাত দেওয়ার পক্ষে শুভ। বুধে অর্থনৈতিক ব্যাপারে সাফল্য। বৃহস্পতিবার কর্মক্ষেত্রে প্রত্যাশাপূরণ। শুক্রে গতানুগতিক নিয়মে দিনটিতে কোনও বাধা নেই। শনিতে পরিস্থিতি কিছুটা জটিল থাকবে, শরীর নিয়ে কষ্টযোগ।

মিথুন রাশি: কারও দুরভিসন্ধির আবর্তে পড়ে কাজকর্ম দেরিতে শুরু হবে। রবিবার অশুভ যোগাযোগ। বাবা ও ঘনিষ্ঠ জনের জন্য চিন্তা। সোমবার অজ্ঞাত কারণে কোনো সুযোগ হাতছাড়া হতে পারে। মঙ্গলে আর্থিক ব্যাপারে আশাহত। বুধে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত না নেওয়ায় ভালো। বৃহস্পতিবার কিছু লাভ, পারিবারিক ক্ষেত্রে সমঝোতা। শুক্রে কর্মক্ষেত্রে স্বপক্ষে পরিবেশ থাকবে। শনিতে অনুকূল প্রভাব থাকবে। সুসংবাদ আসতে পারে।

কর্কট রাশি: নানাদিক শুভ যোগাযোগ ঘটতে থাকবে। রোববার মোটের ওপর শুভ। সোমবার বেলায় নতুন সমস্যার আশঙ্কা। মঙ্গলবার নানা কারণে অবসাদ। বুধে অর্থকরী দিকে অনিশ্চয়তা। বৃহস্পতিবার সামাজিক ক্ষেত্রে থেকে মনে আঘাত। শুক্রে সব ব্যাপারেই নৈশজনক প্রভাব থাকবে। শনিতে কর্ম ও পারিবারিক দিকে শুভদায়ক। পদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনার সুযোগ।


সিংহ রাশি: পুরোনো কোনো সমস্যা বাড়তে পারে, অর্থকরী বাধা হবে না। রবিবার একটি ঘটনাবহুল দিন, বুঝে সিদ্ধান্ত নিন। সোমবার কোনো ঘটনায় আনন্দ পেতে পারেন। মঙ্গলে অর্থ, কর্ম ও পরিবার সব ক্ষেত্রেই আনন্দবহুল পরিবেশ। বুধে দরকারি কাজ সন্ধ্যার আগে শেষ করুন। বৃহস্পতিবার অশুভ যোগ, কিছু হারিয়ে যেতে পারে। শুক্রে পরাভব মেনে নিয়ে চলতে হবে। শনিতে নতুন কিছু শুরু করার পক্ষে অনুপযুক্ত।


কন্যা রাশি: বিশেষ কিছু লাভ হবে, পরাক্রম বৃদ্ধি পাবে। রবিবার বিদ্যার্থীদের পক্ষে শুভ ও অশুভ দুরকমই প্রভাব সক্রিয় থাকবে। সোমবার বেলায় বিতর্কিত ক্ষেত্রে জয়ী হবার সম্ভাবনা। মঙ্গলে নতুন কাজে হাত দেবার পক্ষে অনুকূল। বুধে উল্লেখযোগ্য পরিবর্তন আশা করতে পারেন। বৃহস্পতিবার সুখবর আসতে পারে। শুক্রে মোটামুটি ভালোই কাটবে। শনিতে কোনও কিছু থেকে বঞ্চিত হবেন।


তুলা রাশি: পরিবার থেকে শান্তি ব্যাহত হবে, কর্মেও নৈরাস্যজনক পরিবেশ। রবিবার দিনটি তত শুভ নয়। সোমবার বেলায় ঝামেলা বাড়তে পারে। মঙ্গলবার বিদ্যার্থীদের পক্ষে নিশ্চিত যোগাযোগে বাধা। বুধবার বিরোধীপক্ষের মতামতকে গুরুত্ব দিতে হবে। বৃহস্পতিবার ধর্মানুষ্ঠানে যেতে পারেন। শুক্রে আত্মীয়ের সঙ্গে ঘটে থাকা সমস্যা সমাধানের ইঙ্গিত। শনিতে কোনো ঘটনায় আনন্দ পাবেন।


