রাশিফল বাংলা ১লা ডিসেম্বর থেকে ৭ই ডিসেম্বর




মেষ রাশি: সুপ্ত বাসনা যে সত্যি সত্যি বাস্তবায়িত হচ্ছে তা বুঝতে পারবেন। সোম ও মঙ্গলে কর্মক্ষেত্রে দক্ষতার সঙ্গে এগিয়ে যাবেন। বুধে কতৃপক্ষের কাছ থেকে সম্মান ও অর্থ আদায়। বৃহস্পতিবার সমালোচনার সম্মুখীন। শুক্রে দূরে কোথাও যাওয়া ঠিক হবে না। শনিতে অজানা কারণে মন চঞ্চল


বৃষ রাশি: দূরের কাজে কাউকে পাঠাতে হলে ঘরের কাউকে পাঠান। রবিবার ও সোমবার বাধার সম্মুখীন। মঙ্গলে ও বুধে সবক্ষেত্রে স্থিতিশীল। বৃহস্পতিবার পারিবারিক সমস্যা। শুক্রে আনন্দের ভেতরে কাটবে। শনিতে প্রয়োজনীয় কাজ শেষ করার চেষ্টা করুন।


মিথুন রাশি: ভাইপোর একরোখা ভাব চঞ্চল করে তুলবে। রোববার দিনটি শুভ নয়। সোমবার শত্রুপক্ষ সক্রিয় থাকবে। মঙ্গলে ও বুধে তুচ্ছ ব্যাপারে মনোমালিন্য। বৃহস্পতিবার দুপুরের পর উন্নতি। শুক্রে নীতিগতভাবে সাফল্য। শনিতে পারিবারিক ক্ষেত্রে শুভ প্রভাব।


কর্কট রাশি: অশুভ শক্তির সঙ্গে লড়াইয়ে জয়ী। রোববার অনুকূলে পরিবেশ। সোমবার দরকারি কাজ এগিয়ে নিন। মঙ্গলে ও বুধে বাধায় অগ্রগতি সম্ভব নয়। বৃহস্পতিবার প্রতিপক্ষের দিয়ে কার্যোদ্ধার। শুক্রে দুর্ভাবনা বাড়তে পারে। শনিতে বিবেচনা করে বাক্য ব্যবহার করুন।

সিংহ রাশি: মামলা নিষ্পত্তি হওয়ার ইঙ্গিত পাবেন। রবিবার পরিবেশ আপনাকে শত্রুকবল থেকে মুক্ত করবে। সোমবার অনায়াসে কার্যোদ্ধার করবেন। মঙ্গলে সুযোগ এলে গ্রহণ করবেন। বুধে প্রয়োজনীয় কাজ শেষ করুন। বৃহস্পতিবার বেলায় ভাগাভাগির ক্ষেত্রে অসুবিধায় পড়তে পারেন। শুক্রে বিপরীতধর্মী ঘটনাকে সামলে চলতে হবে। শনিতে পরাভব মেনে নিতে হবে।


কন্যা রাশি: বন্ধু শুভ পরামর্শ দেবে। রবিবার দিনটি বাধাবহুল। সোমবার সন্তানের জন্য উদ্বেগ। মঙ্গলে বয়সে বড় কেউ আপনার কথা মেনে নেবেন। বুধে নানা ঘটনার মধ্যে দিয়ে কাটবে। বৃহস্পতিবার পুরোনো কাগজ হটাৎ পেয়ে যাবেন। শুক্রে সম্মানজনক পরিবেশ। শনিও আপনার পক্ষে শুভ।


তুলা রাশি: অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদে শান্তি ব্যাহত। রবিবার গৃহে সমস্যা। সোমবার মানসিক দুর্বলতার সূচনা। মঙ্গলে কোনও দায়িত্ত্ব আপনার ওপর চাপানো হতে পারে। বুধে অচেনা জায়গায় না যাওয়ায় ভালো। বৃহস্পতিবার পরিচিত কাউকে দিয়ে দরকারি কাজ করিয়ে নিন। শুক্রে শত্রুপক্ষ দুর্বল। শনিতে ভালোই কাটবে।