বৃশ্চিক রাশি: এলোমেলো পরিস্থিতির সঙ্গে মানিয়ে চলতে হবে। রবিবার দিনটি আয়ত্তের মধ্যে থাকবে। সোমবার নতুন সমস্যা, ভুল বোঝাবুঝি। মঙ্গলবার ক্ষয়ক্ষতির আশঙ্কা। বুধে দেহকষ্ট ও নিকট আত্মীয়ের জন্য চিন্তা। বৃহস্পতিবার শত্রুপক্ষ অকারণ বিরক্ত করতে পারে। শুক্রে অশুভ প্রভাবে পারিবারিক শান্তি ব্যাহত। শনিতে গুরুত্বপূর্ণ কাজ শেষ করুন।


ধনু রাশি: খরচ বাড়তে থাকবে, বয়সে ছোট কেউ নানাভাবে সাহায্য করবে। রবিবার শারীরিক বাধার জন্য কাজে বিলম্ব। সোমবার অর্থানুকূল্য অব্যাহত থাকবে। মঙ্গলে বেলায় সবকিছু আপনার আয়ত্তে চলে আসবে। বুধে যত শীঘ্র সম্ভব সব কাজ শেষ করুন। বৃহস্পতিবার পরিচিতজনের সঙ্গে শুভ ও অশুভ দুরকম প্রভাব সক্রিয় থাকবে। শুক্রে ও শনিতে আর্থিক দিকে অনিশ্চয়তা।


মকর রাশি: বিরোধীপক্ষের মতামতকে গুরুত্ব দিতে হবে, আটকে থাকা অর্থ পেয়ে যাবেন। রোববার কর্মে স্বার্থকতা বৃদ্ধি। সোমবার বেলায় কোনো কাজ হটাৎ আটকে যেতে পারে। মঙ্গলে পরিবেশ বিরুদ্ধে যাবে। বুধে দূরে কোথাও যাওয়া ঠিক হবে না। বৃহস্পতিবার কর্মপ্রচেষ্টায় সাফল্য। শুক্রে অর্থকরী আদায়ের সম্ভাবনা। শনিতে বাক বিতণ্ডায় সময় নষ্ট হবে।


কুম্ভ রাশি: ভাববার সময় পাবেন না, দ্রুত কোনো ঘটনা ঘটে যাবে। রোববার বিশ্রাম নিন। সোমবার অতিরিক্ত খরচের সম্ভাবনা। মঙ্গলে প্রতিপক্ষকে আয়ত্তে আনতে সক্ষম হবেন। বুধে ঝুঁকি নিলে দোষী সাব্যস্ত হবেন। বৃহস্পতিবার সমঝোতার জন্য সন্ধ্যা পর্যন্ত অপ্রেক্ষা করতে হবে। শুক্রে মধ্যমপ্রদ কাটবে। শনিতে শুভ যোগ।


মীন রাশি: অজানা আবদ্ধতা থাকবে। কর্ম, পরিবার ও অর্থ নিয়ে গুরুতর বাধা নেই। রবিবার কাজগুলো তৎপরতার সঙ্গে শেষ করুন। সোমবার মনে কিছু সংশয় থাকবে। মঙ্গলে নিজের কারণে সমস্যা বৃদ্ধি। বুধে সারাদিন নৈরাশ্য, বাধা, দেহকষ্ট। বৃহস্পতিবার শুভ কিছু ঘটার সম্ভাবনা। শুক্রে আটকে থাকা কাজে সাফল্য। শনিতে বেলায় ঋণ দিলে ফেরত পাওয়া যাবে না।
সাপ্তাহিক রাশিফল ২৯/১২ থেকে ০৪/০১/২০২০ পর্যন্ত সাপ্তাহিক রাশিফল ২৯/১২ থেকে ০৪/০১/২০২০ পর্যন্ত Reviewed by WisdomApps on December 30, 2019 Rating: 5

No comments:

Powered by Blogger.