বৃশ্চিক রাশি: শিক্ষা বিষয়ক ক্ষেত্রে নানান সুযোগ এর সম্ভাবনা। রবিবার বন্ধুস্থানীয় কেউ যোগাযোগ করবে। সোমবার আর্থিক সহায়তা পেয়ে যাবেন। মঙ্গলে কর্ম নিয়ে শান্তি পাবেন না। বুধে প্রতিকূল প্রভাব অব্যাহত। বৃহস্পতিবার দুপুরের পর অস্বস্তি। শুক্রে সন্তানের ব্যাপারে নিশ্চিত হওয়া মুশকিল। শনিতে পূর্বের কোনো বকেয়া শোধ করা লাগতে পারে।

ধনু রাশি: কর্ম, বন্ধু ও অর্থযোগ অনুকূল। রবিবার বায়াধিক্য থাকায় ভুল বোঝাবুঝি। সোমবার বিরুদ্ধ শক্তি থেকে বেরিয়ে আসতে পারবেন। মঙ্গলে বন্ধুদের মধ্যে আপনার প্রভাব প্রাধান্য পাবে। বুধে গতানুগতিক ভাবে দিনটি কাটবে। বৃহস্পতিবার বিকালে মনে দুঃখ। শুক্রে লেনদেনের ক্ষেত্রে ততটা মনঃপূত হবেন না। শনিতে কেউ আপনাকে সাহায্য করতে পরামর্শ দেবে।


মকর রাশি: যার বিরুদ্ধে পদক্ষেপ নেবেন সে ভুলেও আপনাকে শত্রু বলে ভাববে না। রবিবার পরিবেশ সপক্ষে থাকবে। সোমবার পড়াশোনার ব্যাপারে আলোচনা করে সিদ্ধান্ত নিন। মঙ্গলে বিতর্কিত ক্ষেত্র উপেক্ষা করা শ্রেয়। বুধে অপছন্দের পরিবেশের সঙ্গে তাল মিলিয়ে চলুন। বৃহস্পতিবার দুপুরের পর শুভ পরিবর্তন। শুক্রে কাজের অগ্রগতি ভালোই হবে। শনিতে আপনার অনুকূলে পরিবেশ।


কুম্ভ রাশি: কর্মস্থলে নিজের ভাবমূর্তি বজায় থাকবে। রবিবার পরিবেশের সঙ্গে মানিয়ে চলতে হবে। সোমবার স্বাস্থ্যহানির আশঙ্কা। মঙ্গলে প্রয়োজনীয় কাজ এগিয়ে নেবেন। বুধে দৈনন্দিন ব্যাপারে কোনো বাধা হবে না। বৃহস্পতিবার ধীরে পদক্ষেপ নিন। শুক্রে কোথাও যাওয়ার প্রস্তুতি নিয়েও যেতে পারবেন না। শনিতে মধ্যমভাবে কাটবে।

মীন রাশি: সময়ের অভাবে বন্ধুদের সঙ্গে সময় কাটাতে পারবেন না। রবিবার অপ্রত্যাশিত অর্থ পেয়ে যাবার সম্ভাবনা। সোমবার সন্তানের সঙ্গে যোগাযোগ। মঙ্গলে ও বুধে দরকারি কাজে সমস্যা। বৃহস্পতিবার শুভ পরিবর্তন। শুক্রে একটু অপেক্ষা করলে দূরে যেতে হবে না। শনিতে স্থিতিশীলতা বজায় থাকবে।
রাশিফল বাংলা ১লা ডিসেম্বর থেকে ৭ই ডিসেম্বর রাশিফল বাংলা ১লা ডিসেম্বর থেকে ৭ই ডিসেম্বর Reviewed by WisdomApps on December 02, 2019 Rating: 5

No comments:

Powered by Blogger.